টার্গেট ডিসেম্বর সিজন-৩-পাওয়ার বৃদ্ধি ১০ স্টিম।

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো বন্ধুরা,

আপনারা সবাই কেমন আছেন ? আমি আশা করি আপনারা সবাই ভালো আছেন।আজ আমি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজ আমি নিজের শক্তি বৃদ্ধি করার জন্য আসলাম। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধ করা। তাই আমরা যত বেশি শক্তি বাড়াব, আমাদের অ্যাকাউন্টের মান তত বাড়বে। সেজন্য আরও বেশি করে ক্ষমতা বাড়ানোর চেষ্টা করব। তাই আমি আজ একটি পরিমাণ শক্তি পাওয়ার আপ করতে যাচ্ছি। যা আমার ভবিষ্যতে খুব কাজে লাগবে। আমি এমন একটি উদ্যোগের অংশ হতে পেরে খুব আনন্দিত। আমি এখন ১০+ স্টিম পাওয়ার আপ করেছি। আমার মোট পাওয়ার 2,398.087।

2022-10-25-21-06-04-115.jpg

আজ আমি ১০+ স্টিম পর্যন্ত পেয়েছি। পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে আমি সত্যিই উপভোগ করেছি। আমি এই প্রতিযোগিতায় নিয়মিত অংশগ্রহণ করার চেষ্টা করব। এটা আমার ক্ষমতা বৃদ্ধি করতে সাহায্য করবে. কিছুদিন আগে আমি আমার ২০০০ স্টিম পাওয়ার পূর্ণ করেছি। অনেকদিন যাবত আমার ২০০০ পাওয়ার করার স্বপ্ন ছিল। অবশেষে তা পূরণ হয়েছে । এখন আমার পরবর্তী টার্গেট তিন হাজার স্টিম পাওয়ার। আশা করি ডিসেম্বর মাসের মধ্যে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো।

ধাপ ১

পাওয়ার আপ করার জন্য, আমি প্রথমে আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছিলাম। আজ আমি পাওয়ার আপ করেছি।

Screenshot_20230716_225047.jpg

ধাপ ২

এখানে আমি কত পাওয়ার আপ করব তার একটা পরিমাণ বসালাম।

Screenshot_20230716_225118.jpg

ধাপ ৩

এখানে আমি পাওয়ার আপ করার পর একটা স্ক্রিনশট নিয়েছি।

Screenshot_20230716_225142.jpg

এখানে আমি স্টিম পাওয়ার আপ করেছি। এখন থেকে আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করতে চাই।

আমি উপরে আমার পাওয়ার আপের প্রতিটি ধাপ দেখিয়েছি। আমি আশা করি আপনি আপনার সাথে এই পাওয়ার-আপ পদক্ষেপটি ভাগ করে উপভোগ করবেন। মডারেটর প্রিয় সুমন ভাইকে ধন্যবাদ খুব সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য এবং কমিউনিটির সকল মডারেটরদের ধন্যবাদ।

সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন। পরবর্তীতে আবারো ফিরে আসবো।

আমার পরিচয়

IMG_20221006_094439.jpg

আমার নাম মোঃ জামাল উদ্দিন। আর আমার ইউজার নাম @jamal7। আমি বাংলাদেশে বসবাস করি। প্রথমত বাঙালি হিসেবে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। কারণ বাংলা ভাষা আমাদের মাতৃভাষা। তার সাথে ফটোগ্রাফি করা আমার অনেক শখ। আমি যে কোন কিছুর সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি। তার সাথে ভ্রমণ করতেও ভীষণ ভালো লাগে। বিশেষ করে নতুন নতুন জায়গা ভ্রমণ করতে ভীষণ ভালো লাগে। তার সাথে লেখালেখি করতে ও ভীষণ ভালো লাগে। যে কোন বিষয় নিয়ে কিংবা যে কোন গল্প লিখতে আমার কাছে অনেক ভালো লাগে। আর সব সময় নতুন কিছু করার চেষ্টা। নতুন ধরনের কিছু দেখলে করার চেষ্টা করি।
35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9gvbjDSDFUe2t87sHycAo9yh4cXNBQ2uKuZLC2jPzA8Qx5HRSqkJDxCm2F1P...XMCuWWrUK8WEzc1spvbtGymKcxp9cSaiY7YD7nmGv2yy3TJjQK1R5Bx6mMsJqHLdPZ4gBXB1M3ZGWR3ESWZxh8hd9tvb68pfdL8xHrioiqDnHuRUqd8FYt5aog.png

