টার্গেট ডিসেম্বর সিজন-২। ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December --------১৫ STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ২২ ভাদ্র | ১৪২৯ বঙ্গাব্দ | মঙ্গলবার | শরৎকাল |



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


সর্বপ্রথম ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে এতো সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্যে। এই প্রতিযোগিতার মাধ্যে আমরা নিজ নিজ অবস্থান থেকে পাওয়ার আপ করতে পারবো, এবং কমিউনিটি তে নিজের অবস্থান শক্ত করতে পারবো বলে আশা রাখি।

পাওয়ার আপ মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা। কমিউনিটি তে পাওয়ার আপ করলে নিজের জায়গা/অবস্থান শক্ত হয়। আমরা সবাই পাওয়ার আপ করা এবং অপরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ দিতে ভালোবাসি। এই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা যেমন খুব দ্রুতই আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো ঠিক তেমনি ভাবে আমরা একটা সমাজে অনেক বড় একটা অ্যাকাউন্টের মালিক হতে পারব। আমরা মাঝে মাঝে একটা কথা বলে থাকি যত বেশি পাওয়ার ততো বেশি ক্ষমতা। এই স্লোগান কে সামনে রেখেই আমাদের পথ চলা। আমরা এখন সকলেই কমবেশি বুঝি যে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব কতটুকু। এই গুরুত্বটা আমরা সকলেই বুঝি বিধায় প্রতি সপ্তাহে আমরা কিছু না কিছু স্টিম পাওয়ার বৃদ্ধি করি, এই পাওয়ার বৃদ্ধি করে শুধুমাত্র নিজেদের ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে। টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আমরা পাওয়ার আপ করে যাবো এবং অপরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করবো সব সময়।



চলুন শুরু করা যাক


শুভ দুপুর সবাইকে....!!



bulb-5258341_640-01.jpeg

source



পাওয়ার আপ এর আগে আমার মোট পাওয়ার ছিল, ১৮৯২.৪৬০ স্টিম

IMG_20220906_113451.jpg


আমার ওয়ালেটে ৭০.৮২৮ স্টিম ছিলো। সেটা থেকে আমি ১৫ স্টিম পাওয়ার আপ করেছি।

IMG_20220906_113558.jpg


পাওয়ার আপ এর পরে আমার মোট পাওয়ার-স্টিম হয়েছে,১৯০৭.৪৬০

IMG_20220906_113708.jpg



আমার ইচ্ছা টার্গেট ডিসেম্বর সিজন-২ শেষে ৩০০০ স্টিম পাওয়ার



আমার এই পাওয়াপ আপ পোষ্ট চলমান থাকবে




Sort:  
 2 years ago 

এ সপ্তাহে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি সামনের দিকে আরো একধাপ এগিয়ে গেলেন আসলে একজন সফল ব্লগার হতে হলে প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে হবে শুভকামনা থাকলো আপনার জন্য শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি

 2 years ago 

অভিনন্দন জানাই আপনাকে ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করে লক্ষের দিকে একটু একটু করে এগিয়ে যাচ্ছেন।

 2 years ago 

এভাবে আস্তে আস্তে পাওয়ার আপ করার মধ্য দিয়ে আপনি একদিন অনেক বড় একটা এমাউন্ট এর মালিক হয়ে যাবেন।এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখুন। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

প্রথমে আপনাকে অভিনন্দন জানাই পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনি প্রায় প্রত্যেক সপ্তাহে আমাদের মাঝে পাহারা পোস্ট শেয়ার করেন ধারাবাহিকতা বজায় রাখাটাই অনেক কষ্টের ব্যাপার। ১৫ স্টিম পাওয়ার আপ করে এই সপ্তাহে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন।

 2 years ago 

আপনি ঠিক বলেছেন পাওয়ার বৃদ্ধি করলে নিজের অবস্থান আরো শক্ত এবং মজবুত হয় ।আর সেজন্যই আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে সবাইকে উৎসাহ দিয়ে যাচ্ছেন ।আপনার এই উদ্যোগকে আমি সাধুবাদ জানাই।

 2 years ago 

পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১৫ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ পোস্টটি মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি। আমরা এই প্লাটফর্মে অনেকদিন টিকে থাকার জন্য এই পাওয়ার আপ করে থাকি। আর আমরা পাওয়ার অ্যাপ দেখে অনেক ভালো ।
লাগলো।
দোয়া করি যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন

 2 years ago 

স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘদিন কাজ করার জন্য আমাদের নিয়মিত পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। আপনার ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। আমাদের সকলেরই উচিত অল্প করে হলেও নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে আমাদের অ্যাকাউন্ট কে শক্তিশালী করা।

 2 years ago 

আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন তার জন্য শুভেচ্ছা জানাচ্ছি। আসলে পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ তাই এভাবে এগিয়ে যাওয়া উচিত এবং আপনার ওয়ালেট অনেক ভারী হয়ে যাবে। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59484.75
ETH 2614.53
USDT 1.00
SBD 2.41