টার্গেট ডিসেম্বর সিজন-৪ | Power Up 10 Steem

in আমার বাংলা ব্লগ5 months ago


1000059390.jpg

হ্যালো বন্ধুরা,

আপনারা সবাই কেমন আছেন ? আমি আশা করি আপনারা সবাই ভালো আছেন।আজ আমি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজ আমি নিজের শক্তি বৃদ্ধি করার জন্য আসলাম। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধ করা। তাই আমরা যত বেশি শক্তি বাড়াব, আমাদের অ্যাকাউন্টের মান তত বাড়বে। সেজন্য আরও বেশি করে পাওয়ার আপ করার চেষ্টা করব। তাই আমি আজ ১০ steem পাওয়ার আপ করতে যাচ্ছি। যা আমার ভবিষ্যতে খুব কাজে লাগবে। আমি এমন একটি উদ্যোগের অংশ হতে পেরে খুব আনন্দিত। আমার ডিসেম্বরের টার্গেট পূরণ হয়েছে। অর্থাৎ স্বপ্নটা পূরণ হল। দীর্ঘদিন যাবত 5000 steem পাওয়ার করার স্বপ্ন রয়েছে। কয়েকদিন আগে সে স্বপ্ন পূরণ করতে সক্ষম হয়েছি। এজন্য আমি খুব আনন্দিত। এখন আমার পরবর্তী টার্গেটে রয়েছে, আমার পরবর্তী টার্গেট ১০ হাজার Steem Power . আজ আমি পাওয়ার আপ কিভাবে পড়েছি তা শেয়ার করলাম।

ধাপ ১

পাওয়ার আপ করার জন্য, আমি প্রথমে আমার ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছিলাম। পূর্বের এসপির স্ক্রিনশট নিলাম।

Screenshot_20240226_185150_com.chrome.beta.jpg

ধাপ ২

এখানে আমি 10 steem পাওয়ার আপ করছি , তার পরিমাণ বসালাম।

Screenshot_20240226_185215_com.chrome.beta.jpg

ধাপ ৩

এখানে আমি পাওয়ার আপ করার পর একটা স্ক্রিনশট নিয়েছি।

Screenshot_20240226_185524.jpg

আমি উপরে আমার পাওয়ার আপের প্রতিটি ধাপ দেখিয়েছি। আমি আশা করি আপনি আপনার সাথে এই পাওয়ার-আপ পদক্ষেপটি ভাগ করে উপভোগ করবেন। এডমিন প্রিয় সুমন ভাইকে ধন্যবাদ খুব সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য এবং কমিউনিটির সকল এডমিন মডারেটরদের ধন্যবাদ।

সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন। পরবর্তীতে আবারো ফিরে আসবো।

আমার পরিচয়

IMG_20221006_094439.jpg

আমার নাম মোঃ জামাল উদ্দিন। আর আমার ইউজার নাম @jamal7। আমি বাংলাদেশে বসবাস করি। প্রথমত বাঙালি হিসেবে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। কারণ বাংলা ভাষা আমাদের মাতৃভাষা। তার সাথে ফটোগ্রাফি করা আমার অনেক শখ। আমি যে কোন কিছুর সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি। তার সাথে ভ্রমণ করতেও ভীষণ ভালো লাগে। বিশেষ করে নতুন নতুন জায়গা ভ্রমণ করতে ভীষণ ভালো লাগে। তার সাথে লেখালেখি করতে ও ভীষণ ভালো লাগে। যে কোন বিষয় নিয়ে কিংবা যে কোন গল্প লিখতে আমার কাছে অনেক ভালো লাগে। আর সব সময় নতুন কিছু করার চেষ্টা। নতুন ধরনের কিছু দেখলে করার চেষ্টা করি।
35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9gvbjDSDFUe2t87sHycAo9yh4cXNBQ2uKuZLC2jPzA8Qx5HRSqkJDxCm2F1P...XMCuWWrUK8WEzc1spvbtGymKcxp9cSaiY7YD7nmGv2yy3TJjQK1R5Bx6mMsJqHLdPZ4gBXB1M3ZGWR3ESWZxh8hd9tvb68pfdL8xHrioiqDnHuRUqd8FYt5aog.png

