🎊হঠাৎ করে, নান রুটি এবং গ্রীল খাওয়ার মুহূর্ত [🦊১০% লাজুক খ‍্যাঁকের জন‍্য বরাদ্দ 🦊]

in আমার বাংলা ব্লগ3 years ago

আজ - ২০ কার্তিক | ১৪২৮ বঙ্গাব্দ | শুক্রবার| শরৎকাল|



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


আজ আমি আপনাদের মাঝে একটি রেস্টুরেন্টে-এ নান রুটি এবং গ্রীল খাওয়ার কিছু মুহূর্ত সম্পর্কে উপস্থাপন করবো। আশা করছি আপনাদের সবার ভালো লাগবে।



  • নান রুটি এবং গ্রীল খাওয়া
  • আজ ২০ কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
  • শুক্রবার


তো চলুন শুরু করা যাক...!


শুভ বিকেল সবাইকে....!!


IMG_20211020_211346.jpg

অনেক দিন যাবত বাইরে যাওয়া হয় না। এখন তো কলেজ বন্ধ, সামনেই সেমিস্টার ফাইনাল পরিক্ষা। চার দেয়ালের মাঝে একদম বন্দি হয়ে গিয়েছি। বাইরে যাওয়ার সময় হয়ে ওঠে না। যদিও আমি তেমন বাইরে বেশি একটা যাই না। সব সময় রুমের মধ্যেই সময় কাটাই। লেখাপড়া করি,গান শুনি,ঘুমাই,এভাবেই কেঁটে যায় আমার দিন গুলো। অবশ্য মেসের ছোট বড় ভাই-ব্রাদার অনেকেই আমাকে বলে যে আপনি এভাবে একঘেয়েমী ভাবে থাকেন কি ভাবে...? বাইরে যান না ঘুরাঘুরি করেন না। নিজের কাছে অস্বস্তি বোধ করেন না...! তখন আমি শুরু মাত্র ঠোঁটের কোনে একটু হাসি রেখেই বলি, নাহ্, নিজের কাছে অস্বস্তি বোধ, খারাপ লাগা,মন্দ লাগা যেটাই বলো না ক্যান কোনটাই লাগে না। এমনকি আমার একা একা থাকতেই বড্ড ভালো লাগে।

যদিও একটা সময় আমিও ঘুরাঘুরি করতাম। প্রতিদিন বিকেল বেলা হাঁটাহাটি করতাম। খেলাধুলায় মেতে থাকতাম সারাটি বিকেল। হঠাৎ করে সব পাল্টে গিয়েছে। কেন পাল্টে গিয়েছে সেটা আর না বলি...!!এখন ও যে ঘুরাঘুরি কি না সেটা না, ঘুরাঘুরি করি তবে যখন বাসায় যাই এলাকার ভাই ব্রাদার এর সাথে অনেক সময় অতিবাহিত করি। অনেক রাত পর্যন্ত বাহিরে থাকি,তারপরেও আব্বু আম্মু কিছু বলে না। কেন কিছু বলে না সেটা আমি জানি না। তো যাইহোক, সন্ধ্যায় মাগরিব এর নামাজ পরে মাত্র পড়ার টেবিলে পড়তে বসছি। কিছুক্ষণ পরেই দরজায় টোকা।

আমিঃ-দরজা নক করে কে...?
✪ভাই আমি প্রান্ত,দরজা খোল
কন্ঠ শুনেই বুঝতে পারলাম আমার খুব কাছের ছোট ভাই
আমিঃ-কিরে এতো রাতে আমার মেসে কি..?লেখাপড়া নাই.....?
✪আছে,ভালো লাগতেছিল না তাই তোর কাছে চলে আসলাম।
আমিঃ-ভালো করছিস,কি খাবি বল...?এটা শুনে সে বললো
✪অনেক দিন তোর সাথে দেখা হয় না, চল একটা রেস্টুরেন্টে যাই নান রুটি আর গ্রীল খেয়ে আসি।

যদিও আমার অনেক পড়া বাকি ছিল। তারপরে অনেক দিন বাইরের খাবার খাওয়া হয় না। যাওয়ার ইচ্ছা মোটেও ছিলো না। তবুও ওর কথা রাখার জন্য অনেকটা বাদ্ধ হয়েই রাজি হয়ে গেলাম।

IMG20211020192937.jpg

ছবিঃ-যাওয়ার সময়


লেখাপড়া বাদ রেখে দুজন রেস্টুরেন্টে এর উদ্দেশ্য রওনা হলাম।

IMG20211020194104.jpg

IMG20211020194107.jpg

ছবিঃ-রেস্টুরেন্ট

Device:realme 6i

একটা রিক্স নিয়ে আমরা দুজন চলে যাই বনফুড বেকারি এই রেস্টুরেন্টে। এর আগে অনেক বার এখানে খেয়েছি, বেশ ভালোই লাগে আমার কাছে। এক কথায় এখানকার পরিবেশ-টা আমার কাছে খুবই ভালো লাগে।

IMG_20211105_144556.jpg

IMG20211020195647.jpg

ছবিঃ-খাবার অর্ডার করার পরে

Device:realme 6i & Samsung A20s

আমরা রিক্সা থেকে নেমে রেস্টুরেন্টে এর ভিতরে গিয়ে, মাথার উপর ফ্যান আছে এমন একটি জায়গা দেখে কিছুক্ষণ বসে, তারপরে খাবার অর্ডার করলাম। যদিও অনেক ক্ষন পরে খাবার আসলো। তবে খুবই রাগ হচ্ছিল। আচ্ছা আপনারাই বলেন খারাবের জন্য কি বেশিক্ষণ অপেক্ষা করতে মন চায়....!!

