টার্গেট ডিসেম্বর সিজন ৪:- // পাওয়ার আপ ৫০ স্টিম //

in আমার বাংলা ব্লগ6 days ago
আসসালামু আলাইকুম

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি সবাই অনেক ভালো আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছি। আজকে আপনাদের সামনে পাওয়ার আপের একটি পোস্ট নিয়ে হাজির হলাম।

IMG_20240126_115343.jpg

আমাদের নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ একটা প্রক্রিয়া। পাওয়ার আপ করার মাধ্যমে আমরা যেমন নিজেদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে পারবো তেমনি আমরা অন্যের পোস্টে ভোট দেওয়ার মাধ্যমে ভালো রিওয়ার্ডস অর্জন করতে পারবো। এছাড়া পাওয়ার আপ করে এসপিগুলো ডেলিগেশন করার মাধ্যমেও খুব ভালো মানের মুনাফা অর্জন করতে পারবো। তাই আমাদের সকলের জন্যই পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়।

এখন টার্গেট ডিসেম্বর সিজন ৪ চলছে।এই সিজনে আমার লক্ষ্যমাত্রা ২০০০ স্টিম পাওয়ার আপ করা।আমি প্রতি সপ্তাহে নির্দিষ্ট পরিমাণ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করবো। তাহলে ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছাতে পারবো।এখন আমার ওয়ালেটে মোট ৫৯ স্টিম রয়েছে।এই সপ্তাহে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করবো।পাওয়ার আপ করার প্রক্রিয়াটি নিচে দেখানো হলো :

পূর্বের এস.পি১৪৮৬
পাওয়ার আপ৫০ এস.পি
বর্তমান এস.পি১৫৩৬
পাওয়ার আপ

★ পাওয়ার আপ করার আগে ১৪৮৬ স্টিম পাওয়ার ছিল।

IMG_20240712_194321.jpg

★ ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG_20240712_194339.jpg

★ এখন মোট এস.পি হলো ১৫৩৬ স্টিম।

IMG_20240712_194401.jpg

আমি প্রতি সপ্তাহে যদি অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধি করে থাকি তাহলে ডিসেম্বর মাসের মধ্যে আমার টার্গেটে পৌঁছাতে পারবো। অর্থাৎ, ২০০০ স্টিম পাওয়ার আপ করতে পারব। এখন ৫০ স্টিম পাওয়ার আপ করার পর আমার এস.পি হল ১৫৩৬ স্টিম।তাহলে, ২০০০ এস.পি পূর্ণ করতে আরো প্রয়োজন ৪৬৪ এস.পি।আশা করি ডিসেম্বর মাসের মধ্যে ৪৬৪ স্টিম পাওয়ার আপ করতে পারবো।

আজ এখানেই শেষ করছি। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

আল্লাহ হাফেজ
আমার পরিচয়

IMG20220620182527-01.jpeg

আমি জেরিন তাসনিম। আমার স্টিমিট আইডির নাম @jerin-tasnim. আমি একজন বাংলাদেশের নাগরিক। বাংলা আমার মাতৃভাষা। আমি একজন স্টুডেন্ট। আমি অনার্স প্রথম বর্ষে সমাজবিজ্ঞান সাবজেক্ট নিয়ে লেখাপড়া করছি।আমার প্রিয় শখ হচ্ছে আর্ট করা।আর্ট করতে আমার খুবই ভালো লাগে।এছাড়া ফটোগ্রাফি করা, সেলাই করা, রান্না করা ও কাগজ দিয়ে সুন্দর সুন্দর ডাই তৈরি করতেও আমার অনেক ভালো লাগে।এই কমিউনিটিতে কাজ করার মাধ্যমে আপনাদের সঙ্গে সবকিছু ধীরে ধীরে শেয়ার করতে পারবো। এবং আপনাদের থেকেও অনেক কিছু শিখতে পারবো। আমার বাংলা ব্লগে কাজ করতে পেরে আমি খুবই আনন্দিত। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সবথেকে সুন্দর বিষয় হচ্ছে এখানে আমাদের মাতৃভাষা বাংলায় পোস্ট করতে পারি। এছাড়াও এই কমিউনিটিতে আমরা নিজেদের বিভিন্ন সৃজনশীলতা প্রকাশ করতে পারি।আশা করি এখানে আপনাদের সঙ্গে আমার সময় খুব ভালো কাটবে।
Sort:  
 6 days ago 

নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ। আপনি আপনার শক্তি বৃদ্ধি করতে আজকে ৫০ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে এগিয়ে যাবেন শুভকামনা রইল।

 6 days ago 

পাওয়ার আপ করা অতীব জরুরি আর সব সময় পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। এভাবে ধীরে ধীরে এগোতে থাকলে একটা সময় অনেক ভালো একটি পর্যায়ে যেতে পারবেন ধন্যবাদ আপু শুভকামনা রইল।

 6 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে দারুন একটি কাজ করেছেন। আপনার জন্য শুভ কামনা রইলো এগিয়ে যান এভাবেই।

 6 days ago 

আপনি টার্গেট ডিসেম্বর সিজন ফোর উপলক্ষে আজকে ৫০ স্টিম পাওয়ার আপ করছেন। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন যাবত কাজ করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনার ৫০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু।

 6 days ago 

আপু আপনার টার্গেট পূরণের লক্ষ্যে আজকে যে 50 ইস্টিম পাওয়ার আপ করেছেন সেটা দেখে আমার অনেক ভালো লেগেছে। আসলে আমাদের প্রত্যেকের এমন লক্ষ্য হওয়া উচিত আমরা আমাদের পাওয়ারকে বৃদ্ধি করে আমাদের কাজের সক্ষমতাকে বৃদ্ধি করব। আপনার জন্য অনেক শুভকামনা রইল আপু

 6 days ago 

আজকে আপনি আমাদের মাঝে অনেক বড় এমাউড পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। আমাদের সবার উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করতে পারবে তার জন্য ততই সুন্দর সুযোগ সৃষ্টি হবে এখানে। তাই আমাদের উচিত এভাবেই পাওয়ার বৃদ্ধি করতে থাকা।

 6 days ago 

এই প্লাটফর্মে দীর্ঘসময় টিকে থাকার জন্য পাওয়ার আপ করা প্রয়োজন। বেশ ভালো একটা অ্যামাউন্ট টার্গেট করেছেন। পাওয়ার বৃদ্ধি করেছেন বেশ ভালো হলো। আজ আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যার যতো বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা। এখানে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো, ধন্যবাদ আপনাকে।

 6 days ago 

সবারই একাউন্টকে শক্তিশালী করার জন্য পাওয়ার আপ করা জরুরি।আজ আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো। আপনি একটি লক্ষ্য ঠিক করেছেন। আর সেই লক্ষ্য পূরনের জন্য অল্প অল্প পরিমাণ স্টিম পাওয়ার আপ করে যাচ্ছে। এভাবে ধারাবাহিক পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার লক্ষ্য পূরন করতে সক্ষম হবেন আশাকরি। অনেক অনেক শুভ কামনা আপনার জন্য।

 6 days ago 

আপু আপনি এই সিজনে ২ হাজার স্টিম পাওয়ার আপ করতে পাওয়ার আপ করে যাচ্ছেন। পাওয়ায় আপের গুরুত্ব কতোটা এটা বুঝে পাওয়ার আপ করছেন তাই ভীষণ ভালো লাগলো।আপনি আজ বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করলেন।ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যাবেন এমনটাই আশাকরি। অভিনন্দন রইলো আপু।

 5 days ago 

বড় পরিসরে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করে চলেছেন সে ধারাবাহিকতায় ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন আপনার জন্য শুভকামনা রইল আপু।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64599.25
ETH 3467.96
USDT 1.00
SBD 2.55