টার্গেট ডিসেম্বর সিজন -৪ // পাওয়ার আপ ৫০ স্টিম //

in আমার বাংলা ব্লগ6 months ago
আসসালামু আলাইকুম

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে অনেক ভাল আছি। আজকে আপনাদের সামনে পাওয়ার আপের একটি পোস্ট নিয়ে হাজির হলাম।

IMG_20240126_115343.jpg

আমাদের নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ একটা প্রক্রিয়া। পাওয়ার আপ করার মাধ্যমে আমরা যেমন নিজেদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে পারব তেমনি আমরা অন্যের পোস্টে ভোট দেওয়ার মাধ্যমে ভালো রিওয়ার্ডস অর্জন করতে পারব। এছাড়া পাওয়ার আপ করে এসপিগুলো ডেলিগেশন করার মাধ্যমেও খুব ভালো মানের মুনাফা অর্জন করতে পারব। তাই আমাদের সকলের জন্যই পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়।

এখন টার্গেট ডিসেম্বর সিজন ৪ চলছে।এই সিজনে আমার লক্ষ্যমাত্রা ২০০০ স্টিম পাওয়ার আপ করা।আমি প্রতি সপ্তাহে নির্দিষ্ট পরিমাণ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করব। তাহলে ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছাতে পারবো।এখন আমার ওয়ালেটে মোট ৬৬ স্টিম রয়েছে।এই সপ্তাহে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব।পাওয়ার আপ করার প্রক্রিয়াটি নিচে দেখানো হলো :

পূর্বের এস.পি৫৫০
পাওয়ার আপ৫০ এস.পি
বর্তমান এস.পি৬০০
পাওয়ার আপ

★ পাওয়ার আপ করার আগে ৫৫০ স্টিম পাওয়ার ছিল।

IMG_20240216_191921.jpg

★ ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG_20240216_191904.jpg

★ এখন মোট এস.পি হলো ৬০০ স্টিম।

IMG_20240216_191846.jpg

আমি প্রতি সপ্তাহে যদি অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধি করে থাকি তাহলে ডিসেম্বর মাসের মধ্যে আমার টার্গেটে পৌঁছাতে পারবো। অর্থাৎ, ২০০০ স্টিম পাওয়ার আপ করতে পারব। এখন ৫০ স্টিম পাওয়ার আপ করার পর আমার এস.পি হল ৬০০ স্টিম।তাহলে, ২০০০ এস.পি পূর্ণ করতে আরো প্রয়োজন ১৪০০ এস.পি।আশা করি ডিসেম্বর মাসের মধ্যে ১৪০০ স্টিম পাওয়ার আপ করতে পারবো।

আজ এখানেই শেষ করছি। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

আল্লাহ হাফেজ
আমার পরিচয়

IMG20220620182527-01.jpeg

আমি জেরিন তাসনিম। আমার স্টিমিট আইডির নাম @jerin-tasnim. আমি একজন বাংলাদেশের নাগরিক। বাংলা আমার মাতৃভাষা। আমি একজন স্টুডেন্ট। আমি অনার্স প্রথম বর্ষে সমাজবিজ্ঞান সাবজেক্ট নিয়ে লেখাপড়া করছি।আমার প্রিয় শখ হচ্ছে আর্ট করা।আর্ট করতে আমার খুবই ভালো লাগে।এছাড়া ফটোগ্রাফি করা, সেলাই করা, রান্না করা ও কাগজ দিয়ে সুন্দর সুন্দর ডাই তৈরি করতেও আমার অনেক ভালো লাগে।এই কমিউনিটিতে কাজ করার মাধ্যমে আপনাদের সঙ্গে সবকিছু ধীরে ধীরে শেয়ার করতে পারবো। এবং আপনাদের থেকেও অনেক কিছু শিখতে পারবো। আমার বাংলা ব্লগে কাজ করতে পেরে আমি খুবই আনন্দিত। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সবথেকে সুন্দর বিষয় হচ্ছে এখানে আমাদের মাতৃভাষা বাংলায় পোস্ট করতে পারি। এছাড়াও এই কমিউনিটিতে আমরা নিজেদের বিভিন্ন সৃজনশীলতা প্রকাশ করতে পারি।আশা করি এখানে আপনাদের সঙ্গে আমার সময় খুব ভালো কাটবে।
Sort:  
 6 months ago 

