টার্গেট ডিসেম্বর সিজন-৪ | Power Up 10 Steem

in আমার বাংলা ব্লগ2 months ago


1000059390.jpg

হ্যালো বন্ধুরা,

আপনারা সবাই কেমন আছেন ? আমি আশা করি আপনারা সবাই ভালো আছেন।আজ আমি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজ আমি নিজের শক্তি বৃদ্ধি করার জন্য আসলাম। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধ করা। তাই আমরা যত বেশি শক্তি বাড়াব, আমাদের অ্যাকাউন্টের মান তত বাড়বে। সেজন্য আরও বেশি করে পাওয়ার আপ করার চেষ্টা করব। তাই আমি আজ ১০ steem পাওয়ার আপ করতে যাচ্ছি। যা আমার ভবিষ্যতে খুব কাজে লাগবে। আমি এমন একটি উদ্যোগের অংশ হতে পেরে খুব আনন্দিত। আমার ডিসেম্বরের টার্গেট পূরণ হয়েছে। অর্থাৎ স্বপ্নটা পূরণ হল। দীর্ঘদিন যাবত 5000 steem পাওয়ার করার স্বপ্ন রয়েছে। কয়েকদিন আগে সে স্বপ্ন পূরণ করতে সক্ষম হয়েছি। এজন্য আমি খুব আনন্দিত। এখন আমার পরবর্তী টার্গেটে রয়েছে, আমার পরবর্তী টার্গেট ১০ হাজার Steem Power . আজ আমি পাওয়ার আপ কিভাবে পড়েছি তা শেয়ার করলাম।

ধাপ ১

পাওয়ার আপ করার জন্য, আমি প্রথমে আমার ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছিলাম। পূর্বের এসপির স্ক্রিনশট নিলাম।

Screenshot_20240519_184211.jpg

ধাপ ২

এখানে আমি 10 steem পাওয়ার আপ করছি , তার পরিমাণ বসালাম।

Screenshot_20240519_184232.jpg

ধাপ ৩

এখানে আমি পাওয়ার আপ করার পর একটা স্ক্রিনশট নিয়েছি।

Screenshot_20240519_184255.jpg

আমি উপরে আমার পাওয়ার আপের প্রতিটি ধাপ দেখিয়েছি। আমি আশা করি আপনি আপনার সাথে এই পাওয়ার-আপ পদক্ষেপটি ভাগ করে উপভোগ করবেন। এডমিন প্রিয় সুমন ভাইকে ধন্যবাদ খুব সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য এবং কমিউনিটির সকল এডমিন মডারেটরদের ধন্যবাদ।

সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন। পরবর্তীতে আবারো ফিরে আসবো।

আমার পরিচয়

IMG_20221006_094439.jpg

আমার নাম মোঃ জামাল উদ্দিন। আর আমার ইউজার নাম @jamal7। আমি বাংলাদেশে বসবাস করি। প্রথমত বাঙালি হিসেবে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। কারণ বাংলা ভাষা আমাদের মাতৃভাষা। তার সাথে ফটোগ্রাফি করা আমার অনেক শখ। আমি যে কোন কিছুর সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি। তার সাথে ভ্রমণ করতেও ভীষণ ভালো লাগে। বিশেষ করে নতুন নতুন জায়গা ভ্রমণ করতে ভীষণ ভালো লাগে। তার সাথে লেখালেখি করতে ও ভীষণ ভালো লাগে। যে কোন বিষয় নিয়ে কিংবা যে কোন গল্প লিখতে আমার কাছে অনেক ভালো লাগে। আর সব সময় নতুন কিছু করার চেষ্টা। নতুন ধরনের কিছু দেখলে করার চেষ্টা করি।
35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9gvbjDSDFUe2t87sHycAo9yh4cXNBQ2uKuZLC2jPzA8Qx5HRSqkJDxCm2F1P...XMCuWWrUK8WEzc1spvbtGymKcxp9cSaiY7YD7nmGv2yy3TJjQK1R5Bx6mMsJqHLdPZ4gBXB1M3ZGWR3ESWZxh8hd9tvb68pfdL8xHrioiqDnHuRUqd8FYt5aog.png

Steem_Pro.png

IMG_1106.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 months ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি এই প্লাটফর্মে স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনি বেশ সুন্দরভাবে এগিয়ে যাচ্ছে ভীষণ ভালো লাগতেছে। প্রতিটা মানুষ ছোট থেকে বড় হয় তাই আমাদের ছোট ছোট আকারে এগোতে হবে সামনের দিকে। আপনি বেশ সুন্দর কাজ করতেছেন। আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

