টার্গেট ডিসেম্বর সিজন-৩-পাওয়ার বৃদ্ধি ১০ স্টিম।

in আমার বাংলা ব্লগ10 months ago

হ্যালো বন্ধুরা,

আপনারা সবাই কেমন আছেন ? আমি আশা করি আপনারা সবাই ভালো আছেন।আজ আমি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজ আমি নিজের শক্তি বৃদ্ধি করার জন্য আসলাম। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধ করা। তাই আমরা যত বেশি শক্তি বাড়াব, আমাদের অ্যাকাউন্টের মান তত বাড়বে। সেজন্য আরও বেশি করে ক্ষমতা বাড়ানোর চেষ্টা করব। তাই আমি আজ একটি পরিমাণ শক্তি পাওয়ার আপ করতে যাচ্ছি। যা আমার ভবিষ্যতে খুব কাজে লাগবে। আমি এমন একটি উদ্যোগের অংশ হতে পেরে খুব আনন্দিত। আমি এখন ১০+ স্টিম পাওয়ার আপ করেছি। আমার মোট পাওয়ার 3,248.783।

2022-10-25-21-06-04-115.jpg

আজ আমি ১০+ স্টিম পর্যন্ত পেয়েছি। পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে আমি সত্যিই উপভোগ করেছি। আমি এই প্রতিযোগিতায় নিয়মিত অংশগ্রহণ করার চেষ্টা করব। এটা আমার ক্ষমতা বৃদ্ধি করতে সাহায্য করবে. আমি ৩০০০ স্টিম পাওয়ার পূর্ণ করেছি। অনেকদিন যাবত আমার ৩০০০ পাওয়ার করার স্বপ্ন ছিল। অবশেষে তা পূরণ হয়েছে । এখন আমার পরবর্তী টার্গেট ৫ হাজার স্টিম পাওয়ার। আশা করি ডিসেম্বর মাসের মধ্যে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো।

ধাপ ১

পাওয়ার আপ করার জন্য, আমি প্রথমে আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছিলাম। আজ আমি পাওয়ার আপ করেছি।

IMG-20231113-WA0002.jpg

ধাপ ২

এখানে আমি ১০ পাওয়ার আপ করব তার একটা পরিমাণ বসালাম।

IMG-20231113-WA0003.jpg

ধাপ ৩

এখানে আমি পাওয়ার আপ করার পর একটা স্ক্রিনশট নিয়েছি।

IMG-20231113-WA0001.jpg

এখানে আমি স্টিম পাওয়ার আপ করেছি। এখন থেকে আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করতে চাই।

আমি উপরে আমার পাওয়ার আপের প্রতিটি ধাপ দেখিয়েছি। আমি আশা করি আপনি আপনার সাথে এই পাওয়ার-আপ পদক্ষেপটি ভাগ করে উপভোগ করবেন। এডমিন প্রিয় সুমন ভাইকে ধন্যবাদ খুব সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য এবং কমিউনিটির সকল এডমিন মডারেটরদের ধন্যবাদ।

সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন। পরবর্তীতে আবারো ফিরে আসবো।

আমার পরিচয়

IMG_20221006_094439.jpg

আমার নাম মোঃ জামাল উদ্দিন। আর আমার ইউজার নাম @jamal7। আমি বাংলাদেশে বসবাস করি। প্রথমত বাঙালি হিসেবে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। কারণ বাংলা ভাষা আমাদের মাতৃভাষা। তার সাথে ফটোগ্রাফি করা আমার অনেক শখ। আমি যে কোন কিছুর সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি। তার সাথে ভ্রমণ করতেও ভীষণ ভালো লাগে। বিশেষ করে নতুন নতুন জায়গা ভ্রমণ করতে ভীষণ ভালো লাগে। তার সাথে লেখালেখি করতে ও ভীষণ ভালো লাগে। যে কোন বিষয় নিয়ে কিংবা যে কোন গল্প লিখতে আমার কাছে অনেক ভালো লাগে। আর সব সময় নতুন কিছু করার চেষ্টা। নতুন ধরনের কিছু দেখলে করার চেষ্টা করি।
35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9gvbjDSDFUe2t87sHycAo9yh4cXNBQ2uKuZLC2jPzA8Qx5HRSqkJDxCm2F1P...XMCuWWrUK8WEzc1spvbtGymKcxp9cSaiY7YD7nmGv2yy3TJjQK1R5Bx6mMsJqHLdPZ4gBXB1M3ZGWR3ESWZxh8hd9tvb68pfdL8xHrioiqDnHuRUqd8FYt5aog.png