Steem_Pro.png

IMG_1106.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 last year 

একাউন্টঃ @jamal7
পাওয়ার বৃদ্ধিঃ =invalid entry

 last year 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো ভাই। দীর্ঘমেয়াদি কাজ করার জন্য আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যত বেশি পাওয়ার আপ ততো বেশি ক্ষমতা। শুভকামনা রইল পাওয়ার আপ করে অনেক দূর পর্যন্ত যান ধন্যবাদ ভাই।

 last year 

আমার পাওয়ার আপ পোস্ট নিয়ে সুন্দর মন্তব্য করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 last year 

নিজের সক্ষমতা বৃদ্ধের লক্ষ্যে আপনি আজকে আমাদের মাঝে 10 স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। আসলে এই প্লাটফর্মে আমাদের নিজেদের কাজের ধারাবাহিকতা বজায় রাখতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। এভাবে সামনের দিকে এগিয়ে যান অবশ্যই নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 last year 

আমি চেষ্টা করি সাপ্তাহিক অল্প অল্প পাওয়ার আপ করে নিজের ক্ষমতার বৃদ্ধি করার জন্য। অনেক অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

পাওয়ার আপ করা মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা । যে যত পাওয়ার আপ করবে তার একাউন্ট তত বেশি শক্তিশালী হবে । ভালো লাগলো আপনার পাওয়ার আপ করা দেখে । একজনের পাওয়ার আপ দেখলে সত্যিই উৎসাহ অনেক বেড়ে যায় ।

 last year 

আমরা যদি পাওয়ার আপ দেখে উৎসাহিত হই তাহলে নিজের জন্য অনেক ভালো। মন্তব্যর জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ২৩৯৮+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

ঠিক বলেছেন এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে আমাদের পাওয়ার আপ এর বিকল্প নেই। সুন্দর মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে আমার কাছে খুব ভালো লেগেছে। আপনি ১০ স্টিম পাওয়ার আপ পোস্ট করেছেন, নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন দেখে ভালো লাগলো। এভাবে যদি প্রতিনিয়ত পাওয়ার আপ করেন তাহলে আশা করছি খুব দ্রুত নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন আপনি। দোয়া করি আপনার জন্য, যেন আপনি খুব তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 last year 

আমি চেষ্টা করতেছি পাওয়ার আপ করে নিজের কাঙ্খিত লক্ষে পৌঁছানোর জন্য। অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

আজকে আপনার 10 স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে সত্যি অনেক ভালো লাগলো। পাওয়ার আপ করে আমরা আমাদের নিজের অ্যাকাউন্ট ক্ষমতা বৃদ্ধি করতে পারি। আপনার টার্গেট ২ হাজার এসপি আপনি অলরেডি পাওয়ার আপ করে পূরণ করে ফেলেছেন। ডিসেম্বরের মধ্যে আপনার টার্গেট নতুন ৩০০০ এসপি পাওয়ার আপ করা। আশা করি সেই টার্গেট খুব তাড়াতাড়ি পূরণ করতে পারবেন ডিসেম্বরের মধ্যে।

 last year 

আমি চেষ্টা করব ডিসেম্বরের মধ্যে আমার নতুন টার্গেট ৩০০০ এসপি পাওয়ার আপ করা। অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

আসলে আপনি যদি এভাবে পাওয়ার আপ করে যান তাহলে এগুলো আপনার ভবিষ্যতে কাজে লাগবে। আর এমনিতেই আমাদের সবারই উচিত পাওয়ার আপ করা। নিজের ক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপের গুরুত্ব কিন্তু অপরিসীম। ধারাবাহিকতা বজায় রেখে এভাবেই অল্প অল্প পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করুন।

 last year 

ঠিক বলেছেন ভাইয়া এমনিতেই নিজের ক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। সুন্দর মন্তব্য করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58083.18
ETH 2578.52
USDT 1.00
SBD 2.42