পাওয়ার আপ | Power Up 10+ Steem

in আমার বাংলা ব্লগ6 months ago


1000054401.jpg

হ্যালো বন্ধুরা,

আপনারা সবাই কেমন আছেন ? আমি আশা করি আপনারা সবাই ভালো আছেন।আজ আমি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজ আমি নিজের শক্তি বৃদ্ধি করার জন্য আসলাম। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধ করা। তাই আমরা যত বেশি শক্তি বাড়াব, আমাদের অ্যাকাউন্টের মান তত বাড়বে। সেজন্য আরও বেশি করে পাওয়ার আপ করার চেষ্টা করব। তাই আমি আজ 10+ steem পাওয়ার আপ করতে যাচ্ছি। যা আমার ভবিষ্যতে খুব কাজে লাগবে। আমি এমন একটি উদ্যোগের অংশ হতে পেরে খুব আনন্দিত। আমার ডিসেম্বরের টার্গেট পূরণ হয়েছে। অর্থাৎ স্বপ্নটা পূরণ হল। দীর্ঘদিন যাবত 5000 steem পাওয়ার করার স্বপ্ন রয়েছে। কয়েকদিন আগে সে স্বপ্ন পূরণ করতে সক্ষম হয়েছি। এজন্য আমি খুব আনন্দিত। এখন আমার পরবর্তী টার্গেটে রয়েছে, আমার পরবর্তী টার্গেট ১০ হাজার Steem Power .

ধাপ ১

পাওয়ার আপ করার জন্য, আমি প্রথমে আমার ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছিলাম। পূর্বের এসপির স্ক্রিনশট নিলাম।

Screenshot_20240103_125450.jpg

ধাপ ২

এখানে আমি 10+ steem পাওয়ার আপ করছি , তার পরিমাণ বসালাম।

Screenshot_20240103_125514.jpg

ধাপ ৩

এখানে আমি পাওয়ার আপ করার পর একটা স্ক্রিনশট নিয়েছি।

Screenshot_20240103_125558.jpg

আমি উপরে আমার পাওয়ার আপের প্রতিটি ধাপ দেখিয়েছি। আমি আশা করি আপনি আপনার সাথে এই পাওয়ার-আপ পদক্ষেপটি ভাগ করে উপভোগ করবেন। এডমিন প্রিয় সুমন ভাইকে ধন্যবাদ খুব সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য এবং কমিউনিটির সকল এডমিন মডারেটরদের ধন্যবাদ।

সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন। পরবর্তীতে আবারো ফিরে আসবো।

আমার পরিচয়

IMG_20221006_094439.jpg

আমার নাম মোঃ জামাল উদ্দিন। আর আমার ইউজার নাম @jamal7। আমি বাংলাদেশে বসবাস করি। প্রথমত বাঙালি হিসেবে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। কারণ বাংলা ভাষা আমাদের মাতৃভাষা। তার সাথে ফটোগ্রাফি করা আমার অনেক শখ। আমি যে কোন কিছুর সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি। তার সাথে ভ্রমণ করতেও ভীষণ ভালো লাগে। বিশেষ করে নতুন নতুন জায়গা ভ্রমণ করতে ভীষণ ভালো লাগে। তার সাথে লেখালেখি করতে ও ভীষণ ভালো লাগে। যে কোন বিষয় নিয়ে কিংবা যে কোন গল্প লিখতে আমার কাছে অনেক ভালো লাগে। আর সব সময় নতুন কিছু করার চেষ্টা। নতুন ধরনের কিছু দেখলে করার চেষ্টা করি।
35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9gvbjDSDFUe2t87sHycAo9yh4cXNBQ2uKuZLC2jPzA8Qx5HRSqkJDxCm2F1P...XMCuWWrUK8WEzc1spvbtGymKcxp9cSaiY7YD7nmGv2yy3TJjQK1R5Bx6mMsJqHLdPZ4gBXB1M3ZGWR3ESWZxh8hd9tvb68pfdL8xHrioiqDnHuRUqd8FYt5aog.png

Steem_Pro.png

IMG_1106.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 6 months ago 

বাহ নতুন বছরের শুরুতে চমৎকার একটি পাওয়ার আপ শুরু করে দিলেন। বেশ সুন্দর একটি টার্গেট নিয়ে এগিয়ে যাচ্ছেন যেহেতু দশ হাজার স্টিম পাওয়ার আপ করবেন। আশা করি আপনি এভাবে পাওয়ার আপ শুরু করলে আপনার টার্গেট পূরণ হবে।

 6 months ago 

আপনার উচ্চতা মূলক মন্তব্য শুনে সত্যি অনেক ভালো লাগলো। পাওয়ার আপ আমাদের সবার খুবই দরকার।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 6 months ago 

১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে ধারাবাহিকতা অব্যাহত রেখেছেন আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

Posted using SteemPro Mobile

 6 months ago 

মন্তব্যর জন্য ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে আজকেও ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। অনেকদিন ধরে আপনার স্বপ্ন ছিল ডলফিন হওয়ার সেই স্বপ্ন কয়েক সপ্তাহ আগে পূরণ করতে পেরেছেন জানতে পেরে বেশ ভালো লাগলো। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 6 months ago (edited)

আমার পাওয়ার আপ পোস্ট নিয়ে অসাধারণ মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

আপনি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করা যাচ্ছেন এটা জানতে পেরে খুবই ভালো লাগলো ‌ এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদী হবে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। আপনার সফলতা বৃদ্ধি করার এই পোস্টগুলো দেখে আমি অনুপ্রাণিত হয়।

 6 months ago 

এই প্লাটফর্মে পাওয়ার আপ করা অনেক জরুরী। সুন্দর মন্তব্য করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। আপনি পাওয়ার বৃদ্ধি করে ক্ষমতায় অর্জন করে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য

Posted using SteemPro Mobile

 6 months ago 

আমি চেষ্টা করি প্রতি সপ্তাহে অল্প হলে পাওয়ার আপ করার জন্য। সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। পাওয়ার আপ পোস্ট আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি পাওয়ার আপের মাধ্যমে নিজেকে আরও একধাপ এগিয়ে নিয়ে গেলেন। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 6 months ago 

ঠিক বলেছেন এই প্লাটফর্মের দীর্ঘমেয়াদি কাজ করার জন্য আমাদের সবারই পাওয়ার আপের বিকল্প নেই। সুন্দর মন্তব্য জন্য ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। ঠিক বলেছেন আমাদের যতদূর এগিয়ে যেতে হবে ততদূর পাওয়ার আপ করতে হবে। কারণ পাওয়ার আপ করলে নিজের লক্ষ্যে তাড়াতাড়ি পৌঁছে যেতে পারবো। আপনিও প্রতি সপ্তাহে অল্প হলেও পাওয়ার আপ করেন দেখে ভালো লাগলো। দোয়া করি যাতে অল্প অল্প করে এগিয়ে যান।

 6 months ago 

আমি প্রতি সপ্তাহে চেষ্টা করি অল্প হলেও পাওয়ার আপ করার জন্য। আপনার উচ্চতমূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

আশা করছি ধারাবাহিকতা বজায় রাখলে আপনি খুব দ্রুতই দ্বিতীয় ডলফিন অর্জন করতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 6 months ago 

অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য পাওয়ার আপ পোস্ট নিয়ে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58679.35
ETH 3155.04
USDT 1.00
SBD 2.44