বিড়ালের সাথে আনন্দ করার মুহূর্তে ভিডিও ধারণ

in আমার বাংলা ব্লগ2 months ago (edited)


আসসালামু আলাইকুম
আমার বাংলা ব্লগে সকলকে স্বাগতম



কেমন আছেন আপনারা? আশা করি মহান সৃষ্টিকর্তার সহায়তায় ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি। আমার বাংলা ব্লগ কমিউনিটিকে ভালোবেসে উপস্থিত হলাম সুন্দর একটি ভিডিও পোস্ট উপস্থাপন করার জন্য। আজকে আমি আপনাদের দেখাতে চলেছি একটি মানান বিড়ালের সাথে কিছুটা লুকোচুরি খেলার মুহূর্তে ভিডিও ধারণ। আশা করি আমার এই ভিডিওটি আপনাদের অনেক ভালো লাগবে।


IMG-20240513-WA0001.jpg

Photography device: Infinix Hot 11s-50mp



বিড়ালের ভিডিওগ্রাফি



আমাদের বাড়ির দক্ষিণ সাইডের পুকুরপাড়ের পাশে বসার জন্য সুন্দর একটি আমের গাছ রয়েছে এবং তার নিচে রয়েছে ছাপড়া। ছাপড়ার নিচে আমরা অবসর সময়টাই চেয়ার টেবিলে বসে কাজ করার চেষ্টা করি। ঠিক এমনই একদিন রান্না-বান্না শেষ করে বাবুকে খাওয়ানোর শেষ করে, সময় সুযোগ করে চ্যাটিং করার জন্য এসে উপস্থিত হলাম সে জায়গায়। এ মুহূর্তে আমি আমাদের বাংলা ব্লগ কমিউনিটির ইউজারদের সাথে চ্যাটিং করছি। হঠাৎ দেখতে পারলাম পুরাতন বেঞ্চিতে শুয়ে রয়েছে একটি সুন্দর বিড়াল। আমাদের বাড়িতে পাড়া থেকে অনেকগুলো বিড়াল আসা-যাওয়া করে। তবে এই বিড়ালটা দেখতে সবচেয়ে বেশি সুন্দর। হঠাৎ একজন আমাকে প্রশ্ন করলেন আজকে কি পোস্ট করবেন। আমি তখন উত্তর দিয়েছিলাম সেই দিন যা পোস্ট করব। তবে তার পরের দিন ভিডিওগ্রাফি পোস্ট করার কথা ছিল। আমার কাছে তেমন বেশি ভিডিও গ্রাফি ছিল না কয়েকটা রয়েছে। তাই হঠাৎ মাথায় বুদ্ধি আসলো যদি বিড়ালের সাথে কিছুটা সময় আনন্দ প্রকাশ করি এবং তার ভিডিও ধারণ করি তাহলে সুন্দর একটা ভিডিও হয়ে যাবে আনন্দ হয়ে যাবে। ঠিক এমন মুহূর্তে আমার ছেলে ঘর থেকে এসে আমার কাছে উপস্থিত। সে বারবার বিড়ালটার ঘুম ভাঙ্গে দেওয়ার চেষ্টা করছিল।


