সামিয়া বাবুর জন্য প্রথম জামা কেনার অনুভূতি

in আমার বাংলা ব্লগ19 days ago


আসসালামু আলাইকুম
আমার বাংলা ব্লগে সকলকে স্বাগতম



কেমন আছেন আপনারা? আশা করি মহান সৃষ্টিকর্তার সহায়তায় ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি। আমার বাংলা ব্লগ কমিউনিটিকে ভালোবেসে উপস্থিত হলাম সুন্দর একটি পোস্ট উপস্থাপন করার জন্য। গাংনী বাজারে কেনাকাটার উদ্দেশ্যে উপস্থিত হয়েছিলাম। আর সে কেনাকাটা মুহূর্তের অনুভূতি আজকে আপনাদের মাঝে শেয়ার করার জন্য উপস্থিত হলাম। আশাকরি এই পোস্ট পড়ার মধ্য দিয়ে আপনারা অনেক কিছু জানতে পারবেন।


IMG_20240303_213128_970.jpg

photography device: Infinix Hot 11s

[What 3 word's location](https://w3w.co/assigned.rocketed.flies)



সুমন ও সিমরান সুমনের একমাত্র মেয়ে সামিয়া বাবু হওয়ার তিন দিন পর এক রাতে আমরা বেশ কয়েকজন উপস্থিত হলাম গাংনী মার্কেটে, বাবুর জন্য জিরো সাইজের নতুন জামা কাপড় কেনার উদ্দেশ্যে। গাংনী হাসপাতাল বাজারের তাহের ক্লিনিক থেকে বের হতে আমাদের বেশ দেরি হয়ে গেল,বিভিন্ন কারণে। তাই এদিকে লক্ষ্য করে দেখলাম মার্কেটে অনেক ঘর বন্ধ হয়ে গেছে। তবুও বের হয়ে যখন পরেছি খুঁজতে থাকলাম কোন মার্কেট গুলো খোলা রয়েছে। তখন প্রায় রাত 9 টা। দেখলাম এস এম প্লাজার পাশের মার্কেট খোলা রয়েছে। আমরা সেখানে গিয়ে উপস্থিত হলাম এবং যে রুমগুলো খোলা রয়েছে সেখানে জানতে শুরু করলাম জিরো সাইজের মেয়ে বাচ্চাদের জামা আছে কিনা। তবে বেশ কয়েকটা ঘরে পেলাম না।


IMG_20240303_213121_345.jpg



এরপর বেশ কয়েকটা ঘরে গেলাম কিন্তু জিরো সাইজের মেয়েদের জামা না পাওয়ায় বেশ হতাশ হয়ে গেলাম। তবুও খুঁজতে থাকলাম কোন ঘরে পাওয়া যায়। একদম লাস্টের দিকে একটি ঘর বন্ধ করবে ঠিক এই মুহূর্তে উপস্থিত হয়ে জানতে চাইলাম মেয়েদের জিরো সাইজের জামা রয়েছে কিনা। তবে সেখানে জানতে পারলাম হ্যাঁ জিরো সাইজের জামা রয়েছে। আমি বললাম বেশ কয়েক রকমের জামা বের করে দেখান। তখন বিক্রেতা জামা বের করতে গেল আমি তার পাশে ঝুলন্ত কাপড় গুলো ফটোগ্রাফি করলাম।


IMG_20240303_213106_940.jpg



সেখানে দেখতে পারলাম বেশ বিভিন্ন প্রকার ছেলেদের শার্ট মেয়েদের বোরকা রয়েছে। তবে সেই মুহূর্তে পর্যাপ্ত পরিমাণ টাকা ছিল না আমার কাছে। এইজন্য আমার নিজের জন্য বা ছেলের জন্য কোন কিছুই কিনতে পারলাম না। শুধু আমাদের সামিয়া বাবুর জন্য জামা কেনার উদ্দেশ্যে উপস্থিত হয়েছি।


