টার্গেট ডিসেম্বর সিজন-৪। ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December --- 20 steem power up

in আমার বাংলা ব্লগ2 months ago (edited)

আজ --২১ চৈত্র| ১৪৩০ বঙ্গাব্দ | বৃহস্পতিবার | বসন্তকাল |



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


সর্বপ্রথম ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে এতো সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্যে। টার্গেট ডিসেম্বর সিজন-০৩ শেষ হয়েছে কিছুদিন আগে, এখন আবার টার্গেট ডিসেম্বর সিজন-০৪ পাওয়ার বৃদ্ধির প্রতিযোগিতা শুরু হয়ে গিয়েছে। এই প্রতিযোগিতার মাধ্যে আমরা নিজ নিজ অবস্থান থেকে পাওয়ার আপ করতে পারবো, এবং কমিউনিটি তে নিজের অবস্থান শক্ত করতে পারবো বলে আশা রাখি।

পাওয়ার আপ মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা। কমিউনিটি তে পাওয়ার আপ করলে নিজের জায়গা/অবস্থান শক্ত হয়। আমরা সবাই পাওয়ার আপ করা এবং অপরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ দিতে ভালোবাসি। এই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা যেমন খুব দ্রুতই আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো ঠিক তেমনি ভাবে আমরা একটা সমাজে অনেক বড় একটা অ্যাকাউন্টের মালিক হতে পারব। আমরা মাঝে মাঝে একটা কথা বলে থাকি যত বেশি পাওয়ার ততো বেশি ক্ষমতা। এই স্লোগান কে সামনে রেখেই আমাদের পথ চলা। আমরা এখন সকলেই কমবেশি বুঝি যে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব কতটুকু। আমরা আরো একটি ব্যাপার জানি যে আমার যত বেশি পাওয়ার হবে তত বেশি ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে। এছাড়া বর্তমান সময়ে আরো কয়েকটি প্রজেক্ট চালু হয়ে গিয়েছে সেটা হচ্ছে @Heroism এবং @abb-curation, আমরা যদি প্রতিনিয়ত হিরোইজম এবং এবিবি-কিউরেশনকে ডেলিগেশন করি তাহলে আমরা সেখান থেকে প্রতিনিয়ত সাপোর্ট পাবো আর এটা শুধুমাত্র সম্ভব হবে প্রতিনিয়ত যদি আমরা আমাদের পাওয়ার বৃদ্ধি করতে থাকি। এই গুরুত্বটা আমরা সকলেই বুঝি বিধায় প্রতি সপ্তাহে আমরা কিছু না কিছু স্টিম পাওয়ার বৃদ্ধি করি, এই পাওয়ার বৃদ্ধি করে শুধুমাত্র নিজেদের ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে। টার্গেট ডিসেম্বর সিজন-০৪ কে সামনে রেখে আমরা পাওয়ার আপ করে যাবো এবং অপরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করবো সব সময়।



চলুন শুরু করা যাক


শুভ সকাল সবাইকে....!!



IMG20240106212455-01 (1).jpeg

কভার ফটো তৈরিতে--@jibon47



পাওয়ার আপ এর আগে আমার মোট পাওয়ার ছিল,৩৮৮৮.১৩৫স্টিম

IMG_20240404_042841.jpg


আমার ওয়ালেটে ২১.২০৪ স্টিম ছিলো। সেটা থেকে আমি ২০ স্টিম পাওয়ার আপ করেছি।

IMG_20240404_043013.jpg


পাওয়ার আপ এর পরে আমার মোট পাওয়ার-স্টিম হয়েছে,৩৯০৮.১৩৫

IMG_20240404_043225.jpg



আমার ইচ্ছা টার্গেট ডিসেম্বর সিজন-৪ শেষে ৫০০০ স্টিম পাওয়ার এর মালিক হওয়া।আমি আমার এই ধারাবাহিক প্রতি সপ্তাহে অব্যাহত রাখবো,ইনশাআল্লাহ।যাতেকরে,আমি খুব শীঘ্রই আমার লক্ষ্যে পৌঁছে যেতে পারি।



