কবিতা:- তুমি আমার এমন চাওয়া ।

in আমার বাংলা ব্লগlast year

IMG-20230607-WA0008.jpg

ক্যানভা দিয়ে তৈরি,

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে খুবই ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে আমার নিজের লেখা একটি কবিতা শেয়ার করব। এর আগে আমি কখনো কবিতা লেখার চেষ্টা করিনি। আমার বাংলা ব্লক কমিউনিটিতে কাজ করার পর থেকে এখন প্রতিনিয়ত কবিতা লেখার চেষ্টা করি। আমি আশা করি আস্তে আস্তে খুব সুন্দর সুন্দর কবিতা আপনাদের

তুমি আমার এমন চাওয়া কবিতাটি আমি লিখেছি মনের মানুষকে নিয়ে। যখন একটি মনের মানুষ একটু দূরে চলে যায় তখন তাকে নিয়ে অনেক জল্পনা কল্পনা হয়। যখন তাকে পাওয়ার সম্ভাবনা নাই তারপরও তার কথা সবসময় মনে পড়ে। আর প্রত্যেক মানুষের মনে কেউ না কেউ প্রিয়তমা হয়ে থাকে। আর প্রিয়তমা এমন মানুষ যার জন্য দিনরাত চোখে ঘুম থাকে না। সব সময় তার কথা মনে পড়ে। এমন সময় আছে সবকিছু বাদ দিয়ে শুধু প্রিয়তমা তাকে শুধু মন চায়। আশা করে আমার এই কবিতা পড়ে আপনাদের অনেক ভালো লাগবে।

কবিতার নাম :: তুমি আমার এমন চাওয়া ।

তুমি আমার এমন চাওয়া ।
জাকে গিরে আমার সব পাওয়া।
তুমি জদি থাকো পাশে।
সব কিছু ঠিক রবে।
বলোনা আমায় তুমি কে আমার
জানিনা তোমাকে ছাড়া ।

কেমনে আমার দিন জাবে
চলে আসো বুকের পাশে ।
আমার জন্য জায়গা নিয়ে।
রেখে দিলাম তোমার জন্য সকল
ভালোবাসা প্রিয় আমার
তুমি থেকে জেয়ো অভিমান
করে জদি জাও চলে ।

কিভাবে থাকি তোমায় ছেড়ে
বল না আমায় তুমি ছেড়ে জাবেনা ।
তোমার সপ্নে থেকে জাবো সারাজীবন
বলে দাওনা ও আমার প্রিয়তমা।
তোমায় ছাড়া আর কিছু বুজিনা।
তুমি আমার শুধু প্রিয়তমা।

যতদিন বেঁচে আছি,
তোমায় ভালোবেসে থাকবো বেঁচে।
রাত নেই দিন নেই
শুধু তুমি আছো আমার মনে।
ভালোবাসা শুধু এমনই হয়
চোখের ঘুম নাই না পাই তোমায়।
ওগো আমার প্রিয়তমা।

আমার পরিচয়

IMG_20221006_094439.jpg

আমার নাম মোঃ জামাল উদ্দিন। আর আমার ইউজার নাম @jamal7। আমি বাংলাদেশে বসবাস করি। প্রথমত বাঙালি হিসেবে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। কারণ বাংলা ভাষা আমাদের মাতৃভাষা। তার সাথে ফটোগ্রাফি করা আমার অনেক শখ। আমি যে কোন কিছুর সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি। তার সাথে ভ্রমণ করতেও ভীষণ ভালো লাগে। বিশেষ করে নতুন নতুন জায়গা ভ্রমণ করতে ভীষণ ভালো লাগে। তার সাথে লেখালেখি করতে ও ভীষণ ভালো লাগে। যে কোন বিষয় নিয়ে কিংবা যে কোন গল্প লিখতে আমার কাছে অনেক ভালো লাগে। আর সব সময় নতুন কিছু করার চেষ্টা। নতুন ধরনের কিছু দেখলে করার চেষ্টা করি।
35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9gvbjDSDFUe2t87sHycAo9yh4cXNBQ2uKuZLC2jPzA8Qx5HRSqkJDxCm2F1P...XMCuWWrUK8WEzc1spvbtGymKcxp9cSaiY7YD7nmGv2yy3TJjQK1R5Bx6mMsJqHLdPZ4gBXB1M3ZGWR3ESWZxh8hd9tvb68pfdL8xHrioiqDnHuRUqd8FYt5aog.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 last year 

