টার্গেট ডিসেম্বর সিজন-৩-পাওয়ার বৃদ্ধি ১০ স্টিম।

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো বন্ধুরা,

আপনারা সবাই কেমন আছেন ? আমি আশা করি আপনারা সবাই ভালো আছেন।আজ আমি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজ আমি নিজের শক্তি বৃদ্ধি করার জন্য আসলাম। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধ করা। তাই আমরা যত বেশি শক্তি বাড়াব, আমাদের অ্যাকাউন্টের মান তত বাড়বে। সেজন্য আরও বেশি করে ক্ষমতা বাড়ানোর চেষ্টা করব। তাই আমি আজ একটি পরিমাণ শক্তি পাওয়ার আপ করতে যাচ্ছি। যা আমার ভবিষ্যতে খুব কাজে লাগবে। আমি এমন একটি উদ্যোগের অংশ হতে পেরে খুব আনন্দিত। আমি এখন ১০+ স্টিম পাওয়ার আপ করেছি। আমার মোট পাওয়ার 2,723.442।

2022-10-25-21-06-04-115.jpg

আজ আমি ১০+ স্টিম পর্যন্ত পেয়েছি। পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে আমি সত্যিই উপভোগ করেছি। আমি এই প্রতিযোগিতায় নিয়মিত অংশগ্রহণ করার চেষ্টা করব। এটা আমার ক্ষমতা বৃদ্ধি করতে সাহায্য করবে. কিছুদিন আগে আমি আমার ২০০০ স্টিম পাওয়ার পূর্ণ করেছি। অনেকদিন যাবত আমার ২০০০ পাওয়ার করার স্বপ্ন ছিল। অবশেষে তা পূরণ হয়েছে । এখন আমার পরবর্তী টার্গেট তিন হাজার স্টিম পাওয়ার। আশা করি ডিসেম্বর মাসের মধ্যে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো।

ধাপ ১

পাওয়ার আপ করার জন্য, আমি প্রথমে আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছিলাম। আজ আমি পাওয়ার আপ করেছি।

IMG-20230827-WA0034.jpg

ধাপ ২

এখানে আমি কত পাওয়ার আপ করব তার একটা পরিমাণ বসালাম।

IMG-20230827-WA0033.jpg

ধাপ ৩

এখানে আমি পাওয়ার আপ করার পর একটা স্ক্রিনশট নিয়েছি।

IMG-20230827-WA0035.jpg

এখানে আমি স্টিম পাওয়ার আপ করেছি। এখন থেকে আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করতে চাই।

আমি উপরে আমার পাওয়ার আপের প্রতিটি ধাপ দেখিয়েছি। আমি আশা করি আপনি আপনার সাথে এই পাওয়ার-আপ পদক্ষেপটি ভাগ করে উপভোগ করবেন। মডারেটর প্রিয় সুমন ভাইকে ধন্যবাদ খুব সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য এবং কমিউনিটির সকল মডারেটরদের ধন্যবাদ।

সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন। পরবর্তীতে আবারো ফিরে আসবো।

আমার পরিচয়

IMG_20221006_094439.jpg

আমার নাম মোঃ জামাল উদ্দিন। আর আমার ইউজার নাম @jamal7। আমি বাংলাদেশে বসবাস করি। প্রথমত বাঙালি হিসেবে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। কারণ বাংলা ভাষা আমাদের মাতৃভাষা। তার সাথে ফটোগ্রাফি করা আমার অনেক শখ। আমি যে কোন কিছুর সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি। তার সাথে ভ্রমণ করতেও ভীষণ ভালো লাগে। বিশেষ করে নতুন নতুন জায়গা ভ্রমণ করতে ভীষণ ভালো লাগে। তার সাথে লেখালেখি করতে ও ভীষণ ভালো লাগে। যে কোন বিষয় নিয়ে কিংবা যে কোন গল্প লিখতে আমার কাছে অনেক ভালো লাগে। আর সব সময় নতুন কিছু করার চেষ্টা। নতুন ধরনের কিছু দেখলে করার চেষ্টা করি।
35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9gvbjDSDFUe2t87sHycAo9yh4cXNBQ2uKuZLC2jPzA8Qx5HRSqkJDxCm2F1P...XMCuWWrUK8WEzc1spvbtGymKcxp9cSaiY7YD7nmGv2yy3TJjQK1R5Bx6mMsJqHLdPZ4gBXB1M3ZGWR3ESWZxh8hd9tvb68pfdL8xHrioiqDnHuRUqd8FYt5aog.png

