বাঙালি কমিউনিটিতে নিজের পরিচয়

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

WhatsApp Image 2021-10-16 at 01.50.41.jpeg



হ্যালো সকল প্রিয় বন্ধুরা।
এই খুব সুন্দর উপলক্ষে আমি এই সম্প্রদায়ের মধ্যে নিজেকে পরিচয় করিয়ে দেব।
আমি আশা করি আমার সব বন্ধুরা এখানে আমাকে ভালোভাবে গ্রহণ করতে পারবে।

আমার নাম: মুনাদিয়ার
এবং আমার অ্যাকাউন্টের নাম:@jasonmunapasee
আমার বয়স: 32 বছর।
আমার ধর্ম ইসলাম।
আমি আসি: আচেহ ইন্দোনেশিয়া থেকে।
আমার কাজ: বেকার।
শখ: ফটোগ্রাফার, ভ্রমণ এবং অন্যান্য।

এবং আমি এখানে যোগদান করেছি কারণ আমি এই সম্প্রদায়ের মধ্যেও আমার প্রতিভা দেখাতে চাই, আমি একজন ফটোগ্রাফি প্রেমী।
আমি আমার প্রিয় স্টিমিট ব্লগে আমার ফটোগ্রাফির জন্য উপাদান হিসাবে সব অনন্য এবং আকর্ষণীয় বস্তু তৈরি করব।

এবং এটি আমার ভ্রমণের ছবি।
WhatsApp Image 2021-10-16 at 01.08.41.jpeg

এবং এটি আমার ম্যাক্রোফোটোগ্রাফি ছবি।
IMG_20211016_000622.jpg

আশা করি এখানে বন্ধুরা আমাকে এই সম্প্রদায়ের মধ্যে ভালভাবে গ্রহণ করতে পারে, এবং আমি সত্যিই আশা করি যে এই সম্প্রদায়ের মধ্যে তারা আমার ভাল বন্ধু হয়ে উঠবে, শেয়ার করবে এবং দরকারী তথ্য দেবে।
ধন্যবাদ.

Sort:  
Loading...
 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। এই কমিউনিটিতে নিজস্ব কিছু নিয়মকানুন রয়েছে যা আপনাকে মেনে চলতে হবে। আপনার পরিচিতিমূলক পোস্ট এর ক্ষেত্রে আপনাকে নিজের হাতে আমার বাংলা ব্লগ [ Amar Bangla Blog ] আপনার আইডির নাম এবং জয়নিং ডেট লিখে দিতে হবে। যে কোন প্রয়োজনে আমাকে নক দিতে পারেন। ধন্যবাদ।

 3 years ago 

ঠিক আছে ধন্যবাদ.
আমি সম্পাদনা করেছি এবং নিজেকে একটি কাগজ ধরে রেখেছি।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে। আশাকরি কমিউনিটির সব নিয়ম মেনে চলবেন।

 3 years ago 

আপনাকে স্বাগতম.
আমি এই সম্প্রদায়ের মধ্যে বিদ্যমান সমস্ত নিয়ম মেনে চলার চেষ্টা করব।

 3 years ago 

আপনাকে স্বাগত আমাদের কমিউনিটিতে।আশা করি নিয়ম কানুন মেনে আমাদের সাথে কাজ করবেন।

 3 years ago 

স্বাগত জানানোর জন্য আপনাকে অনেক ধন্যবাদ।
আমি এখানে সেরা অনুগামী হব।

 3 years ago 

আপনাকে আমার পক্ষ থেকে লাল গোলাপের শুভেচ্ছা রইল এবং আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম। খুব ভালোভাবে কাজ করে যাবেন শুভকামনা রইল।

 3 years ago 

আপনার স্বাগত সঙ্গীকে ধন্যবাদ।
আমি এখানে আমার সর্বোচ্চ চেষ্টা করব।

 3 years ago (edited)

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে স্বাগতম জানাই।আপনার জন্য শুভ কামনা রইলো ভাই।কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে আমাদের সাথে কাজ করার চেষ্টা করবেন।

 3 years ago 

অনেক ধন্যবাদ.
আমি আপনার নিয়ম মেনে চলার চেষ্টা করবো।

 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আন্তরিক ভালোবাসা ও শুভেচ্ছা রইলো।

 3 years ago 

স্বাগত জানানোর জন্য আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

আপনাকে স্বাগতম আমার বাংলা ব্লগ কমিউনিটি তে, আশা করি সব নিয়মকানুন মেনে আমাদের নতুন নতুন পোস্ট উপহার দিবেন। আপনার জন্য দোয়া করি ভাই ভবিষ্যতে আপনি ভালো করুন।

 3 years ago 

আপনার স্বাগত জানানোর জন্য ধন্যবাদ, আমি এখানে আমার সর্বোচ্চ চেষ্টা করব।

 3 years ago 

দোয়া রইল আপনার জন্য এগিয়ে যান

আমার বাংলা ব্লগে আপনাকে সুস্বাগতম জানাচ্ছি। আশা রাখছি সকল নিয়ম কানুন মেনে চলার চেষ্টা করবেন। শুভকামনা রইল আপনার জন‍্য।

 3 years ago 

আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ.

 3 years ago 

এই প্রিয় কমিউনিটিতে আমার ভাইকে স্বাগতম, আপনাকে এখানে দেখে আমরা খুবই খুশি, আপনার কাজ ভাগ করে নেওয়ার জন্য স্বাগতম।
🥰

 3 years ago 

স্বাগত ব্যাগের জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

আপনাকে স্বাগতম

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63931.73
ETH 2663.43
USDT 1.00
SBD 2.84