টার্গেট ডিসেম্বর সিজন - ৪ // পাওয়ার আপ - ৫০ স্টিম//

in আমার বাংলা ব্লগ5 months ago
আসসালামু আলাইকুম

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে অনেক ভাল আছি। আজকে আপনাদের সামনে পাওয়ার আপের একটি পোস্ট নিয়ে হাজির হলাম।

IMG_20240126_115343.jpg

আমাদের নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ একটা প্রক্রিয়া। পাওয়ার আপ করার মাধ্যমে আমরা যেমন নিজেদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে পারব তেমনি আমরা অন্যের পোস্টে ভোট দেওয়ার মাধ্যমে ভালো রিওয়ার্ডস অর্জন করতে পারব। এছাড়া পাওয়ার আপ করে এসপিগুলো ডেলিগেশন করার মাধ্যমেও খুব ভালো মানের মুনাফা অর্জন করতে পারব। তাই আমাদের সকলের জন্যই পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়।

এখন টার্গেট ডিসেম্বর সিজন ৪ চলছে।এই সিজনে আমার লক্ষ্যমাত্রা ২০০০ স্টিম পাওয়ার আপ করা।আমি প্রতি সপ্তাহে নির্দিষ্ট পরিমাণ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করব। তাহলে ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছাতে পারবো।এখন আমার ওয়ালেটে মোট ৭০ স্টিম রয়েছে।এই সপ্তাহে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব।পাওয়ার আপ করার প্রক্রিয়াটি নিচে দেখানো হলো :

পূর্বের এস.পি৪৫৩
পাওয়ার আপ৫০ এস.পি
বর্তমান এস.পি৫০৩
পাওয়ার আপ

★ পাওয়ার আপ করার আগে ৪৫৩ স্টিম পাওয়ার ছিল।

Screenshot_2024-02-10-13-26-40-16-01.jpeg

★ ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

Screenshot_2024-02-10-13-27-16-11-01.jpeg

★ এখন মোট এস.পি হলো ৫০৩ স্টিম।

Screenshot_2024-02-10-13-27-28-38-01.jpeg

আমি প্রতি সপ্তাহে যদি অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধি করে থাকি তাহলে ডিসেম্বর মাসের মধ্যে আমার টার্গেটে পৌঁছাতে পারবো। অর্থাৎ, ২০০০ স্টিম পাওয়ার আপ করতে পারব। এখন ৫০ স্টিম পাওয়ার আপ করার পর আমার এস.পি হল ৫০৩ স্টিম।তাহলে, ২০০০ এস.পি পূর্ণ করতে আরো প্রয়োজন ১৪৯৭ এস.পি।আশা করি ডিসেম্বর মাসের মধ্যে ১৪৯৭ স্টিম পাওয়ার আপ করতে পারবো।

আজ এখানেই শেষ করছি। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

আল্লাহ হাফেজ
আমার পরিচয়

IMG20220620182527-01.jpeg

আমি জেরিন তাসনিম। আমার স্টিমিট আইডির নাম @jerin-tasnim. আমি একজন বাংলাদেশের নাগরিক। বাংলা আমার মাতৃভাষা। আমি একজন স্টুডেন্ট। আমি অনার্স প্রথম বর্ষে সমাজবিজ্ঞান সাবজেক্ট নিয়ে লেখাপড়া করছি।আমার প্রিয় শখ হচ্ছে আর্ট করা।আর্ট করতে আমার খুবই ভালো লাগে।এছাড়া ফটোগ্রাফি করা, সেলাই করা, রান্না করা ও কাগজ দিয়ে সুন্দর সুন্দর ডাই তৈরি করতেও আমার অনেক ভালো লাগে।এই কমিউনিটিতে কাজ করার মাধ্যমে আপনাদের সঙ্গে সবকিছু ধীরে ধীরে শেয়ার করতে পারবো। এবং আপনাদের থেকেও অনেক কিছু শিখতে পারবো। আমার বাংলা ব্লগে কাজ করতে পেরে আমি খুবই আনন্দিত। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সবথেকে সুন্দর বিষয় হচ্ছে এখানে আমাদের মাতৃভাষা বাংলায় পোস্ট করতে পারি। এছাড়াও এই কমিউনিটিতে আমরা নিজেদের বিভিন্ন সৃজনশীলতা প্রকাশ করতে পারি।আশা করি এখানে আপনাদের সঙ্গে আমার সময় খুব ভালো কাটবে।
Sort:  
 5 months ago 

চমৎকার একটি পাওয়ার আপ করলে আপু। দেখে অনেক ভালো লেগেছে পাওয়ার আপ পোস্ট। যত বেশি পাওয়ার আপ তত বেশি আমাদের নিজেদেরই লাভ। এভাবে এগিয়ে গেলে আশা করি আপনি খুব দ্রুত সফলতা অর্জন করবেন। অনেক ধন্যবাদ আপু শুভকামনা রইল।

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 5 months ago 

আপনি আজকে অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে ভালো লাগলো। আপনার পঞ্চাশ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখেই আমার কাছে অসম্ভব ভালো লেগেছে। যে যত বেশি পাওয়ার আপ করবে, সে ততো তাড়াতাড়ি নিজের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবে। এবং কি তত বেশি সক্ষমতা বৃদ্ধি করতে পারবে, আর নিজের স্থান শক্ত করতে পারবে। আপনার লক্ষ্যমাত্রা ২০০০ স্টিম পূরণ করা দেখে ভালো লাগলো। প্রতিনিয়ত এভাবেই এগিয়ে যান ধারাবাহিকতা বজায় রেখে এবং পাওয়ার আপ করে।

 5 months ago 

পাওয়ার আপকে আমরা সবাই ভীষণ ভালোবাসি।আপনি আজ ৫০ স্টিম পাওয়ার আপ করলেন। এতে আপনি অনেকটাই এগিয়ে গেলেন। এই সিজনে আপনি ২ হাজার স্টিম পাওয়ার আপ করার টার্গেট নিয়েছেন। আশাকরি ধীরে ধীরে নিজ লক্ষ্যে পৌঁছে যাবেন। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আজকে আপনি অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ করে অনেক দূর এগিয়ে গিয়েছেন নিজের লক্ষ্যের দিকে। আপনার লক্ষ্যমাত্রা দেখে ভালো লেগেছে। পাওয়ার আপ করা আমাদের সবার জন্যই খুবই জরুরী। আর প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকলে, একসময় আমরা নিজের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবো। তাই প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাওয়া গুরুত্বপূর্ণ।

 5 months ago 

চমৎকার একটি উদ্যোগ নিয়েছেন। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। এভাবেই প্রতিনিয়ত পাওয়ার আপ করে এগিয়ে যান। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 5 months ago 

পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। যত বেশি পাওয়ার আপ ততই নিজেই ক্ষমতা বৃদ্ধি। এফ প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 5 months ago 

আসলেই পাওয়ার আপ করা মানেই নিজের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা ৷ পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। আজকে আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যার যতো বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো, ধন্যবাদ আপনাকে।

 5 months ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 5 months ago 

আপু আপনি আজ অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে উৎসাহিত হলাম। এভাবে পাওয়ার আপ করলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57062.81
ETH 3068.42
USDT 1.00
SBD 2.43