টার্গেট ডিসেম্বর সিজন-২। ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December --------১৫ STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ১৪ আষাঢ় | ১৪২৯ বঙ্গাব্দ | মঙ্গলবার | বর্ষাকাল|



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


সর্বপ্রথম ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে এতো সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্যে। এই প্রতিযোগিতার মাধ্যে আমরা নিজ নিজ অবস্থান থেকে পাওয়ার আপ করতে পারবো, এবং কমিউনিটি তে নিজের অবস্থান শক্ত করতে পারবো বলে আশা রাখি।

পাওয়ার আপ মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা। কমিউনিটি তে পাওয়ার আপ করলে নিজের জায়গা/অবস্থান শক্ত হয়। আমরা সবাই পাওয়ার আপ করা এবং অপরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ দিতে ভালোবাসি। এই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা যেমন খুব দ্রুতই আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো ঠিক তেমনি ভাবে আমরা একটা সমাজে অনেক বড় একটা অ্যাকাউন্টের মালিক হতে পারব। আমরা মাঝে মাঝে একটা কথা বলে থাকি যত বেশি পাওয়ার ততো বেশি ক্ষমতা। এই স্লোগান কে সামনে রেখেই আমাদের পথ চলা। আমরা এখন সকলেই কমবেশি বুঝি যে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব কতটুকু। এই গুরুত্বটা আমরা সকলেই বুঝি বিধায় প্রতি সপ্তাহে আমরা কিছু না কিছু স্টিম পাওয়ার বৃদ্ধি করি, এই পাওয়ার বৃদ্ধি করে শুধুমাত্র নিজেদের ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে। টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আমরা পাওয়ার আপ করে যাবো এবং অপরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করবো সব সময়।



চলুন শুরু করা যাক


শুভ দুপুর সবাইকে....!!



IMG20220614141642-01.jpeg



পাওয়ার আপ এর আগে আমার মোট পাওয়ার ছিল, ১৫২০.৫৮২ স্টিম

IMG_20220628_130919.jpg


আমার ওয়ালেটে ৩২.৩৮৫ স্টিম ছিলো। সেটা থেকে আমি ১৫ স্টিম পাওয়ার আপ করেছি।

IMG_20220628_131042.jpg


পাওয়ার আপ এর পরে আমার মোট পাওয়ার-স্টিম হয়েছে,১৫৩৫.৫৮২

IMG_20220628_131136.jpg



আমার ইচ্ছা টার্গেট ডিসেম্বর সিজন-২ শেষে ৩০০০ স্টিম পাওয়ার



আমার এই পাওয়াপ আপ পোষ্ট চলমান থাকবে




Sort:  
 2 years ago 

এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নেই। সবারই উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতার জানান দেওয়া। যেটা ভবিষ্যতের জন্য অনেক উপকারী আপনার এই উদ্যোগকে সাধুবাদ জানাই।

 2 years ago 

আমিও সেটাই মনে করি এখানে টিকে থাকতে হলে অবশ্যই পাওয়ার বৃদ্ধি করতে হবে নিজের অবস্থান শক্ত করলে খুব শীঘ্রই আমরা আমাদের লক্ষ্যে পৌঁছে যাব আপনার মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ শুভেচ্ছা রইল।

 2 years ago 

ভীষণ ভালো লাগে আপনার পাওয়ার বৃদ্ধি করা পোস্ট দেখলে। প্রথমত পাওয়ার বৃদ্ধি করা আমাদের খুবই গুরুত্বপূর্ণ। বিশেষ করে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। পাওয়ার বৃদ্ধি করে এভাবে এগিয়ে যান ভাই

 2 years ago 

ভীষণ ভালো লাগে আপনার পাওয়ার বৃদ্ধি করা পোস্ট দেখলে। প্রথমত পাওয়ার বৃদ্ধি করা আমাদের খুবই গুরুত্বপূর্ণ।

আমার এই পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম সেইসাথে অনেক সুন্দর মন্তব্য করার মাধ্যমে আমাকে অনুপ্রাণিত করেছেন ধন্যবাদ আপনাকে।

পাওয়ার আপ ক্ষুদ্র হোক বা বড় দুটোই ইতিবাচক। তাই আমাদের সকলের নিয়মিত পাওয়ার আপ করা উচিত। অনেক ধন্যবাদ আপনাকে চালিয়ে যান খুব শীগ্রই লক্ষ্যে পৌঁছাবেন ইনশাআল্লাহ...

