টার্গেট ডিসেম্বর সিজন-৪ | Power Up 650 Steem

in আমার বাংলা ব্লগ6 months ago


1000059390.jpg

হ্যালো বন্ধুরা,

আপনারা সবাই কেমন আছেন ? আমি আশা করি আপনারা সবাই ভালো আছেন।আজ আমি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজ আমি নিজের শক্তি বৃদ্ধি করার জন্য আসলাম। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধ করা। তাই আমরা যত বেশি শক্তি বাড়াব, আমাদের অ্যাকাউন্টের মান তত বাড়বে। সেজন্য আরও বেশি করে পাওয়ার আপ করার চেষ্টা করব। তাই আমি আজ 650 steem পাওয়ার আপ করতে যাচ্ছি। যা আমার ভবিষ্যতে খুব কাজে লাগবে। আমি এমন একটি উদ্যোগের অংশ হতে পেরে খুব আনন্দিত। আমার ডিসেম্বরের টার্গেট পূরণ হয়েছে। অর্থাৎ স্বপ্নটা পূরণ হল। দীর্ঘদিন যাবত 5000 steem পাওয়ার করার স্বপ্ন রয়েছে। কয়েকদিন আগে সে স্বপ্ন পূরণ করতে সক্ষম হয়েছি। এজন্য আমি খুব আনন্দিত। এখন আমার পরবর্তী টার্গেটে রয়েছে, আমার পরবর্তী টার্গেট ১০ হাজার Steem Power . আজ আমি পাওয়ার আপ কিভাবে পড়েছি তা শেয়ার করলাম।

ধাপ ১

পাওয়ার আপ করার জন্য, আমি প্রথমে আমার ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছিলাম। পূর্বের এসপির স্ক্রিনশট নিলাম।

IMG-20240422-WA0000.jpg

ধাপ ২

এখানে আমি 650 steem পাওয়ার আপ করছি , তার পরিমাণ বসালাম।

IMG-20240422-WA0001.jpg

ধাপ ৩

এখানে আমি পাওয়ার আপ করার পর একটা স্ক্রিনশট নিয়েছি।

IMG-20240422-WA0002.jpg

আমি উপরে আমার পাওয়ার আপের প্রতিটি ধাপ দেখিয়েছি। আমি আশা করি আপনি আপনার সাথে এই পাওয়ার-আপ পদক্ষেপটি ভাগ করে উপভোগ করবেন। এডমিন প্রিয় সুমন ভাইকে ধন্যবাদ খুব সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য এবং কমিউনিটির সকল এডমিন মডারেটরদের ধন্যবাদ।

সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন। পরবর্তীতে আবারো ফিরে আসবো।

আমার পরিচয়

IMG_20221006_094439.jpg

আমার নাম মোঃ জামাল উদ্দিন। আর আমার ইউজার নাম @jamal7। আমি বাংলাদেশে বসবাস করি। প্রথমত বাঙালি হিসেবে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। কারণ বাংলা ভাষা আমাদের মাতৃভাষা। তার সাথে ফটোগ্রাফি করা আমার অনেক শখ। আমি যে কোন কিছুর সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি। তার সাথে ভ্রমণ করতেও ভীষণ ভালো লাগে। বিশেষ করে নতুন নতুন জায়গা ভ্রমণ করতে ভীষণ ভালো লাগে। তার সাথে লেখালেখি করতে ও ভীষণ ভালো লাগে। যে কোন বিষয় নিয়ে কিংবা যে কোন গল্প লিখতে আমার কাছে অনেক ভালো লাগে। আর সব সময় নতুন কিছু করার চেষ্টা। নতুন ধরনের কিছু দেখলে করার চেষ্টা করি।
35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9gvbjDSDFUe2t87sHycAo9yh4cXNBQ2uKuZLC2jPzA8Qx5HRSqkJDxCm2F1P...XMCuWWrUK8WEzc1spvbtGymKcxp9cSaiY7YD7nmGv2yy3TJjQK1R5Bx6mMsJqHLdPZ4gBXB1M3ZGWR3ESWZxh8hd9tvb68pfdL8xHrioiqDnHuRUqd8FYt5aog.png

Steem_Pro.png

IMG_1106.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 6 months ago 

আজকে আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করলেন । সত্যিই ভালো লাগে এই পাওয়ার বৃদ্ধিগুলো দেখতে পেলে। আসলে আমাদের উচিত এই প্ল্যাটফর্মকে ভালোবেসে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া । যে কাজটি আপনি করে চলেছেন । এভাবেই সামনের দিকে এগিয়ে যান এটাই প্রত্যাশা করি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 6 months ago 

এটি ঠিক বলেছেন এ প্লাটফর্মকে ভালোবেসে পাওয়ার আপ করে এগিয়ে যাওয়া। তবে আপনার অসাধারণ মন্তব্য শুনে সত্যি অনেক ভালো লাগলো।

