জেনারেল রাইটিং:-$PUSS টোকেন নিয়ে আমার ভাবনা।

in আমার বাংলা ব্লগ11 days ago

IMG-20240904-WA0029.jpg

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে খুবই ভাল আছি। আমি আজকে একটি লেখার পোস্ট এবং কিছু গুরুত্বপূর্ণ কথা আপনাদের মাঝে শেয়ার করবো। কিছু কিছু গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে দেখতে আমার অনেক ভালো লাগে। আমাদের চারপাশে এবং বাস্তবে কিছু শিক্ষনীয় বিষয় ঘটে যেগুলো আমাদেরকে অনেক কিছু শিক্ষা দেয়। আমাদের সবার উচিত ঐসব কিছু শিক্ষার বিষয় থেকে নিজেদেরও কিছু শিখা। আপনাদের সবাইকে দেখি এরকম বিভিন্ন রকম শিক্ষার বিষয় নিয়ে পোস্ট করতে। তাই আমিও চেষ্টা করতেছি কিছু গুরুত্বপূর্ণ শিক্ষার বিষয় নিয়ে পোস্ট করার জন্য। আপনাদেরও আমার পোস্টে আশা করি খুবই ভালো লাগবে।

আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব $PUSS টোকেন নিয়ে আমার চিন্তা ভাবনা। বর্তমানে সময়ে আমাদের দাদার চিন্তাভাবনা $PUSS টোকেন নিয়ে। তবে দাদা যতগুলো বিষয় নিয়ে চিন্তা করেছে সবগুলো আমাদের ভালোর জন্য চিন্তা করেছে। এই কারণে আমি নিজে বিশ্বাস করে $PUSS টোকেন আমাদের ভবিষ্যতের ভালো কিছু করতে পারবে। আর দাদার চিন্তাভাবনাগুলোকে আমি সবসময় প্রাধান্য দিয়ে থাকি। আর বিশ্বাস করি দাদার চিন্তাগুলো আমাদের ভবিষ্যতে ভালো কিছু করতে পারবে এবং আমরা সফল হবো।

তাই আমি $PUSS টোকেন নিয়ে চিন্তা করতেছি। আমি যেভাবে পারি সপ্তাহে বা মাসে অল্প অল্প করে হলেও আমার অ্যামাউন্টে জমা করতে চাইবো। আর আমি ঠিক করেছি যেভাবে হোক আমি $PUSS টোকেন বৃদ্ধি করবো। কারণ আমি আশা করি এই $PUSS টোকেন একদিন আমাদের ভবিষ্যতে বড় একটি চাবিকাঠি হবে। তাই আমাদের সবার চিন্তা ভাবনা করা দরকার এখন থেকে $PUSS টোকেন কিভাবে বৃদ্ধি করা যায়। আর আমরা যদি এটিকে প্রাধান্য দিয়ে থাকি তাহলে $PUSS টোকেন বৃদ্ধি করতে পারবো। তাই আমি চিন্তা করতেছি কিভাবে এই টোকেন টি বৃদ্ধি করতে পারবো।

যেদিন থেকে দাদার পোস্ট দেখেছি $PUSS টোকেন নিয়ে। সেই দিন থেকে ঠিক করেছি কিভাবে সামনের দিকে $PUSS টোকেন নিয়ে এগিয়ে যেতে পারি। যদিও ওই সময় আমার কাছে প্রথম অ্যামাউন্ট কম থাকার কারণে আমি $PUSS টোকেন নিতে পারিনি। আর এক পর্যায় আমাদের এদিকে বন্যার কারণে পরিস্থিতি একটু খারাপ ছিল। তারপরও আমি দুইবার চেষ্টা করেছি $PUSS টোকেন কিনার জন্য। এই কারণে আমি দুইবার অল্প অল্প করে কিছু $PUSS টোকেন কিনেছি। এখন আরো চিন্তা আছে আরো অল্প অল্প করে হলেও কিছু $PUSS টোকেন কিনবো।

আর আমার চিন্তা ভাবনা আছে দীর্ঘদিন $PUSS টোকেন কিনে এমাউন্ট রাখবো। আর এগুলো আমি সহজে বিক্রি করবো না। কারন আমার চিন্তা ভাবনা আছে দীর্ঘমেয়াদী। যত কিছু বিনিময়ে হোক আমি এগুলো আমার অ্যামাউন্টে রাখবো। আর সব সময় চেষ্টা করব একটু একটু করে হলেও $PUSS টোকেন বৃদ্ধি করতে। আর বৃদ্ধি করতে পারলে আমাদের নিজের জন্য সুবিধা হবে।যদিও অনেকে ইতিমধ্যে কেনে আবার বিক্রি করে ফেলেছে। তবে আমি সহজে বিক্রি করব না। যেহেতু দাদা এটি নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা আছে। এই কারণে এটি আমাদের জন্য বড় একটা অ্যাপার্টমেন্ট হবে।