 2 years ago 

পাওয়ার আপ ক্ষুদ্র হোক বা বড় দুটোই ইতিবাচক। তাই আমাদের সকলের নিয়মিত পাওয়ার আপ করা উচিত

আমি আপনার এই কথা সঙ্গে একমত আমাদের সকলেরই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা উচিত বলে আমি মনে করি।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার পোস্ট গুলো আমার খুবই ভালো লাগে আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট থেকে যথেষ্ট অনুপ্রাণিত হলাম । আশা করি ভবিষ্যতে এভাবেই পাওয়ার বৃদ্ধি করে যাবেন আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ভীষণ ভালো লাগে আপনার পাওয়ার বৃদ্ধি করা পোস্ট দেখলে। প্রথমত পাওয়ার বৃদ্ধি করা আমাদের খুবই গুরুত্বপূর্ণ।

এরকমভাবে সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ শুভেচ্ছা রইল আপনার প্রতি সুস্থ থাকুন সব সময়।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন আপনি প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি করে চলছেন খুবই ভালো লাগলো শুভ হোক আপনার আগামীর পথচলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন

আমিও এটাই বিশ্বাস করি যত বেশি পাওয়ার ততো বেশি ক্ষমতা আমরা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের ক্ষমতা বৃদ্ধি করব ধন্যবাদ মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনি যত বেশি পাওয়ার আপ করবেন তত বেশি সক্ষমতা অর্জন করবেন। আপনি অনেক সুন্দর ভাবে এই সপ্তাহে আমাদের মাঝে ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন। আশা করি ভবিষ্যতে আপনি আরো বেশি পাওয়ার আপ করবেন।

 2 years ago 

আপনি যত বেশি পাওয়ার আপ করবেন তত বেশি সক্ষমতা অর্জন করবেন।

আপনার এই কথার সঙ্গে আমি একমত পোষণ করছি আমি সব সময় চেষ্টা করব পাওয়ার বৃদ্ধি করার জন্য কারণ আমরা ক্ষমতার ব্যাপারে সকলেই অনেক বেশি সতর্ক মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

এই প্লাটফর্মে আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধি করার জন্য এই পাওয়ার আপের বিকল্প কিছু নেই। এটি আমদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভালো লাগলো। এভাবে ধারাবাহিকতা বজায় রাখল আশা করি খুব শিঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এই প্লাটফর্মে আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধি করার জন্য এই পাওয়ার আপের বিকল্প কিছু নেই

ছোট বালুকণা বিন্দু বিন্দু জল এভাবেই গড়ে ওঠে সাগর অতল এই প্রবাদ সামনে রেখে আমি অগ্রসর হচ্ছি খুব শীঘ্রই আমার লক্ষ্যে পৌঁছে যাব ধন্যবাদ মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনাকে অভিনন্দন জানাই স্টিম পাওয়ার আপ করার জন্য ভাইয়া। পাওয়ার আপের মাধ্যমে আমরা নিজেদের একাউন্টের স্বক্রিয়তা বৃদ্ধি করতে পারি।তাই সকলের উচিত যতটুকু সম্ভব স্টিম পাওয়ার আপ করা। আপনাকে ধন্যবাদ ভাইয়া পাওয়ার পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

পাওয়ার আপের মাধ্যমে আমরা নিজেদের একাউন্টের স্বক্রিয়তা বৃদ্ধি করতে পারি।

নিজের ক্ষমতা বৃদ্ধি করার জন্য আমরা সকলেই অনেক বেশি আগ্রহ আর নিজের ক্ষমতা বৃদ্ধি করতে হলে আমাদের সকলের অবশ্যই পাওয়ার বৃদ্ধি করা উচিত বলে আমি মনে করি আপনার মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার করা পাওয়ার আপ পোস্টটি দেখে খুব ভালো লাগলো ভাইয়া। প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করাটা সত্যিই অনেক জরুরী। আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে অনেক অনুপ্রাণিত হলাম। এভাবেই এগিয়ে যান ভাইয়া। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করাটা সত্যিই অনেক জরুরী

সব সময় চেষ্টা করি সপ্তাহে অন্তত একটি পাওয়ারা পোস্ট করার জন্য কারণ পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করা আর এ ব্যাপারে আমি খুবই সতর্ক। গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

এভাবে পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যান ভাই। কারণ আমরা জানি যে দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এভাবে পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যান ভাই।

সব সময় আমাকে এরকম সাপোর্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনারা পাশে থাকলে খুব শীঘ্রই লক্ষে পৌঁছে যাব শুভেচ্ছা রইল আপনার প্রতি।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.11
JST 0.033
BTC 64104.40
ETH 3148.52
USDT 1.00
SBD 4.25