ভাই আপনি আজকে আমাদের মাঝে দারুন একটি কবিতা লিখে শেয়ার করেছেন আপনার স্বরচিত। আপনার লেখা কবিতাটি পড়ে আমার কাছে বেশ ভালো লেগেছে। কবিতার প্রতিটি লাইনের সাথে প্রতিটি লাইনের অনেক মিল রয়েছে ভাই। ধন্যবাদ এত সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য।

 last year 

আমার লেখা কবিতা পড়ে আপনার কাছে বেশ ভালো লেগেছে শুনে খুশি হলাম। সুন্দর মন্তব্য করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনি মনের মানুষকে নিয়ে খুব চমৎকার একটি কবিতা লিখেছেন।তুমি আমার এমন চাওয়া কবিতাটির পড়ে অনেক ভালো লাগলো। আসলে মনের মানুষ যতই দূরে থাকুক না কেন তাকে নিয়ে জল্পনা কল্পনা শেষ নেই। আপনার কবিতাটি পড়ে সত্যিই অনেক ভালো লাগলো। কবিতার মাঝে প্রিয় মানুষকে নিয়ে খুব সুন্দর অনুভূতি লিখেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে কবিতাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

ঠিক বলেছেন প্রিয় মানুষ যতই দূরে থাকুক না কেন তাকে নিয়ে জল্পনা কল্পনা শেষ নেই। চমৎকার মন্তব্য করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

বাহ ভাই বেশ দুর্দান্ত কবিতা লিখেছেন আপনি । এই ধরনের কবিতা পড়তে খুব ভালো লাগে। প্রিয়জনকে অনুভব করে চমৎকার অনুভূতি কবিতার ছন্দে প্রকাশ করেছেন। আসলে প্রিয়জনকে ছাড়া এক মুহূর্ত থাকা সম্ভব হয় না। এই লাইন গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে।

যতদিন বেঁচে আছি,
তোমায় ভালোবেসে থাকবো বেঁচে।
রাত নেই দিন নেই
শুধু তুমি আছো আমার মনে।

এত চমৎকার কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

আমার কবিতাকে দুর্দান্ত বলে মন্তব্য করাই আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

অসাধারণ কবিতা লিখেছেন ভাই। আপনার কবিতা পড়ে খুবি ভালো লেগেছে আমার শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 last year 

কবিতা নিয়ে স্বাভাবিক মন্তব্য করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 last year 

আসলে প্রিয় মানুষটা যখন আমাদের কাছ থেকে একটু দূরে থাকে তখন তাকে নিয়ে কল্পনা জল্পনা করা শেষ হয় না। রাতের ঘুমটাও যেন আমাদের কাছ থেকে চলে যায়। শুধু প্রিয় মানুষটাকে নিয়েই ভাবনা করা হয় তখন। আপনার লেখা তুমি আমার এমন চাওয়া কবিতাটা পড়ে মনটা ভরে গেল। অনেক সুন্দর একটা টপিক তুলে ধরেছেন কবিতাটি লেখার জন্য। সব মিলিয়ে অসম্ভব সুন্দর ছিল আপনার লেখা কবিতাটা।

 last year 

প্রিয় মানুষ পাশে না থাকলে তখন বুঝা যায় জীবনটা কি রকম। ঠিক বলেছেন রাতের ঘুমও তখন চলে যায়। অসাধারণ মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে।

 last year 

কবিতা দারুন লিখেছেন আপনি আমাদের কমিউনিটিতে অনেকে আছেন নিয়মিত কবিতা লেখেন। তাদের কবিতা গুলো পড়তে অনেক ভালো লাগে এবং নিজেও লেখার চেষ্টা করি। আপনিও খুব সুন্দর কবিতা লিখলেন তুমি আমার এমন চাওয়া কবিতাটি সুন্দরভাবে লিখেছেন আপনি মনের অনুভূতি দিয়ে।

 last year 

আসলে আমি কবিতার মধ্যে মনের ভাব প্রকাশ করতে চেয়েছি। আমার নিজের অনুভূতি থেকে কবিতাটি লেখা। মন্তব্য জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last year 

ভাই আপনার স্বরচিত কবিতা "তুমি আমার এমন চাওয়া" অনেক সুন্দর হয়েছে। আসলে প্রিয়জন পাশে থাকলে জীবনের সবকিছুই করা সম্ভব আর জীবনটা অনেক সহজ হয়ে যায়। সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 last year 

প্রিয়জনকে না পেয়ে মানুষ অনেক সময় অনেক ধরনের পাগলামি করে ফেলে। আপনার মন্তব্য শুনে ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 last year 

ভাই আপনি আজকে দারুন একটি কবিতা লিখেছেন আপনার কবিতাটি খুবই দারুণ হয়েছে আপনার কবিতা পড়ে খুব ভালো লেগেছে। কবিতার প্রতিটা লাইন আপন এ খুব চমৎকার ভাবে লিখেছেন। একটি লাইনের সাথে অপর লাইনে খুব সুন্দর মিল রেখে আপনি কবিতাটি লিখেছেন। কবিতা যেমন লিখতে ভালো লাগে তোমার পড়তে অনেক ভালো লাগে। এত চমৎকারভাবে কবিতাটি লিখে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 last year 

ঠিক বলেছেন অনেকেই কবিতা লিখতে যেমন পছন্দ করে পড়তেও তেমন তাদের কাছে ভালো লাগে। অসাধারণ মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66740.62
ETH 3336.11
USDT 1.00
SBD 2.72