রাজ বাবুর জন্য খেলনা কেনার মুহূর্তে ভিডিও ধারণ

in আমার বাংলা ব্লগlast month


আসসালামু আলাইকুম
আমার বাংলা ব্লগে সকলকে স্বাগতম



কেমন আছেন আপনারা? আশা করি মহান সৃষ্টিকর্তার সহায়তায় ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি। আমার বাংলা ব্লগ কমিউনিটিকে ভালোবেসে উপস্থিত হলাম সুন্দর একটি ভিডিও পোস্ট উপস্থাপন করার জন্য। আজকে আমি আপনাদের দেখাতে চলেছি বামুন্দি বাজার থেকে ঈদের মার্কেট করার পর ছেলের জন্য খেলনা কেনার মুহূর্তে সুন্দর একটি ভিডিও ধারণ করেছিলাম ওই ভিডিওটা দেখাবো বলে। তাহলে চলুন দেখি খেলনার ভিডিও।


IMG_20240401_141333_6.jpg

Photography device: Infinix Hot 11s-50mp



খেলনার ভিডিওগ্রাফি



রোজার সময়, সুযোগ করে চলে গেলাম ঈদ মার্কেট করতে বামুন্দিবাজারে। আমাদের এলাকার সবচেয়ে বড় একটি বাজার বামুন্দি বাজার। ছোট থেকে মায়ের বাসার ঈদ উপলক্ষে কেনাকাটা করতে আব্বুর সাথে সবসময় এ বাজারে উপস্থিত হয়েছি। আর এভাবেই ঈদ উপলক্ষে সময় সুযোগ করে কেনাকাটা করেছি এই বামুন্দি বাজার থেকে। তবে যাই হোক এবার ঈদে যখন আমার রাজ্যের জন্য এবং রাজের আব্বুর জন্য পায়ের জুতা থেকে শুরু করে শার্ট প্যান্ট এদিকে আমার কাপড়-চোপড় কেনা শেষে বাড়ি ফিরব,ঠিক এই মুহূর্ত সামনে দেখলাম খেলনা বিক্রেতা খেলনা নিয়ে বসে রয়েছে। তখন দিনটা ছিল প্রচন্ড রোদ গরম। ছেলেটা একটি ছায়াযুক্ত স্থানে ছাপড়ার নিচে বসে। হঠাৎ মনে হল বাচ্চারা খেলনা পেলে বেশি খুশি হয়। তার জন্য জামা কাপড় জুতা যায় কিনা না কেন, ঈদের দিন সে জামাকাপড়ের আনন্দ বুঝবে না। তাই মনে করলাম একটা খেলনা কিনলে সবচেয়ে বেশি ভালো হয়।


IMG_20240401_141404_8.jpg

IMG_20240401_141336_1.jpg

Photography device: Infinix Hot 11s-50mp



এরপর আমার বারবার মনে হচ্ছিল আমার ছেলে তো এই খেলনা দুই দিনে নষ্ট করে ফেলবে, অযথা টাকা নষ্ট হবে কিনা। তবে রাজের আব্বু বারবার বলছিল বাবুর জন্য একটা নিয়ে যায়, দেখবার ছেলে এটা নিয়ে খেলছে বেশি। তখন আমি বললাম যাক ভালো হয় তাই কর। এরপর সে ছেলেটার কাছে এগিয়ে গেল। আমি মোটরসাইকেলের পাশে দাঁড়িয়ে ভিডিও করতে থাকলাম। কারণ হাওয়ায় যখন খেলনা গুলো ভাসছিল বেশ ভালো লাগছিল দেখতে। পথে-ঘাটে বেশ চোখে বাদে কিন্তু কোনদিন এভাবে এগুলা তাকিয়ে দেখা হয় না। তবে খেলনা কেনার সুবাদে ঐদিন সুযোগ হল ভিডিও ধারণ করার। হঠাৎ করে দেখি রাজের আব্বু ফিরে আসছে। প্রশ্ন করলাম কি হলো। সে বলল এগুলো তো 50 টাকা করে নেয় ছেলেটা ৮০ টাকা বলছে। এরপর আমি এখান থেকে বললাম ৫০ টাকার জিনিস ৮০ টাকা বললে সারাদিন বসে থেকেও লাভ নেই, এই বলে বললাম চলো চলে যাই বাড়িতে। যখন সে গাড়ির স্টার্ট দেবে, ছেলেটা ডেকে বলল মামা একটা নিয়ে যান।