 6 months ago 

আপনি ৬৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। আসলে এই প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার আপ করা অনেক জরুরী। যাই হোক আশা করি এভাবে পাওয়ার আপ করতে করতে নিজের আইডির শক্তি আরো বৃদ্ধি করবেন।

 6 months ago 

আমার পাওয়ার আপ পোস্ট নিয়ে সুন্দর মন্তব্য করেছেন। ভালো থাকবেন।

 6 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ৬৫০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। আসলে স্টিমেট এই প্ল্যাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করে সামনের দিকে এগিয়ে যেতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। ইতিমধ্যে আপনি আপনার প্রথম স্বপ্ন পূরণ করেছেন আশা করি দ্বিতীয় স্বপ্ন খুব দ্রুত পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 6 months ago 

আমি চেষ্টা করব যেন আমার দ্বিতীয় স্বপ্নটিও পূরণ হয়। তবে সুন্দর মন্তব্য শুনে অনেক ভালো লাগলো।

 6 months ago 

ওরে বাপরে বাপ এত বড় পাওয়ার আপ। দেখেই তো মাথা ঘুরে গেল। তবে একথা সত্য যে নিজের একাউন্ট কে সমৃদ্ধশালী করে তুলতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। আশা করি পাওয়ার আপ করার এ ধারাবাহিকতা আপনি ধরে রাখতে সক্ষম হবেন।

 6 months ago 

আপু আমি চেষ্টা করতেছি পাওয়ার আপ করে আমার অবস্থান শক্ত করতে। ভালো থাকবেন।

 6 months ago 

আপনি আজ বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করলেন।নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি পাওয়ার আপের মাধ্যমে অনেকটা ই এগিয়ে গেলেন।অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 6 months ago 

পাওয়ার আপ পোস্ট নিয়ে সুন্দর সহমত দেওয়ার কারণে ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

আজকে আপনি অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ পোস্ট করেছেন। যেটা দেখে আমি তো অনেক বেশি উৎসাহিত হয়েছি। এভাবে যদি আপনি পাওয়ার আপ করেন, তাহলে নিজের লক্ষ্য খুব তাড়াতাড়ি পূরণ করতে পারবেন। ইতিমধ্যেই কিন্তু আপনি আপনার লক্ষ্যের অনেক কাছে পৌঁছে গিয়েছেন। যেটা দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। আজকে আপনি ৬৫০ স্টিম পাওয়ার আপ করে অনেকদূর এগিয়ে গেলেন নিজের লক্ষ্যের দিকে। দোয়া করি যেন খুব তাড়াতাড়ি আপনি ডাবল ডলফিন অর্জন করতে পারেন।

 6 months ago 

ভাইয়া আমি চেষ্টা করতেছি আমার কাঙ্ক্ষিত লক্ষ পূরণ করার জন্য পাওয়ার আপ এর মাধ্যমে। তবে আপনার অসাধারণ মন্তব্য শুনে অনেক ভালো লাগলো।

 6 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 6 months ago 

আমার পাওয়ার আপ পোস্ট নিয়ে খুব সুন্দর মন্তব্য করেছেন। এ ধরনের মন্তব্য শুনলে অনেক ভালো লাগে।

 6 months ago 

যেহেতু আপনার প্রথম টার্গেট পূরণ হয়েছে আশা করি দ্বিতীয় টার্গেট আপনি পূরণ করতে পারবেন। আজকে অনেকটি পাওয়ার আপ করলেন ৬৫০ স্টিম। অনেক দূর এগিয়ে গেলেন প্রায় ১০ হাজারের কাছাকাছি পৌঁছে গেলেন। ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 6 months ago 

আমি চেষ্টা করতেছি যেন কাঙ্ক্ষিত লক্ষ পূরণ করতে পারি। সত্যি আপু আপনার মন্তব্য শুনে নিজে খুব উৎসাহিত হলাম।

 6 months ago 

আমি আমার বাংলা ব্লগে যত কাজ করছি। ততই আমি পাওয়ার আপ এর প্রতি আকৃষ্ট হচ্ছি। এবং আমি বুঝতে পারছি এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। যার যত পাওয়ার আপ হবে তার শক্তি ততটাই বৃদ্ধি পাবে। যাইহোক আপনি আজকে ৬৫০ স্টিম, অনেক বড় একটা এমাউন্টে পাওয়ার আপ করেছেন। আপনি আপনার পরবর্তী ডলফিন অর্জনের জন্য আরও একধাপ এগিয়ে গেলেন। আপনার জন্য অনেক শুভকামনা রইল আপনি আরো এগিয়ে যান।

 6 months ago 

হ্যাঁ এই প্ল্যাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ এর বিকল্প নাই। খুব সুন্দর মন্তব্য করেছেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62059.45
ETH 2433.83
USDT 1.00
SBD 2.63