টার্গেট ডিসেম্বর সিজন-২। ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December --------১৫ STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ১১ শ্রাবণ | ১৪২৯ বঙ্গাব্দ | বুধবার | বর্ষাকাল|



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


সর্বপ্রথম ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে এতো সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্যে। এই প্রতিযোগিতার মাধ্যে আমরা নিজ নিজ অবস্থান থেকে পাওয়ার আপ করতে পারবো, এবং কমিউনিটি তে নিজের অবস্থান শক্ত করতে পারবো বলে আশা রাখি।

পাওয়ার আপ মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা। কমিউনিটি তে পাওয়ার আপ করলে নিজের জায়গা/অবস্থান শক্ত হয়। আমরা সবাই পাওয়ার আপ করা এবং অপরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ দিতে ভালোবাসি। এই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা যেমন খুব দ্রুতই আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো ঠিক তেমনি ভাবে আমরা একটা সমাজে অনেক বড় একটা অ্যাকাউন্টের মালিক হতে পারব। আমরা মাঝে মাঝে একটা কথা বলে থাকি যত বেশি পাওয়ার ততো বেশি ক্ষমতা। এই স্লোগান কে সামনে রেখেই আমাদের পথ চলা। আমরা এখন সকলেই কমবেশি বুঝি যে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব কতটুকু। এই গুরুত্বটা আমরা সকলেই বুঝি বিধায় প্রতি সপ্তাহে আমরা কিছু না কিছু স্টিম পাওয়ার বৃদ্ধি করি, এই পাওয়ার বৃদ্ধি করে শুধুমাত্র নিজেদের ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে। টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আমরা পাওয়ার আপ করে যাবো এবং অপরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করবো সব সময়।



চলুন শুরু করা যাক


শুভ সন্ধ্যা সবাইকে....!!



bulb-5258341_640-01.jpeg

source



পাওয়ার আপ এর আগে আমার মোট পাওয়ার ছিল,১৬৭৩.৪০৯ স্টিম

IMG_20220726_191312.jpg


আমার ওয়ালেটে ২৩.৬২২ স্টিম ছিলো। সেটা থেকে আমি ১৫ স্টিম পাওয়ার আপ করেছি।

IMG_20220726_191452.jpg


পাওয়ার আপ এর পরে আমার মোট পাওয়ার-স্টিম হয়েছে,১৬৮৮.৪০৯

IMG_20220726_191559.jpg



আমার ইচ্ছা টার্গেট ডিসেম্বর সিজন-২ শেষে ৩০০০ স্টিম পাওয়ার



আমার এই পাওয়াপ আপ পোষ্ট চলমান থাকবে




Sort:  
 2 years ago 

আপনি যথার্থই বলেছেন পাওয়ার আপ করলে আমরা অচিরেই আমাদের লক্ষ্যমাত্রায় পৌঁছাতে পারবো ।এবং স্টিমেট প্লাটফর্মে ভালো একটি একাউন্টের মালিক হতে পারব। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য হলেও আমাদের সকলের উচিত প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করা তাহলে আমরা একটা সময় যে অনেক বড় একটা এমাউন্টের মালিক হতে পারব বলে আশা রাখি।

 2 years ago 

ধন্যবাদ আপনার সাপোর্ট আমাকে সবসময় অনুপ্রাণিত করে।

 2 years ago 

ঠিক কথা বলেছেন ভাই, পাওয়ার আপ মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা। তাই পাওয়ার আপের মাধ্যমে আপনার নিজের ক্ষমতা বৃদ্ধি করেছেন দেখে ভালো লাগলো। এভাবেই এগিয়ে চলুন তাহলেই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

তাই পাওয়ার আপের মাধ্যমে আপনার নিজের ক্ষমতা বৃদ্ধি করেছেন দেখে ভালো লাগলো

নিজের অবস্থান শক্ত করার ব্যাপারে আমরা সকলেই অনেক বেশি সতর্ক এটা আমরা সকলেই জানি আর আমরা এটাও জানি যে পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য কতটা জরুরী।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাইয়া পাওয়ার আপ মানে শক্তি বৃদ্ধি ।তাই কমিউনিটিতে যত বেশি পাওয়ার আপ করবে সে তত বেশি শক্তিশালী হবে। পাওয়ার আপের জন্য আপনাকে অভিনন্দন। এবং পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার শক্তি বৃদ্ধি করতে পেরেছেন।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করলে আমাদের নিজের সক্ষমতা বৃদ্ধি পায় সেইসাথে কাজ করার অনুভূতি দ্বিগুণ বেড়ে যায় গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ শুভেচ্ছা রইল।

