আমার মনোনয়ন | Steemit Awards 2023

in আমার বাংলা ব্লগ8 months ago

20231207_195836_0000.jpg
Banner Credit @tasonya,

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে খুবই ভাল আছি। আমি আজকে একটি লেখার পোস্ট এবং কিছু গুরুত্বপূর্ণ কথা আপনাদের মাঝে শেয়ার করবো। আমি Steemit Awards 2023 এর নমিনেশন নিয়ে আসলাম। আমি আমার পছন্দ অনুযায়ী পছন্দ অনুযায়ী সিলেক্ট করার চেষ্টা করছি। আসলে যারা সঠিক মানুষ এমনকি এই ক্যাটাগরিগুলার যোগ্য তাদেরকেই আমি বাঁচার চেষ্টা করলাম। আশা করি পোস্টটা পড়ে আপনারা বুঝতে পারবেন।

Best Contributor @rme

বেস্ট কন্ট্রিবিউটর হিসেবে আমি মনোনীত করছি আমার বাংলা ব্লগ কমিউনিটির প্রতিষ্ঠাতা @rme দাদাকে। কারণ যে মানুষটার কথা সবার আগেই আমাদের মনে পড়ে সেটাই হচ্ছে দাদা। দাদা এমন একজন মানুষ যার কথা না বললেই নয়। দাদা আমাদের মাঝে অনেক বড় একজন মানুষ। আমরা সবাই দাদাকে অনেক ভালোবাসি। কারণ দাদা দায়িত্বের কারণে আজকে আমরা নিজেরাও সঠিক ভাবে দাঁড়াতে পেরেছি। আজ আমাদের যা আছে সবকিছুই দাদার জন্য। দাদার কথা না বললেই নয়। দাদা এমন একজন মানুষ যিনি নিজের চেয়েও আমাদেরকে বেশি গুরুত্ব দিয়ে থাকে। আমাদের সব সময় সুখে দুখে পাশে থাকে। আমি মনে করি এই কমিউনিটিতে আসার পর থেকেই দাদাকে অনেক টাই আমাদের জন্য সুযোগ-সুবিধা করতে দেখেছি। দাদা যদি এই ইস্টিমেট প্ল্যাটফর্মে এত সুন্দর একটি বাংলা ভাষার আয়োজন না করত তাহলে আমরা কখনো এখানে আসতে পারতাম না। তাই আমরা সবাই দাদার কাছে অনেক কৃতজ্ঞ থাকব। আমি খুব সংক্ষেপেই আমার কথাগুলো শেষ করার চেষ্টা করতেছি।

Best Community আমার বাংলা ব্লগ

সবার আগেই যে কমিউনিটির কথা আমার মনে পড়ে সেটাই হচ্ছে আমার বাংলা ব্লগ। কারণ বাংলা ব্লগে আমরা নিজের অধিকারটা সবচেয়ে বেশি দেখাতে পারি। কারণ দাদা যদি এইরকম একটি কমিউনিটি আমাদের মাঝে না নিয়ে আসতো তাহলে কখনোই নিজের মাতৃভাষাটাকে প্রকাশ করতে পারতাম না। এটা আমাদের সবার জন্যই অনেকটা সহজ একটি ব্যাপার। এই কমিউনিটিতে নিজ দায়িত্বে আমরা নিজেদের সবকিছুই শেয়ার করতে পারি। সঠিক নিয়ম মেনে যদি সবকিছুই শেয়ার করি তাহলেই আমরা অনেক দূর এগিয়ে যেতে পারবো। আজকে যদি এই কমিউনিটি না থাকলেও তাহলে আমরাও থাকতাম না। তাই আমার কাছে বেস্ট কমিউনিটি হচ্ছেই আমার বাংলা ব্লগ।

