মজার অভিজ্ঞতা।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে খুবই ভাল আছি। আমি একজন নতুন ব্লগার। আপনাদের সহযোগিতায় এগিয়ে যেতে চাই। আজকে আপনাদের সাথে একটি মজার ঘটনা শেয়ার করব। আশা করবো গল্পটি আপনাদের ভালো লাগবে।

2022-10-21-16-43-07-421.jpg

আমি যখন অনেক বছর পর বিদেশ থেকে দেশে আসলাম। ওই সময় আমি বাড়ির ছোট ছেলে মেয়ে গুলো একটু বড় হয়েছে সেগুলোকে ঠিকমতো চিনতাম না। আমি আশার ২-৩ দিন পর বাড়ির সামনে বসে রইলাম একা। আনুমানিক রাত দশটা বাজে বসে আছি।

আমার সামনে দিয়ে একটি অচেনা ছেলে বাড়ির দিকে আসতেছে। আমাকে দেখে সে কথা বললো না। আমি মনে করলাম আমাকে চেনে না। ছেলেটি আমার সামনে দিয়ে বাড়ির ভিতরের দিকে আসলো। কিছুক্ষণ পর বাড়ির ভিতর থেকে অনেক জোরে শব্দ শুনা যাচ্ছে। সবাই চোর চোর বলে চিৎকার দিতেছে।

আমি ওই সময় একটু উঠে আওয়াজটি খুব ক্লিয়ার করে শুনতে লাগলাম। এমন সময় ওই অচেনা ছেলেটা আমার সামনে দিয়ে দৌড়াতে দৌড়াতে চোর চোর বলে চিৎকার করে সামনে দিয়ে চলে যাচ্ছে। আমি তাকে জিজ্ঞেস করলাম কি হলো ও আমাকে বলতে লাগলো বাড়িতে চোর আসলো কোন দিকে গেল। এই বলে ছেলেটি আমার সামনে দিয়ে চলে গেলেন।

এর দুই তিন মিনিট পর বাড়ি থেকে কয়েকজন বের হয়ে চোর চোর করে আমার সামনে আসলো। আমাকে জিজ্ঞেস করল এদিকে কোন লোক আসলো কিনা। আমি বললাম একটি ছেলে এদিক দিয়ে গেল চোর চোর করে বলে। তখন বাড়ির একটি লোক আমাকে বলল গায়ে গেঞ্জি পরা ছিল নাকি। আমি বললাম হ্যাঁ গেঞ্জি পরা ছিল।

সাথে সাথে বলল ঐ তো চোর আমাদের ঘরে ঢুকলো আমার এক চাচা বলল। আমি বললাম কি বলেন এদিকে গেল। আমাকে আমার বাড়িতে এক চাচা বলল কেন ধরলেনা ওকে। আমি বললাম আমি তো লোকটিকে চিনি না কে হয়। আমার সামনে দিয়ে চোর চোর বলে আওয়াজ দিয়ে তো গেল।

বাড়ির সবাই শুনে হতবাক হয়ে গেল। কারণ চোর নিজে চোর চোর বলে চলে গেছে। এরপর অনেক খোঁজাখুঁজির পরও চোরটিকে আর ধরতে পারলেন না। আমি বিদেশ থেকে আসার পর এটা খুব মজার ঘটনা ঘটলো আমার সাথে। আশা করি আপনাদের সকলের খুব ভালো লাগবে ঘটনাটি।

আমার পরিচয়

IMG_20221006_094439.jpg

আমার নাম মোঃ জামাল উদ্দিন। আর আমার ইউজার নাম @jamal7। আমি বাংলাদেশে বসবাস করি। প্রথমত বাঙালি হিসেবে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। কারণ বাংলা ভাষা আমাদের মাতৃভাষা। তার সাথে ফটোগ্রাফি করা আমার অনেক শখ। আমি যে কোন কিছুর সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি। তার সাথে ভ্রমণ করতেও ভীষণ ভালো লাগে। বিশেষ করে নতুন নতুন জায়গা ভ্রমণ করতে ভীষণ ভালো লাগে। তার সাথে লেখালেখি করতে ও ভীষণ ভালো লাগে। যে কোন বিষয় নিয়ে কিংবা যে কোন গল্প লিখতে আমার কাছে অনেক ভালো লাগে। আর সব সময় নতুন কিছু করার চেষ্টা। নতুন ধরনের কিছু দেখলে করার চেষ্টা করি।
35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9gvbjDSDFUe2t87sHycAo9yh4cXNBQ2uKuZLC2jPzA8Qx5HRSqkJDxCm2F1P...XMCuWWrUK8WEzc1spvbtGymKcxp9cSaiY7YD7nmGv2yy3TJjQK1R5Bx6mMsJqHLdPZ4gBXB1M3ZGWR3ESWZxh8hd9tvb68pfdL8xHrioiqDnHuRUqd8FYt5aog.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

