টার্গেট ডিসেম্বর সিজন-২। ৬০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -60 STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ০৯ ফাল্গুন | ১৪২৮ বঙ্গাব্দ | মঙ্গলবার | বসন্তকাল |



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


সর্বপ্রথম ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে এতো সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্যে। এই প্রতিযোগিতার মাধ্যে আমরা নিজ নিজ অবস্থান থেকে পাওয়ার আপ করতে পারবো, এবং কমিউনিটি তে নিজের অবস্থান শক্ত করতে পারবো বলে আশা রাখি।

পাওয়ার আপ মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা। কমিউনিটি তে পাওয়ার আপ করলে নিজের জায়গা/অবস্থান শক্ত হয়। আমরা সবাই পাওয়ার আপ করা এবং অপরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ দিতে ভালোবাসি। টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আমরা পাওয়ার করে যাবো এবং অপরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করবো।



চলুন শুরু করা যাক


শুভ সন্ধ্যা সবাইকে....!!



পাওয়ার আপ এর আগে আমার মোট পাওয়ার ছিল,৬৭৩.৩০৭


IMG_20220222_171127.jpg


আমার ওয়ালেটে ৪১৮.৯৭১ স্টিম ছিলো। সেটা থেকে আমি ৬০ স্টিম পাওয়ার আপ করেছি।

IMG_20220222_171141.jpg


পাওয়ার আপ এর পরে আমার মোট পাওয়ার-স্টিম হয়েছে ৭৩৩.৩০৭

IMG_20220222_171103.jpg


আমার এই পাওয়াপ আপ পোষ্ট চলমান থাকবে

Sort:  
 2 years ago 

একাউন্টঃ @jibon47
পাওয়ার বৃদ্ধিঃ =8.9153%

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বাড়াচ্ছেন। আর অন্যকেও উৎসাহ দিতেছেন। ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনা করি।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনি পাওয়ার এর মাধ্যমে আপনার ক্ষমতাকে বৃদ্ধি করছেন। এতে আপনি আরো শক্তিশালী হচ্ছে। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

গঠনমূলক মন্তব্য করার জন্যে আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আমার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা আপনার পাওয়ার আফ পোস্টটি দেখে খুব ভালো লাগলো আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ধন্যবাদ ভাই

টার্গেট ডিসেম্বর সিজন-২ সামনে রেখে অনেক বড় এমাউন্টের স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন আপনার পাওয়ার বৃদ্ধি কে সাধুবাদ জানাই পাওয়ার বৃদ্ধি মানে নিজের একাউন্ট কে স্থায়িত্ব করা এবং সমৃদ্ধ করা আপনার টার্গেট পূর্ণ হোক সেই প্রত্যাশাই করি শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

ধন্যবাদ দাদা

 2 years ago 

পাওয়ার আপ করা মানে ভ্যালু বৃদ্ধি করা। আপনার পাওয়ার আপ থেকে খুবই ভালো লাগলো। আমার যত বেশি পাওয়ার আপ করব ততো আমাদের সক্ষমতা বৃদ্ধি পাবে। এজন্য বেশি বেশি পাওয়ার করা হয় অনেক গুরুত্বপূর্ণ। এভাবেই এগিয়ে যান, আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপু

 2 years ago 

আপনি দেখছি অনেক বড় একটি এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করলেন। পাওয়ার বৃদ্ধি করা অনেক ভালো একটি কাজ আমরা পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে ভবিষ্যতে অনেক ভালো কিছু করতে পারবো। দোয়া করি আপনি যেন এভাবে ভবিষ্যতে পাওয়ার বৃদ্ধি করতে পারেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আজকে অনেক স্টিম পাওয়ার আপ করলেন ।আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায় ।আপনার উদ্যোগকে সাধুবাদ জানাই সেটাই কামনা করি ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

আপনি পাওয়ার আপ করে খুবই ভালো একটা কাজ। পাওয়ার আপ করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি তো দেখি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকেন। যেভাবে আপনি পাওয়ার আপ করতেছেন আমার মনে হয় অতি তাড়াতাড়ি আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই, গঠনমূলক মন্তব্য করার জন্য

 2 years ago 

বাহ,আপনি খুবই ভালো উদ্যোগ গ্রহণ করেছেন।পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়।আমি নিজেও এটি পছন্দ করি, ধন্যবাদ ভাইয়া।শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনাকেও ধন্যবাদ দিদি মন্তব্য করার জন্য

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68125.63
ETH 3308.80
USDT 1.00
SBD 2.74