টার্গেট ডিসেম্বর সিজন-৪ | Power Up 10 Steem

in আমার বাংলা ব্লগlast month


1000059390.jpg

হ্যালো বন্ধুরা,

আপনারা সবাই কেমন আছেন ? আমি আশা করি আপনারা সবাই ভালো আছেন।আজ আমি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজ আমি নিজের শক্তি বৃদ্ধি করার জন্য আসলাম। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধ করা। তাই আমরা যত বেশি শক্তি বাড়াব, আমাদের অ্যাকাউন্টের মান তত বাড়বে। সেজন্য আরও বেশি করে পাওয়ার আপ করার চেষ্টা করব। তাই আমি আজ ১০ steem পাওয়ার আপ করতে যাচ্ছি। যা আমার ভবিষ্যতে খুব কাজে লাগবে। আমি এমন একটি উদ্যোগের অংশ হতে পেরে খুব আনন্দিত। আমার ডিসেম্বরের টার্গেট পূরণ হয়েছে। অর্থাৎ স্বপ্নটা পূরণ হল। দীর্ঘদিন যাবত 5000 steem পাওয়ার করার স্বপ্ন রয়েছে। কয়েকদিন আগে সে স্বপ্ন পূরণ করতে সক্ষম হয়েছি। এজন্য আমি খুব আনন্দিত। এখন আমার পরবর্তী টার্গেটে রয়েছে, আমার পরবর্তী টার্গেট ১০ হাজার Steem Power . আজ আমি পাওয়ার আপ কিভাবে পড়েছি তা শেয়ার করলাম।

ধাপ ১

পাওয়ার আপ করার জন্য, আমি প্রথমে আমার ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছিলাম। পূর্বের এসপির স্ক্রিনশট নিলাম।

Screenshot_20240804_011817.jpg

ধাপ ২

এখানে আমি 10 steem পাওয়ার আপ করছি , তার পরিমাণ বসালাম।

Screenshot_20240804_011754.jpg

ধাপ ৩

এখানে আমি পাওয়ার আপ করার পর একটা স্ক্রিনশট নিয়েছি।

Screenshot_20240804_011735.jpg

আমি উপরে আমার পাওয়ার আপের প্রতিটি ধাপ দেখিয়েছি। আমি আশা করি আপনি আপনার সাথে এই পাওয়ার-আপ পদক্ষেপটি ভাগ করে উপভোগ করবেন। এডমিন প্রিয় সুমন ভাইকে ধন্যবাদ খুব সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য এবং কমিউনিটির সকল এডমিন মডারেটরদের ধন্যবাদ।

সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন। পরবর্তীতে আবারো ফিরে আসবো।

আমার পরিচয়

IMG_20221006_094439.jpg

আমার নাম মোঃ জামাল উদ্দিন। আর আমার ইউজার নাম @jamal7। আমি বাংলাদেশে বসবাস করি। প্রথমত বাঙালি হিসেবে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। কারণ বাংলা ভাষা আমাদের মাতৃভাষা। তার সাথে ফটোগ্রাফি করা আমার অনেক শখ। আমি যে কোন কিছুর সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি। তার সাথে ভ্রমণ করতেও ভীষণ ভালো লাগে। বিশেষ করে নতুন নতুন জায়গা ভ্রমণ করতে ভীষণ ভালো লাগে। তার সাথে লেখালেখি করতে ও ভীষণ ভালো লাগে। যে কোন বিষয় নিয়ে কিংবা যে কোন গল্প লিখতে আমার কাছে অনেক ভালো লাগে। আর সব সময় নতুন কিছু করার চেষ্টা। নতুন ধরনের কিছু দেখলে করার চেষ্টা করি।
35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9gvbjDSDFUe2t87sHycAo9yh4cXNBQ2uKuZLC2jPzA8Qx5HRSqkJDxCm2F1P...XMCuWWrUK8WEzc1spvbtGymKcxp9cSaiY7YD7nmGv2yy3TJjQK1R5Bx6mMsJqHLdPZ4gBXB1M3ZGWR3ESWZxh8hd9tvb68pfdL8xHrioiqDnHuRUqd8FYt5aog.png

Steem_Pro.png

IMG_1106.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 last month 

আপনার স্বপ্ন পূরণের প্রথম ডলফিন অর্জন করতে পেরেছেন। আশা করি কয়েকদিনের মধ্যে আপনি দ্বিতীয় ডলফিন অর্জন করতে পারবেন। এভাবে ধারাবাহিকতা বজায় রেখে আপনি পাওয়ার আপ করতে থাকেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last month 

