অনলাইন থেকে ল্যাপটপ টেবিল কেনার অনুভূতি

in আমার বাংলা ব্লগ4 months ago

আজ--১৯ ফাল্গুন | ১৪৩০ বঙ্গাব্দ | রবিবার | বসন্তকাল |



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


আজ আমি আপনাদের মাঝে অনলাইন থেকে ল্যাপটপ টেবিল কেনার অনুভূতি শেয়ার করব, আশা করছি আমার এই পোস্ট আপনাদের সবার ভালো লাগবে।



  • প্রিয় কমিউনিটি,আমার বাংলা ব্লগ
  • ল্যাপটপ টেবিল কেনার অনুভূতি
  • আজ--১৯ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • রবিবার


তো চলুন শুরু করা যাক...!


শুভ দুপুর সবাইকে......!!


Picsart_24-03-02_22-56-22-785.jpg

কভার ফটো তৈরিতে--@jibon47



আমরা অনেকেই অনলাইন থেকে এখন অনেক রকম কেনাকাটা করে থাকি। আর এই কেনাকাটা গুলো করে আমরা অনেকটাই স্বাচ্ছন্দ বোধ করি। মাঝে মাঝে হয়তোবা আমাদের অনেক সময় হয়ে ওঠে না মার্কেটে গিয়ে কোন কিছু কেনার, ঠিক তেমনি ভাবে ছোটখাটো কোন জিনিস কেনার জন্য মার্কেটে যেতেও তেমন একটা ইচ্ছে করেনা। মাঝে মাঝে আমাদের এমনও হয় যে সময় আছে তারপরেও মার্কেটে গিয়ে কোন জিনিস কিনতে মন চায় না আমরা অনলাইনে অর্ডার দিয়ে দিই। অনলাইনে অর্ডার দিলে যেমন সুবিধা আছে ঠিক তেমনি ভাবে অসুবিধা রয়েছে। সুবিধার কথা বলতে যদি চায় তাহলে সুবিধাটা এমন যে কোন রকম শারীরিক পরিশ্রম ছাড়াই সে জিনিসটা আমাদের খুব নিকটে চলে আসে। আর অসুবিধা ভালো পণ্য পাব কিনা এটাই সবথেকে বড় অসুবিধা। প্রথম অবস্থায় পণ্যটা ভালো হলেও কয়েকদিন যাওয়ার পরে হয়তোবা অনেক সমস্যা দেখা দেয়, আমি মনে করি অনলাইন থেকে ইলেকট্রনিক ডিভাইস কেনাটা মোটেও ঠিক না। কারণ ইলেকট্রনিক ডিভাইস গুলো প্রথম অবস্থায় ভালো সার্ভিস দিলেও কিছুদিন পরে হয়তোবা সেটা খুব দ্রুতই নষ্ট হয়ে যায়। অনলাইন থেকে বই চেয়ার টেবিল সহ এরকম যাবতীয় ক্ষুদ্র ক্ষুদ্র জিনিস অর্ডার দেওয়াটা খুব একটা বেশি সমস্যা বয়ে নিয়ে আসে না। মোটামুটি এগুলো চালিয়ে নেওয়া যায় কোন এক ভাবে।

আমি আগে সচরাচর অনলাইন থেকে খুব একটা বেশি কেনাকাটা করতাম না কিন্তু বর্তমান সময়ে অনলাইন থেকেই বেশি কেনাকাটা করা হয়। আগে কোন কিছুর প্রয়োজন হলে সোজা মার্কেটে চলে যেতাম এবং সেখানে গিয়ে দেখে শুনে বুঝে সেগুলো কিনতাম কিন্তু বর্তমান সময়ে এখন আর মার্কেটে যেতে মন চায় না। যদিও ছোটখাটো এসব জিনিস কেনার জন্য মার্কেটে যাওয়া আসা এটা এক পরিশ্রম সেই সাথে মার্কেটে প্রচন্ড রকমের ভিড় আর এই ভিড়ের মাঝে খুবই অস্বস্তি লাগে নিজের কাছে। যার কারনে এখন কোন কিছুর প্রয়োজন হলে অনলাইনে অর্ডার দিয়ে দেই। অনেকদিন যাবত আমার কোন টেবিল ছিল না যদিও আমার ল্যাপটপ নেই। অনেকদিন ধরেই ভাবছিলাম যে লেখাপড়া করার জন্য একটা টেবিল কেনা টা খুব দরকার। কিন্তু রুমের মধ্যে জায়গাটা খুবই কম যার কারণে একটা টেবিল কিনে নিয়ে এসে রাখব সেই অবস্থাটা নেই যেহেতু বইগুলো ছোট্ট একটা রেক কিনেছি যার কারণে টেবিলের আর বেশি প্রয়োজন বোধ মনে করছে না। এরপরেও যেহেতু মাঝে মাঝে লেখা লেখি করা লাগে যার কারণে ছোট্ট একটা টেবিল খুবই দরকার ছিল।

