একটি ফুটবল ম্যাচ খেলা দেখার মুহূর্ত [benificiary ১০% @shy-fox]|

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ১৮ শ্রাবণ | ১৪২৯ বঙ্গাব্দ | মঙ্গলবার | বর্ষাকাল |



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


আজ আমি আপনাদের মাঝে একটি ফুটবল ম্যাচ খেলা দেখার সুন্দর কিছু মুহূর্ত উপস্থাপন করতে চলেছি। আশা করছি আপনাদের সবার ভালো লাগবে।



  • একটি ফুটবল ম্যাচ খেলা দেখার মুহূর্ত
  • আজ ১৮ আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
  • মঙ্গলবার


তো চলুন শুরু করা যাক...!


শুভ বিকেল সবাইকে.....!!


Picsart_22-08-02_16-42-11-882.jpg

ফুটবল খেলা দেখার মুহূর্তে কিছু ফটোগ্রাফি করেছিলাম সেই ফটোগ্রাফি একত্রে আমি আপনাদের মাঝে শেয়ার করলাম।



সেদিনের সেই দিনটা ছিল অন্যান্য দিনের তুলনায় একটু অন্যরকম। যেহেতু নতুন জায়গায় এসেছি সেহেতু সূর্য ডোবার পর থেকে সূর্য ওঠার আগ পর্যন্ত এবং সূর্য ওঠা থেকে শুরু করে সূর্য ডোবা পর্যন্ত এই প্রতিটি সময় আমার কাছে নতুন মনে হয়। প্রতিদিন সকাল শুরু হয় নতুন এক অধ্যায় দিয়ে। সবকিছু নিজের মতো করে গুছিয়ে নিতে অনেকটা সময় লাগবে তবে অনেকটাই গুছিয়ে নিয়েছি। সেদিনের সেই সকালটা শুরু হয়েছিল বৃষ্টি দিয়ে। অনেক রাত পর্যন্ত লেখাপড়া শেষ করে প্রায় শেষ রাতের দিকে ঘুমিয়েছিলাম আমি যখন ঘুমাতে গিয়েছিলাম তখন আকাশে বিদ্যুৎ চমকাচ্ছিল এবং প্রচন্ড মেঘের গর্জন। আমি এরকম আবহাওয়া দেখে আর চেয়ারের উপর বসে থাকতে পারেনি কারণ বৃষ্টির দিনে ঘুমানোর যে কত মজা সেটা নতুন করে আর কাউকে বলতে চাই না। আমি তড়িঘড়ি করে লাইট বন্ধ করে কাঁথা গায়ে জড়িয়ে কানের মধ্যে হেডফোন দিয়ে ভুত এফএম শুনতে ছিলাম। একটু পরেই শুরু হয়ে গেল প্রচন্ড বৃষ্টি সেই সাথে মেঘের গর্জন এবং আকাশে বিদ্যুৎ চমকাচ্ছে। এই সুন্দর আবহাওয়ার সাথে কানের মধ্যে বাঁচতে থাকা ভূতের গল্প এত বেশি ভালো লাগছিল যে আপনাদেরকে বলে বোঝাতে পারবো না। আমি আপনাদের আগেই বলেছি আমি ঘুমাতে গিয়েছিলাম প্রায় শেষ রাতে দিকে তখন প্রায় রাত্রি চারটা বাজে। ভূত এফএম শুনতে শুনতে কখন যে ঘুমিয়ে গিয়েছে নিজেই বুঝতে পারিনি। ঘুম ভাঙ্গে সকাল সাড়ে সাতটা। ঘুম থেকে উঠে দেখি আকাশ থেকে টুপটাপ বৃষ্টির ফোঁটা পড়ছেই।