IMG-20240513-WA0004.jpg

IMG-20240513-WA0002.jpg

Photography device: Infinix Hot 11s-50mp



আমার ছেলের দূর থেকে শুধু বিড়ালটাকে ইশারা করে তাড়ানোর চেষ্টা করছে। কিন্তু বিড়াল তাকে ভয় মনে করছিল না হয়তো আগে থেকে বেশি পরিচিত। কারণ বিড়ালটা অনেকদিন আমাদের বাড়িতে আসা-যাওয়া করে তো। যাইহোক এই মুহূর্তে আমি আমার ছেলেকে নিয়ন্ত্রণ করলাম এবং ভিডিও অন করলাম। এরপর আমাদের পরিবারের বেশ কয়েকজন সদস্য সেখানে উপস্থিত ছিলাম। এত সুন্দর ভিডিও করার মুহূর্তে ছেলের পাগলামি, বিড়ালের দৌড় দিব দেবো ভাব যেন মুগ্ধ করতে থাকলে সবাইকে। আমি সবাইকে বলেছিলাম আর যাই হোক বিড়ালটা যেন চলে না যায়। তবে সে খুব শান্তিতে ঘুমাচ্ছিল, ভিডিও ধারণ করার ওই মুহূর্তে আর ভালোভাবে সে ঘুমাতে পারল না। বিড়ালটা একটু ভয় ভয় করছিল আমি যে ভিডিও ধারণ করছি সে ভাবছিল হয়তো আমি তাকে টার্গেট করছি মারার জন্য। কিন্তু আমি যখন মাছকোটা কাজ করে তাকে খেতে দেই। হয়তো দীর্ঘদিনের সেই সাহসে তেমন বেশি ভয় না পেয়ে বারবার তাকানোর চেষ্টা করছে। আর ঠিক এভাবে আমরা বেশ কয়েকজন মিলে তার সাথে আনন্দ করছিলাম।



Video source

Videography device: Infinix Hot 11s-50mp



একটু পর মনে হল বিড়ালটা বেশ রাগ করলো অথবা ভয় পেল। তার এত সুন্দর ঘুম নষ্ট করা হয়ে গেছে। সে একবার উঠছে একবার এদিকে সেদিকে হচ্ছে এরপর কচু গাছের সাইডে চলে গেল। তখন পর্যন্ত ভিডিও ধারণ করার চেষ্টা করছিলাম। তবে এতটা আনন্দ ঘন মুহূর্ত ছিল তা মোটেও বলে বোঝাতে পারবো না আপনাদের। হয়তো ভিডিওটা সম্পূর্ণ দেখার পাশাপাশি যদি অনুভব করেন,তাহলেই বুঝতে পারবেন কতই না ভালোলাগার মুহূর্ত ছিল তখন আমাদের সবার জন্য। আর এভাবেই চ্যাটিং করতে করতে কোন সময় যে আমরা এই আনন্দে মেতে উঠেছিলাম তা নিজেও জানিনা। আশা করি আমার এই ধারণ করা ভিডিওটা আপনাদের ভাল লেগেছে।


IMG-20240513-WA0003.jpg

Photography device: Infinix Hot 11s-50mp


ভিডিওটি দেখার জন্য ধন্যবাদ

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHGG1dsqAWnhgxDavkADTEGBJEwSdb572op7FjANMqWxnMxgRucn6JYEH18dx32zBsGYg8oAuC5Quz1do2uNbdFiF3z6Lk1Hw8qJ8jcr6SQ85SbvCaLy5VUwHxx3SRmPnXqteex2eVHV2cAzT5iwMRSwwYpQBkt5B8W7bPzGLjyAxm.gif


পোস্ট এর বিবরণ


ফটোগ্রাফি ও ভিডিওসুন্দর একটি বিড়াল
স্থানগাংনী
লোকেশনLocation
মোবাইলInfinix Hot 11s
youtube চ্যানেল@Allblog10
ক্রেডিট@jannatul
ব্লগারআমার বাংলা ব্লগ কমিউনিটি


আমার পরিচয়



আমার নাম মোছাঃ জান্নাতুল ফেরদৌস শশী। আমার বাসা গাংনী মেহেরপুর, বাংলাদেশ। আমি আপনাদের সুপ্রিয় বিদ্যুৎ জিরো ওয়ান এর পরিবার। আমি একজন গৃহিণী। স্বামী সন্তান সহ আমাদের যৌথ পরিবার। আমার বাংলা ব্লগ কমিউনিটির চারজন সদস্য রয়েছে আমাদের পরিবারে, তার মধ্যে আমি একজন। এইচএসসি পাশ করার পর বিয়ে হওয়ার মধ্য দিয়ে আমার লেখাপড়া স্থগিত হয়। আমার ইচ্ছে আমি এই কমিউনিটিতে দীর্ঘদিন ব্লগ করব। পাশাপাশি আমার নিকটস্থ প্রিয়জনদের সহায়তা করব এই কমিউনিটিতে কাজ করার জন্য।