আমার এই পাওয়াপ আপ পোষ্ট চলমান থাকবে প্রতি সপ্তাহেই


আমার পোষ্ট দেখার জন্য আপনাদের অনেক ধন্যবাদ। আশা করছি আপনাদের কাছে আমার এই পোস্ট খুবই ভালো লেগেছে। আমার এই পোস্ট পরে সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে অনুপ্রাণিত করবেন বলে আশা রাখি। আপনার সুন্দর মন্তব্যই আমার কাজ করার অনুপ্রেরণা



এটাই আমি..!!

IMG-20231204-WA0004-02.jpeg

আমি জীবন মাহমুদ, আমার ইউজার নেম @jibon47। আমি মাতৃভাষা এবং মাতৃভূমিকে অনেক বেশি ভালোবাসি। আব্বু আম্মু আর ছোট বোনকে নিয়েই আমার পরিবার। এই তিনজন মানুষকে কেন্দ্র করেই আমার পৃথিবী।একসাথে সবাইকে খুশি করা তো সম্ভব নয়, তারপরও আমি চেষ্টা করি পরিবারের সবাইকে খুশি রাখার। আমি হৃদয় থেকে ভালবাসি সৃষ্টিকর্তা ও তার সকল সৃষ্টিকে।আমি বর্তমানে সোনারগাঁও ইউনিভার্সিটিতে মেকানিক্যাল ডিপার্টমেন্ট থেকে বিএসসি ইঞ্জিনিয়ারিং লেখাপড়া করছি। আমি গান গাইতে, কবিতা লিখতে, এবং ভাই ব্রাদারের সঙ্গে ঘোরাঘুরি করতে অনেক বেশি ভালোবাসি। সত্যি বলতে আমি প্রচন্ড রকমের অভিমানী, হতে পারে এটা আমার একটা বদ অভ্যাস। "আমার বাংলা ব্লগ" আমার গর্ব,"আমার বাংলা ব্লগ" আমার ভালোবাসা। আমার নিজের ভেতরে লুকায়িত সুপ্ত প্রতিভাকে বিকশিত করার লক্ষ্যে "আমার বাংলা ব্লগে" আমার আগমন। এই স্বল্প মানব জীবনের প্রতিটা ক্ষণ আমার কাছে উপভোগ্য। আমি মনে করি, পরিশ্রম সফলতার চাবিকাঠি।



সবাইকে অসংখ্য ধন্যবাদ
@jibon47



VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 months ago 

টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আপনি প্রতি সপ্তাহে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে যাচেছন। আপনার ধারাবাহিকতাই বলে দিচিছ আপনি বেশ তাড়াতাড়ি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। শুভ কামনা রইল আপনার জন্য ভাইয়া।

 2 months ago 

আমিও সেটাই মনে করি প্রতি সপ্তাহে যদি নির্দিষ্ট একটা সংখ্যক স্টিম পাওয়ার বৃদ্ধি করা যায় তাহলে লক্ষ্যে পৌঁছে যেতে হয়তো বা বেশি সময় লাগবে না। আমি আমার এই ধারাবাহিকতা অব্যাহত রাখার চেষ্টা করব। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 2 months ago 

এটা আপনি একদম ঠিক কথা বলেছেন আমরা যদি প্রতিনিয়ত ডেলিকেশন করতে পারি তাহলে আমাদের উপার্জন বৃদ্ধি পাবে। আপনি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন এটা দেখে খুবই ভালো লাগলো। এরই মধ্য দিয়ে আপনি ৩৯০৮ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন।

 2 months ago 

আমি মনে করি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে যেএসপি আমরা অর্জন করি এই এসপি যদি আমরা ডেলিগ্রেশন করি তাহলে সেখান থেকে আমরা প্রতি সপ্তাহেই নির্দিষ্ট একটা সংখ্যক স্টিম পাব এবং এ থেকে আমরা লাভবান হতে পারব। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 months ago 