অনেকদিন ধরেই ভাবছিলাম যে একটা ল্যাপটপ টেবিল কিনে নেব কিন্তু সময়ও হয়ে উঠছিল না সেই সাথে হাতের টাকা পয়সা ছিল না। হঠাৎ করেই বাসা থেকে টাকা পাঠালো। যেহেতু হাতে টাকা চলে এসেছে তাই চিন্তা ভাবনা করে নিলাম যে একটা ল্যাপটপ টেবিল অর্ডার দিয়ে দেই অনলাইনে। যদিও প্রথম অবস্থায় ভেবেছিলাম যে মার্কেটে গিয়ে নিয়ে আসবো কিন্তু পরবর্তীতে আর যেতে ইচ্ছে করেনি। আর যেহেতু ল্যাপটপ লেভেল কিনবো তাই ভেবেচিন্তেই রেখেছিলাম যে ল্যাপটপ টেবিল হলে যেখানে সেখানে বসে লেখালেখির কাজ করা যাবে মাঝে মাঝে বেডের উপর বসেও লেখালেখি করতে পারব তেমন কোন সমস্যা হবে না। মূলত এরকম চিন্তা ভাবনা থেকেই ল্যাপটপ টেবিল কিনতে চেয়েছিলাম।

IMG20231003145608.jpg

IMG_20240302_225447.jpg

IMG20231003145312.jpg

IMG20231003145604.jpg

IMG20231003145503.jpg

এরপরে আমি ফেসবুকের পেজ থেকে একটা ল্যাপটপ টেবিল অর্ডার দিয়ে দিলাম। আর আমি তাদেরকে এটা উল্লেখ করে দিয়েছিলাম যে কালো কালারের ল্যাপটপ টেবিল দিতে। তাদেরকে এটাও জিজ্ঞেস করেছিলাম যে কতদিনের মধ্যে আপনারা ডেলিভারি দিতে পারবেন তারা আমাকে জানিয়েছিল ২ থেকে ৩ দিন সময় লাগবে। তো আমি ল্যাপটপ টেবিলটা অর্ডার দিয়ে অপেক্ষায় থাকলাম যে কখন আমার ল্যাপটপ টেবিলটা চলে আসবে হঠাৎ করেই দুদিন পর আমার ফোনে সকালবেলা ফোন আসলো। তার গত কাল রাতে সবাই মিলে অনেক রাত অব্দি আড্ডা দিয়েছিলাম যার কারণে সকালবেলা ঘুম থেকে উঠতে পারিনি আমি প্রায় অনেকটাই বেলা করে ঘুমিয়ে ছিলাম সেদিন। ফোনের রিংটোন এর শব্দে ঘুম ভাঙলো হঠাৎ করেই বললো যে আমরা আপনার ল্যাপটপ টেবিল নিয়ে আপনার বাসার সামনে এসেছি আপনি এসে ল্যাপটপ টেবিলটা নিয়ে যান। ঘুম ঘুম চোখে চোখ মুছতে মুছতে টাকা নিয়ে চলে গেলাম ডেলিভারি ম্যান এর কাছে। সেখানে গিয়ে দেখি সে দাঁড়িয়ে আছে এরপর তার কাছে টাকা দিয়ে সেখান থেকে চেক করে নিলাম যে টেবিলের রংটা ঠিকঠাক আছে কিনা। যেহেতু কালো রং চেয়েছিলাম আর তারা দেখলাম যে কালো রংয়ের টেবিলটাই পাঠিয়েছে। এরপরে তাকে ধন্যবাদ দিয়ে রুমে চলে আসলাম।

অনেকদিন পরে ল্যাপটপ টেবিল টা কিনে নিজের কাছে অনেক বেশি ভালো লাগছিল। যেহেতু বাসায় আরও দুজন ছিল তারপরে তাদের সঙ্গে দেখা করলাম এবং তাদের কাছে গিয়েও টেবিলটা দেখালাম। টেবিলটা এপিট ওপিট করে চারিদিকে দেখলাম মোটামুটি টেবিলটা আসলেই অনেক ভালো ছিল। অনলাইন থেকে কোন কিছু কেনাকাটার পরে যদি সেই জিনিসটা ভালো পাওয়া যায় তাহলে নিজের কাছে অনেক বেশি ভালো লাগে সেই সাথে অনলাইন থেকে কেনাকাটা করতেও মন চায়। কিন্তু কোন কিছু অর্ডার দিয়ে যদি সে জিনিসটা ভালো না হয় তাহলে অনেকটাই খারাপ লাগে আর অনলাইন থেকে কোন কিছু অর্ডার করতেও খুব একটা মন চায় না। এরকমই একটা ঘটনা ঘটেছিল আমার সাথে সেটা অনেক দিন আগে। কিছু জিনিস কিনেছিলাম কিন্তু কোনটাই খুব একটা ভালো ছিল না তারপর থেকে আমি প্রায় অনেকদিন অনলাইন থেকে আর তেমন একটা কেনাকাটা করতাম না। বর্তমানে আবারো অনলাইন থেকে কেনাকাটা শুরু করেছি।

