টার্গেট ডিসেম্বর সিজন-৪ | Power Up 10 Steem

in আমার বাংলা ব্লগlast month


1000059390.jpg

হ্যালো বন্ধুরা,

আপনারা সবাই কেমন আছেন ? আমি আশা করি আপনারা সবাই ভালো আছেন।আজ আমি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজ আমি নিজের শক্তি বৃদ্ধি করার জন্য আসলাম। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধ করা। তাই আমরা যত বেশি শক্তি বাড়াব, আমাদের অ্যাকাউন্টের মান তত বাড়বে। সেজন্য আরও বেশি করে পাওয়ার আপ করার চেষ্টা করব। তাই আমি আজ ১০ steem পাওয়ার আপ করতে যাচ্ছি। যা আমার ভবিষ্যতে খুব কাজে লাগবে। আমি এমন একটি উদ্যোগের অংশ হতে পেরে খুব আনন্দিত। আমার ডিসেম্বরের টার্গেট পূরণ হয়েছে। অর্থাৎ স্বপ্নটা পূরণ হল। দীর্ঘদিন যাবত 5000 steem পাওয়ার করার স্বপ্ন রয়েছে। কয়েকদিন আগে সে স্বপ্ন পূরণ করতে সক্ষম হয়েছি। এজন্য আমি খুব আনন্দিত। এখন আমার পরবর্তী টার্গেটে রয়েছে, আমার পরবর্তী টার্গেট ১০ হাজার Steem Power . আজ আমি পাওয়ার আপ কিভাবে পড়েছি তা শেয়ার করলাম।

ধাপ ১

পাওয়ার আপ করার জন্য, আমি প্রথমে আমার ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছিলাম। পূর্বের এসপির স্ক্রিনশট নিলাম।

Screenshot_20240714_112530.jpg

ধাপ ২

এখানে আমি 10 steem পাওয়ার আপ করছি , তার পরিমাণ বসালাম।

Screenshot_20240714_112556.jpg

ধাপ ৩

এখানে আমি পাওয়ার আপ করার পর একটা স্ক্রিনশট নিয়েছি।

Screenshot_20240714_112620.jpg

আমি উপরে আমার পাওয়ার আপের প্রতিটি ধাপ দেখিয়েছি। আমি আশা করি আপনি আপনার সাথে এই পাওয়ার-আপ পদক্ষেপটি ভাগ করে উপভোগ করবেন। এডমিন প্রিয় সুমন ভাইকে ধন্যবাদ খুব সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য এবং কমিউনিটির সকল এডমিন মডারেটরদের ধন্যবাদ।

সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন। পরবর্তীতে আবারো ফিরে আসবো।

আমার পরিচয়

IMG_20221006_094439.jpg

আমার নাম মোঃ জামাল উদ্দিন। আর আমার ইউজার নাম @jamal7। আমি বাংলাদেশে বসবাস করি। প্রথমত বাঙালি হিসেবে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। কারণ বাংলা ভাষা আমাদের মাতৃভাষা। তার সাথে ফটোগ্রাফি করা আমার অনেক শখ। আমি যে কোন কিছুর সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি। তার সাথে ভ্রমণ করতেও ভীষণ ভালো লাগে। বিশেষ করে নতুন নতুন জায়গা ভ্রমণ করতে ভীষণ ভালো লাগে। তার সাথে লেখালেখি করতে ও ভীষণ ভালো লাগে। যে কোন বিষয় নিয়ে কিংবা যে কোন গল্প লিখতে আমার কাছে অনেক ভালো লাগে। আর সব সময় নতুন কিছু করার চেষ্টা। নতুন ধরনের কিছু দেখলে করার চেষ্টা করি।
35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9gvbjDSDFUe2t87sHycAo9yh4cXNBQ2uKuZLC2jPzA8Qx5HRSqkJDxCm2F1P...XMCuWWrUK8WEzc1spvbtGymKcxp9cSaiY7YD7nmGv2yy3TJjQK1R5Bx6mMsJqHLdPZ4gBXB1M3ZGWR3ESWZxh8hd9tvb68pfdL8xHrioiqDnHuRUqd8FYt5aog.png

