টার্গেট ডিসেম্বর সিজন-৪ | Power Up 10 Steem

in আমার বাংলা ব্লগ2 months ago


1000059390.jpg

হ্যালো বন্ধুরা,

আপনারা সবাই কেমন আছেন ? আমি আশা করি আপনারা সবাই ভালো আছেন।আজ আমি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজ আমি নিজের শক্তি বৃদ্ধি করার জন্য আসলাম। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধ করা। তাই আমরা যত বেশি শক্তি বাড়াব, আমাদের অ্যাকাউন্টের মান তত বাড়বে। সেজন্য আরও বেশি করে পাওয়ার আপ করার চেষ্টা করব। তাই আমি আজ ১০ steem পাওয়ার আপ করতে যাচ্ছি। যা আমার ভবিষ্যতে খুব কাজে লাগবে। আমি এমন একটি উদ্যোগের অংশ হতে পেরে খুব আনন্দিত। আমার ডিসেম্বরের টার্গেট পূরণ হয়েছে। অর্থাৎ স্বপ্নটা পূরণ হল। দীর্ঘদিন যাবত 5000 steem পাওয়ার করার স্বপ্ন রয়েছে। কয়েকদিন আগে সে স্বপ্ন পূরণ করতে সক্ষম হয়েছি। এজন্য আমি খুব আনন্দিত। এখন আমার পরবর্তী টার্গেটে রয়েছে, আমার পরবর্তী টার্গেট ১০ হাজার Steem Power . আজ আমি পাওয়ার আপ কিভাবে পড়েছি তা শেয়ার করলাম।

ধাপ ১

পাওয়ার আপ করার জন্য, আমি প্রথমে আমার ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছিলাম। পূর্বের এসপির স্ক্রিনশট নিলাম।

Screenshot_20240404_170236_com.chrome.beta.jpg

ধাপ ২

এখানে আমি 10 steem পাওয়ার আপ করছি , তার পরিমাণ বসালাম।

Screenshot_20240404_171039.jpg

ধাপ ৩

এখানে আমি পাওয়ার আপ করার পর একটা স্ক্রিনশট নিয়েছি।

Screenshot_20240404_170522.jpg

আমি উপরে আমার পাওয়ার আপের প্রতিটি ধাপ দেখিয়েছি। আমি আশা করি আপনি আপনার সাথে এই পাওয়ার-আপ পদক্ষেপটি ভাগ করে উপভোগ করবেন। এডমিন প্রিয় সুমন ভাইকে ধন্যবাদ খুব সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য এবং কমিউনিটির সকল এডমিন মডারেটরদের ধন্যবাদ।

সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন। পরবর্তীতে আবারো ফিরে আসবো।

আমার পরিচয়

IMG_20221006_094439.jpg

আমার নাম মোঃ জামাল উদ্দিন। আর আমার ইউজার নাম @jamal7। আমি বাংলাদেশে বসবাস করি। প্রথমত বাঙালি হিসেবে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। কারণ বাংলা ভাষা আমাদের মাতৃভাষা। তার সাথে ফটোগ্রাফি করা আমার অনেক শখ। আমি যে কোন কিছুর সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি। তার সাথে ভ্রমণ করতেও ভীষণ ভালো লাগে। বিশেষ করে নতুন নতুন জায়গা ভ্রমণ করতে ভীষণ ভালো লাগে। তার সাথে লেখালেখি করতে ও ভীষণ ভালো লাগে। যে কোন বিষয় নিয়ে কিংবা যে কোন গল্প লিখতে আমার কাছে অনেক ভালো লাগে। আর সব সময় নতুন কিছু করার চেষ্টা। নতুন ধরনের কিছু দেখলে করার চেষ্টা করি।
35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9gvbjDSDFUe2t87sHycAo9yh4cXNBQ2uKuZLC2jPzA8Qx5HRSqkJDxCm2F1P...XMCuWWrUK8WEzc1spvbtGymKcxp9cSaiY7YD7nmGv2yy3TJjQK1R5Bx6mMsJqHLdPZ4gBXB1M3ZGWR3ESWZxh8hd9tvb68pfdL8xHrioiqDnHuRUqd8FYt5aog.png

Steem_Pro.png

IMG_1106.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 months ago 

পাওয়ার আপ আমাদের সকলের জন্যই গুরুত্বপূর্ণ। আর আপনি প্রতিনিয়ত নিজের সাধ্য মত পাওয়ার আপ করে যাচ্ছেন এটাই তো সবচেয়ে বড় বিষয়।যাইহোক ভাইয়া এভাবেই এগিয়ে যান, অনেক অনেক শুভেচ্ছা রইল।

 2 months ago 

নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। আপনি কিছুদিন আগে প্রথম ডলফিন হয়েছেন। এখন দ্বিতীয় টার্গেট নিয়েছেন ১০ হাজার স্টিম পাওয়ার আপ করার জন্য। প্রতিনিয়ত এই পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখলে আপনি খুব সহজেই আপনার টার্গেট পূর্ণ করতে পারবেন।