IMG_20211105_144620.jpg

IMG20211020200620.jpg

ছবিঃ-নান রুটি

IMG20211020200730.jpg

IMG20211020200713.jpg

ছবিঃ-গ্রীল

Device:realme 6i

দীর্ঘ অপেক্ষার পরে আমাদের খাবার চলে আসলো। অনেক দিন পরে নান রুটি আর গ্রীল খেতে আমার কাছে খুবই ভালো লাগছিল। এর আগেও অনেক বার খেয়েছি তবে কেন জানি আজকের টা একটা একটু বেশিই টেষ্ট ছিলো।

IMG20211020200737.jpg

IMG_20211020_211346.jpg

ছবিঃ-ভোজন মুহুর্ত

Device:realme 6i

অনেক দিন পরে ছোট ভাইকে কাছে পেয়ে নিজের কাছে খুবই ভালো লাগছিল। মনে মধ্যে অনেক কথা জমিয়ে রেখেছিলাম। ওর সাথে অনেক গল্প করলাম বেশ কিছুক্ষণ ধরেই আমরা খাবার খেলাম। অনেক বিষয় নিয়ে দুজন নানা ধরনের আলাপ-আলোচনা করলাম। একটা সময় এসে খাওয়া দাওয়া শেষ করলাম। ওয়েটার এসে খাবারের বিল ধরায়ে দিলো। আমরা বিল পরিশোধ করে বের হতে যাবো ঠিক তখন আমি রেস্টুরেন্টের ভিতরের কিছু ছবি তুলি।

রেস্টুরেন্টের ভিতরের দৃশ্য



IMG20211020204127.jpg

IMG20211020204140.jpg

IMG20211020204118.jpg

IMG20211020204137.jpg

IMG20211020204114.jpg

ছবিঃ-ভেতরের দৃশ্য

Device:realme 6i



এটা ছিলো বনফুড বেকারি রেস্তোরাঁ ভেতরের দৃশ্য। এই রেস্টুরেন্টেটি মূলত বিখ্যাত কেক এর জন্য। এখানে অনেক ধরনের কেক পাওয়া যায়। এখানকার কেক অনেক সুস্বাদু। জন্মদিন থেকে শুরু করে যত রকমের অনুষ্ঠান আছে প্রায় সকল প্রকার কেক এখান থেকে মানুষ অর্ডার করে নিয়ে যায়। তাছাড়া এখানে অনেক ধরনের সুস্বাদু ফাস্টফুড ও পাওয়া যায়। খুবই নিরিবিলি একটি জায়গায় এই রেস্টুরেন্ট টা অবস্থিত। খাবারের মান ও অনেক ভালো। আমার কাছে এই রেস্টুরেন্টটা খুবই ভালো লাগে। চাইলে আপনারাও এসে পর্যবেক্ষণ করতে পারেন।


আমার পোষ্ট দেখার জন্য আপনাদের অনেক ধন্যবাদ। আমি আশা করিছি আপনারা সবাই আমার পোষ্ট উপভোগ করবেন এবং আপনারা সবাই আমাকে অনুপ্রাণিত করবেন

আমার পরিচয়


1630010060468-01.jpeg

আমি জীবন মাহমুদ। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া পলিটেকনিক ইন্সটিটিউট এর মেকানিক্যাল ডিপার্টমেন্টের সপ্তম পর্বের অধ্যায়ন রত আছি। আমি ছবি আঁকতে এবং ফটোগ্রাফি করতে ও মাঝে মাঝে গুন গুন করে গান গাইতে খুবই ভালোবাসি। সেই সাথে যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমাইট প্লাটফর্মে কাজ করতে।



logo.gif


Sort:  
 3 years ago 

যাইহোক,কিছুটা পড়া বাদ দিয়ে হলেও অনেক সুন্দর মূহুর্ত কাটিয়েছেন ছোট ভাইয়ের সাথে৷ অনেক শুভকামনা আপনার জন্য৷

 3 years ago 

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

একা থাকতে আমারও বেশ ভালো লাগে। খুব একটা বিরক্ত হয়না।বনফুড কুষ্টিয়ার এই জায়গায় অনেক গিয়েছি।এদের খাবারের মান ভালো।এদের নান এবং গ্রিল খেয়েছি।পোস্ট টা অনেক সুন্দর হয়েছে ভাই।এবং হঠাৎ হঠাৎ এই কাজগুলো জীবনের আসল আনন্দ বুঝিয়ে দেয়।

 3 years ago 

জ্বী ধন্যবাদ আপনাকে ভাই

 3 years ago 

এভাবে দেখিয়ে দেখিয়ে খাওয়া ঠিক না বদ হজম হইবো😁😁😁😁

অনেক সুন্দর একটি সময় কাটিয়েছেন এতো পড়ে কি হবে 😁😁😁 আর খাবার ফটোগ্রাফি দারুন ছিলো।সব মিলিয়ে ভালোই লাগলো শুভ কামনা।

 3 years ago 

ধন্যবাদ দাদা😃

 3 years ago 

👻👽

 3 years ago 

আসলে ভাইয়া পড়াশোনা করতে করতে একটা সময়ে অনেকটা মনের ভিতর অস্বস্তিকর জিনিস কাজ করে। আপনার ছোট ভাইকে পেয়ে খুবই আনন্দিত তার সাথে সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছেন এবং নান রুটি খেয়েছেন এবং
গ্রীল খেয়েছেন। অনেক সুন্দরভাবে আপনি ফটোগ্রাফি করেছেন। আমাদের মাঝে তুলে ধরেছেন। খুবই ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

সুন্দর মন্তব্য করার জন্যে আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 55049.50
ETH 2307.72
USDT 1.00
SBD 2.30