টার্গেট ডিসেম্বর সিজন-৪ | Power Up 550 Steem

in আমার বাংলা ব্লগ4 months ago


1000059390.jpg

হ্যালো বন্ধুরা,

আপনারা সবাই কেমন আছেন ? আমি আশা করি আপনারা সবাই ভালো আছেন।আজ আমি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজ আমি নিজের শক্তি বৃদ্ধি করার জন্য আসলাম। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধ করা। তাই আমরা যত বেশি শক্তি বাড়াব, আমাদের অ্যাকাউন্টের মান তত বাড়বে। সেজন্য আরও বেশি করে পাওয়ার আপ করার চেষ্টা করব। তাই আমি আজ 550 steem পাওয়ার আপ করতে যাচ্ছি। যা আমার ভবিষ্যতে খুব কাজে লাগবে। আমি এমন একটি উদ্যোগের অংশ হতে পেরে খুব আনন্দিত। আমার ডিসেম্বরের টার্গেট পূরণ হয়েছে। অর্থাৎ স্বপ্নটা পূরণ হল। দীর্ঘদিন যাবত 5000 steem পাওয়ার করার স্বপ্ন রয়েছে। কয়েকদিন আগে সে স্বপ্ন পূরণ করতে সক্ষম হয়েছি। এজন্য আমি খুব আনন্দিত। এখন আমার পরবর্তী টার্গেটে রয়েছে, আমার পরবর্তী টার্গেট ১০ হাজার Steem Power . আজ আমি পাওয়ার আপ কিভাবে পড়েছি তা শেয়ার করলাম।

ধাপ ১

পাওয়ার আপ করার জন্য, আমি প্রথমে আমার ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছিলাম। পূর্বের এসপির স্ক্রিনশট নিলাম।

IMG-20240324-WA0000.jpg

ধাপ ২

এখানে আমি 550 steem পাওয়ার আপ করছি , তার পরিমাণ বসালাম।

IMG-20240324-WA0002.jpg

ধাপ ৩

এখানে আমি পাওয়ার আপ করার পর একটা স্ক্রিনশট নিয়েছি।

IMG-20240324-WA0001.jpg

আমি উপরে আমার পাওয়ার আপের প্রতিটি ধাপ দেখিয়েছি। আমি আশা করি আপনি আপনার সাথে এই পাওয়ার-আপ পদক্ষেপটি ভাগ করে উপভোগ করবেন। এডমিন প্রিয় সুমন ভাইকে ধন্যবাদ খুব সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য এবং কমিউনিটির সকল এডমিন মডারেটরদের ধন্যবাদ।

সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন। পরবর্তীতে আবারো ফিরে আসবো।

আমার পরিচয়

IMG_20221006_094439.jpg

আমার নাম মোঃ জামাল উদ্দিন। আর আমার ইউজার নাম @jamal7। আমি বাংলাদেশে বসবাস করি। প্রথমত বাঙালি হিসেবে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। কারণ বাংলা ভাষা আমাদের মাতৃভাষা। তার সাথে ফটোগ্রাফি করা আমার অনেক শখ। আমি যে কোন কিছুর সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি। তার সাথে ভ্রমণ করতেও ভীষণ ভালো লাগে। বিশেষ করে নতুন নতুন জায়গা ভ্রমণ করতে ভীষণ ভালো লাগে। তার সাথে লেখালেখি করতে ও ভীষণ ভালো লাগে। যে কোন বিষয় নিয়ে কিংবা যে কোন গল্প লিখতে আমার কাছে অনেক ভালো লাগে। আর সব সময় নতুন কিছু করার চেষ্টা। নতুন ধরনের কিছু দেখলে করার চেষ্টা করি।
35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9gvbjDSDFUe2t87sHycAo9yh4cXNBQ2uKuZLC2jPzA8Qx5HRSqkJDxCm2F1P...XMCuWWrUK8WEzc1spvbtGymKcxp9cSaiY7YD7nmGv2yy3TJjQK1R5Bx6mMsJqHLdPZ4gBXB1M3ZGWR3ESWZxh8hd9tvb68pfdL8xHrioiqDnHuRUqd8FYt5aog.png

Steem_Pro.png

IMG_1106.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 4 months ago 

প্রতি সপ্তাহের মত করে আজও আপনি আজও পাওয়ার করেছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে বেশ ভালোই লাগলো। আসলে ধারাবাহিক পাওয়ার আপ করলে একউন্টের অবস্থা বেশ ভালো হয়ে দাঁড়ায়। বেশ উৎসাহিত হই আপনার এমন পাওয়ার আপ দেখে। শুভ কামনা রইল।

 4 months ago 

আমার পাওয়ার আপ পোস্ট নিয়ে খুব সুন্দর মন্তব্য করেছেন। মন্তব্য করে সাপোর্ট করার জন্য ধন্যবাদ আপনাকে।

 4 months ago 

স্টিমিট প্লাটফর্মে দীর্ঘ মেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আপনি আজকে ৫৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। আপনি টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে ১০ হাজার এসপির টার্গেট নিয়েছেন। আশাকরি ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করলে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আমি চেষ্টা করব ডিসেম্বরের মধ্যে যেন আমার কাঙ্খিত লক্ষ্য দশ হাজার এসপি পাওয়ার আপ পূরণ করার জন্য। আপনার সুন্দর মন্তব্য শুনে ভালো লাগলো।

