টার্গেট ডিসেম্বর সিজন - ৪ // পাওয়ার আপ ৫০ স্টিম //

in আমার বাংলা ব্লগ4 months ago
আসসালামু আলাইকুম

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে অনেক ভাল আছি। আজকে আপনাদের সামনে পাওয়ার আপের একটি পোস্ট নিয়ে হাজির হলাম।

IMG_20240126_115343.jpg

আমাদের নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ একটা প্রক্রিয়া। পাওয়ার আপ করার মাধ্যমে আমরা যেমন নিজেদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে পারব তেমনি আমরা অন্যের পোস্টে ভোট দেওয়ার মাধ্যমে ভালো রিওয়ার্ডস অর্জন করতে পারব। এছাড়া পাওয়ার আপ করে এসপিগুলো ডেলিগেশন করার মাধ্যমেও খুব ভালো মানের মুনাফা অর্জন করতে পারব। তাই আমাদের সকলের জন্যই পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়।

এখন টার্গেট ডিসেম্বর সিজন ৪ চলছে।এই সিজনে আমার লক্ষ্যমাত্রা ২০০০ স্টিম পাওয়ার আপ করা।আমি প্রতি সপ্তাহে নির্দিষ্ট পরিমাণ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করব। তাহলে ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছাতে পারবো।এখন আমার ওয়ালেটে মোট ৫৬ স্টিম রয়েছে।এই সপ্তাহে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব।পাওয়ার আপ করার প্রক্রিয়াটি নিচে দেখানো হলো :

পূর্বের এস.পি৬৭৬
পাওয়ার আপ৫০ এস.পি
বর্তমান এস.পি৭২৬
পাওয়ার আপ

★ পাওয়ার আপ করার আগে ৬৭৬ স্টিম পাওয়ার ছিল।

IMG_20240225_075928.jpg

★ ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG_20240225_080002.jpg

★ এখন মোট এস.পি হলো ৭২৬ স্টিম।

IMG_20240225_080026.jpg

আমি প্রতি সপ্তাহে যদি অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধি করে থাকি তাহলে ডিসেম্বর মাসের মধ্যে আমার টার্গেটে পৌঁছাতে পারবো। অর্থাৎ, ২০০০ স্টিম পাওয়ার আপ করতে পারব। এখন ৫০ স্টিম পাওয়ার আপ করার পর আমার এস.পি হল ৭২৬ স্টিম।তাহলে, ২০০০ এস.পি পূর্ণ করতে আরো প্রয়োজন ১২৭৪ এস.পি।আশা করি ডিসেম্বর মাসের মধ্যে ১২৭৪ স্টিম পাওয়ার আপ করতে পারবো।

আজ এখানেই শেষ করছি। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

আল্লাহ হাফেজ
আমার পরিচয়

IMG20220620182527-01.jpeg

আমি জেরিন তাসনিম। আমার স্টিমিট আইডির নাম @jerin-tasnim. আমি একজন বাংলাদেশের নাগরিক। বাংলা আমার মাতৃভাষা। আমি একজন স্টুডেন্ট। আমি অনার্স প্রথম বর্ষে সমাজবিজ্ঞান সাবজেক্ট নিয়ে লেখাপড়া করছি।আমার প্রিয় শখ হচ্ছে আর্ট করা।আর্ট করতে আমার খুবই ভালো লাগে।এছাড়া ফটোগ্রাফি করা, সেলাই করা, রান্না করা ও কাগজ দিয়ে সুন্দর সুন্দর ডাই তৈরি করতেও আমার অনেক ভালো লাগে।এই কমিউনিটিতে কাজ করার মাধ্যমে আপনাদের সঙ্গে সবকিছু ধীরে ধীরে শেয়ার করতে পারবো। এবং আপনাদের থেকেও অনেক কিছু শিখতে পারবো। আমার বাংলা ব্লগে কাজ করতে পেরে আমি খুবই আনন্দিত। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সবথেকে সুন্দর বিষয় হচ্ছে এখানে আমাদের মাতৃভাষা বাংলায় পোস্ট করতে পারি। এছাড়াও এই কমিউনিটিতে আমরা নিজেদের বিভিন্ন সৃজনশীলতা প্রকাশ করতে পারি।আশা করি এখানে আপনাদের সঙ্গে আমার সময় খুব ভালো কাটবে।
Sort:  
 4 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ফোরে আপনার লক্ষ্যমাত্রা দুই হাজার স্টিম এটা জানতে পেরে বেশ ভালো লাগলো। আপু আশা করি আপনি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। যত বেশি পাওয়ার আর তত বেশি সক্ষমতা। আজকে আপনার পাওয়া পোস্টটি দেখে ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ আপু আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 4 months ago 