আমি আশা করছি আপনি খুব দ্রুতই ৫০০০ স্টিম পাওয়ার পূর্ণ করতে পারবেন। আজকে আপনি বিশ স্টিম পাওয়ার আপ করে আপনার লক্ষ্যের একটু কাছে পৌঁছে গেলেন। যত বেশি পাওয়ার আত ততই বেশি সক্ষমতা অর্জন। এভাবে সামনের দিকে এগিয়ে চলুন ভাই।

Posted using SteemPro Mobile

 2 months ago 

আপনার কথায় অনুপ্রাণিত হয়েই আমি পাওয়ার বৃদ্ধি করার সিদ্ধান্ত নিয়েছি। আমি প্রতিনিয়ত চেষ্টা করে যাবো আমার এই ধারাবাহিকত অব্যাহত রাখার, যাতে করে খুব দ্রুতই আমি আমার লক্ষ্যে পৌঁছে যেতে পারি। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

পাওয়ার আপ মানে নিজের ওয়ালেটের সক্ষমতাকে বৃদ্ধি। আর আপনি দেখছি
প্রতিনিয়ত আমাদের মাঝে পাওয়ার পোস্ট করেই চলেছেন এভাবেই এগিয়ে যান আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন শুভকামনা রইল।

 2 months ago 

যদিও আমি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতে পারি না তবে এখন থেকে প্রতিনিয়ত চেষ্টা করে যাবো নিজের অবস্থান ধরে রাখার এবং প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করার। গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 months ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আপনি নিজের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করার জন্য প্রতিনিয়ত পাওয়ার আপ করেই চলেছেন। সেই ধারাবাহিকতায় আজকে আপনি বিশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো। এই পাওয়ার আপের মধ্য দিয়ে আপনি আরো একধাপ এগিয়ে গেলেন। আপনার জন্য শুভকামনা রইলো সামনের দিনগুলোর জন্য।

Posted using SteemPro Mobile

 2 months ago 

আমিও সেটাই মনে করি যত বেশি পাওয়ার তত বেশি ক্ষমতা। আর আমরা সকলেই নিজের অবস্থান শক্ত করতে চাই নিজের ক্ষমতা স্থির রাখার জন্য হলেও আমাদেরকে পাওয়ার বৃদ্ধি করা উচিত বলে আমি মনে করি। ধন্যবাদ আপনাকে গঠনমূলক মন্তব্যের জন্য।

 2 months ago 

আপনার ২০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে অনেক বেশি ভালো লেগেছে। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য ও পাওয়ার আপ অনেক বেশি গুরুত্বপূর্ণ। আপনি যদি এরকম ভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করেন, তাহলে কিন্তু খুব তাড়াতাড়ি আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনি যেন খুব তাড়াতাড়ি আপনার কাঙ্খিত লক্ষ্যটা পূরণ করতে পারেন এটাই কামনা করি।

 2 months ago 

আসলেই এই প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করতে হলে আমাদেরকে পাওয়ার বৃদ্ধি করতে হবে। তার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান শক্ত করা যায় আর আমি এটাই মনে করি পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে সক্ষমতা অর্জন করা যায়। মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।

 2 months ago 

এখন সবাই বেশ ভালো পাওয়ার আপ করেন দেখে অনেক বেশি ভালো লাগে। এখন যেহেতু ভাল এসবিডি পেআউট হচ্ছে তাই পাওয়ার আপ করতে খুব সুবিধা। যত বেশি পাওয়ার আপ তত বেশি আমাদের নিজেদেরই লাভ। অসংখ্য ধন্যবাদ আপনাকে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন।

 2 months ago 

আসলে বর্তমান সময়ে এসবিডি পেয়ে আউট হচ্ছে যার কারণে সকলেই পাওয়ার বৃদ্ধির পোস্ট শেয়ার করে যাচ্ছেন। তাছাড়া বর্তমান সময়ে সকলেই পাওয়ার বৃদ্ধির ব্যাপারে অনেক বেশি সচেতন। গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 69633.73
ETH 3805.56
USDT 1.00
SBD 3.74