IMG20220512133457.jpg

IMG20220510093741.jpg

location
Device :realme 6i
সেদিন সকাল বেলার ফটোগ্রাফি

ঘুম থেকে উঠে সেদিনের মত সকালের খাবার খাওয়া দাওয়া শেষ করে লেখাপড়া করার জন্য বসে যাই চেয়ার টেবিলে। আপনারা সকলেই জানেন বৃষ্টির দিন মানে যেন অন্যরকম অনুভূতি আর এই অনুভূতির গল্প কখনো বলে শেষ করা যায় না। সেদিনের সেই দিন টা ছিল মেঘাচ্ছন্ন এরকম মেঘাচ্ছন্ন প্রায় বিকেল অব্দি থেকে যায়। যেহেতু বিকেলবেলা আমার প্রাইভেট আছে সেহেতু আমি খাবার খেয়ে গোসল করে রেডি হয়ে চলে যাই প্রাইভেট পড়ার উদ্দেশ্যে। যতক্ষণে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে গিয়েছি ততক্ষণে প্রায় বৃষ্টি কিছুটা থেমেছে আকাশ পরিষ্কার পশ্চিম আকাশে সূর্যের আভা একটু একটু দেখা যাচ্ছে। আমি মূলত প্রাইভেট পড়তে যাই ঢাকা প্রযুক্ত বিশ্ববিদ্যালয়ের এক হোস্টেলে। মূলত আমার পড়া ছিল বিকেল পাঁচটায়। আমি হলে গিয়ে দেখি ভাইয়া রুমে নেই আমি ভাইয়াকে রুমে না দেখে তাকে ফোন করলাম সে বলল আমি একটু বাহিরে আছি রুমে যেতে আমার কয়েক ঘণ্টা সময় লাগবে তুমি একটু বাহিরে হাঁটাহাঁটি কর আমি চলে আসবো। খুবই খারাপ লাগছিল মনে মনে ভাবছিলাম যে মেসে চলে যাব আবার ভাবলাম যে এসেই যেহেতু পড়েছি যেহেতু পড়তে হবে। তাই আমি ভাইয়ার রুমে আমার ব্যাগ রেখে বাহিরে চলে যাই সময় অতিবাহিত করার জন্য। কিন্তু কিভাবে সময় কাটাবো সেটাই ভেবে পাচ্ছিলাম না আমি হাঁটতে হাঁটতে সামনের দিকে অগ্রসর হচ্ছিলাম। হঠাৎ সামনের দিকে গিয়ে দেখি মাঠে ফুটবল খেলার আয়োজন করা হয়েছে।

IMG20220727182033.jpg

IMG20220727181942.jpg

IMG20220727181835.jpg

location
Device :realme 6i
খেলা দেখার মুহূর্তে ফটোগ্রাফি

সত্যি বলতে ফুটবল খেলা আমরা এত বেশি পছন্দের সেটা আমি আপনাদের বলে কখনোই বোঝাতে পারবো না। ফুটবল খেলা আয়োজন করা দেখে আমি হাঁটতে হাঁটতে একটা জায়গায় যেয়ে বসি যেখানে অনেকেই বসেছিল। সেখানে বসে অনেকটা সময় তাদের কুস-কাউয়াজ দেখছিলাম। কিন্তু আমি তখন পর্যন্ত জানিনা যে মূলত কাদের সঙ্গে কাদের খেলা হচ্ছে। পাশে থাকা এক ভাইকে জিজ্ঞেস করলাম ভাইয়া এখানে কাদের সঙ্গে খেলা হচ্ছে মানে কোন কোন দল অংশগ্রহণ করেছে। তখন সেই ভাইয়া বলল এখানে শহীদ তাজউদ্দীন আহমেদ হল এবং কুদরতে খোদা এই দুটি হলের ছেলেরা ফুটবল খেলায় অংশগ্রহণ করেছে। আমি যতদূর জানতাম আমি যেই ভাইয়ের কাছে পড়তে এসেছিস সে তাজউদ্দিন আহমেদ হলে থাকতো। যাই হোক যেহেতু ভাইয়া নেই সেহেতু তো আমি মনের আনন্দ নিয়ে কোন রকম টেনশন ছাড়াই খেলা দেখায় মেতে উঠি। আমি অনেকটা সময় সেখানে বসে ছিলাম একই জায়গাতে এবং তাদের খেলা দেখছিলাম।