Steem_Pro.png

IMG_1106.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 10 months ago 

এই কমিউনিটিতে কাজ করার জন্য পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ। আপনি আপনার লক্ষ্য পূরণের জন্য আজও ১০ স্টিম পাওয়ার আপ করলেন। এই ধারাবাহিকতা বজায় রাখলে আশা করি খুব দ্রুত আপনি আপনার টার্গেটে পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

 10 months ago 

আমি চেষ্টা করতেছি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে মন্তব্য করার জন্য।

 10 months ago 

পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের বিকল্প অপরিসীম। আপনি ১০ স্টিম পাওয়ার আপের মাধ্যমে নিজেকে আরো একধাপ এগিয়ে নিয়ে গেলেন। এভাবে পাওয়ার আপ করলে আপনার কাঙ্খিত লক্ষ্যে তাড়াতাড়ি পৌঁছতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 10 months ago 

পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুব গুরুত্বপূর্ণ কথাটি সত্যি বলেছেন। সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

আশা করছি প্রতিনিয়ত এভাবে পাওয়ার আপ করলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। লেগে থাকুন ভাইয়া অনেক অনেক শুভকামনা জানাই আপনার জন্য।

 10 months ago 

আমি চেষ্টা করতেছি পাওয়ার আপ করে আমার লক্ষ্যে পৌঁছার জন্য ধন্যবাদ আপনাকে।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 10 months ago 

এই প্লাটফর্মে যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি নিজের জন্য সুবিধা হয়। আপনি দেখতেছি প্রতি সপ্তাহে পাওয়ার আপ পোস্ট করেন। এমাউন্ট ক্ষমতা বৃদ্ধি করার জন্য আজকে আপনি দশ স্টিম পাওয়ার আপ করেছেন। যদিও আপনি তিন হাজার এসপি পাওয়ার আপ পূর্ণ করে এখন নতুন টার্গেট ৫০০০ এসপি পাওয়ার আপ করা। যদি চেষ্টা করেন আশা করি এই টার্গেট ও পাওয়ার আপ করে পূরণ করতে পারবেন।

 10 months ago 

যে আমি চেষ্টা করতেছি পাঁচ হাজার এসপি এখন নতুন টার্গেটও পাওয়ার আপ করে পূরণ করার জন্য। মন্তব্য জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি এখানে স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনি প্রতিনিয়ত নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন খুব সুন্দর ভাবে। আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন। এই কামনা করি আমরা পাওয়ার আপকে ভালোবাসি। প্রতিটা মানুষ যেমন অক্সিজেনের জন্য বেঁচে থাকে তেমনি এই প্ল্যাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ারের গুরুত্বপূর্ণ অনেক। তাই আমাদের অধিক পরিমাণে বেশি বেশি পাওয়ার আপ করতে হবে

 10 months ago 

আমরা যত বেশি পাওয়ার আপ করে নিজের ক্ষমতা বৃদ্ধি করতে পারি ততই আমাদের জন্য সুবিধা হয়। অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 10 months ago 

পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আপনি যদি প্রতিনিয়ত পাওয়ার আপ পোস্ট করেন, তাহলে ৫ হাজার স্টিম খুব শীঘ্রই পূরণ হবে আশা করছি। পাওয়ার আপ আমি অনেক বেশি পছন্দ করি, আর পাওয়ার আপ পোস্ট দেখলে অনেক উৎসাহিত হই। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য ও পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম।

 10 months ago 

তবে আমি চেষ্টা করব ডিসেম্বরের মধ্যে আমার এই কাঙ্ক্ষিত লক্ষ্য পূরণ করার জন্য। উৎসাহিতমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

আপনার সক্ষমতা বৃদ্ধি করার পোস্ট দেখে আমার কাছে খুব ভালো লেগেছে। আপনার পাওয়ার পোস্ট দেখলে কিন্তু অনেকেই উৎসাহিত হবে। প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা কিন্তু আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। অল্প অল্প করে যদি আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করেন, তাহলে অবশ্যই নিজের স্থান আরো অনেক বেশি শক্ত করতে পারবেন এবং লক্ষ্যটাও পূরণ হবে তাড়াতাড়ি।

 10 months ago 

অল্প অল্প করে পাওয়ার আপ করলে তা একসময় বৃহত্তর সৃষ্টি হয়। সুন্দর মন্তব্য করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

প্রথমে আপনাকে সাধুবাদ জানাই পাওয়ার বৃদ্ধি পোস্ট দেওয়ার জন্য। নিজের সক্ষমতাকে বৃদ্ধি করতে হলে পাওয়ার বৃদ্ধি করতেই হবে। পাওয়ার বৃদ্ধি করতে আমিও অনেক ভালবাসি। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 10 months ago 

সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54787.37
ETH 2302.94
USDT 1.00
SBD 2.35