দোয়া করবেন যাতে আমি অতি শীঘ্রই আমার লক্ষ্যমাত্রা পূরণ করতে পারি। ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 4 months ago 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের অবস্থান শক্ত করা আর নিজের অবস্থান শক্ত করার ব্যাপারে সকলেই এখন অনেক বেশি সচেতন। আপনার এই পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে খুবই ভালো লাগলো, ধারাবাহিকতা প্রতি সপ্তাহ অব্যাহত রাখবেন, শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

নিজেদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনার জন্যও অনেক শুভকামনা রইল।

 4 months ago 

আপু টার্গেট ডিসেম্বর সিজন ফোরে আপনার ২০০০ স্টিম পাওয়ার আপ করার লক্ষ্য রয়েছে জেনে বেশ ভালো লাগলো। মত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি।অনেক সুন্দর পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 4 months ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 4 months ago 

নিজেকে শক্তিশালী করতে আবারো আপনার পাওয়ার আপ করলেন। আপনি প্রতিনিয়ত অনেক বড় বড় এমাউন্ট পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকেও ৫০ স্টিম পাওয়ার আপ দেখে খুবি ভালো লেগেছে। শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 4 months ago 

ঠিকই বলেছেন, নিজের একাউন্টেকে শক্তিশালী করার জন্য পাওয়ার আপ অবশ্যই জরুরী।

 4 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আপনার সুন্দর মন্তব্য দিয়ে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।আপনার জন্য অনেক শুভকামনা রইল ।

 4 months ago 

বুঝাই যাচ্ছে যে আপনি বেশ ভালো করে পাওয়ার আপের গুরুত্ব বুঝতে পেরেছেন। তানাহলে কেউ ৫৬ স্টিম হতে ৫০ স্টিম পাওয়ার আপ করে নেয়। যাই হোক আশা করি আপনি আপনার এই ধারাবাহিকতা ধরে রাখবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 4 months ago 

জ্বি আপু, পাওয়ার আপ আসলে আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আমাদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার অতি জরুরী।

 4 months ago 

দেখেই বুঝতে পারছি যে আপনি আপনার টার্গেটের পৌঁছানোর জন্য অনেকটাই আগ্রহী। তারই ধারাবাহিকতায় আজকে আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন যা অনেক বড় একটি এমাউন্ট৷ এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনার একাউন্টের সক্ষমতা প্রতিনিয়ত বৃদ্ধি পেতে থাকবে৷ আপনার নির্ধারিত টার্গেটেও পৌঁছে যেতে পারবেন৷ আপনার জন্য শুভকামনা রইল৷

 4 months ago 

প্রতিনিয়ত এভাবে পাওয়ার আপ করলে আমার টার্গেটে আমি সহজেই পৌঁছাতে পারবো। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 4 months ago 

হুম। একদম। এভাবে আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখবেন বলে আশা করি।

Posted using SteemPro Mobile

 4 months ago 

প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া বুদ্ধিমানের কাজ। আশা করছি এই প্রক্রিয়া চলমান থাকবে এবং নিজেকে এগিয়ে নিয়ে যাবেন ধন্যবাদ।💤

 4 months ago 

ধন্যবাদ আপু আপনার মূল্যবান মন্তব্যের জন্য।

 4 months ago 

আপনি প্রতি সপ্তাহের ন্যায় এই সপ্তাহেও ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন আপু। এতে করে আপনি ৭২৬+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য ২০০০ এসপি সিজন-৪ এ অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 4 months ago 

একাউন্টঃ @jerin-tasnim
পাওয়ার বৃদ্ধিঃ =7.39645%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.028
BTC 55938.98
ETH 2932.42
USDT 1.00
SBD 2.21