 2 years ago 

আমার বাংলা ব্লগে সুন্দরভাবে কাজ করার জন্য পাওয়ার আপ করা জরুরি। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন। ধন্যবাদ ভাই এভাবে নিয়মিত পাওয়ার আপ করে নিজের সক্ষমতা অর্জন করুন এই কামনা করি।

 2 years ago 

আমার বাংলা ব্লগে সুন্দরভাবে কাজ করার জন্য পাওয়ার আপ করা জরুরি।

স্টিমের প্ল্যাটফর্মে টিকে থাকার জন্য এবং ভালোভাবে কাজ করার জন্য আমাদের সকলের পাওয়ার বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

যারা যারা এই প্লাটফর্মে রেগুলার কাজ করে যেতে চায় তাদের জন্য পাওয়ার আপ করা অনেক জরুরী। তাই আপনার পাওয়ার আপ দেখে অনেক খুশি হলাম। চালিয়ে যান এভাবেই।

 2 years ago 

আমি সবসময় চেষ্টা করি প্রতি সপ্তাহে কিছুসংখ্যক স্টিম পাওয়ার বৃদ্ধি করার জন্য। এই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা আমাদের লক্ষ্যে পৌঁছে যাব খুব শীঘ্রই ধন্যবাদ মন্তব্যের জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করে খুব ভালো একটি কাজ করেছেন আপনি। প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা খুব গুরুত্বপূর্ণ। এভাবে পাওয়ার বৃদ্ধি করলে আপনি অনেক দূর এগিয়ে যেতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

এভাবে পাওয়ার বৃদ্ধি করলে আপনি অনেক দূর এগিয়ে যেতে পারবেন।

আমিও সেটাই মনে করি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা খুব শীঘ্রই আমাদের লক্ষ্যে পৌঁছে যাব এবং নিজের অবস্থান শক্ত করব।

 2 years ago 

১৫ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনার সক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিলেন ভাইয়া। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা। এই ধরনের প্লাটফর্মে টিকে থাকার জন্য আমাদের সবারই উচিত বেশি বেশি করে নিজেদের সক্ষমতা বৃদ্ধি করা। এরই মধ্য দিয়ে আপনি ১৬৮৮ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা।

চমৎকার একটি মন্তব্য করেছেন যেটা দেখে আমার খুবই ভালো লাগলো এরকম সুন্দর মন্তব্য করলে কাজ করার অনুপ্রেরণা আরো বেড়ে যায় ধন্যবাদ আপনার গঠনমূলক মন্তব্যের জন্য।

 2 years ago 

পাওয়ার আপ মানে সক্ষমতা বৃদ্ধি । আর আপনি সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করেছেন দেখেই ভালো লাগলো । আমরা সবাই পাওয়ার আপকে ভালবাসি । আপনার জন্য শুভকামনা রইল ।

 2 years ago 

আমাদের সকলের একটা বাণী আছে সেটা হচ্ছে আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে পছন্দ করি। ধন্যবাদ আপনাকে সুন্দর অনুপ্রেরণা দেওয়ার জন্য।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন এই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা যেমন খুব দ্রুতই আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো ঠিক তেমনি ভাবে আমরা একটা সমাজে অনেক বড় একটা অ্যাকাউন্টের মালিক হতে পারব। এর মাধ্যমে আমরা অন্যকে উৎসাহিত করতে পারব এবং নিজে উৎসাহিত হতে পারব ‌। ভীষণ ভালো লাগলো আপনার পাওয়ার আপ পোস্ট দেখে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমি নিজে পাওয়ার বৃদ্ধি করে এবং সবাইকে উৎসাহিত করি প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার জন্য তাহলে আমরা আমাদের লক্ষ্যে পৌঁছে যেতে পারবো অতিশীঘ্রই। গঠনমূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74