টার্গেট ডিসেম্বর সিজন-৩-পাওয়ার বৃদ্ধি ১০+ স্টিম।

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো বন্ধুরা,

আপনারা সবাই কেমন আছেন ? আমি আশা করি আপনারা সবাই ভালো আছেন।আজ আমি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজ আমি নিজের শক্তি বৃদ্ধি করার জন্য আসলাম। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধ করা। তাই আমরা যত বেশি শক্তি বাড়াব, আমাদের অ্যাকাউন্টের মান তত বাড়বে। সেজন্য আরও বেশি করে ক্ষমতা বাড়ানোর চেষ্টা করব। তাই আমি আজ একটি পরিমাণ শক্তি পাওয়ার আপ করতে যাচ্ছি। যা আমার ভবিষ্যতে খুব কাজে লাগবে। আমি এমন একটি উদ্যোগের অংশ হতে পেরে খুব আনন্দিত। আমি এখন ১০+ স্টিম পাওয়ার আপ করেছি। আমার মোট পাওয়ার 2,682.711।

2022-10-25-21-06-04-115.jpg

আজ আমি ১০+ স্টিম পর্যন্ত পেয়েছি। পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে আমি সত্যিই উপভোগ করেছি। আমি এই প্রতিযোগিতায় নিয়মিত অংশগ্রহণ করার চেষ্টা করব। এটা আমার ক্ষমতা বৃদ্ধি করতে সাহায্য করবে. কিছুদিন আগে আমি আমার ২০০০ স্টিম পাওয়ার পূর্ণ করেছি। অনেকদিন যাবত আমার ২০০০ পাওয়ার করার স্বপ্ন ছিল। অবশেষে তা পূরণ হয়েছে । এখন আমার পরবর্তী টার্গেট তিন হাজার স্টিম পাওয়ার। আশা করি ডিসেম্বর মাসের মধ্যে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো।

ধাপ ১

পাওয়ার আপ করার জন্য, আমি প্রথমে আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছিলাম। আজ আমি পাওয়ার আপ করেছি।

IMG-20230821-WA0005.jpg

ধাপ ২

এখানে আমি কত পাওয়ার আপ করব তার একটা পরিমাণ বসালাম।

IMG-20230821-WA0006.jpg

ধাপ ৩

এখানে আমি পাওয়ার আপ করার পর একটা স্ক্রিনশট নিয়েছি।

IMG-20230821-WA0007.jpg

এখানে আমি স্টিম পাওয়ার আপ করেছি। এখন থেকে আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করতে চাই।

আমি উপরে আমার পাওয়ার আপের প্রতিটি ধাপ দেখিয়েছি। আমি আশা করি আপনি আপনার সাথে এই পাওয়ার-আপ পদক্ষেপটি ভাগ করে উপভোগ করবেন। মডারেটর প্রিয় সুমন ভাইকে ধন্যবাদ খুব সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য এবং কমিউনিটির সকল মডারেটরদের ধন্যবাদ।

সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন। পরবর্তীতে আবারো ফিরে আসবো।

আমার পরিচয়

IMG_20221006_094439.jpg

আমার নাম মোঃ জামাল উদ্দিন। আর আমার ইউজার নাম @jamal7। আমি বাংলাদেশে বসবাস করি। প্রথমত বাঙালি হিসেবে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। কারণ বাংলা ভাষা আমাদের মাতৃভাষা। তার সাথে ফটোগ্রাফি করা আমার অনেক শখ। আমি যে কোন কিছুর সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি। তার সাথে ভ্রমণ করতেও ভীষণ ভালো লাগে। বিশেষ করে নতুন নতুন জায়গা ভ্রমণ করতে ভীষণ ভালো লাগে। তার সাথে লেখালেখি করতে ও ভীষণ ভালো লাগে। যে কোন বিষয় নিয়ে কিংবা যে কোন গল্প লিখতে আমার কাছে অনেক ভালো লাগে। আর সব সময় নতুন কিছু করার চেষ্টা। নতুন ধরনের কিছু দেখলে করার চেষ্টা করি।
35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9gvbjDSDFUe2t87sHycAo9yh4cXNBQ2uKuZLC2jPzA8Qx5HRSqkJDxCm2F1P...XMCuWWrUK8WEzc1spvbtGymKcxp9cSaiY7YD7nmGv2yy3TJjQK1R5Bx6mMsJqHLdPZ4gBXB1M3ZGWR3ESWZxh8hd9tvb68pfdL8xHrioiqDnHuRUqd8FYt5aog.png