2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

Sort:  
 2 months ago 

আপু প্রথমেই বলতে চাই বিড়ালটি দেখতে অনেক কিউট। আপনাদের বাড়িতে আসা যাওয়া আছে বলেই সুন্দরভাবে ভিডিওগ্রাফিটি করতে পেরেছেন। যেকোনো প্রাণীর সাথে এরকম খেলা করতে ভীষণ ভালো লাগে। অনেক সুন্দর পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 months ago 

হ্যা ভাইয়া সব সময় আমাদের বাড়িতে ঘুরঘুর করে।

 2 months ago 

আপু আপনি বেশ চমৎকার একটি ভিডিওগ্রাফি আমাদের সাথে শেয়ার করেছেন। আপনার এই ভিডিওগ্রাফি দেখে খুব ভালো লেগেছে। বিড়ালটি দেখতে খুবই সুন্দর ও কিউট। আমার মা ও কয়েকটি বিড়াল পোষে সে বিড়াল গুলো দেখতে ঠিক এই বিড়ালের মতই। হয়তো আপনি মাছের কাটাগুলো বিড়ালকে খাওয়ান বলেই বিড়াল একটু সাহস পেয়েছিল। তবে পোষা বিড়াল কখনো ভয় পায় না। যেহেতু এটি পোষা বিড়াল নয় তাই একটু ভয় পেয়ে দৌড় দিয়েছে। আপনার এই ভিডিওগ্রাফিটি আমার কাছে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ এত সুন্দর একটি ভিডিওগ্রাফি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 months ago 

এটা আমাদের একদম পোষা নয়। তবে বাড়িতে আসা-যাওয়া করে এমন পাঁচ ছয়টা। তার মধ্যে এটা অনেক সুন্দর।

আপু বিড়ালটি দেখতে সত্যিই খুবই সুন্দর। আর এই সুন্দর বিড়ালের সাথে আনন্দ করার মুহূর্তে চমৎকার ভিডিও ধারণ করেছেন, এবং আমাদের মাঝে শেয়ার করেছেন, এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।

 2 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ

 2 months ago 

আপনার ধারণ করা চমৎকার ভিডিওটি দেখে মুগ্ধ হলাম। অনেক সুন্দর একটি বিড়ালের ভিডিও সেদিন ধারণ করেছিলেন আপনি। আসলে মাঝেমধ্যে যদি প্রাকৃতিক পরিবেশের মধ্য থেকে এমন আনন্দ উপভোগ করা যায় তা তো দোষ কি। আমি মনে করি শুধু আমরা সবাই নয় বিড়ালটা আনন্দ পেয়েছিল। যাইহোক স্মৃতি হয়ে থাকবে সে আনন্দঘন মুহূর্ত।

 2 months ago 

একদম ঠিক বলেছেন আপনি।

 2 months ago 

মাঝে মাঝে পোস্ট করতে গিয়ে আমিও চিন্তায় পড়ে যাই কি পোস্ট করব এটা ভেবে। তবে আপু ভিডিওগ্রাফি পোস্ট কখনো করা হয়নি। আপনি অনেক সুন্দর ভাবে এই ভিডিওগ্রাফিটি করেছেন দেখে ভালো লাগলো। বিড়ালটি সত্যি অনেক কিউট।

 2 months ago 

আমি শিখেছি আপু অনেক সুন্দর করে এডিট করতে পারি।

 2 months ago 

বিড়াল আমার খুব পছন্দের একটা প্রাণী। বাসায় একটা বিড়াল পালার খুবই ইচ্ছা। তবে আম্মুর জন্য আনতে পারিনা বিড়াল। যাইহোক আপনার বিড়ালের ভিডিওগ্রাফি টা দেখে মুগ্ধ হয়ে গেলাম। খুব সুন্দর ভাবে আপনাদের সাথে লুকোচুরি খেলছে মনে হচ্ছে। বেশ কিউট লাগছে বিড়ালটাকে দেখতে। ভিডিওর সাথে ব্যাকগ্রাউন্ড মিউজিক টা বেশ ভালো লাগলো। এত সুন্দর একটি ভিডিওগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

 2 months ago 

এই বিড়ালটা আমার খুবই ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68845.40
ETH 3281.32
USDT 1.00
SBD 2.65