Steem_Pro.png

IMG_1106.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 last year 

আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো।যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি।এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। এভাবে পাওয়ার আপ করলে আপনি খুব সহজেই আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন।

 last year 

হ্যাঁ আপু যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা বৃদ্ধি। আপনি খুব সুন্দর মন্তব্য করেছেন পাওয়ার আপ পোস্ট দিয়ে ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনি তো দেখতেছি আস্তে আস্তে পাওয়ার বৃদ্ধি করে অনেক পাওয়ারের মালিক হচ্ছেন। এভাবে প্রতিনিয়ত প্রভার বৃদ্ধি করলে একদিন আপনি অনেক পাওয়ারের মালিক হবেন। পাওয়ার বৃদ্ধি করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 last year 

আমি চেষ্টা করি অল্প হলেও সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। আর আপনার মন্তব্য শুনে ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 last year 

পাওয়ার আপ করা মানেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি টার্গেট ঠিক করে প্রতিনিয়ত পাওয়ার আপ করছেন, যা বেশ ভালো। আজ ১০ স্টিম পাওয়ার আপ করে আপনার টার্গেট এর দিকে আরও এক ধাপ এগিয়ে গেলেন। অনেক অনেক শুভ কামনা আপনার জন্য।

 last year 

ঠিক বলেছেন পাওয়ার আপ করা মানে নিজের অ্যাকাউন্ট ক্ষমতা বৃদ্ধি করা। সুন্দর মন্তব্য করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 last year 

প্রতি সপ্তাহেই তো দেখছি আপনি নিয়ম করে পাওয়ার আপ করে যাচ্ছেন। এভাবেই করে যান পাওয়ার আপ প্রতি সপ্তাহে। এক সময়ে এই পাওয়ার আপ আপনার একাউন্টকে অনেক সমৃদ্ধশালী করে তুলবে। শুভ কামনা রইল আপনার প্রতি।

 last year 

আমি প্রতি সপ্তাহে চেষ্টা করি অল্প হলেও পাওয়ার আপ করার জন্য। সুন্দর মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনি ৩ হাজার স্টিম পাওয়ার আপ করতে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন।আজ ও ১০ স্টিম পাওয়ার আপ করলেন। এই ধারাবাহিকতা বজায় রাখলে আপনি খুব শীঘ্রই নিজ লক্ষ্যে পৌঁছে যাবেন আশাকরি। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 last year 

আমার পাওয়ার আপ পোস্ট নিয়ে উচ্চারিত মূলক মন্তব্য করায় ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন।পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো।স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।আপনি পাওয়ার আপের প্রক্রিয়া শুরু থেকে শেষ পর্যন্ত খুব সুন্দর করে গুছিয়ে উপস্থাপন করেছেন।ধন্যবাদ আপনাকে সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

আমার পাওয়ার আপ পোস্ট দেখে আপনার কাছে ভালো লাগলো শুনে খুশি হলাম ধন্যবাদ আপনাকে।

 last year 

নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার আপের এর বিকল্প অপরিসীম।তাই পাওয়ার আপ করে আপনার টার্গেট এর দিকে আরও এক ধাপ এগিয়ে গেলেন। ভাইয়া অনেক অনেক শুভ কামনা আপনার জন্য।

 last year 

২০০০ এস পি পাওয়ার আপের মাধ্যমে আপনার স্বপ্ন পূরণ হয়েছে। এখন কিন্তু পরবর্তী ধাপ নিয়ে এগিয়ে যাচ্ছেন। আশা করি এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি অনেক পাওয়ার আপ করতে পারবেন। তাছাড়া পাওয়ার আপ করলে নিজের কাজের সক্ষমতা আরো বেশি বৃদ্ধি পায়। অনেক শুভকামনা রইল ভাইয়া।

 last year 

পাওয়ার আপ করে আমি আমার প্রথম টার্গেট পূরণ করেছি এখন লক্ষ্য দ্বিতীয় টার্গেট। সুন্দর মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ নিয়ে।

 last year 

পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লাগলো ভাই। এই প্লাটফর্মে দীর্ঘসময় টিকে থাকার জন্য পাওয়ার আপ করা প্রয়োজন। বেশ ভালো একটা অ্যামাউন্ট টার্গেট করেছেন। আর এভাবে নিয়মিত ভাবে বড় অ্যামাউন্টের পাওয়ার আপ করতে থাকলে খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। অনেক শুভ কামনা রইলো আপনার জন্য।

 last year 

ঠিক বলেছেন এই প্লাটফর্মের দীর্ঘ সময় টিকে থাকার জন্য পাওয়ার আপ করা বেশি প্রয়োজন। আপনার সুন্দর মন্তব্য শুনে অনেক ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59378.58
ETH 2646.25
USDT 1.00
SBD 2.46