আর দাদার যতগুলো চিন্তাভাবনা নিয়েছেন সবকিছুতে সফল হয়েছে। আর দাদা চিন্তাভাবনাকে আমরা স্বাগতম জানিয়ে তার কাজগুলোকে প্রাধান্য দিয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে। তাই আমি আমাদের এই প্লাটফর্ম $PUSS টোকেন বৃদ্ধি করতে চেষ্টা করব। আর আমার ভবিষ্যৎ চিন্তা নিয়ে আমি সবসময় সিরিয়াস থাকি। দাদা আমাদের এমন এক অভিভাবক সে সবসময় আমাদের ভালোর জন্য কাজ করে। তাই আমি দাদার উপর সম্মান রেখে তার সব কাজকে প্রাধান্য দিয়ে। এই কারণে আমার $PUSS টোকের নিয়ে ভবিষ্যৎ চিন্তা ভাবনা আছে। আশা করি সামনের দিকে একটু একটু করে হলেও আমি আমার $PUSS টোকেন কে বৃদ্ধি করব। আশা করি আমার পোস্টটি পড়ে আপনারা অনেক ভালো লাগবে।

আমার পরিচয়

IMG_20221006_094439.jpg

আমার নাম মোঃ জামাল উদ্দিন। আর আমার ইউজার নাম @jamal7। আমি বাংলাদেশে বসবাস করি। প্রথমত বাঙালি হিসেবে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। কারণ বাংলা ভাষা আমাদের মাতৃভাষা। তার সাথে ফটোগ্রাফি করা আমার অনেক শখ। আমি যে কোন কিছুর সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি। তার সাথে ভ্রমণ করতেও ভীষণ ভালো লাগে। বিশেষ করে নতুন নতুন জায়গা ভ্রমণ করতে ভীষণ ভালো লাগে। তার সাথে লেখালেখি করতে ও ভীষণ ভালো লাগে। যে কোন বিষয় নিয়ে কিংবা যে কোন গল্প লিখতে আমার কাছে অনেক ভালো লাগে। আর সব সময় নতুন কিছু করার চেষ্টা। নতুন ধরনের কিছু দেখলে করার চেষ্টা করি।
35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9gvbjDSDFUe2t87sHycAo9yh4cXNBQ2uKuZLC2jPzA8Qx5HRSqkJDxCm2F1P...XMCuWWrUK8WEzc1spvbtGymKcxp9cSaiY7YD7nmGv2yy3TJjQK1R5Bx6mMsJqHLdPZ4gBXB1M3ZGWR3ESWZxh8hd9tvb68pfdL8xHrioiqDnHuRUqd8FYt5aog.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 11 days ago 

আসলেই আমরা সবাই মিলে যদি বেশী বেশী করে এই নতুন কয়েনটি ক্রয় করি তাহলে দাদার স্বপ্নও অনেক তাড়াতাড়ি পূরন হয়ে যাবে। আশা করবো দাদার এই নতুন কয়েন টি অনেক দূর এগিয়ে যাবে। খুজেঁ পাবে তার যোগ্য স্থান। ধন্যবাদ ভাইয়া এমন সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 10 days ago 

দাদার স্বপ্ন মানে আমাদের স্বপ্ন।অনেক অনেক ধন্যবাদ আপনাকে আমার পোস্টটি পড়ে সুন্দর মন্তব্য করার জন্য।

 10 days ago 

খুবই ভালো চিন্তা। $PUSS নিয়ে আমারও এমন চিন্তাভাবনা রয়েছে। যখনই সুযোগ পাবো, কিছু কিছু করে জমাবো। ভালো লাগলো আপনার চিন্তা দেখে।

 7 days ago (edited)

puss নিয়ে চিন্তা ভাবনা করে রাখা ভালো। তবে আপনার সুন্দর মন্তব্য শুনে বেশ ভালো লাগলো।

 10 days ago 

Puss কয়েন নিয়ে অনেক সুন্দর কিছু ভেবেছেন ভাইয়া। আপনার মত যদি সকলেই আমরা এভাবে ভাবে তাহলে খুবই ভালো হতো। আপনার পরিকল্পনা আমার কাছে দারুণ লেগেছে।বেশ সুন্দরভাবে গুছিয়ে নিজের মনের কথাগুলো তুলে ধরেছেন। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 7 days ago 

আসলে আপু puss নিয়ে সবাই চিন্তাভাবনা করা দরকার। puss আমাদের সামনের দিনে ভালো একটি সাপোর্ট দিবে। ভালো থাকবেন আপু।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 58106.16
ETH 2286.45
USDT 1.00
SBD 2.56