টার্গেট ডিসেম্বর সিজন-৩-পাওয়ার বৃদ্ধি ১০ স্টিম।

in আমার বাংলা ব্লগ11 months ago

হ্যালো বন্ধুরা,

আপনারা সবাই কেমন আছেন ? আমি আশা করি আপনারা সবাই ভালো আছেন।আজ আমি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজ আমি নিজের শক্তি বৃদ্ধি করার জন্য আসলাম। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধ করা। তাই আমরা যত বেশি শক্তি বাড়াব, আমাদের অ্যাকাউন্টের মান তত বাড়বে। সেজন্য আরও বেশি করে ক্ষমতা বাড়ানোর চেষ্টা করব। তাই আমি আজ একটি পরিমাণ শক্তি পাওয়ার আপ করতে যাচ্ছি। যা আমার ভবিষ্যতে খুব কাজে লাগবে। আমি এমন একটি উদ্যোগের অংশ হতে পেরে খুব আনন্দিত। আমি এখন ১০+ স্টিম পাওয়ার আপ করেছি। আমার মোট পাওয়ার 2,862.716।

2022-10-25-21-06-04-115.jpg

আজ আমি ১০+ স্টিম পর্যন্ত পেয়েছি। পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে আমি সত্যিই উপভোগ করেছি। আমি এই প্রতিযোগিতায় নিয়মিত অংশগ্রহণ করার চেষ্টা করব। এটা আমার ক্ষমতা বৃদ্ধি করতে সাহায্য করবে. কিছুদিন আগে আমি আমার ২০০০ স্টিম পাওয়ার পূর্ণ করেছি। অনেকদিন যাবত আমার ২০০০ পাওয়ার করার স্বপ্ন ছিল। অবশেষে তা পূরণ হয়েছে । এখন আমার পরবর্তী টার্গেট তিন হাজার স্টিম পাওয়ার। আশা করি ডিসেম্বর মাসের মধ্যে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো।

ধাপ ১

পাওয়ার আপ করার জন্য, আমি প্রথমে আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছিলাম। আজ আমি পাওয়ার আপ করেছি।

IMG-20230917-WA0002.jpg

ধাপ ২

এখানে আমি কত পাওয়ার আপ করব তার একটা পরিমাণ বসালাম।

IMG-20230917-WA0001.jpg

ধাপ ৩

এখানে আমি পাওয়ার আপ করার পর একটা স্ক্রিনশট নিয়েছি।

IMG-20230917-WA0000.jpg

এখানে আমি স্টিম পাওয়ার আপ করেছি। এখন থেকে আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করতে চাই।

আমি উপরে আমার পাওয়ার আপের প্রতিটি ধাপ দেখিয়েছি। আমি আশা করি আপনি আপনার সাথে এই পাওয়ার-আপ পদক্ষেপটি ভাগ করে উপভোগ করবেন। মডারেটর প্রিয় সুমন ভাইকে ধন্যবাদ খুব সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য এবং কমিউনিটির সকল মডারেটরদের ধন্যবাদ।

সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন। পরবর্তীতে আবারো ফিরে আসবো।

আমার পরিচয়

IMG_20221006_094439.jpg

আমার নাম মোঃ জামাল উদ্দিন। আর আমার ইউজার নাম @jamal7। আমি বাংলাদেশে বসবাস করি। প্রথমত বাঙালি হিসেবে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। কারণ বাংলা ভাষা আমাদের মাতৃভাষা। তার সাথে ফটোগ্রাফি করা আমার অনেক শখ। আমি যে কোন কিছুর সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি। তার সাথে ভ্রমণ করতেও ভীষণ ভালো লাগে। বিশেষ করে নতুন নতুন জায়গা ভ্রমণ করতে ভীষণ ভালো লাগে। তার সাথে লেখালেখি করতে ও ভীষণ ভালো লাগে। যে কোন বিষয় নিয়ে কিংবা যে কোন গল্প লিখতে আমার কাছে অনেক ভালো লাগে। আর সব সময় নতুন কিছু করার চেষ্টা। নতুন ধরনের কিছু দেখলে করার চেষ্টা করি।
35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9gvbjDSDFUe2t87sHycAo9yh4cXNBQ2uKuZLC2jPzA8Qx5HRSqkJDxCm2F1P...XMCuWWrUK8WEzc1spvbtGymKcxp9cSaiY7YD7nmGv2yy3TJjQK1R5Bx6mMsJqHLdPZ4gBXB1M3ZGWR3ESWZxh8hd9tvb68pfdL8xHrioiqDnHuRUqd8FYt5aog.png

