সাতটি রেনডম ফটোগ্রাফি ।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে খুবই ভাল আছি। আমি একজন নতুন ব্লগার। আপনাদের সহযোগিতায় এগিয়ে যেতে চাই। আমি আমার পরিচিতি মূলক পোস্টে লিখেছিলাম ফটোগ্রাফি করতে আমার কাছে বেশ ভালো লাগে। তাই আমি আজকে অনেক সুন্দর একটি ফটোগ্রাফি পোস্ট শেয়ার করব। সব সময় আমি ভিন্ন ভিন্ন ধরনের কিছু ফটোগ্রাফি করার চেষ্টা করি। এজন্য আজকের ফটোগ্রাফি গুলো আপনাদের মাঝে শেয়ার করা। আশা করবো আমার আজকের ফটোগ্রাফি গুলো আপনাদের ভালো লাগবে। আর কমেন্টের মাধ্যমে আমাকে উৎসাহিত করবেন।

এই হচ্ছে জবা ফুলের ফটোগ্রাফি। আমি একদিন আমাদের এলাকায় একটি বিয়ের অনুষ্ঠানে গেলাম। আমরা মেয়েদের বাড়িতে খাওয়ার খেয়ে বসে রইলাম। এমন সময় আমাদের সাথে কিছু লোক বললো এখানে একটি সুন্দর নার্সারি বাগান আছে। তাই আমিও তাদের সাথেও নাসারী বাগানটি দেখতে গেলাম। ওখানে আমি এই জবা ফুলটি দেখতে পাই। একটি টপের মাঝে জবা ফুল গাছকে লাগানো ছিল। দেখে আমি অনেক সুন্দর করি জবা ফুলটির ফটোগ্রাফি করলাম।

IMG_20220811_170427.jpg

device : Realme7i

লোকেশন

এই হচ্ছে অসাধারণ ফুলের ফটোগ্রাফি। আমি একদিন বিকেল বেলা আত্মীয় বাড়িতে যাওয়ার সময় এই ফুলটি দেখতে পাই আমি। দেখা আমার কাছে অনেক ভালো লাগলো। তাই আমি আমাদের গাড়ি থামিয়ে রেখে এই অসাধারণ ফুলটির ফটোগ্রাফি করি। ফুলটির আপনাদের সকলের খুব ভালো লাগবে।

IMG20221027091218.jpg

device : Realme7i

লোকেশন

এই হচ্ছে গার্ডেন ক্রোটন এর ফটোগ্রাফি। আমি অনেকদিন আগে আমার বড় বোনের বাসায় বেড়াতে গেলাম। দেখি তাদের বাড়ির সামনে এই গার্ডেন ক্রোটন গাছটি আমি দেখতে পাই। সবুজ ঘাস দেখতে খুব ভালো লাগলো আমার কাছে এবং পাতাগুলো দেখতে বেশ সুন্দর লাগলো। তাই আমি অনেক সুন্দর করে এই গার্ডেন ক্রোটন এর ফটোগ্রাফি করলাম।

IMG20221026101409.jpg

device : Realme7i

লোকেশন

এই হচ্ছে গোলাপ। আমি অনেকদিন আগে চট্টগ্রামে আমার এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে গেলাম। বিকেল বেলা আমি যখন একটু ঘুরতে বের হলাম। দেখি একটু সুন্দর নার্সারি বাগান। দেখে আমার কাছে খুব ভালো লাগলো। এই গোলাপ ফুলটি আমার চোখে পড়ে। আমি ওখান থেকে এই গোলাপ ফুলটির ফটোগ্রাফি করলাম। গোলাপ ফুল সব লোকেই পছন্দ করে। এবং ফুলের রাজাও বলা হয় গোলাপ ফুলকে।

IMG20221026103015.jpg

device : Realme7i

লোকেশন

এই হচ্ছে গাঁদা ফুল। এই ফুলটি আমি ফটোগ্রাফি করি। আমাদের পাশের বাড়ি থেকে। আমি কিছুদিন আগে একটি কারণে তাদের বাড়িতে গেলাম। দেখি তাদের ঘরের সামনে এ গাঁদা ফুলটি। দেখে আমার কাছে খুব ভালো লাগলো। বিশ্বাস করে ফুলের কালার দেখতে খুব অসাধারণ। তারপর আমি খুব সুন্দর করে এই গাধা ফুলটির ফটোগ্রাফি করি।

IMG-20221108-WA0030.jpg

device : Realme7i

লোকেশন

এই হচ্ছে ঘাসফুলের ফটোগ্রাফি। আমি কিছুদিন আগে বাড়ি থেকে বের হয়ে রাস্তা দিয়ে হাঁটতে লাগলাম। এমন সময় আমি এই ঘাস গুলো জমিতে দেখতে পায়। দেখে আমার কাছে খুব ভালো লাগলো। তাই আমি সাথে সাথে ঘাস ফুলের ফটোগ্রাফি করলাম। আমি যেদিকে যাই ভালো কিছু দেখলে ফটোগ্রাফি করার চেষ্টা করি।

IMG20221105164907.jpg

device : Realme7i

লোকেশন

এই হচ্ছে সাদা গোলাপ ফুলের ফটোগ্রাফি। আমি একদিন আমাদের পাশের এলাকায় একটি বাজার আছে। আমি একটি দরকারে সকালবেলা বাজারটিতে গেলাম। ওখানে একটি দোকানের সামনে এর সাদা গোলাপ ফুলের গাছটি দেখতে
পেলাম। গাছটি আকারে অনেক বড়। এবং ফুলটির মাঝে শিশির ছিল। আমি খুব সুন্দর করে সাদা গোলাপ ফুলটির ফটোগ্রাফি করলাম।