ঘটনাটি আসলেই অনেক মজার ছিল। চোরতো ভালো একটি বুদ্ধি বের করেছে, চোর নিজেই চোর চোর বলে চিৎকার করেছে যাতে ওকে কেউ ধরতে না পারে। আর আপনি তো বিদেশ থেকে এসেছেন ভালো করে কাউকে চিনতেই পারেননি আপনিতো ধরতে পারবেন না। ভাইয়া পোস্টটি আরো একটু বড় করে লিখার চেষ্টা করবেন। আর পোস্টের ভিতরে অনেক ভুল আছে পরবর্তীতে লিখে ভালো করে পড়ে তারপর পোস্ট করবেন।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে খুব সুন্দর মন্তব্য করার জন্য আছে। এবং ভুলগুলো ধরিয়ে দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অনেক মজা পেলাম আপনার গল্পটি পড়ে, আসলে চোরকে না ধরে চোরকে আপনি সহযোগিতা করেছেন বোঝা যাচ্ছে 😀😀এজন্য আপনাকে জরিমানা করা উচিত। মজা করে বললাম, যাই হোক অনেক মজা পেলাম ধন্যবাদ।

 2 years ago 

আপনি তো অনেক সুন্দর করে মজা করতে পারেন ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার গল্পটি পড়ে আমার কাছে খুবই ভালো লেগেছে। ওই চোরটির অনেক বুদ্ধি আছে। সে নিজের চুরি করে এবং বুদ্ধি করে সে নিজের চোর বলে পালিয়ে গেল। আপনার সামনে আপনি কিছু বুঝতেই পারেননি। ধন্যবাদ আপনাকে মজার একটি গল্প আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আসলে চোরের অনেক বুদ্ধি আছে। আমি কিন্তু কিছুই বুঝতে পারলাম না। ধন্যবাদ মন্তব্য করার জন্য আপনাকে।

 2 years ago 

ভাইয়া চোরের তো দেখছি দারুন বুদ্ধি। অবশ্য বুদ্ধি না থাকলে তো আছে চুরি করতে আসতো না। চোর আপনাকে বোকা বানিয়ে চোরচোর করে দৌড়াতে লাগলো। আর আপনি হতভম্বের মতো দাঁড়িয়ে ছিলেন। অবশ্য আপনি যদি চিনতে পারতেন তাহলে হয়তো চোরটিই আপনার হাতছাড়া হত না।

 2 years ago 

আপনি সত্যি বলেছেন চোরের অনেক বুদ্ধি এই কারণে সেই চুরি করতে আসলো। অনেক সুন্দর করে সাজিয়ে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

চোরের এত বুদ্ধি সত্যি ভাবাই যায় না। বিশেষ করে চোরটা আপনাকেই বোকা বানিয়ে চলে গেল। বিষয়টা সত্যি বেশ মজার ছিল। চোরটাও চোর চোর বলতে লাগলো আর আপনি বুঝতে পারলেন না।

 2 years ago 

চোর যাওয়ার পরে সবাই এটি নিয়ে হাসাহাসি করতে লাগলো বাড়িতে। আর সেই লোকটা যে চোর আমি বুঝতে পারলাম না। ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 2 years ago 

🤣🤣🤣 হাহাহা আগে হেসে নেই কতক্ষন। বেচারা বুদ্ধিমান চোর। সবাইকে বোকা বানিয়ে দিয়ে পালিয়ে গেলো। সাথে আপনাকেও। হাহাহা। তা চোর কি কিছু চুরি করতে পেরেছিলো ভাই? নাকি চুরি করার আগেই দৌড়ানি খেয়েছে?

 2 years ago 

চুরি করার আগে তাকে ঘরের লোক দেখে ফেলল তাই সেই চোর চোর করে পালিয়ে গেল। ধন্যবাদ আপনাকে অসাধারণ ভাবে মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64105.03
ETH 2757.74
USDT 1.00
SBD 2.66