টার্গেট ডিসেম্বর সিজন-২। ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December --------১৫ STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ০৭ কার্তিক | ১৪২৯ বঙ্গাব্দ | রবিবার | হেমন্তকাল|



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


সর্বপ্রথম ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে এতো সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্যে। এই প্রতিযোগিতার মাধ্যে আমরা নিজ নিজ অবস্থান থেকে পাওয়ার আপ করতে পারবো, এবং কমিউনিটি তে নিজের অবস্থান শক্ত করতে পারবো বলে আশা রাখি।

পাওয়ার আপ মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা। কমিউনিটি তে পাওয়ার আপ করলে নিজের জায়গা/অবস্থান শক্ত হয়। আমরা সবাই পাওয়ার আপ করা এবং অপরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ দিতে ভালোবাসি। এই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা যেমন খুব দ্রুতই আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো ঠিক তেমনি ভাবে আমরা একটা সমাজে অনেক বড় একটা অ্যাকাউন্টের মালিক হতে পারব। আমরা মাঝে মাঝে একটা কথা বলে থাকি যত বেশি পাওয়ার ততো বেশি ক্ষমতা। এই স্লোগান কে সামনে রেখেই আমাদের পথ চলা। আমরা এখন সকলেই কমবেশি বুঝি যে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব কতটুকু। এই গুরুত্বটা আমরা সকলেই বুঝি বিধায় প্রতি সপ্তাহে আমরা কিছু না কিছু স্টিম পাওয়ার বৃদ্ধি করি, এই পাওয়ার বৃদ্ধি করে শুধুমাত্র নিজেদের ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে। টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আমরা পাওয়ার আপ করে যাবো এবং অপরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করবো সব সময়।



চলুন শুরু করা যাক


শুভ দুপুর সবাইকে....!!



bulb-5258341_640-01.jpeg

source



পাওয়ার আপ এর আগে আমার মোট পাওয়ার ছিল,২০০৯.৮০৫ স্টিম

IMG_20221023_130309.jpg


আমার ওয়ালেটে ২৬.৮৬৯ স্টিম ছিলো। সেটা থেকে আমি ১৫ স্টিম পাওয়ার আপ করেছি।

IMG_20221023_130445.jpg


পাওয়ার আপ এর পরে আমার মোট পাওয়ার-স্টিম হয়েছে,২০২৪.৮০৫

IMG_20221023_130542.jpg



আমার ইচ্ছা টার্গেট ডিসেম্বর সিজন-২ শেষে ৩০০০ স্টিম পাওয়ার



আমার এই পাওয়াপ আপ পোষ্ট চলমান থাকবে





VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 

সব সময় সাপোর্ট করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন-২ সামনে রেখে আপনি ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। দেখে অনেক ভালো লাগলো। আসলে পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যেতে হবে। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। দোয়া রইল আপনার ৩,০০০ স্টীম পাওয়ার আপ হোক ডিসেম্বারের আগেই। ধন্যবাদ আপনাকে ভাইয়া পাওয়ার আপ করার জন্য।

 2 years ago 

আমি প্রতিনিয়ত চেষ্টা করি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থানটা একটু হলেও সামনের দিকে অগ্রসর করার জন্য। ধারাবাহিকতা বজায় রেখেই মূলত আমি পাওয়ার বৃদ্ধির পোস্ট করি ধন্যবাদ মন্তব্যের জন্য।

 2 years ago 

সুমন ভাইয়ের মহৎ উদ্যোগে আমরা টার্গেট ডিসেম্বর সামনে রেখে ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করে চলেছি। বর্তমানে এই ধারাবাহিকতা বজায় রেখে অনেক বড় একটি অ্যামাউন্ট এর মালিক হয়ে গেছি। সত্যিই এটা অনেক বড় পাওয়া।

 2 years ago 

আপনি একদম সত্য কথা বলেছেন সুমন ভাইয়ের এই উদ্যোগের জন্যই হয়তো আমরা প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করি, অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে খুব শীঘ্রই আমি আমার লক্ষ্যে পৌঁছে যেতে চাই মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি যে টার্গেট নিয়ে সামনে এগিয়ে যাচ্ছেন দোয়া করি যেন প্রতিনিয়ত ধারাবাহিকতা অব্যাহত রেখে সামনের দিকে অগ্রসর হতে পারেন।এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।এই জন্য আমাদের সকলের উচিৎ নিয়মিত পাওয়ার আপ এ অংশগ্রহণ করা উচিৎ ।

 2 years ago 

অবশ্যই এই প্লাটফর্মে টিকে থাকার জন্য অবশ্যই আমাদের সকলের উচিত প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি খুবই গুরুত্বপূর্ণ। গঠনমূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ভাই প্রথমে বলবো পাওয়ার আপ এর ধারাবাহিকতা ধরে রাখার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আসলে এটা আমাদের ভবিষ্যৎ একটি সঞ্চয়, তাই আমাদের সকলেরই উচিত এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে এগিয়ে যাওয়া। ধন্যবাদ ভাই শুভকামনা অবিরাম আপনার জন্য।

 2 years ago 

আমি ভবিষ্যতের কথা চিন্তা রেখে ভবিষ্যতের সঞ্চয় গুলো আগে থেকেই অল্প অল্প করে জমিয়ে রাখছি যাতে করে একটা সময় যে অনেকগুলো স্টিম পাওয়ার এর মালিক হয়ে যেতে পারি। আমারে ধারাবাহিকতা আমি অব্যাহত রাখবো সব সময়।

 2 years ago 

একাউন্টঃ @jibon47
পাওয়ার বৃদ্ধিঃ = 0.74664%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60752.38
ETH 2453.49
USDT 1.00
SBD 2.63