টার্গেট ডিসেম্বর সিজন-৩-পাওয়ার বৃদ্ধি ১০ স্টিম।steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো বন্ধুরা,

আপনারা সবাই কেমন আছেন ? আমি আশা করি আপনারা সবাই ভালো আছেন।আজ আমি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজ আমি নিজের শক্তি বৃদ্ধি করার জন্য আসলাম। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধ করা। তাই আমরা যত বেশি শক্তি বাড়াব, আমাদের অ্যাকাউন্টের মান তত বাড়বে। সেজন্য আরও বেশি করে ক্ষমতা বাড়ানোর চেষ্টা করব। তাই আমি আজ একটি পরিমাণ শক্তি পাওয়ার আপ করতে যাচ্ছি। যা আমার ভবিষ্যতে খুব কাজে লাগবে। আমি এমন একটি উদ্যোগের অংশ হতে পেরে খুব আনন্দিত। আমি এখন ১০+ স্টিম পাওয়ার আপ করেছি। আমার মোট পাওয়ার 2,258.979।

2022-10-25-21-06-04-115.jpg

আজ আমি ১০+ স্টিম পর্যন্ত পেয়েছি। পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে আমি সত্যিই উপভোগ করেছি। আমি এই প্রতিযোগিতায় নিয়মিত অংশগ্রহণ করার চেষ্টা করব। এটা আমার ক্ষমতা বৃদ্ধি করতে সাহায্য করবে. কিছুদিন আগে আমি আমার ২০০০ স্টিম পাওয়ার পূর্ণ করেছি। অনেকদিন যাবত আমার ২০০০ পাওয়ার করার স্বপ্ন ছিল। অবশেষে তা পূরণ হয়েছে। বর্তমানে আমার স্টিম পাওয়ার 2,258.979+ । এখন আমার পরবর্তী টার্গেট তিন হাজার স্টিম পাওয়ার। আশা করি ডিসেম্বর মাসের মধ্যে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো।

ধাপ ১

পাওয়ার আপ করার জন্য, আমি প্রথমে আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছিলাম। আজ আমি পাওয়ার আপ করেছি।

Screenshot_2023-06-30-22-42-29-28_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

ধাপ ২

এখানে আমি কত পাওয়ার আপ করব তার একটা পরিমাণ বসালাম।

Screenshot_2023-06-30-22-42-47-38_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

ধাপ ৩

এখানে আমি পাওয়ার আপ করার পর একটা স্ক্রিনশট নিয়েছি।

Screenshot_2023-06-30-22-45-52-44_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

এখানে আমি স্টিম পাওয়ার আপ করেছি। এখন থেকে আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করতে চাই।

আমি উপরে আমার পাওয়ার আপের প্রতিটি ধাপ দেখিয়েছি। আমি আশা করি আপনি আপনার সাথে এই পাওয়ার-আপ পদক্ষেপটি ভাগ করে উপভোগ করবেন। মডারেটর প্রিয় সুমন ভাইকে ধন্যবাদ খুব সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য এবং কমিউনিটির সকল মডারেটরদের ধন্যবাদ।

সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন। পরবর্তীতে আবারো ফিরে আসবো।

আমার পরিচয়

IMG_20221006_094439.jpg

আমার নাম মোঃ জামাল উদ্দিন। আর আমার ইউজার নাম @jamal7। আমি বাংলাদেশে বসবাস করি। প্রথমত বাঙালি হিসেবে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। কারণ বাংলা ভাষা আমাদের মাতৃভাষা। তার সাথে ফটোগ্রাফি করা আমার অনেক শখ। আমি যে কোন কিছুর সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি। তার সাথে ভ্রমণ করতেও ভীষণ ভালো লাগে। বিশেষ করে নতুন নতুন জায়গা ভ্রমণ করতে ভীষণ ভালো লাগে। তার সাথে লেখালেখি করতে ও ভীষণ ভালো লাগে। যে কোন বিষয় নিয়ে কিংবা যে কোন গল্প লিখতে আমার কাছে অনেক ভালো লাগে। আর সব সময় নতুন কিছু করার চেষ্টা। নতুন ধরনের কিছু দেখলে করার চেষ্টা করি।
35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9gvbjDSDFUe2t87sHycAo9yh4cXNBQ2uKuZLC2jPzA8Qx5HRSqkJDxCm2F1P...XMCuWWrUK8WEzc1spvbtGymKcxp9cSaiY7YD7nmGv2yy3TJjQK1R5Bx6mMsJqHLdPZ4gBXB1M3ZGWR3ESWZxh8hd9tvb68pfdL8xHrioiqDnHuRUqd8FYt5aog.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 last year 

