টার্গেট ডিসেম্বর সিজন-৩ | Power Up 2000 Steem | 1x Dolphin 🐬 #clubdolphin

in আমার বাংলা ব্লগ8 months ago (edited)


2023-11-17-16-13-33-005.jpg

হ্যালো বন্ধুরা,

আপনারা সবাই কেমন আছেন ? আমি আশা করি আপনারা সবাই ভালো আছেন।আজ আমি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজ আমি নিজের শক্তি বৃদ্ধি করার জন্য আসলাম। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধ করা। তাই আমরা যত বেশি শক্তি বাড়াব, আমাদের অ্যাকাউন্টের মান তত বাড়বে। সেজন্য আরও বেশি করে পাওয়ার আপ করার চেষ্টা করব। তাই আমি আজ ২০০০ পরিমাণ steem পাওয়ার আপ করতে যাচ্ছি। যা আমার ভবিষ্যতে খুব কাজে লাগবে। আমি এমন একটি উদ্যোগের অংশ হতে পেরে খুব আনন্দিত। আমি এখন 2000 স্টিম পাওয়ার আপ করেছি। আমার মোট পাওয়ার 5,286.925. আজ আমার 1x dolphin 🐬 সম্পূর্ণ হয়েছে। আমার ডিসেম্বরের টার্গেট পূরণ হয়েছে। অর্থাৎ স্বপ্নটা পূরণ হল। দীর্ঘদিন যাবত 5000 steem পাওয়ার করার স্বপ্ন রয়েছে। আজ সে স্বপ্ন পূরণ করতে সক্ষম হয়েছে। এজন্য আমি খুব আনন্দিত।

ধাপ ১

পাওয়ার আপ করার জন্য, আমি প্রথমে আমার ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছিলাম। পূর্বের এসপির স্ক্রিনশট নিলাম।

Screenshot_2023-11-17-15-21-53-19_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

ধাপ ২

এখানে আমি ২০০০ পাওয়ার আপ করছি , তার পরিমাণ বসালাম।

Screenshot_2023-11-17-15-22-36-42_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

ধাপ ৩

এখানে আমি পাওয়ার আপ করার পর একটা স্ক্রিনশট নিয়েছি।

Screenshot_2023-11-17-15-23-04-53_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আমি উপরে আমার পাওয়ার আপের প্রতিটি ধাপ দেখিয়েছি। আমি আশা করি আপনি আপনার সাথে এই পাওয়ার-আপ পদক্ষেপটি ভাগ করে উপভোগ করবেন। এডমিন প্রিয় সুমন ভাইকে ধন্যবাদ খুব সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য এবং কমিউনিটির সকল এডমিন মডারেটরদের ধন্যবাদ।

সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন। পরবর্তীতে আবারো ফিরে আসবো।

আমার পরিচয়

IMG_20221006_094439.jpg

আমার নাম মোঃ জামাল উদ্দিন। আর আমার ইউজার নাম @jamal7। আমি বাংলাদেশে বসবাস করি। প্রথমত বাঙালি হিসেবে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। কারণ বাংলা ভাষা আমাদের মাতৃভাষা। তার সাথে ফটোগ্রাফি করা আমার অনেক শখ। আমি যে কোন কিছুর সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি। তার সাথে ভ্রমণ করতেও ভীষণ ভালো লাগে। বিশেষ করে নতুন নতুন জায়গা ভ্রমণ করতে ভীষণ ভালো লাগে। তার সাথে লেখালেখি করতে ও ভীষণ ভালো লাগে। যে কোন বিষয় নিয়ে কিংবা যে কোন গল্প লিখতে আমার কাছে অনেক ভালো লাগে। আর সব সময় নতুন কিছু করার চেষ্টা। নতুন ধরনের কিছু দেখলে করার চেষ্টা করি।
35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9gvbjDSDFUe2t87sHycAo9yh4cXNBQ2uKuZLC2jPzA8Qx5HRSqkJDxCm2F1P...XMCuWWrUK8WEzc1spvbtGymKcxp9cSaiY7YD7nmGv2yy3TJjQK1R5Bx6mMsJqHLdPZ4gBXB1M3ZGWR3ESWZxh8hd9tvb68pfdL8xHrioiqDnHuRUqd8FYt5aog.png