IMG20220727181823.jpg

IMG20220727181721.jpg

IMG20220727181731.jpg

IMG20220727181740.jpg

IMG20220727181757.jpg

location
Device :realme 6i
খেলা দেখার মুহূর্তে ফটোগ্রাফি

খেলা দেখার সময় আমি পাশের একটি দোকান থেকে পটেটো এবং কিছু বাদাম কিনে নিয়ে এসেছিলাম সেখানে বসে বসে সেগুলো খাচ্ছিলাম এবং খেলা দেখছিলাম। সুন্দর এক মুহূর্ত ছিল সেই সময়টা বিকেল বেলা বেশি রোদ্র ছিল না এবং বেশি গরমও ছিল না যার কারণে খেলা দেখতে অনেক বেশি সুবিধা হয়েছে। মূলত পরিবেশটা খুবই রোমাঞ্চকর ছিল। দুই দলই অনেক ভালো খেলেছে তবে খেলায় চ্যাম্পিয়ন হয়েছে কুদরতে খোদা হল। দুই দল মিলে মোট গোল হয়েছিল তিনটা। কুদরতে খোদা হলে থাকা ছেলেরা তাজউদ্দিন আহমেদ হলে থাকা ছেলেদের দুইটা গোল দিয়েছিল। আর তাজউদ্দিন আহমেদ হলে থাকা ছেলেরা তাদেরকে একটি গোল দিয়েছিল। আমি যদিও শেষ অব্দি খেলা দেখতে পারিনি কারণ খেলা শেষ হওয়ার ১০ মিনিট আগে ভাইয়া আমাকে ফোন দিয়েছিল যে আমি রুমে চলে এসেছি তুমি রুমে আসো। পরবর্তীতে আমি তড়িঘড়ি করে বাকি অংশটুকু না দেখে তাড়াতাড়ি ভাইয়ার রুমে চলে যাই এবং তার কাছে গিয়ে লেখাপড়া শুরু করি। পড়াশোনার আগে ভাইয়া জিজ্ঞেস করছিল ফুটবল খেলা দেখতে গিয়েছিলে নাকি ভাইয়ার সাথে এ বিষয়ে নিয়ে অনেকটা গল্প করে লেখাপড়া শেষ করে আমি সাড়ে আটটার দিকে মেসের উদ্দেশ্যে রওনা করি। সত্যিই এক সুন্দর মুহূর্ত কাটিয়েছিলাম সেদিন ফুটবল ম্যাচ খেলা দেখার সময়। এরকম সুন্দর মুহূর্ত বারবার কাটাতে মন চায়। যাই হোক এখানে আমি আমার আজকের এই পোস্ট শেষ করছি আবার দেখা হবে নতুন কোন পোস্ট, নতুন ভাবে নতুন রূপে। ততক্ষণ পর্যন্ত সবাই সুস্থ থাকুন ভালো থাকুন পরিবারের সাথেই থাকুন ।ধন্যবাদ সকলকে....!!



আমার পোষ্ট দেখার জন্য আপনাদের অনেক ধন্যবাদ। আমি আশা করিছি আপনারা সবাই আমার পোষ্ট উপভোগ করবেন এবং আপনারা সবাই আমাকে অনুপ্রাণিত করবেন

ছবির বিবরণ
বিভাগসুন্দর মুহুর্ত
ডিভাইজRealme 6i
বিষয়একটি ফুটবল ম্যাচ খেলা দেখার মুহূর্ত।
ছবির কারিগর@jibon47
ছবির অবস্থান[সংযুক্তি](দেওয়া আছে)

