টার্গেট ডিসেম্বর সিজন-২। ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December --------১৫ STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ০৪ শ্রাবণ | ১৪২৯ বঙ্গাব্দ | বুধবার | বর্ষাকাল|



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


সর্বপ্রথম ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে এতো সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্যে। এই প্রতিযোগিতার মাধ্যে আমরা নিজ নিজ অবস্থান থেকে পাওয়ার আপ করতে পারবো, এবং কমিউনিটি তে নিজের অবস্থান শক্ত করতে পারবো বলে আশা রাখি।

পাওয়ার আপ মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা। কমিউনিটি তে পাওয়ার আপ করলে নিজের জায়গা/অবস্থান শক্ত হয়। আমরা সবাই পাওয়ার আপ করা এবং অপরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ দিতে ভালোবাসি। এই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা যেমন খুব দ্রুতই আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো ঠিক তেমনি ভাবে আমরা একটা সমাজে অনেক বড় একটা অ্যাকাউন্টের মালিক হতে পারব। আমরা মাঝে মাঝে একটা কথা বলে থাকি যত বেশি পাওয়ার ততো বেশি ক্ষমতা। এই স্লোগান কে সামনে রেখেই আমাদের পথ চলা। আমরা এখন সকলেই কমবেশি বুঝি যে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব কতটুকু। এই গুরুত্বটা আমরা সকলেই বুঝি বিধায় প্রতি সপ্তাহে আমরা কিছু না কিছু স্টিম পাওয়ার বৃদ্ধি করি, এই পাওয়ার বৃদ্ধি করে শুধুমাত্র নিজেদের ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে। টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আমরা পাওয়ার আপ করে যাবো এবং অপরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করবো সব সময়।



চলুন শুরু করা যাক


শুভ রাত্রি সবাইকে....!!



IMG20220614141642-01.jpeg



পাওয়ার আপ এর আগে আমার মোট পাওয়ার ছিল,১৬৩৬.৫৫২ স্টিম

IMG_20220719_221133.jpg


আমার ওয়ালেটে ৫৬.২৩৩ স্টিম ছিলো। সেটা থেকে আমি ১৫ স্টিম পাওয়ার আপ করেছি।

IMG_20220719_221446.jpg


পাওয়ার আপ এর পরে আমার মোট পাওয়ার-স্টিম হয়েছে,১৬৫১.৫৫২

IMG_20220719_221546.jpg



আমার ইচ্ছা টার্গেট ডিসেম্বর সিজন-২ শেষে ৩০০০ স্টিম পাওয়ার



আমার এই পাওয়াপ আপ পোষ্ট চলমান থাকবে




Sort:  
 2 years ago 

যতবেশি পাওয়ার দিক দিয়ে তত বেশি ক্ষমতার জন্য আপনি এ সপ্তাহে ১৫ পাওয়ার বৃদ্ধি করেছেন খুবই ভালো লাগলো দেখে শুভ হোক আপনার আগামীর পথচলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

আপনার কথার সঙ্গে আমি একমত পোষণ করছি যত বেশি পাওয়ার তত বেশি ক্ষমতা অর্জন এভাবেই আমরা আমাদের লক্ষ্যে পৌঁছে যাব খুব শীঘ্রই অসংখ্য ধন্যবাদ চমৎকার মন্তব্য প্রকাশ করার মাধ্যমে অনুপ্রাণিত করার জন্য।

 2 years ago 

স্বল্প সংখ্যক সাপোর্ট দিয়ে আমাকে সব সময় অনুপ্রাণিত করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

এভাবে পাওয়ার আপ করে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান। কারণ আমরা জানি যে পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। নিজের শক্তিকে বাড়ানো। শুভকামনা রইলো আপনার অদূর ভবিষ্যতের জন্য।

 2 years ago 

আমরা জানি যে পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা।

আপনার কথার সঙ্গে আমি একমত পোষণ করছি আমরা সকলেই পর বৃদ্ধির গুরুত্ব জানি এবং বুঝি সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের অবশ্যই পাওয়ার আপের মাধ্যমেই টিকে থাকতে হবে। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো আমার। আমার যে কারো পাওয়ার আপ ভালো লাগে। আমি পাওয়ার আপ ভালোবাসি।

 2 years ago 

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের অবশ্যই পাওয়ার আপের মাধ্যমেই টিকে থাকতে হবে

আমি অবশ্যই এটা বিশ্বাস করি এখানে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির করতেই হবে তাহলেই আমরা অনেকদিন পর্যন্ত টিকে থাকতে পারব বলে আশা রাখি ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে 15 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো এভাবে এগিয়ে যান আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আমার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে আপনার ভালো লেগেছে এটা জেনে খুবই খুশি হলাম এভাবেই আমি আমার লক্ষ্যে পৌঁছে যেতে চাই খুব শীঘ্রই মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ বিষয়।আমিও পাওয়ার আপ করবো দুয়েকের মধ্যে।আশা করি সময়ের আগেই আপনার টার্গেট পূরণ হবে।শুভকামনা রইলো ভাইয়া আপনার জন্য।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন টু কে সামনে রেখে আমরা সকলেই অনেক বেশি পরিমাণ পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছে সব সময় আমাদের লক্ষ্যে পৌঁছানোর জন্য আমরা সকলেই খুবই মরিয়া হয়ে উঠেছি ।ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

১৫ স্টিম পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করে সামনে এগিয়ে চলেছেন সফলতার দিকে। এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে চলুন তবেই আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে চলুন

চমৎকার একটি মন্তব্য করেছেন যেটা দেখে আমার অনুপ্রেরণা আরও দ্বিগুণ বেড়ে গেল অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

১৫ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন।আর ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি ১৬৫১ স্টিম পাওয়ার এর মালিক হয়েছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

একদিন এরকম আস্তে আস্তে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে অনেকগুলো স্টিম এর মালিক হয়ে যাব বলে আশা রাখি খুব শীঘ্রই আমি ডলফিন এর কাতারে নাম লেখাব। শুভেচ্ছা রইল আপনার প্রতি।

 2 years ago 

ভাইয়া দেখছি আস্তে আস্তে পাওয়ার বৃদ্ধি করে অনেক স্টিমের মালিক হয়ে গেছেন এভাবে এগিয়ে যান আপনার জন্য অসংখ্য শুভকামনা রইল।।।

 2 years ago 

চেষ্টা করছি নিজের অবস্থান শক্ত করার জন্য আর নিজের অবস্থান শক্ত করার জন্য অবশ্যই গরব বৃদ্ধি করতে হবে এটা আমরা সকলেই জানি মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার ১৫ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। এভাবে যদি অল্প অল্প করে আপনার লক্ষ্যে এগিয়ে যান তাহলে খুব ভালো হবে। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

খুবই চমৎকার একটি মন্তব্য করেছেন দেখে সত্যিই অনুপ্রাণিত হলাম এভাবেই এগিয়ে যাব আমি আমার লক্ষ্যে সব সময় আমাকে সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু শুভেচ্ছা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 57941.45
ETH 2579.63
USDT 1.00
SBD 2.39