 4 months ago 

পাওয়ার আপ বেশ জরুরী এই প্ল্যাটফর্মে টিকে থাকতে হলে। আপনি আজ বেশ বড় একটা এমাউন্ট পাওয়ার আপ আপ করেছেন। যা দেখে বেশ ভালো লাগলো।যত বেশি পাওয়ার আপ তত শক্তিশালী একাউন্ট। এভাবে ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করে গেলে আপনি আপনার লক্ষ্য পূরন করতে পারবেন সহজেই। অনেক অনেক শুভ কামনা আপনার জন্য।

 4 months ago 

হ্যাঁ আপু পাওয়ার আপ বেশি জরুরী এই প্ল্যাটফর্মে টিকে থাকতে হলে আমাদের সবার জন্য। আপনার সুন্দর মত শুনে সত্যি অনেক ভালো লাগলো।

 4 months ago 

এই সপ্তাহে আপনি এত বড় এমাউন্টের পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে, আমি তো খুবই উৎসাহিত হয়েছি। এমনকি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। আপনার ৫৫০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখলে অনেকেই উৎসাহিত হবে। সক্ষমতা বৃদ্ধি করার জন্য, এমনকি নিজের কাঙ্খিত লক্ষ্য পূরণ করার জন্য প্রতিনিয়তই আমাদের পাওয়ার আপ করতে হবে। আপনি যদি প্রতিনিয়ত এরকম ভাবেই পাওয়ার আপ করেন, তাহলে খুব তাড়াতাড়ি ১০০০০ স্টিম পাওয়ার পূরণ করতে পারবেন।

 4 months ago 

আমি চেষ্টা করতেছি পাওয়ার আপ বৃদ্ধি করতে। আর আমার কাঙ্খিত লক্ষ্য পূরণ করার জন্য। আপনার মন্তব্য শুনে সত্যি অনেক ভালো লাগলো।

 4 months ago 

অনেক বড় এমাউন্ট পাওয়ার আপ করলেন । এই পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে দিকে এগিয়ে গেলেন। আপনার টার্গেট ১০ হাজার এসপি আশা করছি সেই টার্গেট খুব তাড়াতাড়ি পূরণ হয়ে যাবে।

 4 months ago 

আমার পাওয়ার আপ পোস্ট নিয়ে খুব সুন্দর মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে।

 4 months ago 

5000 steem পাওয়ার করার স্বপ্ন ছিল যা কিছুদিন আগে স্বপ্ন পূরণ হয়েছে ।আপনার টার্গেট ১০ হাজার স্টিম পাওয়ার করা দোয়া করি আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছান।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আমার পাওয়ার আপ পোস্ট নিয়ে অনেক চমৎকার মন্তব্য করেছেন। অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 4 months ago 

ভাইয়া বেশ বড় এমাউন্ট স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো। পাওয়ার আপ মানেই হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি ।এই স্টিমিট প্ল্যাটফর্মে নিজেকে টিকিয়ে রাখতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই ।আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যান সেই শুভকামনা রইল। ধন্যবাদ।

 4 months ago 

ঠিক বলেছেন আপু পাওয়ার আপ মানেই হচ্ছে নিজের ক্ষমতা বৃদ্ধি করা। অসাধারণ মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ।

 4 months ago 

আপনি আজকে ৫৫০ স্টিম পাওয়ার আপ পোস্ট করে নিজের লক্ষ্যের দিকে এগিয়ে গিয়েছেন অনেক দূর। আপনার সক্ষমতা বৃদ্ধি দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবে। আর আপনিও যদি পাওয়ার আপ করেন, তাহলে খুব তাড়াতাড়ি লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনি আপনার প্রথম টার্গেট পূরণ করেছেন, এখন দ্বিতীয় টার্গেট আশা করছি পূরণ করতে পারবেন তাড়াতাড়ি। অন্যরাও আপনার পাওয়ার বৃদ্ধি দেখে উৎসাহিত হবে।

 4 months ago 

হ্যাঁ আপু আমার প্রথম টার্গেট পূরণ হয়েছে এখন দ্বিতীয় টার্গেট পূরণ করার জন্য পাওয়ার আপ করতেছি। সুন্দর মন্তব্য শুনে অনেক ভালো লাগলো।

 4 months ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি এ প্লাটফর্মে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান ততই শক্ত হবে। আমাদের ধারাবাহিকভাবে পাওয়ার আপ করে যেতে হবে তাহলে একটা সময় বেশ শক্ত একটা অবস্থান অর্জন করতে পারব। আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

Posted using SteemPro Mobile

 4 months ago 

হ্যাঁ ভাই পাওয়ার আপ আমাদের সবার জন্য খুব গুরুত্বপূর্ণ। সুন্দর মন্তব্য শুনে খুব ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 67310.11
ETH 3522.28
USDT 1.00
SBD 2.71