IMG_20240303_212909_035.jpg

IMG_20240303_212901_078.jpg



এরপর বিক্রেতা আমাদের একের পর এক বের করে দেখানোর চেষ্টা করলেন। আমরা আমাদের পছন্দমত কাপড় দেখতে থাকলাম। বেশ বিভিন্ন রকমের বিভিন্ন ডিজাইনের জিরো সাইজের মেয়েদের জামা দেখালেন। তবে আমি পূর্বে নিয়ত করেছিলাম যে সাদা সিটের কাপড়ের ধারে কাছেও যাব না। কিন্তু বিক্রেতা বারবার শুধু সাদা কোয়ালিটির তা দেখানোর চেষ্টা করছে। আমি যতই বলছিলাম সাদা বাদ দিয়ে দেখান ততই তিনি সাদা দেখাছেন এবং তার গুন গান করছেন।


IMG_20240303_213052_670.jpg

IMG_20240303_213241_291.jpg



কেন জানি আমি বুঝতেছিলাম না বারবার শুধু সাদা জাতীয় জামা বের করে দেখাতে থাকলো। পাশাপাশি অন্যান্য কালারের যেগুলো বের করল সেগুলোও যেন পছন্দ হচ্ছিল না। অতঃপর যখন ঘরটা ছেড়ে আমরা চলে যাওয়ার সিদ্ধান্ত নিলাম। আমরা আমাদের মধ্যে বলাবলি করছিলাম একটু জোরে জোরে আজকে নেওয়ার দরকার নেই কালকে সকালে নিলেই হবে যেহেতু আমরা এখানেই আছি। এরপর দেখলাম উনি বললেন আর একটু দাঁড়ান এখনো কাপড় রয়েছে সেখান থেকে বের করি। তখন বুঝতে পারলাম তার নিজের মধ্যে কোন চতুরী কাজ করছে। এরপর উনি বেশ সুন্দর সুন্দর কালারের জামা বের করলেন।


IMG_20240303_213253_515.jpg

IMG_20240303_213255_252.jpg



জামা কাপড়ের মধ্যে আমার সবচেয়ে বেশি পছন্দ হয়েছিল এটা। তাই এইটা সহ আরো আরেক সেট অর্থাৎ দুই সেট জামা প্যান্ট চয়েচ করলাম। তবে এই সমস্ত জামা প্যান্টগুলো দাম যতটা জানি ১২০ থেকে ১৩০ টাকা কিন্তু উনি দুই জোড়া ৬০০ টাকা বলে বসলেন। পরবর্তীতে দেখলাম কি আর করার, ওনার কথা এমনটাই মনে হচ্ছিল যেন জামা কাপড়ের দাম অতিরিক্ত বেড়ে গেছে।


IMG_20240303_213854_650.jpg



কিন্তু প্রথম জামা কাপড় কেনা বলে কথা, বেশি দামাদামি করতে পারলাম না। 500 টাকায় মিটিয়ে দুই সেট জামা প্যান্ট নিয়ে নিলাম। এরপর উনি একটি প্যাকেটের মধ্যে কাপড় দুইটা দিয়ে দিলেন। এরপর আমরা টাকা পরিষদ করে দিয়ে বের হয়ে চলে আসলাম।


IMG_20240303_214131_360.jpg

IMG-20240512-WA0000.jpg

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png


সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHGG1dsqAWnhgxDavkADTEGBJEwSdb572op7FjANMqWxnMxgRucn6JYEH18dx32zBsGYg8oAuC5Quz1do2uNbdFiF3z6Lk1Hw8qJ8jcr6SQ85SbvCaLy5VUwHxx3SRmPnXqteex2eVHV2cAzT5iwMRSwwYpQBkt5B8W7bPzGLjyAxm.gif


পোস্ট এর বিবরণ


বিষয়গাংনী বাজার থেকে কেনাকাটা
What3words LocationGangni-Meherpur
মোবাইলInfinix Hot 11s
ক্রেডিট@jannatul01
ব্লগারআমার বাংলা ব্লগ কমিউনিটি