এই কমিউনিটিতে কাজ করে আমরা অনেক সুযোগ-সুবিধা পেয়েছি। কারণ ডিসকর্ড সার্ভার, এডমিন মডারেটর প্যানেল, এবিবি স্কুল, হ্যাংআউট, সাইফক্স, বেস্ট ব্লগার, এই সব কিছু থেকেই আমরা ভিন্ন রকম কিছু শিখতে পারি। এই কমিউনিটিতে আরো অনেক কিছুই আমাদের সুযোগ-সুবিধার জন্য রাখা হয়েছে। আমরা সবাই দাদার কাছে অনেক কৃতজ্ঞ কারণ দাদার কারণেই আমরা এত সুযোগ সুবিধা পাচ্ছি। প্রতিনিয়তই অনেক কিছু আমাদের মাঝে যুক্ত হচ্ছে। এভাবেই চেষ্টা করব যাতে দীর্ঘমেয়াদি পর্যন্ত এই প্লাটফর্মে লেগে থাকতে পারি। চেষ্টা করেছি আমি খুব সংক্ষেপে আমার কথাগুলো আপনাদের মাঝে শেয়ার করার জন্য।

Best Author @hafizullah

বেস্ট অথর হিসেবে আমি মনোনীত করছি আমাদের সকলের প্রিয় এডমিন HafizUlla ভাইয়াকে। আমি যখনই হাফিজুল্লাহ ভাইয়ার কোয়ালিটি হাই পোস্টগুলো দেখি তখন অনেক কিছু গুছিয়ে শিখতে পারি। তাছাড়া হাফিজুল্লাহ ভাইয়ার প্রত্যেকটি পোস্ট রেসিপি কবিতা আমার কাছে অনেক ভালো লাগে। রেসিপি গুলো দেখতে একটু বেশি ভালো লাগে। তার সাথে ভাইয়ার কবিতাগুলো আমার কাছে একটু বেশি ভালো লাগে। আমার কাছে মনে হয় কবিতার এত সুন্দর ভাষা লেখা আমাদের সবার পক্ষে সম্ভব নয়। প্রত্যেকটা বিষয়ে এত সুন্দর ভাবে তিনি লিখে উপস্থাপন করেন, উনার লেখাগুলো পড়লেই যেন খুবই ভালো লাগে। ভাইয়া সব সময় গুছিয়ে আমাদের মাঝে শেয়ার করার চেষ্টা করে। ভাইয়ের সম্পর্কে আমি আর তেমন কিছুই বলতে চাই না। সংক্ষেপেই আমার কথা শেষ করার চেষ্টা করলাম। কারণ ভাইয়াকে বেস্ট অথর হিসেবে আমি মনোনীত করেছি।

আমার পরিচয়

IMG_20221006_094439.jpg

আমার নাম মোঃ জামাল উদ্দিন। আর আমার ইউজার নাম @jamal7। আমি বাংলাদেশে বসবাস করি। প্রথমত বাঙালি হিসেবে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। কারণ বাংলা ভাষা আমাদের মাতৃভাষা। তার সাথে ফটোগ্রাফি করা আমার অনেক শখ। আমি যে কোন কিছুর সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি। তার সাথে ভ্রমণ করতেও ভীষণ ভালো লাগে। বিশেষ করে নতুন নতুন জায়গা ভ্রমণ করতে ভীষণ ভালো লাগে। তার সাথে লেখালেখি করতে ও ভীষণ ভালো লাগে। যে কোন বিষয় নিয়ে কিংবা যে কোন গল্প লিখতে আমার কাছে অনেক ভালো লাগে। আর সব সময় নতুন কিছু করার চেষ্টা। নতুন ধরনের কিছু দেখলে করার চেষ্টা করি।

35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9gvbjDSDFUe2t87sHycAo9yh4cXNBQ2uKuZLC2jPzA8Qx5HRSqkJDxCm2F1P...XMCuWWrUK8WEzc1spvbtGymKcxp9cSaiY7YD7nmGv2yy3TJjQK1R5Bx6mMsJqHLdPZ4gBXB1M3ZGWR3ESWZxh8hd9tvb68pfdL8xHrioiqDnHuRUqd8FYt5aog.png

ধন্যবাদ সবাইকে

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 64970.70
ETH 3238.82
USDT 1.00
SBD 2.64