Steem_Pro.png

IMG_1106.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 last month 

ভাইজান আপনি খুব অল্প হলেও প্রতি সপ্তাহে পাওয়ার করবেন দেখবেন আপনি খুব দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছে গেছেন। আমরা সবাই জানি, পাওয়ার আপ আমাদের ভবিষ্যতের জন্য অনেক গুরুত্ব একটি বিষয়। পাওয়ার করতে থাকো আপনার ভবিষ্যতের জন্য ধন্যবাদ।

 last month 

হ্যাঁ ভাই পাওয়ার আপ আমাদের ভবিষ্যতের জন্য খুব গুরুত্বপূর্ণ বিষয়। খুব সুন্দর করে মন্তব্য করেছেন।

 last month 

আপনার 10 টি পাওয়ার আপ এর পোস্টটি পড়ে আমার অনেক ভালো লেগেছে, আমাদের প্রত্যেকের উচিত পাওয়ার আপ করা। আমরা যে যত বেশি পাওয়ার আপ করতে পারব আমাদের আমাদের এ কাজের সক্ষমতা তত বেশি বৃদ্ধি পাবে। আপনি এভাবে আস্তে আস্তে পাওয়ার বৃদ্ধি করে আপনার কাঙ্ক্ষিত লক্ষে পৌঁছাবেন আশা করি শুভকামনা রইল আপনার জন্য।

 last month 

হ্যাঁ আমাদের প্রত্যেকের উচিত পাওয়ার আপ করা। আপনার মন্তব্য শুনে খুব ভালো লাগলো।

 last month 

আপনাকে অনেক অনেক অভিনন্দন ভাইয়া সিজন-৪ ডিসেম্বর এ আপনার স্বপ্ন ৫০০০ সিস্টেম পূরণ হয়েছে জেনে। ঠিক বলেছেন ভাইয়া এভাবে একটু একটু করে পাওয়ার আপ করতে থাকলে ভবিষ্যতে আমাদের কাজে লাগবে।আসলে পাওয়ার আপ হচ্ছে আমাদের প্রতিটা অ্যাকাউন্টটের শক্তি। আমাদের অ্যাকাউন্ট যদি অনেক শক্তিশালী থাকে তাহলে আমাদের এখানে সুন্দরভাবে দীর্ঘমেয়াদি ভাবে কাজ করার সুবিধা করে দিবে।

 last month 

আপু আমি ৫০০০ এসপি পাওয়ার আপ পূর্ণ করেছি আরো আগে। এখন আমার টার্গেট ১০ হাজার এসপি পাওয়ার আপ করা। যাইহোক মন্তব্য করার জন্য ধন্যবাদ আপনাকে।

 last month 

পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা।তাই আমরা যে যত বেশি পাওয়ার আপ করব তত বেশি শক্তি বৃদ্ধি পাবে। আজকে আপনি দশ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আরো একধাপ সামনের দিক এগিয়ে গেলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপনি এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখুন।

 last month 

হ্যাঁ ভাই পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। ভালো লাগলো আপনার অসাধারণ মন্তব্য শুনে।

 last month 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ১০ স্টিন পাওয়ার আপ করেছেন। দেখে খুবই ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য

 last month 

আপনার সুন্দর মন্তব্য শুনে খুব ভালো লাগলো তাই ধন্যবাদ আপনাকে।

 last month 

পরবর্তীতে ১০ হাজার স্টিম পাওয়ার এর টার্গেট নিয়েছেন দেখে খুবই ভালো লাগলো। এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন আশা করি। নিজের লক্ষ্য পূরণের জন্য আজকে 10 Steem পাওয়ার আপ করেছেন। আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

 last month 

আসলে আপু আমি চেষ্টা করি প্রতি সপ্তাহে অল্প হলেও পাওয়ার আপ করতে। সুন্দর মন্তব্য করাই অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 last month 

প্রথম স্বপ্ন পূরণ করে এখন আপনি দ্বিতীয় স্বপ্নে দিকে ছুটে চলেছেন। বিষয়টা আমার কাছে বেশ ভালো লেগেছে। আপনি ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে আপনার লক্ষ্যে পৌছে যান সেই কামনাই করি। শুভ কামনা রইল আপনার জন্য।

 last month 

আমি চেষ্টা করব ধারাবাহিকভাবে পাওয়ার আপ করে আমার কাঙ্খিত লক্ষ পূরণ করার জন্য। ভালো থাকবেন আপু।

 last month 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ মানে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া।পাওয়ার আপ মানে নিজের অবস্থান ঠিক করা। আর আপনি প্রতিনিয়ত ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন জামাল ভাইয়া।

 last month 

আপনি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে সামনের দিকে একধাপ এগিয়ে গিয়েছেন দেখে খুব ভালো লেগেছে। এভাবে যদি আপনি অল্প অল্প করে পাওয়ার আপ করেন, তাহলে অনেক দূরে এগিয়ে যেতে পারবেন। সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ। আপনি প্রতিনিয়ত অল্প করে পাওয়ার আপ করতেছেন ধারাবাহিকতা বজায় রেখে। এটা দেখে আমার কাছে যেমন ভালো লেগেছে, তেমনি অনেক উৎসাহিত হয়েছি। অন্যরাও খুব উৎসাহিত হবে বলে আমি মনে করি।

 last month 

হ্যাঁ আমি প্রতি সপ্তায় অল্প হলেও পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যেতে চেষ্টা করি। অনেক অনেক ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58241.28
ETH 2648.33
USDT 1.00
SBD 2.45