টার্গেট ডিসেম্বর সিজন-২। ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December --------১৫ STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ২৯ ভাদ্র | ১৪২৯ বঙ্গাব্দ | মঙ্গলবার | শরৎকাল |



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


সর্বপ্রথম ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে এতো সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্যে। এই প্রতিযোগিতার মাধ্যে আমরা নিজ নিজ অবস্থান থেকে পাওয়ার আপ করতে পারবো, এবং কমিউনিটি তে নিজের অবস্থান শক্ত করতে পারবো বলে আশা রাখি।

পাওয়ার আপ মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা। কমিউনিটি তে পাওয়ার আপ করলে নিজের জায়গা/অবস্থান শক্ত হয়। আমরা সবাই পাওয়ার আপ করা এবং অপরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ দিতে ভালোবাসি। এই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা যেমন খুব দ্রুতই আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো ঠিক তেমনি ভাবে আমরা একটা সমাজে অনেক বড় একটা অ্যাকাউন্টের মালিক হতে পারব। আমরা মাঝে মাঝে একটা কথা বলে থাকি যত বেশি পাওয়ার ততো বেশি ক্ষমতা। এই স্লোগান কে সামনে রেখেই আমাদের পথ চলা। আমরা এখন সকলেই কমবেশি বুঝি যে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব কতটুকু। এই গুরুত্বটা আমরা সকলেই বুঝি বিধায় প্রতি সপ্তাহে আমরা কিছু না কিছু স্টিম পাওয়ার বৃদ্ধি করি, এই পাওয়ার বৃদ্ধি করে শুধুমাত্র নিজেদের ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে। টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আমরা পাওয়ার আপ করে যাবো এবং অপরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করবো সব সময়।



চলুন শুরু করা যাক


শুভ রাত্রি সবাইকে....!!



bulb-5258341_640-01.jpeg

source



পাওয়ার আপ এর আগে আমার মোট পাওয়ার ছিল, ১৯৩৬.১৫৩ স্টিম

IMG_20220913_205841.jpg


আমার ওয়ালেটে ৮৪.৭৬৫ স্টিম ছিলো। সেটা থেকে আমি ১৫ স্টিম পাওয়ার আপ করেছি।

IMG_20220913_205924.jpg


পাওয়ার আপ এর পরে আমার মোট পাওয়ার-স্টিম হয়েছে,১৯৫১.১৫৪

IMG_20220913_210023.jpg



আমার ইচ্ছা টার্গেট ডিসেম্বর সিজন-২ শেষে ৩০০০ স্টিম পাওয়ার



আমার এই পাওয়াপ আপ পোষ্ট চলমান থাকবে




Sort:  
 2 years ago 

আপনার করা ১৫ স্টিম পাওয়ার আপ পোস্টটি দেখে অনেক ভালো লাগলো। এটি করার মাধ্যমে আপনি ধীরে ধীরে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।
তাছাড়া আপনার সক্ষমতা বৃদ্ধি করতে পারবেন।
আপনার জন্য শুভ রইল

 2 years ago 

আমার এই ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি থেকে আপনার কাছে ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম নিজের অবস্থান বৃদ্ধি করার জন্য পাওয়ার বৃদ্ধির বিকল্প নেই।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জন্য আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলছেন খুবই ভালো লাগলো আসলে একজন সফল ব্লগার হতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই শুভ হোক আপনার আগামীর পথ চলা পাওয়ার বৃদ্ধির

 2 years ago 

আপনার কথার সঙ্গে আমি একমত পোষণ করছি একজন ভালো ব্লগার এবং সফল ব্লগার হতে হলে অবশ্যই পাওয়ার বৃদ্ধির বিকল্প নেই।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি অর্জন করা। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ অবশ্যই জরুরি। অল্প অল্প করে হলেও ধারাবাহিকতা অব্যাহত রেখে পাওয়ার আপ করতে হবে। ধারাবাহিকতা বজায় রাখতে পারলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন ইনশাআল্লাহ। ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 2 years ago 

আমি আমার এই ধারাবাহিকতা প্রতিনিয়ত বজায় রাখার চেষ্টা করব আপনি আমাকে অনুপ্রাণিত করেছেন এরকম অনুপ্রেরণা পেলে কাজ করার আগ্রহ বেড়ে যায়।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার বেশি তত তাড়াতাড়ি সব ক্ষমতা অর্জন করবে। আপনি পাওয়ার আপের মাধ্যমে অনেকজনকে উৎসাহিত করছেন এবং নিজেও উৎসাহিত হচ্ছেন। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

আপনি একদম সত্য কথা বলেছেন পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করা আপনার কথার সঙ্গে আমি একমত প্রতিনিয়ত সাপোর্ট করে যাবেন আশা করি।

 2 years ago 

খুবই ভালো লাগলো আপনি প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন আমিও আজকে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছি এবং কিছু পরিমাণ স্টিম সংগ্রহ করেছি, আমরা সকলেই জানি এই প্লাটফর্মে টিকে থাকার জন্য এর বিকল্প কিছু নেই শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

প্রতি সপ্তাহে কিছু সংখ্যা পাওয়ার বৃদ্ধি করে আমাদের সকলের জন্য জরুরী এতে করে নিজের অবস্থান শক্ত হয় আপনি বৃদ্ধি করেছেন জেনে খুবই খুশি হয়েছি। মন্তব্যের জন্য।

 2 years ago 

স্বল্প সংখ্যক সাপোর্ট করে সব সময় পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

জ্বি ভাইয়া আপনি যদি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যান তাহলে এই কমিউনিটিতে এবং এ প্লাটফর্মে আপনার অবস্থান অনেক শক্তিশালী হবে। আপনার টার্গেটের জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আমি আমার লক্ষ্য স্থির রেখেছি লক্ষ্য স্থির রেখে আমি সামনের দিকে অগ্রসর হব মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমরা যে যত বেশি পাওয়ার আপ করব আমাদের শক্তি ততো বেশি বৃদ্ধি পাবে। আপনি এভাবেই আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখবেন বলে আশা করি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আমার এই ধারাবাহিকতা আমি বজায় রাখবো সব সময় চেষ্টা করি প্রতি সপ্তাহে কিছু সংখ্যক পাওয়ার বৃদ্ধি করার জন্য যাতে করে খুব শীঘ্রই লক্ষ্যে পৌঁছে যেতে পারি।

 2 years ago 

ভাইয়া আপনার ১৫ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আসলে এভাবে পাওয়ার আপ করলে আপনার লক্ষ্য এগিয়ে যাওয়া খুব সহজ হবে। আর পাওয়ার আপ আমাদের কমিউনিটির জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

লক্ষ্যে পৌঁছে যেতে আর মাত্র কয়েকশো স্টিম পাওয়ার বৃদ্ধি করতে হবে আমি প্রতিনিয়ত চেষ্টা করব আমার লক্ষ্যে পৌঁছে যাওয়ার জন্য।

 2 years ago 

একাউন্টঃ @jibon47
পাওয়ার বৃদ্ধিঃ = 0.774793%

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 66880.67
ETH 3098.10
USDT 1.00
SBD 3.75