আচে বন থেকে সুন্দর সাদা মাশরুমের ম্যাক্রোফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

IMG_20211125_204955.jpg


হ্যালো সব বন্ধুরা. আমি আশা করি আপনি যেখানেই থাকুন না কেন আপনার সকল প্রিয় বন্ধুদের জন্য সর্বদা এবং সর্বদা সফল থাকুন।

তাই এই খুব সুন্দর উপলক্ষ্যে আমি আপনাকে আবারও আমার ম্যাক্রোফটোগ্রাফি সম্পর্কে সব কিছু দেখাতে চাই একটি সুন্দর মাশরুমের উপর যা সাদা এবং দেখতে একটি ফুলের মতো যা খুব সুন্দর এবং চোখের কাছে আকর্ষণীয়।

আমার যাত্রা এই মাশরুমটিকে একটি বিস্তীর্ণ বনের মধ্যে খুঁজছি যেখানে একটি শীতল এবং শীতল জায়গা রয়েছে, কারণ এই সুন্দর মাশরুমগুলি ঠান্ডা জায়গায় জন্মায় যেখানে আমরা বিভিন্ন ধরণের সুন্দর মাশরুম পেতে পারি।

আমি যেখান থেকে মোটর চালিত সাইকেল ব্যবহার করে বনে যাই সেখান থেকে বনে যেতে আমার 1 ঘন্টারও বেশি সময় লেগেছিল এবং আমি যে রাস্তাটি নিয়েছিলাম সেটিও গর্তে ভরা ছিল যাতে বৃষ্টি হলে সেখানে জলাবদ্ধ হয়ে পড়ে।

তাই আমার বন ভ্রমণে খুব সুন্দর মাশরুম পেতে অনেক বড় সংগ্রাম লেগেছে।
এবং আমি আমার গন্তব্যে পৌঁছানোর পরে, আমাদের পথটি ব্যবহার করে বনে প্রবেশ করতে হয়েছিল কারণ এটি একটি মোটরচালিত সাইকেল দিয়ে যেতে পারে না যা কেবল একটি ফুটপাথ দিয়ে যেতে পারে।

এবং আমরাও উঁচু পাহাড়ে উঠেছিলাম এবং আমাদের গন্তব্যে পৌঁছানোর জন্য বনের মধ্যে একটি ছোট পাথুরে নদী পাড়ি দিতে হয়েছিল, এই সমস্ত কিছুর জন্যই সুন্দর মাশরুম পেতে লড়াই করতে হয়েছিল।

আচেহ বনে, এটি বিভিন্ন ধরণের মাশরুম দ্বারা পরিচিত যা খুব সুন্দর এবং এমনকি অনন্য মাশরুম রয়েছে যা আমরা গ্রামাঞ্চলে কখনও পাইনি, কারণ আচেহ বনে এটি এখনও একটি প্রাকৃতিক বন হিসাবে শ্রেণীবদ্ধ করা হয়েছে যেখানে তাজা বাতাস রয়েছে।

তাই যখন আমি সেই জায়গায় পৌঁছলাম তখন দেখলাম সুন্দর সাদা মাশরুমটি ভেজা কাঠের উপর বেড়ে উঠছে যা অনেক সবুজ ঘাসে কাটা হয়েছে এবং আমি এই সুন্দর মাশরুমটির কিছু ছবি তোলার জন্য কাঠটি নিয়ে গেলাম যাতে আমার ম্যাক্রোফটোগ্রাফি হিসেবে ব্যবহার করা যায়। উপাদান.

এবং আমি বেশ কয়েকটি ছবির পজিশন নিয়েছি যাতে এটি চোখে খুব আকর্ষণীয় দেখায়, এই মাশরুমটি পেছন থেকে খুব সুন্দর দেখায় এবং সামনে থেকে এই মাশরুমটি স্বাভাবিকের মতো দেখায়।

মাশরুমও এমন একটি সবজি যার মধ্যে প্রচুর প্রোটিন থাকে এবং এটি আমাদের শরীরের স্বাস্থ্যের জন্য খুবই উপকারী এবং মাশরুমও এমন একটি উপাদান যা ওষুধ হিসেবে ব্যবহার করা হয় বা উপাদান হিসেবে তৈরি করা হয়।

এবং এমন অনেক ধরণের মাশরুম রয়েছে যা আমাদের দেহের স্বাস্থ্যের ক্ষতি করতে পারে যখন আমরা এই মাশরুমগুলি খাই এবং এমনকি আমরা যা চাই না তাও ঘটাতে পারে।

এই কারণেই আমাদের মধ্যে যারা মাশরুম পছন্দ করেন যা আমরা খেতে চাই তাদের জন্য এটি সবচেয়ে ভাল, আমরা প্রথমে মাশরুম সম্পর্কে বিশেষজ্ঞদের জিজ্ঞাসা করা ভাল, তারপর আমরা আমাদের খাদ্য হিসাবে তৈরি করার জন্য এই মাশরুমগুলি গ্রহণ করি।

যাতে আপনারা সবাই আমার তোলা মাশরুমের কিছু ছবি নিয়ে কৌতূহলী না হন, চলুন নিচে কিছু ছবি দেখে নেই।
আশা করি আমি আপনাদের যা দেখাই তা আপনাদের সকলের ভালো লেগেছে।
ধন্যবাদ.


IMG_20211125_204824.jpg


IMG_20211125_204831.jpg


IMG_20211125_204840.jpg


IMG_20211125_204848.jpg


IMG_20211125_204926.jpg


IMG_20211125_204943.jpg


IMG_20211125_204816.jpg


IMG_20211125_204856.jpg


IMG_20211125_204903.jpg





ব্যবহৃত সেলফোন ক্যামেরা + লেন্স
| - | -
ফটোগ্রাফি | ছাঁচ
অবস্থান | লিঙ্ক
ফটোগ্রাফার | @jasonmunapasee



Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68773.73
ETH 2716.62
USDT 1.00
SBD 2.72