আমরা সকলেই এখন পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি এবং পাওয়ার বৃদ্ধির ব্যাপারে অনেক বেশি সচেতন। আমাদের সকলেরই উচিত পাওয়ার বৃদ্ধি করা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান এই প্লাটফর্মে দীর্ঘায়িত করা এটাই আমাদের মূল লক্ষ্য। শুভকামনা রইল আপনার জন্য খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যান এই কামনা করি।

 last year 

দোয়া করবেন আমি যেন আমার নতুন টার্গেট খুব তাড়াতাড়ি পূরণ করতে পারি। সুন্দর মন্তব্য করা অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই ভাই। আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যার যত বেশি পাওয়ার তা ততো বেশি সক্ষমতা। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো, ধন্যবাদ আপনাকে।

 last year 

ঠিক বলেছেন যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা বৃদ্ধি করা যায়। সুন্দর মন্তব্য করাই আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

নিজের একাউন্ট ক্ষমতা বৃদ্ধি করার জন্য আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ এর মাধ্যমে আমাদের শক্তি নিজে উৎপাদন করতে পারি। সিজন থ্রিতে এখন নতুন টার্গেট আপনার তিন হাজার এসপি। আশা করি আপনার নতুন টার্গেট খুব তাড়াতাড়ি পূরণ করতে পারবেন পাওয়ার আপের মাধ্যমে।

 last year 

আমি চেষ্টা করব ডিসেম্বরের মধ্যে ৩০০০ এসপি পাওয়ার আপ করে আমার টার্গেট পূরণ করতে। সুন্দর মন্তব্য করায় আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 last year (edited)

আপনি আপনার টার্গেট ২০০০ স্টিম পূরণ করে ফেলেছেন সেটা দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। ১০ স্টিম পাওয়ার আপ এর মধ্য দিয়ে আপনি ২২৯৬ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 last year 

আমার পাওয়ার আপ পোস্ট নিয়ে অসাধারণ মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

সিজন-৩তে পাওয়ার বৃদ্ধি করে শক্তিশালী হচ্ছেন।আজকে ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবি ভালো লাগলো। শুভকামনা রইল।

 last year 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

যেহেতু আমরা জানি এই প্লাটফর্মে কাজ করতে হলে আমাদের অনেক বেশি পাওয়ার প্রয়োজন। যে পাওয়ারের বলে আমরা বিভিন্ন স্থানে বিভিন্নভাবে অংশ করতে পারি। তাই আপনি আজকে আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। আপনাকে বলব প্রতিনিয়ত এভাবে চেষ্টা করুন দেখবেন একজন অনেক ক্ষমতার অধিকারী হবেন

 last year 

আমি প্রতি সাপ্তাই পাওয়ার আপ করার চেষ্টা করি ।অসাধারণ মন্তব্য করায় ধন্যবাদ আপনাকে।

 last year 

সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আর নিজের স্থান শক্ত করতে হলে এবং খুব তাড়াতাড়ি নিজের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছানোর জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আশা করছি ধারাবাহিকতা বজায় রেখে এভাবে পাওয়ার আপ করলে খুব তাড়াতাড়ি নিজের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন আপনি। এভাবেই এগিয়ে যান।

 last year 

আপনার উৎসাহত মন্তব্য শুনে অনেক ভালো লাগলো। তাই আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন।আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।এভাবে করেই আপনি আপনার ধারাবাহিকতা অব্যাহত রাখুন।শুভকামনা রইল আপনার জন্য।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58304.13
ETH 2575.50
USDT 1.00
SBD 2.43