দোয়া করবেন আপু আমি যেন আমার দ্বিতীয় টার্গেটও খুব সহজে পূরণ করতে পারি। ভালো লাগলো আপনার মন্তব্য শুনে।

 last month 

ভাইয়া প্রতি সপ্তাহে ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে ভীষণ ভালো লাগলো।এর আগে ৫০০০ স্টিম পূরণ করতে পেরেছেন জেনে ভালো লাগলো। আর তার সাথে ১০ হাজার স্টিম পূরণ করার জন্য অগ্রিম অভিনন্দন জানাচ্ছি। পাওয়ার আপ শুধু আমাদের একাউন্টের শক্তি বৃদ্ধি করে না। আমাদের এখানে দীর্ঘমিয়াদি সুন্দরভাবে কাজ করার সুযোগ করে দেয়। শুভকামনা রইল আপনার জন্য।

 last month 

আসলে পাওয়ার আপ করলে আমাদের নিজের জন্য অনেক সুবিধা হয়। আপনার মন্তব্য শুনে অনেক ভালো লাগলো আমার কাছে।

 last month 

নিজেকে এগিয়ে নিতে পাওয়ার আপের বিকল্প নেই।ক্রমাগত পাওয়ার আপ আমাদের একটা দারুন জায়গা তৈরিতে সহায়তা করবে।আপনার জন্য শুভ কামনা রইলো এগিয়ে যান।

 last month 

কথাটা একদম ঠিক বলেছেন নিজেকে এগিয়ে নিতে পাওয়ার আপ এর বিকল্প নেই। সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 last month 

প্রতিনিয়ত ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করে যাওয়া আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই পাওয়ার আপের মাধ্যমেই আমরা পারবো, নিজের কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছে যেতে। সক্ষমতা বৃদ্ধি করার জন্য কিন্তু পাওয়ার আপ খুব গুরুত্বপূর্ণ। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে নিজের প্রথম টার্গেট পূরণ করে নিয়েছেন। এখন দ্বিতীয় টার্গেট সেট করে তার দিকে এগিয়ে যাচ্ছেন দেখে ভালো লাগলো। ইতিমধ্যে অনেক কাছে পৌঁছে গিয়েছেন আপনি আপনার লক্ষ্যের। আশা করছি খুবই শীঘ্রই লক্ষ্যটা পূরণ করে নিতে পারবেন।

 last month 

হ্যাঁ আপু আমার প্রথম টার্গেটের পর এখন আমার দ্বিতীয় টার্গেটও পাওয়ার আপ এর মাধ্যমে পূরণ করার চেষ্টা করব সব সময়। আপনার অসাধারণ মন্তব্য শুনে অনেক অনেক ভালো লাগলো।

 last month 

5000 steem এর স্বপ্ন পূরণ করে এখন দশ হাজার স্টিম এর টার্গেট নিয়েছেন দেখে ভালো লাগলো। এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে আশা করছি খুব শীঘ্রই আপনি আপনার টার্গেট পূরণ করতে পারবেন। টার্গেট পূরণের জন্য নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

হ্যাঁ আপু আমি চেষ্টা করতেছি পাওয়ার আপ এর মাধ্যমে আমার কাঙ্খিত লক্ষ্যটা পূরণ করার জন্য। ভালো থাকবেন আপু।

 last month 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৯,৬৭১+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। এতে করে আপনার কাঙ্খিত লক্ষ্যের একেবারে কাছাকাছি পৌঁছে গেলেন। আশা করি খুব শীঘ্রই আপনার কাঙ্খিত লক্ষ্য ডাবল ডলফিন অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 last month 

আমার পাওয়ার আপ পোষ্ট নিয়ে অসাধারণ মন্তব্য করেছেন। আসলে কোন কাঙ্খিত লক্ষ্য পূরণ হলে নিজের কাছেও ভালো লাগে।

 last month 

প্রতিনিয়ত পাওয়ার আপ করে এগিয়ে যাচ্ছেন দেখে ভীষণ ভালো লাগলো। পাওয়ার আপের গুরুত্ব বুঝে পাওয়ার আপ করে নিজের টার্গেট পূরণে এভাবে এগিয়ে যাবেন এমনটাই আশাকরি। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 last month 

ধারাবাহিকভাবে পাওয়ার আপ এর মাধ্যমে যেকোনো লক্ষ্য পূরণ করা যায়। সুন্দর মন্তব্য শুনে আপনার অনেক ভালো লাগলো।

 last month 

ভাইয়া আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে এগিয়ে যাচ্ছেন দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপের মাধ্যমে আমরা নিজের কাঙ্খিত লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছাতে পারবো। আজ আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো।আশা করি আপনি খুব সুখে আপনার লক্ষ্যে পৌঁছাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 last month 

ভালো লাগলো আমার পাওয়ার আপ পোস্ট নিয়ে অসাধারণ মন্তব্য করার জন্য। খুব সুন্দর করে আমার পাওয়ার আপ পোস্ট নিয়ে মন্তব্য করেছেন।

 last month 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আমার করা মন্তব্য আপনার পছন্দ হয়েছে জেনে ভালো লাগলো।

 last month 

১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজেকে আরো এক ধাপ এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ধন্যবাদ। আসলে এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ারের কোন বিকল্প নেই। প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া বুদ্ধিমানা কাজ। ধন্যবাদ আপনাকে আশা করছি এভাবেই নিজেকে এগিয়ে নিয়ে যাবেন ভালো থাকুন। ্

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60257.31
ETH 2427.05
USDT 1.00
SBD 2.44