টার্গেট ডিসেম্বর সিজন-৪ | Power Up 200 Steem

in আমার বাংলা ব্লগ6 months ago


1000059390.jpg

হ্যালো বন্ধুরা,

আপনারা সবাই কেমন আছেন ? আমি আশা করি আপনারা সবাই ভালো আছেন।আজ আমি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজ আমি নিজের শক্তি বৃদ্ধি করার জন্য আসলাম। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধ করা। তাই আমরা যত বেশি শক্তি বাড়াব, আমাদের অ্যাকাউন্টের মান তত বাড়বে। সেজন্য আরও বেশি করে পাওয়ার আপ করার চেষ্টা করব। তাই আমি আজ ২০০ steem পাওয়ার আপ করতে যাচ্ছি। যা আমার ভবিষ্যতে খুব কাজে লাগবে। আমি এমন একটি উদ্যোগের অংশ হতে পেরে খুব আনন্দিত। আমার ডিসেম্বরের টার্গেট পূরণ হয়েছে। অর্থাৎ স্বপ্নটা পূরণ হল। দীর্ঘদিন যাবত 5000 steem পাওয়ার করার স্বপ্ন রয়েছে। কয়েকদিন আগে সে স্বপ্ন পূরণ করতে সক্ষম হয়েছি। এজন্য আমি খুব আনন্দিত। এখন আমার পরবর্তী টার্গেটে রয়েছে, আমার পরবর্তী টার্গেট ১০ হাজার Steem Power . আজ আমি পাওয়ার আপ কিভাবে পড়েছি তা শেয়ার করলাম।

ধাপ ১

পাওয়ার আপ করার জন্য, আমি প্রথমে আমার ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছিলাম। পূর্বের এসপির স্ক্রিনশট নিলাম।

IMG_20240115_190248.jpg

ধাপ ২

এখানে আমি 200 steem পাওয়ার আপ করছি , তার পরিমাণ বসালাম।

IMG_20240115_190411.jpg

ধাপ ৩

এখানে আমি পাওয়ার আপ করার পর একটা স্ক্রিনশট নিয়েছি।

IMG_20240115_190324.jpg

আমি উপরে আমার পাওয়ার আপের প্রতিটি ধাপ দেখিয়েছি। আমি আশা করি আপনি আপনার সাথে এই পাওয়ার-আপ পদক্ষেপটি ভাগ করে উপভোগ করবেন। এডমিন প্রিয় সুমন ভাইকে ধন্যবাদ খুব সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য এবং কমিউনিটির সকল এডমিন মডারেটরদের ধন্যবাদ।

সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন। পরবর্তীতে আবারো ফিরে আসবো।

আমার পরিচয়

IMG_20221006_094439.jpg

আমার নাম মোঃ জামাল উদ্দিন। আর আমার ইউজার নাম @jamal7। আমি বাংলাদেশে বসবাস করি। প্রথমত বাঙালি হিসেবে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। কারণ বাংলা ভাষা আমাদের মাতৃভাষা। তার সাথে ফটোগ্রাফি করা আমার অনেক শখ। আমি যে কোন কিছুর সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি। তার সাথে ভ্রমণ করতেও ভীষণ ভালো লাগে। বিশেষ করে নতুন নতুন জায়গা ভ্রমণ করতে ভীষণ ভালো লাগে। তার সাথে লেখালেখি করতে ও ভীষণ ভালো লাগে। যে কোন বিষয় নিয়ে কিংবা যে কোন গল্প লিখতে আমার কাছে অনেক ভালো লাগে। আর সব সময় নতুন কিছু করার চেষ্টা। নতুন ধরনের কিছু দেখলে করার চেষ্টা করি।
35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9gvbjDSDFUe2t87sHycAo9yh4cXNBQ2uKuZLC2jPzA8Qx5HRSqkJDxCm2F1P...XMCuWWrUK8WEzc1spvbtGymKcxp9cSaiY7YD7nmGv2yy3TJjQK1R5Bx6mMsJqHLdPZ4gBXB1M3ZGWR3ESWZxh8hd9tvb68pfdL8xHrioiqDnHuRUqd8FYt5aog.png

Steem_Pro.png

IMG_1106.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 6 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর প্রতিযোগিতায় আপনাকে অংশগ্রহণের জন্য অনেক ধন্যবাদ ভাইয়। আপনি 200 স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে আমাদের সকলের এ পাওয়ার আপ করা জরুরী। পাওয়ার আপ করলে নিজের শক্তি বৃদ্ধি হয় কমিউনিটিতে। অনেক ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ করার জন্য। এভাবে এগিয়ে যান আশা করি আপনার জন্য অনেক ভালো কিছু অপেক্ষা করছে।