 2 months ago 

ঠিক বলেছেন পাওয়ার আপ আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ। আপনার উৎসাহিতমূলক মন্তব্য শুনে অনেক অনেক ভালো লাগলো।

 2 months ago 

নিজের অবস্থানকে শক্তিশালী করার জন্য পাওয়ার আপের কোনো বিকল্প নেই। আপনি টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। তাছাড়া যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন। ধন্যবাদ আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 months ago 

একদম ঠিক বলেছেন নিজের অবস্থানকে শক্তিশালী করার জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। অসাধারণ মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

পাওয়ার আপ করা মানে নিজেকে শক্ত অবস্থানে নিয়ে যাওয়া। পাওয়ার আপ মানে নিজেকে আরো একধাপ এগিয়ে নিয়ে যাওয়া।আর পাওয়ার আপ করেই নিজেকে অনেক দূরে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব। আমি মনে করি অন্যথায় কোনভাবেই সম্ভব নয়।ধন্যবাদ পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।ভালো থাকবেন সব সময় এই কামনা করি।

 2 months ago 

আপনি বেশ কিছুদিন আগে প্রথম টার্গেট পূরণ করেছেন এখন ডাবল ডলফিন হওয়ার টার্গেট নিয়েছেন এটা আমার কাছে ভীষণ ভালো লাগলো জেনে। আর এই টার্গেট পূরণ করার জন্য আপনি আজকে দশ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই আপনার টার্গেট পূর্ণ করতে পারবেন।

 2 months ago 

আমি চেষ্টা করব ধারাবাহিকভাবে পাওয়ার আপ করার জন্য সব সময়। মন্তব্য শুনে অনেক ভালো লাগলো।

 2 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে খুবই চমৎকার একটি কাজ করেছেন আপনার জন্য শুভ কামনা রইলো এগিয়ে যান অনেক দূর।

 2 months ago 

আমি চেষ্টা করি পাওয়ার আপ করার জন্য। আপনার সুন্দর মন্তব্য শুনে অনেক ভালো লাগলো।

 2 months ago 

আমাদের সকলের প্রয়োজন এভাবে পাওয়ার বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করতে পারবে তার জন্য ততই ভালো। খুব ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধি দেখে। আশা করব আপনি এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকবেন সব সময়।

 2 months ago 

আসলে এই প্লাটফর্মের টিকে থাকতে হলে আমাদের সবার পাওয়ার আপ করা দরকার। অসংখ্য ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 2 months ago 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে অনেক বেশি ভালো লাগে৷ আপনি নিজের লক্ষ্য পূরণের জন্য আজও ১০স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে অল্প অল্প স্টিম পাওয়ার আপের মাধ্যমে একদিন নিশ্চয়ই আপনার লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে আমার নিজের কাছে অনেক ভালো লাগে। তবে আপনার মন্তব্য শুনে খুব ভালো লাগলো।

 2 months ago 

ভাইয়া আপনার ৫ হাজার স্টিম পাওয়ার করার লক্ষ্য পূরণ হয়েছে জেনে ভালো লাগলো ।এবার ১০ হাজার স্টিম পাওয়ার করার টার্গেট নিয়েছেন জেনে ভালো লাগলো ।এভাবে পাওয়ার আপ করতে থাকলে খুব অল্প সময়েই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন ।আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

ইনশাআল্লাহ আমি চেষ্টা করব আমার 10000 স্টিম পাওয়ার আপ ও পূর্ণ করার জন্য। সুন্দর মন্তব্য করেছেন তাই ধন্যবাদ।

 2 months ago 

ভাইয়া আপনি প্রতি সপ্তাহে অল্প অল্প পাওয়ার আপের মাধ্যমে আপনার দীর্ঘ দিনের টার্গেট ৫ হাজার স্টিম পূরণ করেছেন জেনে খুশি হলাম। এবার পরবর্তীতে ১০ হাজার স্টিম পূরণ করার টার্গেট নিয়েছেন জেনে ভালো লাগলো। এভাবে এগিয়ে যেতে থাকেন তাহলে খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

আপু আমার এই লক্ষ্যটি আমি পূরণ করার চেষ্টা করব। অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74