টার্গেট ডিসেম্বর সিজন-৩। ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December ---15 STEEM power up

in আমার বাংলা ব্লগlast year

আজ --২৮ আষাঢ় | ১৪৩০ বঙ্গাব্দ | বুধবার | বর্ষাকাল |



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


সর্বপ্রথম ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে এতো সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্যে। টার্গেট ডিসেম্বর সিজন-০২ শেষ হয়েছে কিছুদিন আগে, এখন আবার টার্গেট ডিসেম্বর সিজন-০৩ পাওয়ার বৃদ্ধির প্রতিযোগিতা শুরু হয়ে গিয়েছে। এই প্রতিযোগিতার মাধ্যে আমরা নিজ নিজ অবস্থান থেকে পাওয়ার আপ করতে পারবো, এবং কমিউনিটি তে নিজের অবস্থান শক্ত করতে পারবো বলে আশা রাখি।

পাওয়ার আপ মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা। কমিউনিটি তে পাওয়ার আপ করলে নিজের জায়গা/অবস্থান শক্ত হয়। আমরা সবাই পাওয়ার আপ করা এবং অপরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ দিতে ভালোবাসি। এই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা যেমন খুব দ্রুতই আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো ঠিক তেমনি ভাবে আমরা একটা সমাজে অনেক বড় একটা অ্যাকাউন্টের মালিক হতে পারব। আমরা মাঝে মাঝে একটা কথা বলে থাকি যত বেশি পাওয়ার ততো বেশি ক্ষমতা। এই স্লোগান কে সামনে রেখেই আমাদের পথ চলা। আমরা এখন সকলেই কমবেশি বুঝি যে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব কতটুকু। আমরা আরো একটি ব্যাপার জানি যে আমার যত বেশি পাওয়ার হবে তত বেশি ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে। এছাড়া বর্তমান সময়ে আরো একটি প্রজেক্ট চালু হয়ে গিয়েছে সেটা হচ্ছে @Heroism, আমরা যদি প্রতিনিয়ত হিরোইজমকে ডেলিগেশন করি তাহলে আমরা সেখান থেকে প্রতিনিয়ত সাপোর্ট পাবো আর এটা শুধুমাত্র সম্ভব হবে প্রতিনিয়ত যদি আমরা আমাদের পাওয়ার বৃদ্ধি করতে থাকি। এই গুরুত্বটা আমরা সকলেই বুঝি বিধায় প্রতি সপ্তাহে আমরা কিছু না কিছু স্টিম পাওয়ার বৃদ্ধি করি, এই পাওয়ার বৃদ্ধি করে শুধুমাত্র নিজেদের ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে। টার্গেট ডিসেম্বর সিজন-০৩ কে সামনে রেখে আমরা পাওয়ার আপ করে যাবো এবং অপরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করবো সব সময়।



চলুন শুরু করা যাক


শুভ রাত্রি সবাইকে....!!



energy-3357613_640-01.jpeg

source



পাওয়ার আপ এর আগে আমার মোট পাওয়ার ছিল,২৯৯৫.৯২৯ স্টিম

IMG_20230712_003032.jpg


আমার ওয়ালেটে ৩৫.৯৮৪ স্টিম ছিলো। সেটা থেকে আমি ১৫ স্টিম পাওয়ার আপ করেছি।

IMG_20230712_003108.jpg


পাওয়ার আপ এর পরে আমার মোট পাওয়ার-স্টিম হয়েছে,৩০১০.৯২৯

IMG_20230712_003248.jpg



আমার ইচ্ছা টার্গেট ডিসেম্বর সিজন-৩ শেষে ৫০০০ স্টিম পাওয়ার এর মালিক হওয়া।আমি আমার এই ধারাবাহিক প্রতি সপ্তাহে অব্যাহত রাখবো,ইনশাআল্লাহ।যাতেকরে,আমি খুব শীঘ্রই আমার লক্ষ্যে পৌঁছে যেতে পারি।



আমার এই পাওয়াপ আপ পোষ্ট চলমান থাকবে প্রতি সপ্তাহেই





VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 last year 

আপনি এ সপ্তাহে ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো।
সফলতা এবং দীর্ঘস্থায়ীভাবে কাজ করতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতে হবে।

Posted using SteemPro Mobile

 last year 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাবেন দোয়া রইল।

 last year 

গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। পাওয়ার আপ মানে হচ্ছে সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে, সে তত তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবে। আর এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য ও পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। নিজের একাউন্টের ক্ষমতা বৃদ্ধির জন্য ও পাওয়ার আপ অনেক বেশি গুরুত্বপূর্ণ। ধারাবাহিকতা বজায় রেখে এভাবেই পাওয়ার আপ করতে থাকুন।

 last year 

আসলে পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করা এটা আমরা সকলেই বিশ্বাস করি ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লাগলো। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন।আর ধীরে ধীরে নিজের লক্ষ্যে পৌঁছে যাচ্ছেন।এভাবেই এগিয়ে যাবেন আশাকরি। অভিনন্দন রইলো আপনার জন্য।

 last year 

নিজের অবস্থান শক্ত করার ব্যাপারে আমরা সকলেই অনেক বেশি ব্যস্ত থাকি মন্তব্যের জন্য ধন্যবাদ।

 last year 

কেন জানি পাওয়ার আপ এর পোস্ট দেখলেই আমার কিছু একটা লিখতে ইচেছ করে। কারন পাওয়ার আপ করেই আজ আমরা আমাদের একাউন্ট কে একটি শক্ত জায়গায় এনে দাড়ঁ করাতে পেরেছি। আপনাকেও দেখি প্রতি সপ্তাহে ছোট ছোট করে পাওয়ার আপ করেই যাচেছন। শুভ কামনা রইল আপনার প্রতি।

 last year 

আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালবাসি আর পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখলে অন্যরকম ভালো লাগার কাজ করে ধন্যবাদ।

 last year 

আপনি ১৫ স্টিম পাওয়ার আপের মাধ্যমে নিজের একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করছেন, এবং নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন দেখে ভালো লাগলো। পাওয়ার আপ পোস্ট দেখলে পাওয়ার আপের প্রতি অনেক বেশি উৎসাহ বেড়ে যায়। টার্গেট ডিসেম্বরের মধ্যে, আপনার 5000 হাজার এসপি পূরণ করার ইচ্ছা আছে এটা জেনে ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন রইল।

 last year 

প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমি আমার ধারাবাহিকতা অব্যাহত রাখব ধন্যবাদ আপনাকে।

 last year 

শুভ কামনা নিরন্তর ‌

 last year 

অসংখ্য ধন্যবাদ।

 last year 

অনেক সুন্দর পাওয়ার আপ করলেন ভাইয়া একাউন্টকে শক্তিশালী করার জন্য পাওয়ার আপের মাধ্যমে। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আরো অনেক বেশি এসপির পরিমাণ বেড়ে যাবে। যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি একাউন্টের সফলতা। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 last year 

নিজের অবস্থান অনেক বেশি শক্ত করা যায়। ধন্যবাদ আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 62284.56
ETH 2424.79
USDT 1.00
SBD 2.58