আপনি বেশ ভালো টার্গেট নিয়েছেন, এবং এ সপ্তাহে আপনি একটা বড় সংখ্যা সঞ্চয় করেছেন, আশা করি ধারাবাহিকতা বজায় থাকলে আপনি আপনার টার্গেট খুব শীঘ্রই পূরণ করতে পারবেন।

 6 months ago 

পাওয়ার আপ করে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা অত্যন্ত বুদ্ধিমানের কাজ। আপনি টার্গেট ডিসেম্বর সিজন ৪ এ অংশগ্রহণ করেছেন। আপনি প্রত্যেক সপ্তাহে অল্প অল্প করে পাওয়ার আপ করেন এটা অনেক ভালো কাজ। অনেক ধন্যবাদ আপু প্রতিযোগিতায়া অংশগ্রহণের জন্য।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 6 months ago 

বেশ বড় এমাউন্ট পাওয়ার আপ করেছেন আপনি যা দেখে আমার কাছে খুব ভালো লেগেছে । যত বেশি পাওয়ার আজ ততই নিজের ক্ষমতা বৃদ্ধি। আপনি পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে নিজেকে আরো একধাপ এগিয়ে নিয়ে গেলেন। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। আপনার জন্য রইল শুভকামনা।

 6 months ago 

পাওয়ার আপ করতে আমরা সকলেই ভালোবাসি। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। প্রতিনিয়ত পাওয়ার আপ করে চলেছেন দেখে ভীষণ ভালো লাগে। এভাবেই প্রতিনিয়ত পাওয়ার আপ করুন আশাকরি খুব তাড়াতাড়ি আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন ইনশাআল্লাহ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

টার্গেট কে সামনে রেখে আজকে আপনি আমাদের মাঝে অনেক বেশি পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন আপু। আপনার পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখে সত্যি আমার খুবই ভালো লেগেছে। আমাদের সকলের উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের ক্ষমতাকে আরো সামনের দিকে এগিয়ে নেওয়া।

 6 months ago 

আসলে পাওয়ার আপের মাধ্যমে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করতে পারলে নিজেদের জন্যই ভালো । অন্যের পোস্টে ভোট দেওয়া যায় এবং রিওয়ার্ড জেতা যায় । আপনি 50 স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো । এভাবে করে পাওয়ার আপ করলে একদিন আপনি আপনার লক্ষে পৌঁছাতে পারবেন ।আপনার জন্য অনেক শুভকামনা রইলো ।

 6 months ago 

পাওয়ার আপ করা খুব জরুরী। তাইতো আমরা পাওয়ার আপের গুরুত্ব বুঝে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছি।আপনি বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করলেন। এই সিজনে ২ হাজার স্টিম পাওয়ার আপ করার টার্গেট নিয়েছেন। আশাকরি আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 6 months ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। আজকে আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যার যত বেশি পাওয়ার তা ততো বেশি সক্ষমতা। পাওয়ার আপ করা মানেই নিজের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা ৷ এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো, ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

ঠিক বলেছেন আপু। পাওয়ার আপ করে আমরা বেশী বেশী ভালো ভালো পোস্টে ভোট দিতে পারবো। আবার বেশী বেশী ‍মুনাফা অর্জন করতে পারবো। তাই তো আমাদের ছোট ছোট করে পাওয়ার আপ করার ধারাবাহিকতা ধরে রাখা দরকার। আশা করবো আপনিও আপনার পাওয়ার আপ করার ধারাবাহিকতা ধরে রাখবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 6 months ago 

আশা করি আপনি এভাবে পাওয়ার আপ করতে থাকলে খুব দ্রুত আপনার টার্গেট পূরণ করতে পারবেন। কারণ পাওয়ার আপের মাধ্যমে অনেক সুন্দর ভাবে কাজ করে এগিয়ে যাওয়া যায়। প্রতি সপ্তাহে আপনি খুব সুন্দর সুন্দর পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.027
BTC 61119.19
ETH 2615.15
USDT 1.00
SBD 2.65