কৃষ্ণচূড়া ফুল এর ভিডিও

in আমার বাংলা ব্লগlast month


আসসালামু আলাইকুম
আমার বাংলা ব্লগে সকলকে স্বাগতম


কেমন আছেন আপনারা? আশা করি মহান সৃষ্টিকর্তার সহায়তায় ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি। আমার বাংলা ব্লগ কমিউনিটিকে ভালোবেসে উপস্থিত হলাম সুন্দর একটি ভিডিও পোস্ট উপস্থাপন করার জন্য। আজকে আমি আপনাদের দেখাতে চলেছি কৃষ্ণচূড়া ফুলের ভিডিওগ্রাফি। আশা করবো আমার মোবাইলে ধারণ করা কৃষ্ণচূড়া ফুলের ভিডিও গ্রাফিটা আপনাদের অনেক অনেক ভালো লাগবে।

IMG_20240505_092542_1.jpg

Photography device: Infinix Hot 11s



কৃষ্ণচূড়া ফুলের ভিডিওগ্রাফি


বৈশাখ মাসের কথা মনে পড়লেই কৃষ্ণচূড়া ফুলের কথা মনে পড়ে যায়। কারণ কৃষ্ণচূড়া ফুল বৈশাখ মাস কে রাঙিয়ে তোলে। একদিকে যেমন বৈশাখের আনন্দ আরেকদিকে নতুন নতুন ফুলের আগমন। তবে এই কৃষ্ণচূড়া ফুল বৈশাখ মাস চলে গেলেও দীর্ঘদিন থেকে থাকে। আর এই ফুলের সৌন্দর্য একমাত্র প্রাকৃতিক পরিবেশের মধ্যে সীমাবদ্ধ নয় এর সৌন্দর্য যেন মোবাইলে মোবাইলে মোবাইলে মোবাইলের গ্যালারিতে এমনকি নেট দুনিয়ায়। নেটে সার্চ করলে লক্ষ্য করা যায় সুন্দর সুন্দর কৃষ্ণচূড়া ফুলের ভিডিও। ঠিক তেমনি আমিও কৃষ্ণচূড়া ফুলের গাছের সৌন্দর্য দেখে আর থেমে ছিলাম না। শ্বশুরবাড়ি থেকে মায়ের বাসায় যাওয়ার পথে খুব সুন্দর একটি কৃষ্ণচূড়া ফুল গাছে ফুল ফুটে থাকা লক্ষ্য করতাম। এছাড়াও পাশে আরও বেশ কয়েকটা গাছ রয়েছে কিন্তু সে সমস্ত কৃষ্ণচূড়া ফুল গাছগুলোতে এমন ফুল এমন সৌন্দর্য এমন ভালো লাগার দৃশ্য দেখা যায়নি। তবে এই গাছটা যেতে আসতে বেশ মনোরঞ্জন করত। তাই একদিন ফিরে আসার পথে গাছের নিকটে আমরা সবাই থামলাম। এরপর আমরা যে যার মত ফটো ভিডিও ধারণ করতে থাকলাম।

IMG_20240505_092511_3.jpg

Photography device: Infinix Hot 11s


আমি যখন ভিডিওটা ধারণ করেছিলাম সেই সময় মাঠে মাঠে ধান ছিল। এখনো নাকি সেই গাছগুলোতে অল্প অল্প কৃষ্ণচূড়া ফুল রয়েছে। তবে যে মুহূর্তে ভিডিও ধারণ করেছিলাম সেই মুহূর্তের চিত্র দেখে বুঝতে পারছেন কত মন মুগ্ধকর। সেই সময়টা অবশ্য প্রচন্ড গরমের মুহূর্ত ছিল। তবে ঝিরিঝিরি বাতাস বলছিল যখন হিরো ধারণ করছিলাম। ভিডিওতে কৃষ্ণচূড়া ফুল গাছের দোল খাওয়া দেখলে বুঝতে পারছেন কেমন বাতাস ছিল। আর এমন মুহূর্তটা উপভোগ করা বেশ সৌভাগ্যের বিষয়। যদি কোনদিন বিকেল মুহুর্তে দেখতে যেতে পারতাম তাহলে হয়তো আরো বেশি ভালো লাগতো। তবে সেভাবে তো নিয়ত করে সেখানে যাওয়া সম্ভব নয়। ফিরতে পথেই কিছুটা সময়ের জন্য থেমে বিরহ ধারণ করেছিলাম। বেশ অনেক সৌন্দর্য ফিরে পেয়েছিলাম কৃষ্ণচূড়া ফুল গাছের কাছে এবং তার আশেপাশের পরিবেশে।

