টার্গেট ডিসেম্বর সিজন-২। ২৫ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December --------২৫ STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ২৩ বৈশাখ | ১৪২৯ বঙ্গাব্দ | শুক্রবার| গ্রীষ্মকাল |



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


সর্বপ্রথম ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে এতো সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্যে। এই প্রতিযোগিতার মাধ্যে আমরা নিজ নিজ অবস্থান থেকে পাওয়ার আপ করতে পারবো, এবং কমিউনিটি তে নিজের অবস্থান শক্ত করতে পারবো বলে আশা রাখি।

পাওয়ার আপ মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা। কমিউনিটি তে পাওয়ার আপ করলে নিজের জায়গা/অবস্থান শক্ত হয়। আমরা সবাই পাওয়ার আপ করা এবং অপরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ দিতে ভালোবাসি। টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আমরা পাওয়ার করে যাবো এবং অপরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করবো।



চলুন শুরু করা যাক


শুভ সন্ধ্যা সবাইকে....!!



পাওয়ার আপ এর আগে আমার মোট পাওয়ার ছিল,১২৪৫.৫০৮ স্টিম

IMG_20220506_182445.jpg


আমার ওয়ালেটে ২৬.৯৯১ স্টিম ছিলো। সেটা থেকে আমি ২৫ স্টিম পাওয়ার আপ করেছি।

IMG_20220506_182627.jpg


পাওয়ার আপ এর পরে আমার মোট পাওয়ার-স্টিম হয়েছে ১২৭০.৫০৮

IMG_20220506_182707.jpg



আমার ইচ্ছা টার্গেট ডিসেম্বর সিজন-২ শেষে ৩০০০ স্টিম পাওয়ার



আমার এই পাওয়াপ আপ পোষ্ট চলমান থাকবে




Sort:  
 2 years ago 

পাওয়ার আপ এর পোস্ট দেখতে আমার খুব ভালো লাগে। পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা কে শক্তিশালী করা। আপনি অনেক গুলো স্টিম পাওয়ার আপ করেছেন। এ ভাবে সামনে দিকে এগিয়ে যান অবশ্যই আপনি লক্ষ্য পূরর্ণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল ।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করে আপনি খুবই ভালো কাজ করেছেন ভাইয়া, এই প্লাটফর্মে টিকে থাকার জন্য এটা খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আশাকরি পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে আপনি আপনার স্তম্ভ শক্ত করে এখানে দীর্ঘমেয়াদী কাজ করতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

এভাবে সামনের দিকে এগিয়ে যান ভাই। কারণ আমরা জানি যে সামনের দিকে আগানো জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। কারণ পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমি পাওয়ার অফ করতে খুবই ভালবাসি এভাবেই আমি আমার ধারাবাহিকতা বজায় রাখব ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমি মনে করি আপনি সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন। ধারাবাহিকতা বজায় রাখুন ইনশাআল্লাহ। আপনি আপনার লক্ষ্যে পৌঁছতে পারবেন।আপনি এভাবে এগিয়ে যান আমরা আপনার পাশে আছি আমরা পাওয়ার আপকে ভালোবাসি।এভাবে ছোট ছোট পথে এগোতে হয়

 2 years ago 

আমি চেষ্টা করব আমার এই ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য আপনার গঠনমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন দেখে খুবই ভালো লাগলো। আবার পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সুস্থ থাকবেন এই কামনা করি।

 2 years ago 

মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার পাওয়ার সম্পূর্ণভাবে বৃদ্ধি করতে সক্ষম হয়েছেন। যা আপনার কাজের গতিকে বাড়িয়ে দেবে। একটি পাওয়ার আপ করার মাধ্যমে আপনার আইডির কার্যক্ষমতা অনেক বেশি বৃদ্ধি পাবে।

 2 years ago 

গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা আর তাই আপনি ২৫ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তি আরো বৃদ্ধি করেছেন আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার ২৫ স্টিম পাওয়ার আপ করা দেখে আমার অনেক ভালো লাগলো ভাইয়া। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করেছেন। ধন্যবাদ ভাইয়া আপনাকে এত সুন্দর একটি উদ্যোগ নেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

আপনাকে অভিনন্দন ভাইয়া পাওয়ার আপ পোষ্ট করার জন্য।আপনি খুবই গুরত্বপূর্ণ একটি পোষ্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের শক্তি বৃদ্ধি করতে পারি।তাই আমাদের সকলেরই উচিত পাওয়ার আপ করা। যাই হোক আপনাকে অনেক অনেক ধন্যবাদ এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো। আশা করি খুব শিঘ্রী আপনি আপনার লক্ষ্যে পৌঁছাবেন।

 2 years ago 

এত সুন্দর একটি মন্তব্য করার মাধ্যমে আমাকে অনুপ্রাণিত করার জন্য আপনাকে ধন্যবাদ আপু সুস্থ থাকুন সবসময়

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের স্টিমিট আইডির শক্তিকে বৃদ্ধি করা। এভাবে লেগে থাকুন ভাইয়া আশা করি আপনি খুব শীঘ্রই সফলতা অর্জন করতে পারবেন। আপনার জন্য অগ্রিম শুভেচ্ছা দোয়া এবং ভালোবাসা রইলো।

 2 years ago 

গঠনমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62404.06
ETH 2426.64
USDT 1.00
SBD 2.65