Posted using SteemPro Mobile

 2 months ago 

হ্যাঁ ভাই নিজের একাউন্টের ক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ খুব গুরুত্বপূর্ণ। আপনার সুন্দর মন্তব্য শুনে অনেক ভালো লাগলো।

 2 months ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি এইখানে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনি যেন আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারেন দোয়া করি। যত পাওয়ার বৃদ্ধি তত সক্ষমতা বৃদ্ধি পাবে।আমাদের উচিত হবে ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করে যাওয়া। আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

Posted using SteemPro Mobile

 2 months ago 

আমি সবসময় চেষ্টা করব কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছানোর জন্য। মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 months ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর ভাবে পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আমার নিজের কাছেও পাওয়ার আপ করতে বেশ ভালো লাগে। তাছাড়া একটু একটু করে আমাদের সবারই উচিত পাওয়ার আপ করে যাওয়া। এভাবে অল্প হলেও চেষ্টা করুন প্রতিনিয়ত যাতে পাওয়ার আপ করে যেতে পারেন।

 2 months ago 

হ্যাঁ একটু একটু করে আমাদের সবার উচিত পাওয়ার আপ করে নিয়ে যাওয়া। আপনার মন্তব্য শুনে অনেক ভালো লাগলো।

 2 months ago 

আপনার ১০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে অনেক বেশি ভালো লাগলো আমার কাছে। প্রতিনিয়তই পাওয়ার আপ করা গুরুত্বপূর্ণ। এই কমিউনিটিতে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি ১০ হাজার স্টিম পাওয়ার পূরণ করতে পারবেন যদি এরকম ভাবেই প্রতিনিয়ত পাওয়ার আপ করেন। ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করবেন আপনি প্রতিনিয়ত। আর অল্প অল্প করে হলেও সব সময় পাওয়ার আপ করবেন। আশা করছি শীঘ্রই ১০ হাজার পাওয়ার স্টিম পূরণ করে ফেলতে পারবেন।

 2 months ago 

আমি চেষ্টা করব প্রতিনিয়ত পাওয়ার আপ করে আমার কাঙ্খিত লক্ষ টা পূরণ করার জন্য। অনেক অনেক ধন্যবাদ আপনাকে অসাধারণ মন্তব্য করার জন্য।

 2 months ago 

পাওয়ার বৃদ্ধিমূলক পোস্টগুলো আমার খুবই ভালো লাগে। আমাদের সকলের সুযোগ পেলে কমবেশি এভাবে পাওয়ার বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করতে পারবে তার জন্য তত সুন্দর সুযোগ সুবিধা সৃষ্টি হবে এই প্লাটফর্মে। খুবই ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখার মধ্য দিয়ে।

 2 months ago 

হ্যাঁ এই প্লাটফর্মে যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি আমাদের জন্য ভালো হয়। পাওয়ার আপ পোস্ট নিয়ে সুন্দর মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্য খুব গুরুত্বপূর্ণ। আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধির জন্য এর বিকল্প কিছুই নেই। পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। যতো বেশি পাওয়ার আপ ততো বেশি ক্ষমতা অর্জন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। আপনি আরো একধাপ এগিয়ে গেলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। ধন্যবাদ আপনাকে ভাই।

 2 months ago 

এটি ঠিক বলেছেন পাওয়ার আপ আমাদের সবার জন্য খুব গুরুত্বপূর্ণ। সত্যি আপনার মন্তব্য শুনে অনেক ভালো লাগলো।

 2 months ago 

নিজের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধির লক্ষে আজ আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো ৷ এরই মধ্যে আপনার ৮ হাজার এসপি সম্পূর্ণ হয়েছে ৷ আসলে পাওয়ার আপ আমাদের সবার জন্যই গুরুত্বপূর্ণ এই প্ল্যাটফর্মে কাজ করার ক্ষেত্রে ৷ আপনি এভাবেই এগিয়ে যান , ধারাবাহিতা বজায় রেখে ৷ আপনার জন্য শুভকামনা রইল ৷

Posted using SteemPro Mobile

 2 months ago 

আমার পাওয়ার আপ নিয়ে সুন্দর মন্তব্য করেছেন। এই ধরনের মন্তব্য শুনে অনেক ভালো লাগলো।

 2 months ago 

আপনি বরাবরই একটু একটু করে পাওয়ার আপ করেন।আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো।স্টিমিট প্লাটফর্মে দীর্ঘ মেয়াদে কাজ করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর ভাবে পাওয়ার আপ পোস্ট টি শেয়ার করার জন্য।

 2 months ago 

আমি চেষ্টা করি সপ্তাহে অল্প অল্প হলেও পাওয়ার আপ করতে। আপনার মন্তব্য শুনে অনেক ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68734.33
ETH 3745.98
USDT 1.00
SBD 3.72