Video source

Videography device: Infinix Hot 11s



এছাড়াও লোকেশন টা ছিল বেশ দারুণ। দেখলাম বেশ কিছু পুকুর সংস্কার করা হয়েছে। তারই পাশে রয়েছে মেহগনির গাছের সারি। এছাড়াও রয়েছে সেখানে প্রাকৃতিক সৌন্দর্য। লক্ষ্য করেছিলাম কৃষকেরা তাদের কৃষি কাজে নিয়োজিত রয়েছে। পাশে রয়েছে মাছের খাবার তৈরি করার একটি অটো মিল। সব মিলে বেশ দারুন একটা পরিবেশের মাঝে এই কৃষ্ণচূড়া ফুলের গাছটি। রাস্তায় লক্ষ্য করে দেখলাম জায়গায় জায়গায় কৃষ্ণচূড়া ফুলের পাপড়ি পড়ে রয়েছে। একটি মুহূর্তে লক্ষ্য করেছিলাম ছোট ছোট বাচ্চারা এসে কৃষ্ণচূড়া ফুল পাড়ছিল। সব মিলে অনেক সৌন্দর্য উপভোগ করেছিলাম এবং বেশ আনন্দ উপভোগ করেছিলাম ওই মুহূর্তে।

IMG_20240505_092707_5.jpg

Photography device: Infinix Hot 11s


ভিডিওটি দেখার জন্য ধন্যবাদ

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHGG1dsqAWnhgxDavkADTEGBJEwSdb572op7FjANMqWxnMxgRucn6JYEH18dx32zBsGYg8oAuC5Quz1do2uNbdFiF3z6Lk1Hw8qJ8jcr6SQ85SbvCaLy5VUwHxx3SRmPnXqteex2eVHV2cAzT5iwMRSwwYpQBkt5B8W7bPzGLjyAxm.gif


পোস্ট এর বিবরণ


ফটোগ্রাফি ও ভিডিওকৃষ্ণচূড়া ফুল
স্থানগাংনী
লোকেশনLocation
মোবাইলInfinix Hot 11s
youtube চ্যানেল@Allblog10
ক্রেডিট@jannatul
ব্লগারআমার বাংলা ব্লগ কমিউনিটি


আমার পরিচয়


আমার নাম মোছাঃ জান্নাতুল ফেরদৌস শশী। আমার বাসা গাংনী মেহেরপুর, বাংলাদেশ। আমি আপনাদের সুপ্রিয় বিদ্যুৎ জিরো ওয়ান এর পরিবার। আমি একজন গৃহিণী। স্বামী সন্তান সহ আমাদের যৌথ পরিবার। আমার বাংলা ব্লগ কমিউনিটির চারজন সদস্য রয়েছে আমাদের পরিবারে, তার মধ্যে আমি একজন। এইচএসসি পাশ করার পর বিয়ে হওয়ার মধ্য দিয়ে আমার লেখাপড়া স্থগিত হয়। আমার ইচ্ছে আমি এই কমিউনিটিতে দীর্ঘদিন ব্লগ করব। পাশাপাশি আমার নিকটস্থ প্রিয়জনদের সহায়তা করব এই কমিউনিটিতে কাজ করার জন্য।



2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

Sort:  
 29 days ago 

ওয়াও অনেক সুন্দর একটি কৃষ্ণচূড়ার ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। কৃষ্ণচূড়া ফুলটি আমার কাছে অনেক প্রিয় একটি ফুল। যদি কোন বাড়ির কোনায় একটি কৃষ্ণচূড়া ফুল গাছ থাকে তাহলে গ্রীষ্মের সময় ওই বাড়িটা দেখতে অনেক সুন্দর লাগে। কারণ তখন পুরো বাড়িটাই লাল রঙে ছেয়ে যায়। যাইহোক আপু আপনার সময়োপযোগী সুন্দর একটি কৃষ্ণচূড়া ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ।

 last month 

ভিডিওগ্রাফিটি বেশ চমৎকার হয়েছে।আর কৃষ্ণচূড়াফুল আমার অনেক পছন্দের এবং আমার শ্বশুরবাড়ির সামনেও অনেক বড় একটি কৃষ্ণচূড়া গাছ রয়েছে। বাড়ির সামনে নিচে ফুল পড়ে থাকলে দেখতে অনেক চমৎকার লাগে। ধন্যবাদ আমাদের মাঝে সুন্দর ভিডিওগ্রাফিটি শেয়ার করার জন্য।