IMG20231003145622.jpg

IMG20231003145720.jpg

IMG_20240302_225520.jpg

IMG20231003145703.jpg

IMG20231003145709.jpg

এই ল্যাপটপ টেবিলটা আমি অনলাইন থেকে ৫৬০ টাকা দিয়ে কিনেছিলাম ডেলিভারি চার্জ সহ। মোটামুটি অনেক ভালোই লেগেছে আমার কাছে। এটা যদিও কিছুদিন আগে কিনেছি তবে এখন অনলাইনে দেখ অনলাইনে দেখলাম এর দাম কিছুটা বৃদ্ধি করেছে। ল্যাপটপ টেবিল টা কিনে মোটামুটি লেখালেখি করতে এখন আর তেমন কোন সমস্যা পোহাতে হচ্ছে না আমি বেডের উপর বসে থেকেই লেখাপড়া করতে পারছি। তাছাড়া যেখানে সেখানে বসেও লেখাপড়া করা যায়। আবার এটার উপরে ল্যাপটপ রেখে মাঝে মাঝে সিনেমা দেখি বেশ ভালই লাগে। বেশ কয়েক মাস যাবত শুধু অনলাইন থেকেই মার্কেট বেশি করছি আর যেহেতু ভালো ভালো পণ্য পাচ্ছি যার কারণে এক অন্যরকম নেশা হয়ে গিয়েছে।

এখন আর সময় থাকলেও মার্কেটে যেতে মন চায় না। আবার যেদিন হয়তোবা অনলাইন থেকে ভালো পণ্য পাবো না তখন থেকে আবার হয়তোবা কিছুদিন আর অনলাইন থেকে কোন কিছু কেনার চেষ্টা করবো না, আর যদি এরকম ভালো পণ্য পেয়ে থাকি তাহলে অনলাইন থেকেই কেনাকাটা করব। আমি এই ল্যাপটপ টেবিল এর প্রত্যেকটা পার্টের অংশ আপনাদের মাঝে শেয়ার করলাম, দেখতেই পারছেন প্রত্যেকটা পার্ট অনেক বেশি মজবুত, সত্যি বলতে ল্যাপটপ টেবিলটা আসলেই অনেক বেশি টেকসই বলে মনে হচ্ছে আমার কাছে। যাইহোক টেবিলটা আপনাদের কাছে কেমন লেগেছে অবশ্যই জানাবেন।

এটাই ছিল আমার আজকের সংক্ষিপ্ত পোস্ট, আশা করছি আমার এই পোস্ট আপনাদের সকলের কাছে অনেক বেশি ভালো লেগেছে। আজ আর এখানেই শেষ করছি, আবার দেখা হবে নতুন কোন পোস্টে নতুন ভাবে নতুন রূপে। ততক্ষণ পর্যন্ত সকলেই সুস্থ থাকুন ভালো থাকুন এবং আমার বাংলা ব্লগ কমিউনিটি পরিবারের সঙ্গেই থাকুন। ধন্যবাদ সকলকে...!!



সমাপ্ত


আমার পোষ্ট দেখার জন্য আপনাদের অনেক ধন্যবাদ। আশা করছি আপনাদের কাছে আমার এই পোস্ট খুবই ভালো লেগেছে। আমার এই পোস্ট পরে সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে অনুপ্রাণিত করবেন বলে আশা রাখি। আপনার সুন্দর মন্তব্যই আমার কাজ করার অনুপ্রেরণা

বিবরণ
বিভাগজেনারেল রাইটিং
বিষয়অনলাইন থেকে ল্যাপটপ টেবিল কেনার অনুভূতি
পোস্ট এর কারিগর@jibon47
অবস্থান[সংযুক্তি]source


এটাই আমি..!!

