টার্গেট ডিসেম্বর সিজন-৩-পাওয়ার বৃদ্ধি ১০ স্টিম।

in আমার বাংলা ব্লগ11 months ago

হ্যালো বন্ধুরা,

আপনারা সবাই কেমন আছেন ? আমি আশা করি আপনারা সবাই ভালো আছেন।আজ আমি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজ আমি নিজের শক্তি বৃদ্ধি করার জন্য আসলাম। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধ করা। তাই আমরা যত বেশি শক্তি বাড়াব, আমাদের অ্যাকাউন্টের মান তত বাড়বে। সেজন্য আরও বেশি করে ক্ষমতা বাড়ানোর চেষ্টা করব। তাই আমি আজ একটি পরিমাণ শক্তি পাওয়ার আপ করতে যাচ্ছি। যা আমার ভবিষ্যতে খুব কাজে লাগবে। আমি এমন একটি উদ্যোগের অংশ হতে পেরে খুব আনন্দিত। আমি এখন ১০+ স্টিম পাওয়ার আপ করেছি। আমার মোট পাওয়ার 2,487.936।

2022-10-25-21-06-04-115.jpg

আজ আমি ১০+ স্টিম পর্যন্ত পেয়েছি। পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে আমি সত্যিই উপভোগ করেছি। আমি এই প্রতিযোগিতায় নিয়মিত অংশগ্রহণ করার চেষ্টা করব। এটা আমার ক্ষমতা বৃদ্ধি করতে সাহায্য করবে. কিছুদিন আগে আমি আমার ২০০০ স্টিম পাওয়ার পূর্ণ করেছি। অনেকদিন যাবত আমার ২০০০ পাওয়ার করার স্বপ্ন ছিল। অবশেষে তা পূরণ হয়েছে । এখন আমার পরবর্তী টার্গেট তিন হাজার স্টিম পাওয়ার। আশা করি ডিসেম্বর মাসের মধ্যে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো।

ধাপ ১

পাওয়ার আপ করার জন্য, আমি প্রথমে আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছিলাম। আজ আমি পাওয়ার আপ করেছি।

Screenshot_20230731_153824.jpg

ধাপ ২

এখানে আমি কত পাওয়ার আপ করব তার একটা পরিমাণ বসালাম।

Screenshot_20230731_153854.jpg

ধাপ ৩

এখানে আমি পাওয়ার আপ করার পর একটা স্ক্রিনশট নিয়েছি।

Screenshot_20230731_153928.jpg

এখানে আমি স্টিম পাওয়ার আপ করেছি। এখন থেকে আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করতে চাই।

আমি উপরে আমার পাওয়ার আপের প্রতিটি ধাপ দেখিয়েছি। আমি আশা করি আপনি আপনার সাথে এই পাওয়ার-আপ পদক্ষেপটি ভাগ করে উপভোগ করবেন। মডারেটর প্রিয় সুমন ভাইকে ধন্যবাদ খুব সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য এবং কমিউনিটির সকল মডারেটরদের ধন্যবাদ।

সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন। পরবর্তীতে আবারো ফিরে আসবো।

আমার পরিচয়

IMG_20221006_094439.jpg

আমার নাম মোঃ জামাল উদ্দিন। আর আমার ইউজার নাম @jamal7। আমি বাংলাদেশে বসবাস করি। প্রথমত বাঙালি হিসেবে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। কারণ বাংলা ভাষা আমাদের মাতৃভাষা। তার সাথে ফটোগ্রাফি করা আমার অনেক শখ। আমি যে কোন কিছুর সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি। তার সাথে ভ্রমণ করতেও ভীষণ ভালো লাগে। বিশেষ করে নতুন নতুন জায়গা ভ্রমণ করতে ভীষণ ভালো লাগে। তার সাথে লেখালেখি করতে ও ভীষণ ভালো লাগে। যে কোন বিষয় নিয়ে কিংবা যে কোন গল্প লিখতে আমার কাছে অনেক ভালো লাগে। আর সব সময় নতুন কিছু করার চেষ্টা। নতুন ধরনের কিছু দেখলে করার চেষ্টা করি।
35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9gvbjDSDFUe2t87sHycAo9yh4cXNBQ2uKuZLC2jPzA8Qx5HRSqkJDxCm2F1P...XMCuWWrUK8WEzc1spvbtGymKcxp9cSaiY7YD7nmGv2yy3TJjQK1R5Bx6mMsJqHLdPZ4gBXB1M3ZGWR3ESWZxh8hd9tvb68pfdL8xHrioiqDnHuRUqd8FYt5aog.png

