লাইফ স্টাইল:-চিকেন চাপ খাওয়ার মুহূর্ত।

in আমার বাংলা ব্লগ2 months ago

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে খুবই ভাল আছি। আমি আজকে একটি লেখার পোস্ট এবং কিছু গুরুত্বপূর্ণ কথা আপনাদের মাঝে শেয়ার করবো। কিছু কিছু গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে অথবা কোথাও ঘুরতে গেলে ওইসব বিষয় নিয়ে পোস্ট লিখতে অনেক ভালো লাগে। বেশিরভাগ সুন্দর মুহূর্ত গুলোর পোস্ট পড়তে এবং লিখতে অনেক ভালো লাগে। সব সময় চেষ্টা করি আমার সুন্দর মুহূর্তের অনুভূতি আপনাদের মাঝে শেয়ার করার জন্য। ঘুরতে গেলে নিজে মনটাও ফ্রেশ থাকে। তাই সবসময় চেষ্টা করি কোথাও ঘুরতে যাওয়ার হাসিখুশির মুহূর্তটা আপনাদের মাঝেও শেয়ার করার জন্য। আশা করি আপনাদেরও পোস্টটি অনেক ভালো লাগবে।

IMG-20240618-WA0005.jpg

আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব বিগত এক মাস আগে আমার ফ্যামিলিকে নিয়ে চিকেন চাপ খাওয়ার মুহূর্ত শেয়ার করব। আমি আর আমার ওয়াইফ অনেক সময় ফ্রি থাকলে বিভিন্ন জায়গাতে ঘুরতে যাই এবং খাওয়া দাওয়া করতে যায়। তবে চিকেন চাপ আমার ওয়াইফের খুব পছন্দ। সেই চিকেন চাপ খেতে অনেক পছন্দ করে। একদিন সকালবেলা আমি আমার বড় বোনকে দেখতে যাব ঠিক করেছি।

এমন সময় আমার ওয়াইফও বলতেছে সেই ও আমার বড় বোনকে দেখতে যাবে। এই কারণে আমরা দুইজন বড় বোনকে দেখতে গেলাম তাদের বাড়িতে। এবং দুপুরের সময় খাওয়া-দাওয়া বড় বোনের বাসায় করলাম। তারপর বিকেল চারটা বাজে আমার ওয়াইফ কে বললাম বাড়িতে চলে যাব। এরপর আমি আর আমার ওয়াইফ আর আমার মেয়ে আমরা তিনজন রিকশা নিয়ে বাড়িতে চলে আসার জন্য রওনা দিলাম।

IMG-20240618-WA0007.jpg

যদিও আমি আমার ওয়াইফ কে চিকেন চাপ খেতে নিয়ে যাব সেটা বলিনি। বলতে গেলে আমি তাকে সারপ্রাইজ দেওয়ার চেষ্টা করেছিলাম। যদিও আমি রিক্সা ঠিক করেছি রেস্টুরেন্টে যাওয়ার জন্য। এরপর আমি যখন রেস্টুরেন্ট এর সামনে গিয়ে গিয়ে দাঁড়ালাম তখন আমার ওয়াইফ জিজ্ঞেস করতেছেন কেন এখানে আসলাম। তারপর আমি বলতেছি তোমার পছন্দের খাবার খাওয়ানোর জন্য এখানে নিয়ে আসলাম।

প্রথমে আমার ওয়াইফ বলতেছে সে কিছু খাবে না। তারপর আমার রিকোয়েস্ট এর কারণে সেই রেস্টুরেন্টের ভিতরে গেল। এবং আমি তাকে বললাম তুমি যেটি পছন্দ করো আর আমরা ওই নাস্তাই খাব। তারপর আমার ওয়াইফ চিকেন চাপ অর্ডার করলেন। তারপর আমি চিকেন চপ অর্ডার করলাম। যদি ওই সময় তেমন কাস্টমার ছিল না। এই কারণে 15 মিনিট এর মধ্যে তাড়াতাড়ি আমাদেরকে চিকেন চাপ এবং পরোটা দিয়ে দিলেন।

তারপর আমি আর আমার ওয়াইফ ও আমার মেয়ে বসে চিকেন চাপ পরোটা খেতে লাগলাম। তবে আমি চা খেতে খুব পছন্দ করি। আর আমার ওয়াইফ ঠান্ডা খেতে পছন্দ করে। তখন চিকেন চাপ খাওয়া হল তখন জিজ্ঞেস করলাম ঠান্ডা কি খাবে। ওই সময় আমার ওয়াইফ বলতেছে আমি কি খাব। তখন আমি হেসে বললাম চা খাব। আর তোমার জন্য ঠান্ডা অর্ডার করো। এরপর আমার ওয়াইফের জন্য সেভেন আপ অর্ডার করলাম।

আর আমি এক কাপ চা অর্ডার করলাম। যদিও আমার মেয়ে এখনো ছোট এই কারণে খাওয়া-দাওয়া তেমন খেতে পারে না। তবে আমি চা খাওয়ার সময় সেই চা নিয়ে টানাটানি করতে লাগলো। এরপর আমি রেস্টুরেন্টের কর্মচারীকে বললাম কত টাকা বিল হল। টাকাগুলো বলার পর আমি ক্যাশে এসে টাকাগুলো দিয়ে ওখান থেকে আমরা বিদায় নিলাম। আসলে প্রিয় মানুষকে মাঝেমধ্যে ঘুরতে নিলে এবং খাওয়া-দাওয়া করাতে পারলে নিজের কাছে ভালো লাগে। এই হচ্ছে আমার ওয়াইফ এবং মেয়েকে নিয়ে চিকেন চাপ খাওয়া মুহূর্ত।