Steem_Pro.png

IMG_1106.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 last year 

অল্প অল্প পাওয়ার বৃদ্ধি একদিন অনেক বড় পাওয়ারে রুপান্তরিত হবে। পাওয়ার বৃদ্ধি আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে খুবই ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

চেষ্টা করি সব সময় এভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করার জন্য প্রতিনিয়ত।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতার বৃদ্ধি। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার ক্ষমতা কারো বৃদ্ধি করলেন।আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

ঠিক বলেছেন যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা বৃদ্ধি।

 last year 

ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। আপনি এই সিজনে ৩ হাজার স্টিম পাওয়ার আপ করার জন্য আজ ১০ স্টিম পাওয়ার আপ করলেন।এভাবে অনেকটাই এগিয়ে গেলেন। ধারাবাহিকতা বজায় রাখলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন আশাকরি। অনেক ধন্যবাদ ভাইয়া শেয়ার করার জন্য।

 last year 

আমার পাওয়ার আপ পোস্ট দেখে আপনি মন্তব্য করেছেন দেখে আমি কোন খুশি হলাম।

 last year 

কিছুদিন পূর্বে আপনার ২০০০ স্টিম পূর্ণ হয়েছে জেনে ভালো লাগলো। তবে আমি আপনাকে আরো উৎসাহ দিতে চাই আর তা হল প্রতিনিয়ত যদি আপনি কনটেস্ট যোগদান করেন তাহলে অবশ্যই আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন এবং আমি আশা করছি টার্গেট ডিসেম্বর সিজন ৩ এ আপনি তিন হাজার স্টিম পূর্ণ করতে পারবেন।
অনেক অনেক দোয়া এবং শুভকামনা রইল আপনার প্রতি।

 last year 

আপনার উৎস মূলক মন্তব্য দেখে অনেক ভালো লাগলো।

 last year 

নিজের একাউন্টের সক্ষমতা বাড়াতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই । আপনি ভালই উদ্যোগ নিয়েছেন অল্প করে হলেও একটু একটু করে পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে ভালো লাগলো ।

 last year 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ আপু।

 last year 

ছোট ছোট পাওয়ার বৃদ্ধি বড় শক্তিতে রূপান্তর করতে সাহায্য করে। আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 last year 

ঠিক বলেছেন অল্প থেকে অনেক বড় হয়ে যায় একদিন।

 last year 

আমরা প্রতিনিয়ত কমবেশি পাওয়ার আপ করেই চলেছি শুধু আমাদের নিজের একাউন্টে সক্ষমতা কে বৃদ্ধি করার জন্য। আপনি সেই ধারাবাহিকতার জন্য আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। অনেকদিন যাবৎ আপনার ২০০০ স্টিম পাওয়ার আপ করা স্বপ্ন ছিল। অবশেষে আপনি তা পূরণ করতে পেরেছেন এটা জেনে খুবই ভালো লাগলো। এবং পরবর্তীতে আপনি তিন হাজার পাওয়ার আপ করার জন্য এগিয়ে যাচ্ছেন আপনার জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 last year 

ঠিক বলেছেন আমিও চেষ্টা করি প্রতিনিয়ত কম বেশি পাওয়ার আপ করার জন্য।

 last year 

আপনার পাওয়ারা পোষ্ট দেখে অনেক ভালো লাগলো। আজকে আপনি ১০+ স্টিম পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মে আমরা যতবেশি পাওয়ার আপ করতে পারবো তত বেশি আমাদের জন্য সুবিধা হবে। জেনে খুব ভালো লাগলো আপনার প্রথম টার্গেট ২০০০ এসপি পাওয়ার আপ করে পূরণ করেছেন। এখন নতুন টার্গেট ৩০০০ এসপি পাওয়ার আপ করা। আমি আশা করি খুব তাড়াতাড়ি আপনি সে টার্গেটও পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

আপনার সুন্দর মন্তব্য পড়ে অনেক অনেক খুশি হলাম।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65546.28
ETH 2666.01
USDT 1.00
SBD 2.90