টার্গেট ডিসেম্বর সিজন-৩-পাওয়ার বৃদ্ধি ৬০ স্টিম।

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো বন্ধুরা,

আপনারা সবাই কেমন আছেন ? আমি আশা করি আপনারা সবাই ভালো আছেন।আজ আমি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজ আমি নিজের শক্তি বৃদ্ধি করার জন্য আসলাম। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধ করা। তাই আমরা যত বেশি শক্তি বাড়াব, আমাদের অ্যাকাউন্টের মান তত বাড়বে। সেজন্য আরও বেশি করে ক্ষমতা বাড়ানোর চেষ্টা করব। তাই আমি আজ একটি পরিমাণ শক্তি পাওয়ার আপ করতে যাচ্ছি। যা আমার ভবিষ্যতে খুব কাজে লাগবে। আমি এমন একটি উদ্যোগের অংশ হতে পেরে খুব আনন্দিত। আমি এখন ৬০+ স্টিম পাওয়ার আপ করেছি। আমার মোট পাওয়ার 2,580.173।

2022-10-25-21-06-04-115.jpg

আজ আমি ৬০+ স্টিম পর্যন্ত পেয়েছি। পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে আমি সত্যিই উপভোগ করেছি। আমি এই প্রতিযোগিতায় নিয়মিত অংশগ্রহণ করার চেষ্টা করব। এটা আমার ক্ষমতা বৃদ্ধি করতে সাহায্য করবে. কিছুদিন আগে আমি আমার ২০০০ স্টিম পাওয়ার পূর্ণ করেছি। অনেকদিন যাবত আমার ২০০০ পাওয়ার করার স্বপ্ন ছিল। অবশেষে তা পূরণ হয়েছে । এখন আমার পরবর্তী টার্গেট তিন হাজার স্টিম পাওয়ার। আশা করি ডিসেম্বর মাসের মধ্যে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো।

ধাপ ১

পাওয়ার আপ করার জন্য, আমি প্রথমে আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছিলাম। আজ আমি পাওয়ার আপ করেছি।

Screenshot_20230806_202138.jpg

ধাপ ২

এখানে আমি কত পাওয়ার আপ করব তার একটা পরিমাণ বসালাম।

Screenshot_20230806_202225.jpg

ধাপ ৩

এখানে আমি পাওয়ার আপ করার পর একটা স্ক্রিনশট নিয়েছি।

Screenshot_20230806_202319.jpg

এখানে আমি স্টিম পাওয়ার আপ করেছি। এখন থেকে আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করতে চাই।

আমি উপরে আমার পাওয়ার আপের প্রতিটি ধাপ দেখিয়েছি। আমি আশা করি আপনি আপনার সাথে এই পাওয়ার-আপ পদক্ষেপটি ভাগ করে উপভোগ করবেন। মডারেটর প্রিয় সুমন ভাইকে ধন্যবাদ খুব সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য এবং কমিউনিটির সকল মডারেটরদের ধন্যবাদ।

সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন। পরবর্তীতে আবারো ফিরে আসবো।

আমার পরিচয়

IMG_20221006_094439.jpg

আমার নাম মোঃ জামাল উদ্দিন। আর আমার ইউজার নাম @jamal7। আমি বাংলাদেশে বসবাস করি। প্রথমত বাঙালি হিসেবে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। কারণ বাংলা ভাষা আমাদের মাতৃভাষা। তার সাথে ফটোগ্রাফি করা আমার অনেক শখ। আমি যে কোন কিছুর সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি। তার সাথে ভ্রমণ করতেও ভীষণ ভালো লাগে। বিশেষ করে নতুন নতুন জায়গা ভ্রমণ করতে ভীষণ ভালো লাগে। তার সাথে লেখালেখি করতে ও ভীষণ ভালো লাগে। যে কোন বিষয় নিয়ে কিংবা যে কোন গল্প লিখতে আমার কাছে অনেক ভালো লাগে। আর সব সময় নতুন কিছু করার চেষ্টা। নতুন ধরনের কিছু দেখলে করার চেষ্টা করি।
35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9gvbjDSDFUe2t87sHycAo9yh4cXNBQ2uKuZLC2jPzA8Qx5HRSqkJDxCm2F1P...XMCuWWrUK8WEzc1spvbtGymKcxp9cSaiY7YD7nmGv2yy3TJjQK1R5Bx6mMsJqHLdPZ4gBXB1M3ZGWR3ESWZxh8hd9tvb68pfdL8xHrioiqDnHuRUqd8FYt5aog.png

Steem_Pro.png

IMG_1106.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 last year (edited)