IMG-20240618-WA0010.jpg

IMG-20240618-WA0003.jpg

IMG-20240618-WA0004.jpg

IMG-20240618-WA0006.jpg

IMG-20240618-WA0008.jpg

আমার পরিচয়

IMG_20221006_094439.jpg

আমার নাম মোঃ জামাল উদ্দিন। আর আমার ইউজার নাম @jamal7। আমি বাংলাদেশে বসবাস করি। প্রথমত বাঙালি হিসেবে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। কারণ বাংলা ভাষা আমাদের মাতৃভাষা। তার সাথে ফটোগ্রাফি করা আমার অনেক শখ। আমি যে কোন কিছুর সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি। তার সাথে ভ্রমণ করতেও ভীষণ ভালো লাগে। বিশেষ করে নতুন নতুন জায়গা ভ্রমণ করতে ভীষণ ভালো লাগে। তার সাথে লেখালেখি করতে ও ভীষণ ভালো লাগে। যে কোন বিষয় নিয়ে কিংবা যে কোন গল্প লিখতে আমার কাছে অনেক ভালো লাগে। আর সব সময় নতুন কিছু করার চেষ্টা। নতুন ধরনের কিছু দেখলে করার চেষ্টা করি।

35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9gvbjDSDFUe2t87sHycAo9yh4cXNBQ2uKuZLC2jPzA8Qx5HRSqkJDxCm2F1P...XMCuWWrUK8WEzc1spvbtGymKcxp9cSaiY7YD7nmGv2yy3TJjQK1R5Bx6mMsJqHLdPZ4gBXB1M3ZGWR3ESWZxh8hd9tvb68pfdL8xHrioiqDnHuRUqd8FYt5aog.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 months ago 

ভালোই তো সারপ্রাইজ দিয়েছেন আপুকে। এরকম সারপ্রাইজ পেতে সবাই খুব পছন্দ করে। যেহেতু চিকেন চাপ খেতে পছন্দ করেন তাহলে এরকম সারপ্রাইজ পেয়ে নিশ্চয়ই অনেক খুশি হয়েছিল। ঝাল খাবার পর একটু ঠান্ডা হলে আরো বেশি ভালো লাগে। আপনার মত আমিও চা পছন্দ করি। এজন্য খাবার শেষে চা খাই। ভালো লাগলে আপনাদের সুন্দর মুহূর্ত দেখে।

 2 months ago 

আসলে ঐদিন আমার ওয়াইফ সারপ্রাইজ পেয়ে সত্যি অনেক খুশি হয়েছে। আপনার মন্তব্য শুনে অনেক ভালো লাগলো।

 2 months ago 

আজ আপনি পরিবার নিয়ে বেশ ভালো একটি মুহূর্ত কাটিয়েছেন। আসলে মাঝে মাঝে বাহিরে খাওয়ার মজাই আলাদা। বাসায় সবসময় করে খেতে একঘেয়েমি লাগে। বাহিরে গিয়ে খেলে মনটাও অনেক প্রফুল্ল লাগে। আমাদের এখানে চুন্নুর চাপ নামে নামকরা রেস্টুরেন্ট রয়েছে। সেখানে আমার পরিবারসহ মাঝেমধ্যে খেতে যাই। আজ আপনি পরিবার নিয়ে বাহিরে চিকেন চাপ খেতে গিয়েছেন দেখে আমার খুব ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মুহূর্ত আমাদের সাথে শেয়ার করে নেয়ার জন্য।

 2 months ago 

আমি নিজেও চেষ্টা করি মাঝেমধ্যে বাহিরে গিয়ে পরিবারকে নিয়ে ঘুরতে এবং খাওয়া-দাওয়া করতে। এবং আপনার মন্তব্য শুনে আমার কাছে অনেক ভালো লাগলো।

 2 months ago 

আপুকে প্রিয় খাবার খাওয়ানোর জন্য রেস্টুরেন্টে নিয়ে গিয়ে সারপ্রাইজ দিয়েছেন জেনে খুবই ভালো লাগলো। আপনারা সবাই মিলে দারুন মুহুর্ত কাটিয়েছেন। মাঝে মাঝে এরকম সারপ্রাইজ দিতে পারলেও ভালো লাগে। আপু নিশ্চয়ই অনেক খুশি হয়েছে। মুহূর্তগুলো শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 months ago 

আপু পছন্দের মানুষগুলোকে যদি পছন্দের খাবারগুলো খাওয়ানো হয় তাহলে নিজের কাছে ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 2 months ago 

বাহ খুব সুন্দর একটি সময় কাটালেন তাহলে বড় বোনের বাসায় যেয়ে। এক সাথে বোনের বাসায় যাওয়া হলো সেই সাথে আবার আপুর পছন্দের খাবার খাওয়া হলো। পড়ে তো বেশ ভালো লাগলো আপনার ব্লগটি। প্রিয়জনকে যদি তার পছন্দের জিনিসগুলো কামানো যায় অনেক ভালো লাগে। দুইজনে মিলে খাওয়া দাওয়া করলেন সুন্দর সময় কাটালেন। মুহূর্তটি আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 months ago 

হ্যাঁ আপু ঐদিন দুইজন এবং মেয়ে মিলে খাওয়া-দাওয়া করেছি খুব ভালোই সময় কাটলো। তবে আপনার অসাধারণ মন্তব্য শুনে অনেক ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58004.44
ETH 2579.54
USDT 1.00
SBD 2.40