 last month 

কৃষ্ণচূড়া ফুলগুলো দেখতে অনেক সুন্দর হয়। আর এই ফুল আমার খুবই পছন্দের। সাধারণত অনেক বড় গাছে এই ফুল গুলো দেখা যায়। তবে উঁচুতে থাকার কারনে ফটোগ্রাফি করা হয় না। আপনি কিন্তু অনেক সুন্দর করে ভিডিও করেছেন আপু। অনেক ভালো লাগলো।

 last month 

আসলে ফুলের সৌরভ এবং সৌন্দর্য সবসময় আমাদের কে মুগ্ধ করে। কৃষ্ণচূড়া ফুল সৌন্দর্য সত্যিই বেশ দারুন। লাল পাপড়ির ফুল গুলো সৌন্দর্য খুবই দুর্দান্ত। আপনার ভিডিওগ্রাফির মাধ্যমে কৃষ্ণচূড়া ফুল দেখে খুব ভালো লাগলো। এতো চমৎকার ফুলের ভিডিওগ্রাফি করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last month 

গ্রাম বাংলার ঐতিহ্য কৃষ্ণচূড়া ফুল। বিশেষ করে গ্রীষ্মকালে অনেক বেশি দেখা যায় গ্রামে গঞ্জে যেকোন জায়গায়। আর এত সুন্দর দৃশ্য দেখলেই থেমে থাকা যায় না। আপনি গাড়িটা থামিয়ে খুব সুন্দর ফটোগ্রাফি নিলেন সাথে ভিডিও নিলেন। সেইদিন ভিডিও নিয়েছিলেন বলে আজকে শেয়ার করার সুযোগ হলো। অনেক ভালো লেগেছে আমার খুব সুন্দর একটি ভিডিও শেয়ার করলেন।

 last month 

কৃষ্ণচূড়া ফুলের ভিডিওগ্রাফি টা দারুন হয়েছে আপু। রাস্তার পাশে সোনালী ধান ক্ষেতের সাথে ফুল গুলো বেশ মানিয়েছে। সাথে আপনাদের বাইকের ও ভিডিও ধারণ করেছেন দেখছি। ধন্যবাদ আপু এত সুন্দর একটি ভিডিও আমাদের সাথে শেয়ার করার জন্য।

 29 days ago 

কৃষ্ণচূড়া ফুলের অনেক সুন্দর ভিডিওগ্রাফি ধারণ করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। কৃষ্ণচূড়া ফুল যখন রাস্তার পাশে ফুটে থাকে তখন তা দেখতে খুবই সুন্দর দেখায়। এই ফুল সব থেকে বেশি ভালো লাগার বড় কারণ হচ্ছে একই সাথে অনেকগুলো ফুল এই গাছে ফুটে থাকে।

 29 days ago 

আমাদের মাঠের মধ্যে ও এরকম বেশ কয়েকটি কৃষ্ণচূড়া ফুলের গাছ রয়েছে। আসলে কৃষ্ণচূড়া গাছের সৌন্দর্য অনেক বেশি সুন্দর।দুর থেকে দেখতে বেশ ভালো লাগে। আপনি দেখছি আজকে খুবই সুন্দর করে কৃষ্ণচূড়া ফুল এর ভিডিও ক্লিপ শেয়ার করেছেন। বেশ ভালো লাগলো আপনার এতো সুন্দর একটি ভিডিও ক্লিপ দেখে।

 29 days ago 

কৃষ্ণচূড়া ফুলের ভিডিওটি সুন্দর হয়েছে।এই ফুলের কুঁড়ি দিয়ে ছোটবেলায় আমরা রাজা প্রজার লড়াইখেলতাম।টুকটুকে লাল রঙের ফুলটি আমার খুবই পছন্দের।পছন্দের ফুলটি দেখে ভালো লাগলো, ধন্যবাদ আপু।

 29 days ago 

কৃষ্ণচূড়া ফুল দেখতে ভীষণ সুন্দর দূর থেকে যখন রাস্তার পাশে এই গাছের ফুল দেখা যায় দেখে তো চোখটা জুড়ে যায়। এইতো কয়দিন আগেই কৃষ্ণচূড়া গাছের ফুল দেখলাম। আজকে আপনার ভিডিও দেখেও বেশ ভালো লাগলো এত চমৎকার ভিডিও করে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61328.01
ETH 2752.11
USDT 1.00
SBD 2.45