Steem_Pro.png

IMG_1106.jpg

ধন্যবাদ সবাইকে

Posted using SteemPro Mobile

Sort:  
 11 months ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। দীর্ঘমেয়াদি কাজ করার জন্য আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা। শুভকামনা রইল পাওয়ার আপ করে অনেক দূর পর্যন্ত যান।

 11 months ago 

এটি আপনি ঠিক বলেছেন যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা। আপনার উৎসাহিতমূলক মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি।আর আপনি দেখছি ধীরে ধীরে আপনার ওয়ালেট সক্ষমতা বৃদ্ধি করে নিয়েছেন ভাইয়া এভাবেই আপনার সামনে ধাপগুলো এগিয়ে যান আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 11 months ago 

আমি চেষ্টা করতেছি অল্প হলেও পাওয়ার আপ করার জন্য সপ্তাহে। সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

পাওয়ার আপ মানে সক্ষমতা বৃদ্ধি করা।আপনি এই প্রতিযোগতায় ১০ স্টিম পাওয়ার আপ করে অংশগ্রহন করেছেন ভাই। এভাবেই ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে অতি সহজেই পৌঁছে যাবেন ইনশাআল্লাহ।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আমি চেষ্টা করতেছি পাওয়ার আপ করে আমার কঙ্কিত লক্ষ্যে পৌঁছানোর জন্য। অনেক অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 11 months ago 

একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করার জন্য আপনি প্রতিনিয়ত ১০ স্টিম করে পাওয়ার আপ করেন যেটা দেখতে ভালো লাগে । কম করে হলেও আমাদের সবারই এভাবে পাওয়ার আপ করতে হবে তা না হলে অ্যাকাউন্টের সক্ষমতা কোনভাবে বৃদ্ধি করা সম্ভব হবে না । আপনার জন্য অনেক শুভকামনা রইল ।

 11 months ago 

আপনি ঠিক বলেছেন কম হল আমাদের সবার এভাবে পাওয়ার আপ করা দরকার এবং ক্ষমতা বৃদ্ধি করার জন্য। সুন্দর মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। আপনারাই পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে আমার অনেক ভালো লেগেছে। আমরা জানি এ প্লাটফর্মে আমাদের অবস্থান ভালো পর্যায়ে আনতে হলে অবশ্যই পাওয়ার বৃদ্ধি করে সক্ষমতা বাড়াতে হবে।

 11 months ago 

এই প্লাটফর্মে আমাদের ক্ষমতা বৃদ্ধি করতে হলে আমাদের পাওয়ার করা অবশ্যই জরুরি। সুন্দর ভাবে মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট করতে দেখে ভীষণ ভালো লাগলো। আপনি ৩ হাজার স্টিম পাওয়ার আপ করতে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন।আজও ১০ স্টিম পাওয়ার আপ করে অনেকটা ই এগিয়ে গেলেন। ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই লক্ষ্য অর্জন করবেন এমনটাই আশাকরি। অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 11 months ago 

তবে আমি আপু চেষ্টা করতেছে ডিসেম্বরের আগে ৩০০০ এসপি পাওয়ার আপ করার জন্য। অনেক সুন্দর মন্তব্য করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৩ এর এই সপ্তাহে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দারুন একটি উদ্যোগ এভাবে এগিয়ে যান শুভ কামনা রইলো।

Posted using SteemPro Mobile

 11 months ago 

পাওয়ার আপ পোস্ট নিয়ে স্বাভাবিক মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো। নিজের সক্ষমতা বৃদ্ধি করা অনেক গুরুত্বপূর্ণ। আপনিও নিজের সক্ষমতা বৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছেন দেখে খুশি হলাম ভাইয়া। ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

আমার পাওয়ার আপ পোস্ট নিয়ে সুন্দর মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

আপনি যদি এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করেন, তাহলে খুব তাড়াতাড়ি আপনার তিন হাজার স্টিম পূরণ হয়ে যাবে আশা করছি। প্রতিনিয়ত এভাবে নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যেতে অনেক বেশি ভালো লাগে। আপনি আজকে নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য ১০ স্টিম পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লেগেছে। ধারাবাহিকতা বজায় রেখে এভাবেই এগিয়ে যান।

 11 months ago 

আমি চেষ্টা করতেছি সপ্তাহে অল্প হলেও পাওয়ার আপ করে আমার তিন হাজার স্টিম পাওয়ার আপ পূরণ করার জন্য। সুন্দর মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59824.84
ETH 2666.86
USDT 1.00
SBD 2.48