IMG_20220915_114220.jpg

device : Realme7i

লোকেশন

আমার পরিচয়

IMG_20221006_094439.jpg

আমার নাম মোঃ জামাল উদ্দিন। আর আমার ইউজার নাম @jamal7। আমি বাংলাদেশে বসবাস করি। প্রথমত বাঙালি হিসেবে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। কারণ বাংলা ভাষা আমাদের মাতৃভাষা। তার সাথে ফটোগ্রাফি করা আমার অনেক শখ। আমি যে কোন কিছুর সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি। তার সাথে ভ্রমণ করতেও ভীষণ ভালো লাগে। বিশেষ করে নতুন নতুন জায়গা ভ্রমণ করতে ভীষণ ভালো লাগে। তার সাথে লেখালেখি করতে ও ভীষণ ভালো লাগে। যে কোন বিষয় নিয়ে কিংবা যে কোন গল্প লিখতে আমার কাছে অনেক ভালো লাগে। আর সব সময় নতুন কিছু করার চেষ্টা। নতুন ধরনের কিছু দেখলে করার চেষ্টা করি।
35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9gvbjDSDFUe2t87sHycAo9yh4cXNBQ2uKuZLC2jPzA8Qx5HRSqkJDxCm2F1P...XMCuWWrUK8WEzc1spvbtGymKcxp9cSaiY7YD7nmGv2yy3TJjQK1R5Bx6mMsJqHLdPZ4gBXB1M3ZGWR3ESWZxh8hd9tvb68pfdL8xHrioiqDnHuRUqd8FYt5aog.png

ধন্যবাদ সবাইকে

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

চমৎকার কিছু ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলোর মধ্য থেকে আমার কাছে টবের মধ্যে জবা ফুলের ফটোগ্রাফি এবং হলুদ রঙের গোলাপ ফুলের ফটোগ্রাফিটি খুবই ভালো লেগেছে।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে আমার ফটোগ্রাফি নিয়ে মন্তব্য করায় আপনাকে অসংখ্য ধন্যবাদ। জবা ফুল এবং হলুদ রঙের গোলাপ ফুল আপনার কাছে ভালো লাগলো শুনে খুশি হলাম।

 2 years ago 

ফুলের ফটোগ্রাফি দেখতে আমার কাছে খুব ভালো লাগে। আর আপনার পোস্টে ভিন্ন রঙের একটি জবা ফুল দেখে ভালোলাগাটা অনেক বেড়ে গেল। খুব চমৎকার চমৎকার ফুলের ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার ফটোগ্রাফি নিয়ে খুব সুন্দর করে চমৎকার মন্তব্য করায় আপনাকে অনেক অনেক ধন্যবাদ। এবং আপনার কাছে আমার ফটোগ্রাফি গুলো ভালো লাগলো শুনে খুশি হলাম।

 2 years ago 

ওয়াও! ভাই চমৎকার কিছু ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলোর মধ্য থেকে আমার কাছে জবা ফুলের ফটোগ্রাফি এবং হলুদ রঙের গাদা ফুলের ফটোগ্রাফিটি খুবই ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত চমৎকার চমৎকার ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার ফটোগ্রাফির মধ্যে জবা ফুল এবং হলুদ গাঁদা ফুলের ফটোগ্রাফি আপনার কাছে ভালো লাগলো শুনে খুশি হলাম। খুব সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাই। আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি খুবই ভালো লেগেছে। আসলেই ফুলের ফটোগ্রাফি আমার অনেক বেশি ভালো লেগেছে।

 2 years ago 

ফুল সবাই কম বেশি পছন্দ করে আর ফুলের ফটোগ্রাফি আমি খুব পছন্দ করি করতে। আর ফুলের ফটোগ্রাফি আপনার কাছে বেশি ভালো লাগে শুনে খুশি হলাম।

 2 years ago 
সাতটি ফুলের খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন ভাইয়া। ফুলগুলো দেখতেও খুব সুন্দর লাগছে। আপনার পোস্টের প্রেজেন্টেশান অনেক ভাল হয়েছে। আমার কাছে গোলাপ ফুল খুবই ভাল লাগে বিশেষ করে সুগন্ধির জন্য। ধন্যবাদ ভাইয়া।
 2 years ago 

আমার ফুল গুলোর ফটোগ্রাফি দেখতে সুন্দর হয়েছে মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

সাতটি ফুলের খুব সুন্দর রেন্ডম ফটোগ্রাফি করেছেন অনেক সুন্দর হয়েছে এবং গুছিয়ে উপস্থপনা করেছেন শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে খুব সুন্দর করে মন্তব্য করার জন্য ফটোগ্রাফি নিয়ে।

 2 years ago 

আপনি যেটাকে সাদা গোলাপ ফুল বলছেন সেটা আসলে গন্ধরাজ ফুল। গন্ধরাজ ফুলের সুন্দর মৃদু বাসনা আছে। চমৎকার কিছু ফটোগ্রাফি তুলেছেন আপনি। ধন্যবাদ আপনাকে এইরকম ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60752.38
ETH 2453.49
USDT 1.00
SBD 2.63