Video source

Videography device: Infinix Hot 11s-50mp



এরপর রাজের আব্বু আবার গাড়ি থেকে নেমে একটা নিয়ে আসলো। মাছ আকৃতির সুন্দর এই খেলনা। আসলে কেনাকাটা করে একপ্রকার টাকা প্রায় শেষের দিকে। ওদিকে মোটরসাইকেলের তেল পুরতে হবে হাইরোড থেকে। এই বিষয়টা আমি জানতাম তাই সেভাবে বলতে পারছি না কেনো। যাই হোক সবশেষে একটা খেলনা নিয়ে নিল ৫০ টাকা দিয়ে। আর এই খেলনা পেয়ে আমার ছেলে এতটা যে খুশি হয়েছিল। মনে হয়েছিল ঈদের জামা কাপড় না কিনে তার জন্য আর বেশ কিছু খেলনা কিনলে হয়তো আরো আনন্দিত হতো। আর এভাবেই খেলনা কেনার মুহূর্তে ছোটখাটো একটি ভিডিও ধারণ করে ফেলেছিলাম বামুন্দি বাজার থেকে।


IMG_20240401_141319_199.jpg

IMG_20240401_141402_4.jpg

Photography device: Infinix Hot 11s-50mp


ভিডিওটি দেখার জন্য ধন্যবাদ

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHGG1dsqAWnhgxDavkADTEGBJEwSdb572op7FjANMqWxnMxgRucn6JYEH18dx32zBsGYg8oAuC5Quz1do2uNbdFiF3z6Lk1Hw8qJ8jcr6SQ85SbvCaLy5VUwHxx3SRmPnXqteex2eVHV2cAzT5iwMRSwwYpQBkt5B8W7bPzGLjyAxm.gif


পোস্ট এর বিবরণ


ফটোগ্রাফি ও ভিডিওসুন্দর একটি বিড়াল
স্থানগাংনী
লোকেশনLocation
মোবাইলInfinix Hot 11s
youtube চ্যানেল@Allblog10
ক্রেডিট@jannatul
ব্লগারআমার বাংলা ব্লগ কমিউনিটি


আমার পরিচয়



আমার নাম মোছাঃ জান্নাতুল ফেরদৌস শশী। আমার বাসা গাংনী মেহেরপুর, বাংলাদেশ। আমি আপনাদের সুপ্রিয় বিদ্যুৎ জিরো ওয়ান এর পরিবার। আমি একজন গৃহিণী। স্বামী সন্তান সহ আমাদের যৌথ পরিবার। আমার বাংলা ব্লগ কমিউনিটির চারজন সদস্য রয়েছে আমাদের পরিবারে, তার মধ্যে আমি একজন। এইচএসসি পাশ করার পর বিয়ে হওয়ার মধ্য দিয়ে আমার লেখাপড়া স্থগিত হয়। আমার ইচ্ছে আমি এই কমিউনিটিতে দীর্ঘদিন ব্লগ করব। পাশাপাশি আমার নিকটস্থ প্রিয়জনদের সহায়তা করব এই কমিউনিটিতে কাজ করার জন্য।



2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

Sort:  
 last month 

বামুন্দি বাজার আমাদের খুবই সুপরিচিত একটি বাজার আপু। বিয়ের আগে আমিও আমার আব্বুর সাথে প্রায়ই মার্কেট করতে বামুন্দি বাজারে যেতাম। বিয়ের পর এখানে এসে গাংনী বাজারে বেশি যাওয়া হয়। আপনি আপনার ছেলে ও স্বামী কে নিয়ে অনেক সুন্দর একটি মুহূর্ত অতিবাহিত করেছেন বাজারে গিয়ে। ছোট বাচ্চাদের এই ধরনের খেলনা গুলো দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগে।। ধন্যবাদ আপু।

 last month 

আমি এখনো ওখানে বাজার করতে যায়।

 last month 

আপু আপনি আজকে আমাদের মাঝে দাঁরন একটি শেয়ার করেছেন। আজকে আপনি আমাদের মাঝে বেশ সুন্দর একটি মুহূর্ত শেয়ার করেছেন। আপনার পোস্ট পড়ে জানতে পারলাম আপনার ছেলের জন্য জুতা থেকে শুরু করতে প্যান্ট শার্ট সহ অনেক কাপড়চোপড় ক্রয় করলেন। পরিশেষে বাসায় আসার সময় খেলনা দেখতে পেয়ে সেটা নিতে গেলেন কিন্তু যেটার মূল্য ৫০ টাকা সেটা ৮০ টাকা বলছে বিষয়টা খুবই দুঃখজনক। এরপরে সেখান থেকে খুব সুন্দর একটি ভিডিওগ্রাফিও আমাদের মাঝে শেয়ার করলেন দেখে বেশ ভালো লাগলো ।অসংখ্য ধন্যবাদ শেয়ার করার জন্য।

 last month 

হ্যাঁ, তারা সুযোগসন্ধানী। অনেক কিছু কেনাকাটা করেছিলাম।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.027
BTC 64622.42
ETH 3518.17
USDT 1.00
SBD 2.46