টার্গেট ডিসেম্বর সিজন-২। ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December --------১৫ STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ২৮ আষাঢ় | ১৪২৯ বঙ্গাব্দ | বুধবার | বর্ষাকাল|



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


সর্বপ্রথম ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে এতো সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্যে। এই প্রতিযোগিতার মাধ্যে আমরা নিজ নিজ অবস্থান থেকে পাওয়ার আপ করতে পারবো, এবং কমিউনিটি তে নিজের অবস্থান শক্ত করতে পারবো বলে আশা রাখি।

পাওয়ার আপ মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা। কমিউনিটি তে পাওয়ার আপ করলে নিজের জায়গা/অবস্থান শক্ত হয়। আমরা সবাই পাওয়ার আপ করা এবং অপরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ দিতে ভালোবাসি। এই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা যেমন খুব দ্রুতই আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো ঠিক তেমনি ভাবে আমরা একটা সমাজে অনেক বড় একটা অ্যাকাউন্টের মালিক হতে পারব। আমরা মাঝে মাঝে একটা কথা বলে থাকি যত বেশি পাওয়ার ততো বেশি ক্ষমতা। এই স্লোগান কে সামনে রেখেই আমাদের পথ চলা। আমরা এখন সকলেই কমবেশি বুঝি যে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব কতটুকু। এই গুরুত্বটা আমরা সকলেই বুঝি বিধায় প্রতি সপ্তাহে আমরা কিছু না কিছু স্টিম পাওয়ার বৃদ্ধি করি, এই পাওয়ার বৃদ্ধি করে শুধুমাত্র নিজেদের ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে। টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আমরা পাওয়ার আপ করে যাবো এবং অপরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করবো সব সময়।



চলুন শুরু করা যাক


শুভ বিকেল সবাইকে....!!



IMG20220614141642-01.jpeg



পাওয়ার আপ এর আগে আমার মোট পাওয়ার ছিল,১৫৯৭.২১৪ স্টিম

IMG_20220712_163600.jpg


আমার ওয়ালেটে ৪৭.৭১৫ স্টিম ছিলো। সেটা থেকে আমি ১৫ স্টিম পাওয়ার আপ করেছি।

IMG_20220712_163902.jpg


পাওয়ার আপ এর পরে আমার মোট পাওয়ার-স্টিম হয়েছে,১৬১২.২১৪

IMG_20220712_163921.jpg



আমার ইচ্ছা টার্গেট ডিসেম্বর সিজন-২ শেষে ৩০০০ স্টিম পাওয়ার



আমার এই পাওয়াপ আপ পোষ্ট চলমান থাকবে




Sort:  
 2 years ago 

সবসময় আমাকে সাপোর্ট করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

একদম ঠিক কথা ভাই, পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আর এই সক্ষমতা বৃদ্ধির জন্য আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে চলুন তবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে চলুন তবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন

সবসময় চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি করার জন্য কারণ আমরা সকলেই পর বৃদ্ধির গুরুত্ব জানি এবং বুঝি ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওআর বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা আমাদের প্রত্যেকেরই প্রয়োজন। আপনার এই পাওয়ার বৃদ্ধি করা দেখে আরো অনেকেই উৎসাহিত হবে। আমি নিজেও উৎসাহিত হয়েছি ধন্যবাদ আমাদের মাঝে পাওয়ার আপ পোস্টটি করার জন্য।

 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা আমাদের প্রত্যেকেরই প্রয়োজন

আমিও সেটাই মনে করি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে আমরা আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো সেজন্য আমি সকলকে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে উৎসাহিত করে যাচ্ছি ধন্যবাদ মন্তব্যের জন্য।

 2 years ago 

যত বেশি পাওয়ার তত বেশি ক্ষমতা স্লোগানটি সত্যিই অসাধারণ একটি স্লোগান হয়েছে ।কারণ পাওয়া বেশি থাকলেই আমাদের ক্ষমতাও বেশি থাকবে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

যত বেশি পাওয়ার তত বেশি ক্ষমতা স্লোগানটি সত্যিই অসাধারণ একটি স্লোগান হয়েছে

এই স্লোগান ধারণ করে আমরা সকলেই কচ্ছপের গতিতে সামনের দিকে অগ্রসর হব তাহলেই আমরা আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো গঠনমূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ভাই আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো। ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 2 years ago 

আমি সবসময় চেষ্টা করি অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধি করার জন্য কারণ অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমি মূল লক্ষ্যে পৌঁছে যাব মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।।

 2 years ago 

এভাবে পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যান। কারণ আমরা জানি যে দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। সামনের দিকে এগোতে হলে অবশ্যই পাওয়ার আপ করতে হবে। শুভকামনা রইলো আপনার ভবিষ্যতের জন্য।

 2 years ago 

সামনের দিকে এগোতে হলে অবশ্যই পাওয়ার আপ করতে হবে

সামনের দিকে অগ্রসর হওয়ার জন্য এবং নিজের অবস্থান শক্ত করার জন্য আমাদের সকলেরই পাওয়ার বৃদ্ধি করা প্রয়োজন বলে আমি মনে করি। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জন্য আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলছে যেন খুবই ভালো লাগলো জানতে পেরে শুভ হোক আপনার আগামীর পথচলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

আপনি আমার প্রতিটি পোস্টে অনেক সুন্দর মন্তব্য করেন আপনার মন্তব্য দেখে আমি অনুপ্রাণিত হই এভাবে সব সময় সাপোর্ট করবেন আশা করি সুস্থ থাকুন সবসময়।

 2 years ago 

অভিনন্দন জানাচ্ছি আপনার এই পাওয়ার আপ পোস্ট দেখে। সত্যি বলতে কমিউনিটিতে পাওয়ার আপ পোস্ট দেখলে খুব ভালো লাগে। আপনাকে এগিয়ে যাওয়ার জন্য অবশ্যই কন্টিনিউ রাখতে হবে। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে এগিয়ে যাওয়ার জন্য অবশ্যই কন্টিনিউ রাখতে হবে

আমি আমার এই পাওয়ার বৃদ্ধির পোস্ট কন্টিনিউ রাখি প্রতি সপ্তাহে আর এভাবেই চলতে থাকবে আশা করি সুন্দর মন্তব্যের জন্য অনুপ্রাণিত করার মাধ্যমে আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে এগিয়ে যাওয়ার জন্য অবশ্যই কন্টিনিউ রাখতে হবে

আমি আমার এই পাওয়ার বৃদ্ধির পোস্ট কন্টিনিউ রাখি প্রতি সপ্তাহে আর এভাবেই চলতে থাকবে আশা করি সুন্দর মন্তব্যের জন্য অনুপ্রাণিত করার মাধ্যমে আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

একাউন্টঃ @jibon47
পাওয়ার বৃদ্ধিঃ = 0.939261%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60944.89
ETH 2608.11
USDT 1.00
SBD 2.67