 6 months ago 

এটি ঠিক আমাদের সকলের পাওয়ার আপ করা জরুরী। খুব সুন্দর করে স্বাভাবিকভাবে আমার পাওয়ার আপ পোস্ট নিয়ে মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এ আপনি ২০০ স্টিম পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে, আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। কথায় আছে যে যত বেশি পাওয়ার আপ করবে, সে ততো তাড়াতাড়ি নিজের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবে। আপনার ২০০ স্টিম পাওয়ার আপ আমার খুব ভালো লেগেছে। এবং কি আমি অনেক বেশি উৎসাহিত হয়েছি আপনার পাওয়ার আপ পোস্ট দেখে। আশা করছি আপনার দ্বিতীয় টার্গেট পূরণ করতে পারবেন।

 6 months ago 

আমি চেষ্টা করতেছি পাওয়ার আপ করে আমার কাঙ্খিত লক্ষ্য পূরণ করার জন্য। সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 6 months ago 

যত বেশি পাওয়ার আপ ততই নিজের ক্ষমতা বৃদ্ধি। প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। আপনি ২০০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। এভাবে পাওয়ার আপ করার মাধ্যমে নিজেকে আরও এগিয়ে নিয়ে গেলেন। এভাবেই গিয়েছেন আপনার জন্য শুভকামনা রইল।

 6 months ago 

ঠিক বলেছেন যত বেশি পাওয়ার আপ তত বেশি নিজের ক্ষমতা বৃদ্ধি। উৎসাহিতমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

অসংখ্য ধন্যবাদ জানাই আপনাকে খুব সুন্দর একটি ভাল সংবাদ আমাদেরকে দেওয়ার জন্য। যেহেতু কিছুদিন আগে আপনি প্রথম ডলফিন অর্জন করলেন। এখন আবার ১০ হাজার এসপি পাওয়ার আপ করে দ্বিতীয় ডলফিন অর্জন করার জন্য এগিয়ে যাচ্ছেন। আজকে ২০০ এসপি পাওয়ার আপ করলেন দেখে খুবই ভালো লাগলো।

 6 months ago 

আমার পাওয়ার আপ পোষ্ট নিয়ে অনেক সুন্দর উৎসাহিত মূলক মন্তব্য করেছেন তাই অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

অনেক বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করেছেন যেটা দশ হাজার স্টিম পাওয়ার তৈরি করতে দ্রুত এগিয়ে যেতে সাহায্য করবে। ২০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন শুভকামনা রইল ভাইয়া।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আমি চেষ্টা করতেছি যেন আমার কাঙ্ক্ষিত লক্ষ্য 10 হাজার স্টিম পাওয়ার আপ করতে পারি। সুন্দর মন্তব্য জন্য ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

এই প্লাটফর্মকে ভালোবেসেই আজকে এত বড় একটি অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করলেন । সত্যিই আপনার পাওয়ার বৃদ্ধি দেখে ভালো লাগলো। যেটা সবাই ধারাবাহিকভাবে করে চলেছে। তার পাশাপাশি নতুন বছরের সিজন ফোরে পুরস্কার জেতার সম্ভাবনা থাকবে। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আমি চেষ্টা করব সিজন ফোরতে ভালোভাবে পাওয়ার করতে যেন আমার লক্ষটি পূরণ করতে পারি। সুন্দর মন্তব্য জন্য ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

আজকে আপনি মোটামুটি বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। দীর্ঘমেয়াদি চিন্তা ভাবনা করে ২০০ স্টিম পাওয়ার আপ করলেন। এই প্লাটফর্মে আমরা যত বেশি পাওয়ার আপ করব তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। আমি নিজেও পাওয়ার আপ বৃদ্ধি করতে অনেক পছন্দ করি। যাইহোক চেষ্টা করলে ডিসেম্বরের মধ্যে কাঙ্ক্ষিত লক্ষ 10000 স্টিম পাওয়ার আপ করতে পারবেন।

 6 months ago 

এটি একদম ঠিক বলেছেন এই প্লাটফর্মে আমরা যত বেশি পাওয়ার আপ করব তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। উৎসাহিত মূলক মন্তব্য জন্য ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

আপনার প্রথম স্বপ্ন পূরণ হয়েছে। এখন আপনি আপনার দ্বিতীয় স্বপ্ন পূরণ করার জন্য কাজ করে যাচ্ছেন। আশা করছি খুব দ্রুতই আপনার ১০০০০ স্টিম পাওয়ার আপ করা হবে। অনেক অনেক শুভকামনা জানাই আপনার জন্য।।

 6 months ago 

আমি চেষ্টা করব আমার দ্বিতীয় স্বপ্নটিও পূরণ করার জন্য। সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57899.47
ETH 3134.16
USDT 1.00
SBD 2.39