IMG-20231204-WA0004-02.jpeg

আমি জীবন মাহমুদ, আমার ইউজার নেম @jibon47। আমি মাতৃভাষা এবং মাতৃভূমিকে অনেক বেশি ভালোবাসি। আব্বু আম্মু আর ছোট বোনকে নিয়েই আমার পরিবার। এই তিনজন মানুষকে কেন্দ্র করেই আমার পৃথিবী।একসাথে সবাইকে খুশি করা তো সম্ভব নয়, তারপরও আমি চেষ্টা করি পরিবারের সবাইকে খুশি রাখার। আমি হৃদয় থেকে ভালবাসি সৃষ্টিকর্তা ও তার সকল সৃষ্টিকে।আমি বর্তমানে সোনারগাঁও ইউনিভার্সিটিতে মেকানিক্যাল ডিপার্টমেন্ট থেকে বিএসসি ইঞ্জিনিয়ারিং লেখাপড়া করছি। আমি গান গাইতে, কবিতা লিখতে, এবং ভাই ব্রাদারের সঙ্গে ঘোরাঘুরি করতে অনেক বেশি ভালোবাসি। সত্যি বলতে আমি প্রচন্ড রকমের অভিমানী, হতে পারে এটা আমার একটা বদ অভ্যাস। "আমার বাংলা ব্লগ" আমার গর্ব,"আমার বাংলা ব্লগ" আমার ভালোবাসা। আমার নিজের ভেতরে লুকায়িত সুপ্ত প্রতিভাকে বিকশিত করার লক্ষ্যে "আমার বাংলা ব্লগে" আমার আগমন। এই স্বল্প মানব জীবনের প্রতিটা ক্ষণ আমার কাছে উপভোগ্য। আমি মনে করি, পরিশ্রম সফলতার চাবিকাঠি।



সবাইকে অসংখ্য ধন্যবাদ
@jibon47



VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 4 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন অনলাইন থেকে ল্যাপটপ টেবিল কেনার অনুভূতি। আসলে দারাজ বাংলাদেশে বেশ জনপ্রিয় একটা সাইট যেখানে বিভিন্ন ধরনের পণ্য কিনতে পাওয়া যায়। আপনার কিনা ল্যাপটপ টেবিলটি দেখে সত্যি আমার কাছে বেশ ভালো লেগেছে। আমারও এরকম টেবিল একটা বেশ প্রয়োজন ভাবছি খুব শীঘ্রই অর্ডার করবো। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

যেহেতু আপনার একটা ল্যাপটপ টেবিল লাগবে সেহেতু আমি আপনাকে বলতে চাই যে দ্রুতই অনলাইন থেকে অর্ডার দিয়ে নিতে পারেন অথবা আপনি মার্কেটে গিয়েও কিনতে পারেন। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আসলেই সব জিনিসেরই সুবিধা অসুবিধা রয়েছে। অনলাইন থেকে কেনা কাটা করলে সময় নষ্ট হয় না সাথে কষ্ট হয় না তবে অসুবিধা অনলাইন এর জিনিসপএ গুলো বেশির ভাগই দেখায় একরকম দেয় অন্যরকম।যাই হোক আপনার টেবিলটি আশা করি বেশ ভালো দিনই টেকসই হবে।ধন্যবাদ

Posted using SteemPro Mobile

 4 months ago 

আসলেই প্রত্যেকটা জিনিসেরই সুবিধা অসুবিধা আছে অনলাইন থেকে যেমন সুবিধা আছে ঠিক তেমনি অসুবিধা রয়েছে। তবে এবারের পণ্যটা আসলেই অনেক বেশি ভালো ছিল। গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 4 months ago 

ভাইয়া অনলাইন থেকে জিনিস কিনা আমি শুধু একটা সুবিধা দেখি। সেটা হল কষ্ট করে মার্কেটে গিয়ে ঝামেলা থেকে বাসায় বসে খুব সহজে পাওয়া যায়। তবে বেশি আরামের জিনিস কিন্তু ভালো পড়ে না। বলেনা পরিশ্রম সৌভাগ্যের চাবিকাঠি।আর তাই আমি পরিশ্রম করে যা প্রয়োজন মার্কেট থেকে নিয়ে আসি। আর সেটাতে আমার দেখেশুনে নেওয়াও হলো। আর পরবর্তীতে কোন সমস্যা হলে চেঞ্জও করা গেল। কারণ আমি অনলাইন থেকে অনেক কিছু কিনে ঠকেছি।তারা দেখায় একটা দেয় আরেকটা। যেমন এই টেবিলটা আমিও কিন্তু অনলাইন থেকে অর্ডার দিয়ে কিনেছিলাম ভালো পড়েনি। হয়তো আপনার ভাগ্য ভালো পড়েছে। ধন্যবাদ ভাইয়া। অনলাইন থেকে টেবিল কেনার অনুভূতি আমাদের সাথে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

অনলাইন থেকে জিনিস কিনতে আমিও আগে খুব একটা বেশি পছন্দ করতাম না তবে বর্তমান সময়ে অনেকটাই অলস হয়ে গিয়েছে যার কারণে মার্কেটে যেতে ইচ্ছে করে না। আমিও এর আগে কয়েকবার অনলাইন থেকে পণ্য কিনে ঠকেছিলাম। মন্তব্যের জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58051.31
ETH 3136.86
USDT 1.00
SBD 2.44