টার্গেট ডিসেম্বর সিজন-২। ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December --------১৫ STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ১৫ ভাদ্র | ১৪২৯ বঙ্গাব্দ | মঙ্গলবার | শরৎকাল |



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


সর্বপ্রথম ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে এতো সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্যে। এই প্রতিযোগিতার মাধ্যে আমরা নিজ নিজ অবস্থান থেকে পাওয়ার আপ করতে পারবো, এবং কমিউনিটি তে নিজের অবস্থান শক্ত করতে পারবো বলে আশা রাখি।

পাওয়ার আপ মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা। কমিউনিটি তে পাওয়ার আপ করলে নিজের জায়গা/অবস্থান শক্ত হয়। আমরা সবাই পাওয়ার আপ করা এবং অপরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ দিতে ভালোবাসি। এই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা যেমন খুব দ্রুতই আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো ঠিক তেমনি ভাবে আমরা একটা সমাজে অনেক বড় একটা অ্যাকাউন্টের মালিক হতে পারব। আমরা মাঝে মাঝে একটা কথা বলে থাকি যত বেশি পাওয়ার ততো বেশি ক্ষমতা। এই স্লোগান কে সামনে রেখেই আমাদের পথ চলা। আমরা এখন সকলেই কমবেশি বুঝি যে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব কতটুকু। এই গুরুত্বটা আমরা সকলেই বুঝি বিধায় প্রতি সপ্তাহে আমরা কিছু না কিছু স্টিম পাওয়ার বৃদ্ধি করি, এই পাওয়ার বৃদ্ধি করে শুধুমাত্র নিজেদের ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে। টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আমরা পাওয়ার আপ করে যাবো এবং অপরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করবো সব সময়।



চলুন শুরু করা যাক


শুভ সকাল সবাইকে....!!



bulb-5258341_640-01.jpeg

source



পাওয়ার আপ এর আগে আমার মোট পাওয়ার ছিল, ১৮৪৬.১৬৪ স্টিম

IMG_20220830_091538.jpg


আমার ওয়ালেটে ৫৪.০৯০ স্টিম ছিলো। সেটা থেকে আমি ১৫ স্টিম পাওয়ার আপ করেছি।

IMG_20220830_091656.jpg


পাওয়ার আপ এর পরে আমার মোট পাওয়ার-স্টিম হয়েছে,১৮৬১.১৬৪

IMG_20220830_091819.jpg



আমার ইচ্ছা টার্গেট ডিসেম্বর সিজন-২ শেষে ৩০০০ স্টিম পাওয়ার



আমার এই পাওয়াপ আপ পোষ্ট চলমান থাকবে




Sort:  
 2 years ago 

১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনি আপনার লক্ষের দিকে একটু একটু করে এগিয়ে যাচ্ছেন। সফল এবং ভালো মানের ব্লগার হতে হলে, ধীর্ঘ দিন কাজ করতে চাইলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে হবে। ধন্যবাদ।

 2 years ago 

সাপোর্ট করে পাশে থাকার জন্য ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ কতটা গুরুত্বপূর্ণ সেটা আসলে আমার বাংলা ব্লগ বাশি জানে। তাই সবাই পাওয়ার আপ করতে ব্যস্ত। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ এর মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য

 2 years ago 

আমার বাংলা ব্লক কমিউনিটি সকলেই প্রায় পাওয়ার বৃদ্ধি করতে খুবই ব্যস্ত তারা সকলেই জানে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব আপনার মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি আজ আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। আপনার এই পোস্ট দেখে আমরা সবাই উৎসাহিত হব যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আপনাকে অনেক ধন্যবাদ পাওয়ার প্রীতি নিয়ে পোস্টটি করার জন্য।

 2 years ago 

চমৎকার একটি মন্তব্য করেছেন পড়ে খুবই ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সফল এবং ভালো মানের ব্লগার হতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে হবে আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটি দেখে অনেক উৎসাহ পেলাম শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

কিছু কিছু মন্তব্য আছে যেগুলো দেখলে আমার বৃদ্ধির গুরুত্ব খুবই বেড়ে যায় ধন্যবাদ।

 2 years ago 

ভাই আমি আপনার কথার সাথে সম্পূর্ণ একমত যে পাওয়ার আপ করলে কমিউনিটিতে নিজের অবস্থান সুদৃঢ় হয়। আপনি এ সপ্তাহে ১৫ স্টিম করেছেন এই ধারাবাহিকতা বজায় রাখতে অচিরেই আপনি আপনার লক্ষ্যমাত্রায় পৌঁছে যাবেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমি আমার এই ধারাবাহিকতা সবসময় বজায় রাখার চেষ্টা করব কারণ পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের অবস্থান শক্ত করা।

 2 years ago 

ভাইয়া দেখছি আপনি আমাদের মাঝে ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে আমার অনেক ভালো লাগলো।আমার বাংলা ব্লগে পাওয়ার আপ সকলেই পছন্দ করে যেমনটি আমি করি ধন্যবাদ এত সুন্দর পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

মাশাআল্লাহ ভাইয়া আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। দোয়া করি আপনি যেন প্রতিনিয়ত ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারেন। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আমি প্রতিনিয়ত চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি করার জন্য যাতে করে খুব সহজে আমি আমার লক্ষ্যে পৌঁছে দিতে পারি শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি যে কতটা জরুরী সেটা পাওয়ার বৃদ্ধির পোস্টগুলো পড়লেই সম্পূর্ণরূপে বোঝা যায়। ভাইয়া আপনি ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে আপনার অ্যাকাউন্টকে আরো বেশি শক্তিশালী করার পথে নিয়ে গেছেন। আমি আশা করি আপনি এভাবেই পাওয়ার বৃদ্ধি করে আপনার একাউন্ট কে আরো বেশি শক্তিশালী করবেন।

 2 years ago 

পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখা উচিত। আমাদের সক্ষমতা বৃদ্ধি পায় এবং আমরা খুব দ্রুত আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারি। আসলে আমাদের প্রতিনিয়ত পাওয়ার আপ করা উচিত। আপনি সেটাই করছেন। দোয়া রইল

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40