Sort:  
 2 years ago 

আসলেই ফুটবল খেলা দেখতে আমার অনেক ভালো লাগে। আমাদের স্কুলে প্রায় প্রতিবছর ফুটবল খেলার প্রতিযোগিতা হয়ে থাকে। আমরা প্রায় প্রতিবছর ফুটবল খেলা দেখি। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

ফুটবল খেলা পছন্দ করে না এরকম মানুষ খুব কমই আছে ব্যক্তিগতভাবে আমি ফুটবল খেলা খুবই পছন্দ করি আর আপনার কাছে ফুটবল খেলে ভালো লাগে এটা জেনে খুবই খুশি হলাম মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ফুটবল খেলা দেখতে যেমন ভালো লাগে ফেলতেও খুবই ভালো লাগে মাঝে মাঝেই সময় পেলে বন্ধুদের সাথে চলে যায় মাঠে ফুটবল খেলার জন্য আপনি খুব সুন্দর সময় অতিবাহিত করেছেন

 2 years ago 

বড় ভাই এবং বন্ধুদের সঙ্গে ফুটবল খেলতে অনেক বেশি ভালো লাগে যখন গ্রামে থাকতাম তখন বড় ভাইদের সঙ্গে প্রতিদিন বিকেলবেলা ফুটবল খেলতাম এখন সেই সময়টা সত্যি অনেক বেশি মিস করি।

 2 years ago 

ফুটবল খেলতে এবং ফুটবল খেলা দেখতে আমার খুবই ভালো লাগে। খেলাধুলার মধ্যে ফুটবল আমার সবচেয়ে পছন্দের একটি খেলা। দেখেই বোঝা যাচ্ছে আপনি খুবই সুন্দর একটি মুহূর্ত পার করেছেন শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

যে আমি সেদিন ফুটবল খেলা দেখতে গিয়ে অনেক চমৎকার একটি মুহূর্ত অতিবাহিত করেছিলাম এই সুন্দর মুহূর্ত আমি অনেকদিন পর অতিবাহিত করলাম যেটা অতিবাহিত করার পর নিজের কাছে অনেক বেশি ভালো লাগছিল ধন্যবাদ আপনার গঠনমূলক মন্তব্যের জন্য।

 2 years ago 

আমাদের প্রিয় খেলার মধ্যে একটি হচ্ছে ফুটবল খেলা। আমি নিজেও মাঝে মাঝে ফুটবল খেলি। তবে ইদানিং খুব একটা খেলার সময় পাচ্ছি না। আপনার পোস্ট পড়ে অনেক অনেক ভালো লাগলো ভাই।

 2 years ago 

ইদানিং আমিও ফুটবল খেলায় তেমন একটা সময় পাচ্ছি না কারণ নতুন জায়গায় নতুন পরিবেশে কখনোই খেলাধুলা করা সম্ভব নয় কিন্তু যখন বাসায় থাকতাম প্রায় প্রতিদিন বিকেল বেলা ফুটবল খেলতাম ফুটবল না খেললে হয়তো দিনটাই মাটি হয়ে যেত।

 2 years ago 

ফুটবল খেলা দেখতে অথবা খেলতে অনেক ভালো লাগে। আপনিও তো ফুটবল অনেক ভালো খেলেন আপনার হয়তো খেলা দেখে খুব খেলতে ইচ্ছে করছিল। আপনি খুব সুন্দর ভাবে দারুন দারুন ফটোগ্রাফির মাধ্যমে আমাদের মাঝে পোস্ট উপস্থাপন করেছেন।

 2 years ago 

সেদিন খেলা দেখার সময় কিছু ফটোগ্রাফি করেছিলাম ভেবেছিলাম আপনাদের মাঝে সেই ফটোগ্রাফি গুলো শেয়ার করবো সেই ধারাবাহিকতা বজায় রেখে আমি ফটোগ্রাফি গুলা আপনাদের মাঝে শেয়ার করেছে সেই সাথে আমার অনুভূতি। মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59871.00
ETH 2671.84
USDT 1.00
SBD 2.47