আমার পরিচয়



আমার নাম মোছাঃ জান্নাতুল ফেরদৌস শশী। আমার বাসা গাংনী মেহেরপুর, বাংলাদেশ। আমি আপনাদের সুপ্রিয় বিদ্যুৎ জিরো ওয়ান এর পরিবার। আমি একজন গৃহিণী। স্বামী সন্তান সহ আমাদের যৌথ পরিবার। আমার বাংলা ব্লগ কমিউনিটির চারজন সদস্য রয়েছে আমাদের পরিবারে, তার মধ্যে আমি একজন। এইচএসসি পাশ করার পর বিয়ে হওয়ার মধ্য দিয়ে আমার লেখাপড়া স্থগিত হয়। আমার ইচ্ছে আমি এই কমিউনিটিতে দীর্ঘদিন ব্লগ করব। পাশাপাশি আমার নিকটস্থ প্রিয়জনদের সহায়তা করব এই কমিউনিটিতে কাজ করার জন্য।


2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

Sort:  
 19 days ago 

নতুন অতিথির জন্য নতুন জামা কাপড়। বেশ কিছুদিন আগে শুনেছিলাম সুমনের মেয়ে হয়েছে। তবে মেয়েটাকে দেখা হয়েছিল না। ছোট মেয়ের জন্য নতুন জামা কাপড় কেনার সুবাদে সুমনের মেয়েটাকে দেখতে পেলাম বেশ ভালো লাগলো। আরো বেশি ভালো লাগলো ছোট বাবুর জন্য আপনারা কেনাকাটা করেছেন। বাবুর জন্য দোয়া রইলো।

 17 days ago 

হ্যাঁ ভাইয়া, সামিয়া বাবুর জন্য দোয়া করবেন।

 19 days ago 

সেদিন সামিয়া বাবুর জন্য গাংনীতে জামা ক্রয় করার উদ্দেশ্যে গিয়েছিলেন। প্রথমত একটু হতাশ হয়েছিলেন কারণ জিরো সাইজের জামা অনেক জায়গায় খোঁজার পরে তেমন একটা পছন্দমত পাচ্ছেন না, কিন্তু অবশেষে যাই হোক বেশ সুন্দর একটা জামা ক্রয় করলেন। আসলে কেনাকাটার মুহূর্তগুলো বেশ সুন্দর হয়ে থাকে আর বাবুর গায়ে এটা আমার মনে হয় অনেক কিউট লাগবে। ধন্যবাদ আপনাকে আপনার লাইফ স্টাইল শেয়ার করার জন্য 💝

 17 days ago 

হ্যাঁ বাবুর গায়ে পরিয়ে দিয়েছি তো।

 19 days ago 

সুমন ভাইয়া এবং সিমরান আপুর মেয়ের জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু। সামিয়ার জন্য জামা কিনতে গিয়েছেন দেখে ভালো লাগলো। সামিয়া দেখছি অনেকটাই বড় হয়ে গেছে। আপনার পোস্ট পড়ে ভালো লাগলো আপু।

 17 days ago 

মেয়ে কিন্তু শুধু তাদের নয়, মেয়েটা আমার কলিজার টুকরা।

 19 days ago 

অনেক ভালো লাগলো আপনার এই কেনাকাটার মুহূর্তের ফটোগ্রাফি গুলো দেখে। সেই দিন বেশ হয়রানি হয়েছিলাম। আমার এখনো মনে রয়েছে সেই দিনের কথাগুলো। যাইহোক কেনাকাটার মুহূর্তটা কিন্তু বেশ দারুন ছিল। এখনো কিন্তু বাবুকে সেই ড্রেজ পরানো হয়। ধন্যবাদ ব্লগ করে শেয়ার করার জন্য।

 17 days ago 

হ্যাঁ তা তো দেখলাম।

 19 days ago 

সুমন মামার মেয়ের জন্য অনেক সুন্দর জামা কিনেছেন দেখছি। জামা কিনে আবার সামিয়ার গায়ে পরিয়ে আমাদের মাঝে শেয়ার করেছেন। দোকানদার জামা বের করার সময় আপনি অনেকগুলো ফটোগ্রাফি করেছেন দেখতে ভালো লাগছে। এরকম সুন্দর কেনাকাটার মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ আপু। বাবুর জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 17 days ago 

হ্যাঁ বাবুর গায়ে জামাগুলো খুব সুন্দর মানিয়েছে।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67232.05
ETH 3746.15
USDT 1.00
SBD 3.64