Steem_Pro.png

IMG_1106.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 8 months ago 

অনেক বড় অ্যামাউন্ট পাওয়ার আপ করলেন।পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার ডলফিন লক্ষ্যটি পূরণ করলেন। সত্যিই এভাবে আপনি আরো সামনে দিকে এগিয়ে যাবেন শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 8 months ago 

ধন্যবাদ আপনাকে খুব সুন্দর করে মন্তব্য করার জন্য পাওয়ার আপ নিয়ে।

 8 months ago 

আপনার এতো বড় এমাউন্টের পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো ভাইয়া ৷ ডলফিনে পা রাখলে অভিনন্দন আপনাকে ৷ এভাবেই এগিয়ে যান বহুদূর ৷ শুভ কামনা রইলো আপনার জন্য ৷

 8 months ago 

আমি আমার লক্ষ্য পূরণ করতে পেরেছি তাই নিজের কাছে খুব ভালো লাগতেছে। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 8 months ago 

আপনাকে অভিনন্দন জানাই, পাওয়ার আপ এর মাধ্যমে আপনি প্রথম ডলফিন অর্জন করলেন। সত্যি এটি অনেক আনন্দের বিষয়।

 8 months ago 

ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 8 months ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষন ভালো লাগলো। আপনি আজ অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করলেন। আজ ২ হাজার স্টিম পাওয়ার আপ করে ডলফিন অর্জন করলেন।আপনার লক্ষ্যে আপনি আজ পৌঁছে গেলেন। অভিনন্দন জানাই ভাইয়া আপনাকে। অসংখ্য ধন্যবাদ সুন্দর এই পোস্টের মাধ্যমে শেয়ার করার জন্য।

 8 months ago 

খুব সুন্দর করে আমার পাওয়ার আপ পোষ্ট নিয়ে উৎসাহিতমূলক মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে।

 8 months ago 

আপনি নিজের একাউন্টে শক্তি বৃদ্ধির জন্য অনেক বিশাল পরিমাণ এমাউন্ট পাওয়ার আপ করেছেন ।২০০০ স্টিম একসাথে করেছেন যা দেখতে সত্যিই খুব ভালো লাগছে । প্রথম ডলফিন আপনি পূরণ করেছেন যেটা আপনার কাছে খুশি লাগছে আমারও দেখে খুব ভালো লাগলো । আশা করছি এভাবে পাওয়ার আপ করে আপনি আপনার লক্ষ্যে খুব শিগগিরই পৌঁছাতে পারবেন । আমাদের সবারই কম বেশি করে হলেও পাওয়ার আপ করা উচিত ।

 8 months ago 

এই প্লাটফর্মে কাজ করতে হলে আমাদের পাওয়ার আপ করা দরকার। যাইহোক অনেক সুন্দর মন্তব্য করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 8 months ago 

বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন আপনি। যা দেখে আমার কাছে বেশ ভালো লেগেছে। পাওয়ার আপ আমাদের সকলের জন্যই খুব গুরুত্বপূর্ণ। ঠিকই বলেছেন আপনি। এই পাওয়ার আপ আপনার ভবিষ্যতে অনেক কাজে আসবে। এভাবে পাওয়ার আপ করলে আপনার লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 8 months ago 

ঠিক বলেছেন পাওয়ার আপ আমাদের সবার জন্য গুরুত্বপূর্ণ। খুব সুন্দর মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে।

 8 months ago 

একাউন্টঃ @jamal7
পাওয়ার বৃদ্ধিঃ = 60.8643%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 63894.70
ETH 3178.14
USDT 1.00
SBD 2.63