Steem_Pro.png

IMG_1106.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 5 months ago 

আজ আপনি দশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো ৷ আসলে এই প্ল্যাটফর্মে ভালো কিছু করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম ৷ এভাবেই এগিয়ে যান , ধারাবাহিতা বজায় রেখে ৷ আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ৷

Posted using SteemPro Mobile

 5 months ago 

আমি দীর্ঘ মেয়াদী চিন্তাভাবনা করেই পাওয়ার আপ করতেছি। অনেক সুন্দর মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে।

 5 months ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি এই প্ল্যাটফর্মে এভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান ততই শক্ত হবে। আপনি খুব সুন্দর গতিতে এগিয়ে যাচ্ছেন এবং আপনি বেশ সুন্দর কাজ করে যাচ্ছেন এবং আপনাকে দেখে ভীষণ অনুপ্রেরণা পাচ্ছি ভালো কাজ করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ঠিক বলেছেন পাওয়ার আপ আমাদের সবার জন্য খুব গুরুত্বপূর্ণ। আমার পোস্ট নিয়ে সুন্দর মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে।

 5 months ago 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি দশ স্টিম পাওয়ার আপ করে নিজের কাঙ্ক্ষিত লক্ষ্য এর দিকে আরো একধাপ এগিয়ে গেলেন। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 5 months ago 

একদম ঠিক বলেছেন পাওয়ার আপ করা মানি আমাদের নিজের শক্তি বৃদ্ধি করা। আপনার সুন্দর মন্তব্য শুনে অনেক ভালো লাগলো।

 5 months ago 

ডিসেম্বর সিজন-৪ কে কেন্দ্র করে খুব সুন্দরভাবে এগিয়ে যাচ্ছেন। কারণ টার্গেট ঠিক করলে বেশ সুন্দরভাবে এগিয়ে যাওয়া যায়। আপনি যেহেতু নিয়মিত পাওয়ার আপ করতেছেন। আশা করি এভাবে পাওয়ার আপ করতে থাকলে অনেক দূর আগাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 5 months ago 

আমি চেষ্টা করি পাওয়ার আপ বৃদ্ধি করতে সব সময়। চমৎকার মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 5 months ago 

প্রতিনিয়ত আপনার সক্ষমতা বৃদ্ধি করার পোস্ট গুলো দেখে আমি অনুপ্রাণিত হয়। এভাবে যদি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করতে পারেন তাহলে খুবই ভালো একটা অবস্থানে পৌঁছে যাবেন। আমিও চেষ্টা করছি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করতে।

 5 months ago 

আমার পাওয়ার আপ পোস্ট দেখে আপনি অনুপ্রাণিত হন শুনে খুশি হলাম। আপনার মন্তব্য শুনে অনেক ভালো লাগলো।

 5 months ago 

পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। আপনি আপনার সত্যি বৃদ্ধি করতে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে আপনার পাওয়ার আপ পোস্ট দেখতে পেয়ে ভালো লাগলো, এভাবেই আপনি লক্ষ্যে পৌঁছে যাবেন।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আমি চেষ্টা করি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। খুব সুন্দর করে মন্তব্য করেছেন।

 5 months ago 

১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধির ধারাবাহিকতা ধরে রেখে এগিয়ে যাচ্ছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আমার পাওয়ার আপ পোস্ট নিয়ে মন্তব্য করেছেন।

 5 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। পাওয়ার বৃদ্ধির পোস্টটি দেখে খুবই ভালো লাগলো।
শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।

 5 months ago 

আমার পাওয়ার আপ পোস্ট দেখে আপনার কাছে ভালো লাগলো শুনে খুশি হলাম।

 5 months ago 

আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে আমার সাথে অনেক ভালো লেগেছে ভাইয়া। আমাদের সকলের এভাবে পাওয়ার বৃদ্ধি করার মধ্য দিয়ে নিজের আইডির ক্ষমতা আরো সামনের দিকে এগিয়ে নেওয়া। যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করতে পারবে তার জন্য এ প্লাটফর্মে তত সুন্দর সুযোগ সুবিধা সৃষ্টি হবে।

 5 months ago 

এই প্লাটফর্মে আমাদের সবার পাওয়ার আপ করা দরকার প্রতিনিয়ত। সুন্দর মতভের জন্য অনেক অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59588.19
ETH 2572.25
USDT 1.00
SBD 2.50