Steem_Pro.png

IMG_1106.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 11 months ago 

পাওয়ার আপ আমাদের জন্য অনেক বেশি খুব জরুরী। তাই আমাদের সবার উচিত মাঝে মাঝে পাওয়ার আপ করা। আপনাকে অনেক ধন্যবাদ পাওয়ার আপ পোস্টটি করার জন্য।

 10 months ago 

ঠিক বলেছেন পাওয়ার আপ আমাদের জন্য অনেক বেশি জরুরী। সুন্দর মন্তব্য করাই অনেক ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

একাউন্টঃ @jamal7
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

 11 months ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো।আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করা খুবই জরুরি। আপনার জন্য শুভকামনা রইল যাতে তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 10 months ago 

ঠিক বলেছেন আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি। সুন্দর মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে।

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি। আর আপনি দেখছি ধীরে ধীরে আপনার ওয়ালেটের সক্ষমতা বৃদ্ধি করে নিয়েছেন।এভাবেই সামনের দিকে এগোতে থাকলে আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন, শুভকামনা রইল আপনার জন্য।

 10 months ago 

আমার পাওয়ার আপ পোস্ট নিয়ে অনেক সুন্দর করে গুছিয়ে মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

ভাইয়া আপনি যে টার্গেট নিয়ে সামনের দিকে এগিয়ে গিয়েছিলেন সেই লক্ষ্যে পূরণ হয়েছে জেনে ভালো লাগলো ভাইয়া। আসলে কোন লক্ষ্য পূরণ হলে সেটা অনেক ভালো লাগে। আমাদের সবার উচিৎ কম বেশি নিয়মিত পাওয়ার আপ করা এবং একটা টার্গেট নিয়ে সামনের দিকে এগিয়ে যাওয়া। শুভ কামনা রইল আপনার জন্য।

 10 months ago 

কোন কিছু টার্গেট রেখে কাজ করলে সে টার্গেট পূরণ হলে অনেক ভালো লাগে। সুন্দর মন্তব্য করেছেন আমার পাওয়ার আপ পোস্ট নিয়ে তাই ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

ধারাবাহিকতা বজায় রাখতে পারলে আপনি খুব সহজেই আপনার টার্গেট তিন হাজার স্টিম পাওয়ারে পৌঁছে যেতে পারবেন ভাইয়া। ১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনি ২৪৮৭ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 10 months ago 

আমি চেষ্টা করতেছি তিন হাজার পাওয়ার আপ করে আমার এই টার্গেট পূরণ করার জন্য। অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 11 months ago 

পাওয়ার আপ হল নিজের একাউন্টে সক্ষমতা অনেক গুণ বৃদ্ধি করা। আপনাকে দেখছি প্রতি সপ্তাহে ক্ষুদ্র ক্ষুদ্র করে পাওয়ার আপ করে চলছেন। এভাবেই এগিয়ে যান ভাইয়া। শুভকামনা রইল আপনার প্রতি।

 10 months ago 

আমি চেষ্টা করতেছি প্রতি সপ্তাহে অল্প অল্প হলেও পাওয়ার করার জন্য। এবং পাওয়ার আপে এর মাধ্যমে আমি আমার কাঙ্খিত লক্ষে পৌঁছানোর চেষ্টা করতেছি। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 11 months ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতার অর্জন। পাওয়ার আ এর মাধ্যমে আপনি আপনার ক্ষমতা কারো বৃদ্ধি করলেন। আপনার জন্য শুভকামনা রইল।

 10 months ago 

আপনার মন্তব্য শুনে অনেক ভালো লাগলো তাই আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.22
TRX 0.12
JST 0.029
BTC 66177.69
ETH 3483.33
USDT 1.00
SBD 3.16