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। কারণ পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। দীর্ঘমেয়াদি কাজ করার জন্য আজকে আপনি ৬০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যতো বেশি পাওয়ার আপ ততো বেশি ক্ষমতা। শুভ কামনা রইল ভাই পাওয়ার আপ করে অনেক দূর পর্যন্ত যান, ধন্যবাদ ভাই।

 last year 

আজকে আমি ৬০ স্টিম পাওয়ার আপ করেছি। আমি ১০ স্টিম পাওয়ার আপ করি নাই। যাই হোক সুন্দর মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে।

 last year 

ভাই টাইপিং করার মাঝে ভুল হইছে। আমি তো ৬ টাইপ করছি কিন্তু কিভাবে যে ১ উঠে গেল বুঝতে পারতেছি না। ধন্যবাদ ভাই।

 last year 

টারগেট ডিসেম্বর সিজন ৩ আপনি অংশ নিয়ে বেশ কিছু স্টিম পাওয়ার আপ করেছেন যেটা খুবই ভাল একটা কাজ এভাবে এগিয়ে যান শুভ কামনা রইলো।

 last year 

আমার পাওয়ার আপ নিয়ে স্বাভাবিক মন্তব্য করায় আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 last year 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই আমরা প্রতিনিয়ত আমাদের পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখছি। আপনার জন্য দোয়া রইল আপনি যেন আপনার এই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন।

 last year 

আমার পাওয়ার আপ পোস্ট নিয়ে অনেক সুন্দর মন্তব্য করেছেন ।এবং শুভকামনা জানানোর জন্য অসংখ্য ধন্যবাদ।

 last year 

বেশ ভালো একটা সংখ্যা আপনি সঞ্চয় করেছেন, আশাকরি খুব শীঘ্রই আপনি টার্গেট পূরণ করতে পারবেন, আপনার জন্য রইল অগ্রিম শুভকামনা।

 last year 

সিজন থ্রিতে আমার টার্গেট পূরণ করার জন্য আমি যত সম্ভব চেষ্টা করব পাওয়ার আপ করতে। সুন্দর মন্তব্য করার অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনি অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন অনেক সুন্দর একটি পরিকল্পনা আপনার। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনার অ্যাকাউন্ট অনেক বেশি সমৃদ্ধশালী হবে। স্টিমিটে দীর্ঘমেয়াদী কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। অনেক ধন্যবাদ অনেক বড় এমাউন্টের একটি পাওয়ার আপ করলেন আপনি।

 last year 

ঠিক বলেছেন দীর্ঘমেয়াদ কাজ করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। অনেক সুন্দর মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনি ভালোই প্রতিনিয়ত নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করে যাচ্ছেন যেটা দেখতে আসলে অনেক ভালো লাগে ।আজকে আপনি ৬০ স্টিম পাওয়ার আপ করেছেন যেটা দেখে খুবই ভালো লাগছে । আমাদের সবারই উচিত এভাবে কম বেশি করে প্রতিনিয়তই পাওয়ার আপ করা যেটা আমাদের জন্যই ভালো ।

 last year 

ঠিক বলেছেন আমাদের সবার কমবেশি প্রতিনিয়ত পাওয়ার আপ করা উচিত। সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last year 

পাওয়ার আপ পোস্ট মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আপনি এই সপ্তাহে ৬০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। আপনার প্রথম স্বপ্ন ছিল আপনি ২০০০ স্টিম পাওয়ার পূর্ণ করবেন। ২০০০ স্টিম পাওয়ার পূর্ণ করার পর এখন আবার আপনার স্বপ্ন ৩০০০ স্টিম পাওয়ার পূর্ণ করা ডিসেম্বর মাসের মধ্যেই। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতার অর্জন,আপনি ক্ষমতা বৃদ্ধি করতে অনেক বড় এমাউন্ট পাওয়ার আপ করলেন শুভকামনা রইল।

 last year 

আমার পাওয়ার আপ পোস্ট নিয়ে খুব স্বাভাবিক মন্তব্য করায় আপনাকে অনেক ধন্যবাদ।

 last year 

টার্গেট কে সামনে রেখে আজ আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। আপনার এই পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে আমি মুগ্ধ হয়েছি। আশা করি এভাবে আপনি চেষ্টা করবেন যে কোন মুহূর্তে নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য,কারণ এই প্লাটফর্মে নিজেদের টিকিয়ে রাখার এটাই সুবর্ণ সুযোগ।

 last year 

এই প্লাটফর্মে যত বেশি পাওয়ার আপ করতে পারবো তত বেশি আমাদের নিজের জন্য সুবিধা হবে। অসাধারণ বক্তব্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 67059.35
ETH 2672.35
USDT 1.00
SBD 2.72