টার্গেটকে সামনে রেখে ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি

in আমার বাংলা ব্লগlast month


আসসালামু আলাইকুম


কেমন আছেন আপনারা? আশা করি মহান সৃষ্টিকর্তার সহায়তায় ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি। আমার বাংলা ব্লগ কমিউনিটিকে ভালোবেসে উপস্থিত হলাম পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট নিয়ে। আমরা সকলেই জানি পাওয়ার বৃদ্ধি বলতে নিজের আইডির সক্রিয়তা বৃদ্ধি করা বোঝায়। আর যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করবে তার জন্য তত বেশি সুযোগ-সুবিধা সৃষ্টি হবে এ প্লাটফর্মে। সে চিন্তা মাথায় রেখে আমিও আজকে উপস্থিত হলাম পাওয়ার ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে। তাহলে চলুন পাওয়ার বৃদ্ধির প্রক্রিয়াটা দেখে।

Picsart_24-07-13_23-01-44-741.jpg

Photo Editing by PicsArt app


পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আমি আমার আইডির ওয়ালেটে প্রবেশ করলাম। আমার আইডির ওয়ালেটে গিয়ে আমি ওয়ালেটটাকে একটিভ কী দিয়ে লগইন করে নিলাম। আমার লিকুয়েড স্টিম আছে ৫০.৯ স্টিম। এদিকে স্টিম পাওয়ার রয়েছে ৩৬২.৯ এর মত। তাই আমার লক্ষ্য ৫০ স্টিম পাওয়ার করে দেব। লিকুইড স্টিমের পাশে থাকার ড্রপডাউন মেনুতে ক্লিক করলাম। সেখানে ক্লিক করার পর বেশ কিছু অপশন আসলো চোখের সামনে। যেহেতু পাওয়ার বৃদ্ধি করতে হবে তাই অবশ্যই পাওয়ার আপ অপশনে আমার ক্লিক করতে হবে।

Screenshot_20240713-144910.jpg


পাওয়ার আপ অপশনে ক্লিক করার পর সামনে একটি লিস্ট আসলো। সেখানে অ্যামাউন্টের জায়গায় আমি 50 লিখে দিলাম। তার খুব সুন্দর করে মোটা অক্ষরে লেখা রয়েছে পাওয়ার আপ। আমি সেই পাওয়ার আপ লেখার উপর ক্লিক করলাম। এরপর নিশ্চিত হওয়ার জন্য আরেকটি অপশন চোখের সামনে আসলো। তখন সেই বিষয়টা সম্পূর্ণ দেখে ওকে বাটনে ক্লিক করলাম।

Screenshot_20240713-144928.jpg

Screenshot_20240713-144942.jpg


ওকে বাটুনে ক্লিক করার সাথে সাথে পাওয়ার আপ হয়ে গেল। তবে এক্ষেত্রে আমার আর দ্বিতীয়বারের মতো অ্যাক্টিভ কী দিয়ে লগইন করতে হলো না কারণ পূর্বেই লগইন করা ছিল। আর এভাবেই লিকুইড স্টিম কনভার্ট হয়ে স্টিম পাওয়ার অর্থাৎ এসপিতে রুপান্তর হল। লিকুইড স্টিম এর জায়গায় 0.9 স্টিম অবশিষ্ট থাকলো। বাকি সব পাওয়ারে এসে জমা হল। তাই পূর্ব আর পরবর্তী এসপি মিলে ৪১২ স্টিম পাওয়ার হলো। আর এভাবেই আমি অনেকদিন পর আজকে পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হলাম। তবে তার পূর্বে ভুলক্রমে ১৩ স্টিম পাওয়ার বৃদ্ধি করে ফেলেছিলাম। পরবর্তীতে এই ৫০ পাওয়ার বৃদ্ধি করলাম। তবে যাই হোক সব মিলে কিন্তু আমার আইডির সক্ষমতা বেড়ে গেল অনেক বেশি।

Screenshot_20240713-144954.jpg

Screenshot_20240713-145010.jpg


7YHZyBadGPMGPpmSAvnvPWhbR1Eo9nKWN6xzUJNzgxziWYVj97UYc69tRU1c57mVzP13faqGYpEjuFHprQCfZqg6aqpXGjX5CvGtK4DeHp...9hpdsiq4Gci8DoxLdGGsuPNV6A9q1ix4kAGE8RYya7ZwRGxyiWRCNL76EtziJLHwwz9gTz9wqhHP85AxA5FDGdEEDbrQhMniBMZNWdC7GFjraWA5sNwAcGshuY.png

আইডির সক্ষমতা

পাওয়ার বৃদ্ধির পূর্বে আমার আইডিতে কত এসপি ছিল। কত স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম এবং বর্তমান কত স্টিম পাওয়ার হলো তার একটি সুন্দর লিস্ট করে দেখলাম।


পূর্বের এসপি৩৬২.৯
পাওয়ার আপ৫০
বর্তমান এসপি৪১২.৯


সকলে আমার জন্য দোয়া করবেন। আমি যেন বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করে আইডির সক্ষমতা আরো এগিয়ে নিয়ে যেতে পারি। আমার টার্গেট ২০২৪ সালের ২০০০ স্টিম পাওয়ার করা। তবে জানিনা কতটুক বৃদ্ধি করতে পারব, তবে প্রচেষ্টা রয়েছে সব সময়। সুযোগ পেলে এভাবে পাওয়ার বৃদ্ধি করবে ইনশাল্লাহ।

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

কিছু তথ্য


ব্লগ ডিভাইসInfinix Hot 11s
বিষয়পাওয়ার আপ
লোকেশনগাংনী- মেহেরপুর
ক্রেডিট@jannatul01


পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

received_434859771523295.gif


আমার পরিচয়

আমার নাম মোছাঃ জান্নাতুল ফেরদৌস শশী। আমার বাসা গাংনী মেহেরপুর, বাংলাদেশ। আমি আপনাদের সুপ্রিয় বিদ্যুৎ জিরো ওয়ান এর পরিবার। আমি একজন গৃহিণী। স্বামী সন্তান সহ আমাদের যৌথ পরিবার। আমার বাংলা ব্লগ কমিউনিটির চারজন সদস্য রয়েছে আমাদের পরিবারে, তার মধ্যে আমি একজন। এইচএসসি পাশ করার পর বিয়ে হওয়ার মধ্য দিয়ে আমার লেখাপড়া স্থগিত হয়। আমার ইচ্ছে আমি এই কমিউনিটিতে দীর্ঘদিন ব্লগ করব। পাশাপাশি আমার নিকটস্থ প্রিয়জনদের সহায়তা করব এই কমিউনিটিতে কাজ করার জন্য।


6VvuHGsoU2QBt9MXeXNdDuyd4Bmd63j7zJymDTWgdcJjo1NfxyQcRUrHnbvGAuDxuMioMRjoG74XpZyTRDsUp566Bu2ZZHRsryAWmeAqnTe9T6zT4X1bZ8DTXHHYrr.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

Sort:  
 last month 

আপনি এই প্ল্যাটফর্মে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে পঞ্চাশ সিস্ট পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো । ঠিকই বলেছেন যার একাউন্টে যত বেশি পাওয়ার তার সুযোগ সুবিধা মনে হয় একটু বেশি থাকে ।ভালো লাগলো আপু আপনার পঞ্চাশ স্টিম পাওয়ার আপ দেখে ।

 last month 

হ্যাঁ আপু এই জন্য তো পাওয়ার বৃদ্ধি করছি

 last month 

আজকে ৫০ স্ট্রিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার টার্গেটের দিক আরো একধাপ এগিয়ে গেলেন।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 last month 

আপনার জন্যও শুভ কামনা করি

 last month 

আপু আপনি নিজের টার্গেট সামনে রেখে ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক উৎসাহ পেলাম। এভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। আপনার জন্য শুভকামনা রইল আপু। নিজের সক্ষমতা বৃদ্ধির পোস্ট সবার মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 last month 

আপনার মন্তব্য পড়ে অনেক ভালো লাগলো।

 last month 

আসলেই পাওয়ার আপ করা মানেই নিজের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। পাওয়ার বৃদ্ধি করার জন্য আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। আজকে আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যার যতো বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো, ধন্যবাদ আপনাকে।

 last month 

একদম ঠিক কথা বলেছেন আপনি।

 last month 

আজকে ৫০ স্টিম পাওয়ার আপ করলেন তা দেখে অনেকটা খুশি হলাম। পাওয়ার আপ করা আমাদের জন্য অতীব জরুরি বিষয়। কেননা এতে করে আমাদের একাউন্ট অনেক বেশি শক্তিশালী হয়। আপনার জন্য শুভকামনা।

 last month 

জি আপু এই জন্য আমি এখন থেকে পাওয়ার আপ করব বেশি বেশি

 last month 

বাহ্ আপু তো দেখছি বেশ বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আসলে আমরা সবাই নিজেদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধিতে পাওয়ার আপ করে যাচ্ছি। আশা করি আমাদের এই পাওয়ার আপ আমাদের একাউন্ট কে অনেক দূর নিয়ে যাবে।

 last month 

হ্যাঁ সেটাই আশা এখন।

 last month 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি আজকে ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। তাছাড়া এই প্লাটফর্মে নিজের অবস্থানকে শক্তিশালী করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। পাওয়ার আপ একমাত্র প্রক্রিয়া যার মাধ্যমে স্টিমিটে খুব দ্রুত এগিয়ে যাওয়া সম্ভব। ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইলো।

 last month 

খুব সুন্দর মন্তব্য করেছেন

 last month 

নিজের টার্গেটকে সামনে রেখে ধারাবাহিক পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাচ্ছেন সেই ধারাবাহিকতায় ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 last month 

হ্যাঁ ভাই সে প্রচেষ্টা এখন।

 last month 

পাওয়ার আপ মানে নিজের মানে নিজের ক্ষমতাকে বৃদ্ধি। যত বেশি পাওয়ার করবেন ততো বেশি আপনার সক্ষমতা বৃদ্ধি পাবে। এ সপ্তাহে আপনি আমাদের মাঝে বড় এমাউন্ট পাওয়ার আপ করেছেন। এভাবেই এগিয়ে যান আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন শুভকামনা রইল আপনার জন্য ধন্যবাদ।

 last month 

দোয়া করবেন যেন প্রত্যেক সপ্তাহে বৃদ্ধি করতে পারি

 last month 

আজকে আপনি ভালো একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। দীর্ঘমেয়াদি কাজ করতে হলে আমাদের সবাই পাওয়ার আপ করা দরকার। আমি নিজেও সব সময় চেষ্টা করি পাওয়ার আপ বৃদ্ধি করতে। যদিও আপনার টার্গেট এই বছর ২০০০ এসপি পাওয়ার আপ করা। আমি মনে করি চেষ্টা করলে আপনি এই টার্গেট পূরণ করতে পারবেন পাওয়ার আপ এর মাধ্যমে।

 last month 

হ্যাঁ ভাইয়া যেন টার্গেট পূরণ করতে পারি

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59696.15
ETH 2618.35
USDT 1.00
SBD 2.41